স্বামী স্ত্রী আর তৃতীয় ব্যাক্তি মিলে গ্রুপ চুদাচুদির কাহিনি

গ্রুপ চুদাচুদির কাহিনি আমি মাম্পি একজন বিবাহিত হট ওয়াইফ. আমার বুবস সাইজ ৩৪ কোমর ২৮ আর পাছা ৩৪ হালকা মেদ যুক্ত স্লিম পেট, আমি মাঝারি ফর্সা.আমি কিভাবে সিম্পল ওয়াইফ থেকে হট ওয়াইফ হলাম সেই কোথায় শেয়ার করছি.

এটা হয়েছে আমার বরের জন্য.বিয়ের আগে আমি বয়-ফ্রেন্ড দেড় সাথে সেক্স করেছি আমার বর সে কথা জানে. 

সে আমায় কিছু বকাবকি করেনি জাস্ট লাভ ইউ বলেছে. আমার বরকে আমি পিনকি বলে ডাকি. অবাক লাগছে যে কেন মেয়েলি নাম তাই না? 

আসলে আমরা একরকম লেসবিয়ান হাসব্যান্ড ওয়াইফ, মানে আমার বর ক্রস ড্রেসার, সে মেয়ে সাজতে ভালোবাসে, সে মেয়েলি সেক্স এনজয় করতে চায়.

আমি যেদিন আমার এক্স বয়-ফ্রেন্ড এর কথা বলেছিলাম সেদিন ই ও আমাকে ওর এই সিক্রেট টা বলেছিলো. আমি শুনে খুব অবাক হয়েছিলাম, 

আর এটাও বুঝেছিলাম যে আমার সেক্সচুয়াল লাইফ খুবই ইন্টেরেস্টিং হতে চলেছে. আমার বর ভালো চুদতে পারে, যদিও জাস্ট ৬ ইঞ্চি বাড়া, 

পিনকি আমাকে ১ ঘন্টা চুদে সুখ দেয়. যাই হোক আমাদের পরিচয় হলো এবার কাহিনী টা বলি.আমরা নরমাল সেক্স এর পাশাপাশি জেন্ডার এক্সচেঞ্জ করেও সেক্স করি. পিনকি কে মেয়ে সাজালে আমার থেকেও বেশি সেক্সি লাগে. গ্রুপ চুদাচুদির কাহিনি

আমিই পিনকির জন্য সবরকম ক্রস ড্রেসিং এলিমেন্টস কিনেছি. ওর গায়ে লোম খুব কম দাড়ি গোফ নেই বললেই চলে, 

আর খুব স্লিম, ডিপ নাভি, ওকে আমি নকল বুবস, কারলি চুল, লিপস্টিক, চোখে কাজল পরিয়ে দিয়ে মেয়ে সাজাই. তার পর ওর অ্যাস হোল এ ডিলডো দিয়ে ফাক করি. 

পিনকি একদম মায়েদের মতন মোআন করে. আমি একদিন বাপের বাড়ি থেকে হঠাৎ আসে দেখি যে আমার বর মেয়ে সেজে ভিডিওকল করছে. 

আমি আসতেই ও ফোন নামিয়ে একটু ঘাবড়ে যায়. আমি চেক করি দেখি পিনকি-ক্রসি নাম ও একটি ফেক একাউন্ট থেকে ভিডিওকল করছিলো.

সেই থেকেই ওর নাম পিনকি. আমি বললাম যে কি রে পিনকি তোর তবে মাম্পি কে আর পোষাচ্ছে না! অন্য পুরুষ এর দরকার? তবে শোন আমাকেও অন্য কেউ চুদলে এলাও করবি. গ্রুপ চুদাচুদির কাহিনি

ও বললো যে দ্যাখো মাম্পি আমাদের মধ্যে পরকীয়া কোনো বাধা নয়. আমি শুনে বরকে জোরে চুমু দিলাম.বললাম যে পিঙ্কি সোনা তবে তোমার রিয়েল চোদন খাবার টাইম এসে গাছে. 

বললাম যে ছেলে টা কে? ও বললো যে ওর নাম সাহেব, এছাড়াও আরো অনