Bangla Chodar Golpo

বাংলা চোদার গল্প, বাংলা চুদাচুদি গল্প, বাংলা চটি গল্প, বাংলা চটি কাহিনি, নতুন চটি গল্প, সত্যি চটি গল্প, পারিবারিক অজাচার সেক্স কাহিনী।

bangla choti masibangladeshi panu golpocheler bou ke chudlo sosurjor kore chodar golpoporokia choti golposhoshurer sathe chudachudiপরকীয়া চটি গল্প

ছোট মামীর পরকিয়া চুদার গল্প

পরকীয়া চটি গল্প
পরকীয়া চটি গল্প

দুদিন হল মামা বাড়িতে এসেছি।একতলায় বড়মামা আর দোতালায় ছোটো মামা। পরকীয়া চটি গল্প দুপুর বেলা বেটা ছেলে কেউ বাড়িতে নেই।

বড়মামীও কোথায় বেরিয়েছে,আমি ছোট মামীর ঘরে খেয়ে দেয়ে ঘুমিয়ে পড়েছি প্রায়।কিসের শব্দে হঠাৎ ঘুম ভেঙ্গে গেল।গোঙ্গানির আওয়াজ পাশের ঘর থেকে আসছে।

মামী পাশে শুয়েছিল, নেই।পা টিপেটিপে আমি পাশের ঘরে উকি দিতে আমার চোখ কপালে ওঠার জোগাড়।

আহ আহ উফ মাগো চোষ সোনা তুই আমার গুদ চুষে কামড়ে আমার গুদের ফ্যাদা খেয়ে ফেল।আমার মামীমার গলা।

ভাল করে বোঝার চেষ্টা করছি, কি হচ্ছে?আবছা আলো ঘরে স্পষ্ট দেখা যাচ্ছে না। মামীকে নীচে ফেলে কে যেন চুদছে কিন্তু কে? 

মামারা কেউ বাড়িতে নেই।বয়স খুব বেশি হবে বলে মনে হয়না।মামীর পা-দুটো ভাজ করে মাথার দিকে তুলে দিয়েছে। ছেলেটা কে মামীকে আষ্টেপীষ্টে ধরেছে অজগরের মত জড়িয়ে।

আমার গুদের মধ্যে সুরসুর করছে।দম বন্ধ করে দাঁড়িয়ে দেখছি।স্পষ্ট লক্ষ করলাম মামী একেবারে উলঙ্গ হযে শুয়ে পা দুটো ফাক করে আছে।

আর ছেলেটা মামীর বুকে চেপে দলাইমলাই করছে।আমি অবাক, মামীর বয়স প্রায় বত্রিশ কিতেত্রিশ আর ছেলেটা মেরেকেটে আঠারো ঊনিশ? কোথা থেকে এল ছেলেটা?ঐটুকু ছেলে তার বাড়াটা কি বড়!

ওরে নীলু আমি আর পারছিনা রে,মাইগুলো একটু চোষ।মামী দুহাতে ছেলেটার পাছা মুঠিতে ধরে চাপছে।

এবার বুঝলাম নীলু-দা।আমার বড় মামার ছেলে সঞ্জু-দার বন্ধু।কিন্তু কি ভাবে ওর সঙ্গে মামীর যোগাযোগ হল তাই ভাবছি। বন্ধুর কাকীকে চুদছে এত সাহস কোথায় পেল? 

খুব করে মাই চুষছে,মামীর পেটের উপর ভর দিয়ে।বাড়াটা গুদে গাথা।এক সময় ণীলু-দা বোধ হয় জোরে কামড়ে দেওয়াতে মামী চিৎকার করে উঠল, আঃ উঃ মা উঃ এই এত জোরে কেন কামড়াচ্ছিস? দেখ কেমন দাঁত বসিয়ে দিলি?

তুমিই তো বললে কামড়ে কামড়ে চোষ।

তাই বলে এত জোরে বোকাচোদা? জানিস না মালা পাশের ঘরে শুয়ে আছে।যদি উঠে পড়ে তখন বুঝবি?

তোমার ননদের মেয়েটাকে দাও না ব্যাবস্থা করে।

ওরে হারামি,ওর দিকে নজর পড়েছে? খবরদার! দুদিনের জন্য বেড়াতে এসেছেএকদম নজর দিবি না। নে তাড়াতাড়ি কর। কি জানিস তোর চোদন খেয়ে এমন নেশা হয়ে গেছে তুই না চুদলে কেমন বিস্বাদ বিস্বাদ লাগে।ঠাপ শুরু কর।

মামী এবার পা-দুটো নীলু-দার কাধে তুলে দেয়।নীলু-দা গুদের ভিতর থেকে বাড়াটা খানিক বের করে গদাম করে মামীর পাছায় গুতো দেয়।  পরকীয়া চটি গল্প

যেমন বড় তেমনি মোটা নীলু-দার বাড়া, দেখে আমারই গুদে জল কাটতে শুরু করে।নীলু-দা বাড়াটা একবার ঢোকায় আবার বার করে।আমি শুনতে পাচ্ছি পুচ পুচ পচ পচ পচাক পচাক ভ্যাচ ভ্যাচ।মামী তালে তালে গোঙ্গাতে থাকে , আঁউফ আহ অহহ ইসসস।

নীলু-দা মিনিট কুড়ি ধরে চোদার পর মামীর গুদে বীর্যপাত করে বুকের উপর শুয়ে থাকল।মামী ওর পিঠে মাথায় হাত বুলিয়ে দিতে লাগল।তারপর দুহাতে জড়িয়ে ধরে চুমু খেল।

আমি ঘরে এসে মটকা মেরে শুয়ে থাকলাম।মামী আমার দিকে দেখছে বুঝতে পারছি।আমার পাশে শুয়ে মামী কিছুক্ষনের মধ্যে ফরর ফরর নাক ডাকতে শুরু করল।

তাকিয়ে দেখলাম মামী হারিয়ে গেছে ঘুমের দেশে। চোখের সামনে ভাসছে নীলু-দার সুপুষ্ট বাড়াটা।মামী আমার দিকে নজর দিতে মানা করেছে।আমি ঘুমন্ত মামীকে দেখছি আর ভাবছি, মামা কি ভাল করে যৌন সুখ দিতে পারেনা?

তার পরদিন বেলা এগারটা বড় মামী স্কুলে চলে গেছে,মামারাও যে যার অফিসে।ছোট মামী বাথরুমে ঢুকল।আজ আবার নীলু-দা আসবে কিনা কে জানে।

হঠাৎ বাথরুম থেকে মামী ডাকল, য়্যাই মালা ,আয়তো সোনা একবার,পিঠটায় একটু সাবান ঘষে দিবি।মনে মনে বললাম,আমি সাবান ঘষলে কি সুখ পাবে তুমি বরং সঞ্জু-দার বন্ধুকে ডাকো। 

বাথরুমে ঢুকে দেখি মামী উদোম হয়ে বসে।আমার নজর পড়ল মামীর বুকে। দাঁতের কামড়ে কালশিটে পড়ে গেছে। পিঠে সাবান মাখাতে মাখাতে বললাম,তোমার বুকের বাদিকে কিসের দাগ গো মামী? মামী তোয়ালে দিয়ে ঢাকার চেষ্টা করে, ও কিছু না।তুই সাবান ঘষ।

কিছু না? ভাবছো আমি কিছু দেখি নি? পরকীয়া চটি গল্প

মামী চমকে ওঠে। মুখটা গম্ভীর করে বলে, কি দেখেছিস?

কাল দুপুরে তুমি আর নীলু-দা যা করছিলে।

কথা শেষ করার আগেই মামী আমার হাত চেপে ধরে বলল, লক্ষি সোনা আমার। কাউকে বলিস না।

ঠিক আছে ,তা নাহয় বলব না কিন্তু কিগো মামীমা একটা বাচ্ছা ছেলের সঙ্গে তুমি এসব করছো? তোমার ভাসুরের ছেলের বন্ধু,তোমার লজ্জা করল না?

মামী অপরাধির মত মুখ করে বলল, কি জানিস মালা, তোর মামা বিয়ের পর থেকে আজ পর্যন্ত কোনদিন সুখ দিতে পারে নি।গুদের কি জ্বালা মেয়ে হয়ে তুই নিশ্চয়ই বুঝবি।

তাই বলে নীলু-দা?

নীলুকে দিয়ে চোদাব কোন দিন ভাবিনি।একদিন নীচে কি একটা কাজে দিদির কাছে গেছি,তুই বিশ্বাস করবি কি না জানি না,যা দেখলাম।

কি দেখলে?

সঞ্জুকে কুত্তার মত চুদছে নীলু।

সঞ্জু-দাকে? তার মানে পোদ মারছে বলো?

নীলুর বাড়া দেখে আমি আর স্থির থাকতে পারিনি।মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেল।সঞ্জুকে চুদে যখন বেরোচ্ছে আমি তক্কে তক্কে ছিলাম,খপ করে ধরলাম।

কি হল মাসী? নীলু অবাক।

তুমি উপরে চলো তারপর বলছি কী হল? পরকীয়া চটি গল্প

মামী বলে চলে,আমার ঘরে সোফায় এনে বসালাম।ওরসামনে সোফায় পা-তুলে এমন ভাবে বসলাম, সায়ার মধ্যে দিয়ে গুদ বেরিয়ে থাকল।

আমি দেখছি ও আড়চোখে দেখছে।আমি যেন বুঝতে পারিনি এমন ভাবে বললাম কি দেখছিস রে? তারপর যেন বুঝতে পেরেছি সেইভাবে বললাম, লুকিয়ে লুকিয়ে গুদ দেখা হচ্ছে? তোর মার গুদ নেই হারামি?

পোদ মারা স্বভাব গুদের মর্ম কি বুঝবি? দেখবিতো ভাল করে দেখ অত লুকিয়ে দেখার কি আছে? কোমর পর্যন্ত কাপড় তুলে ফেললাম। ঘ৭৬

ওর চোখ ছানাবড়া, হা করে গিলতে লাগল।ভাল করে শুকে দেখ, বলে গুদটা ওর মুখের কাছে নিয়ে গিয়ে চেপে ধরলাম।সেই থেকে আমাদের চোদাচুদি শুরু।

হ্যারে মালা,তুই নীলুর বাড়াটা দেখবি? আজ আসবে।

তুমি দেখো, আমার দরকার নেই।ও কি করতে আসবে? পরকীয়া চটি গল্প

ওষুধ এনে দিয়ে যাবে, না হলে আবার পেট বেধে একটা কেলেঙ্কারি! কণ্ডোম দিয়ে চুদিয়ে সুখ পাই নে।আচ্ছা মালা একটা সত্যি কথা বলতো?বাড়া দেখতে তোর ভাল লাগে না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *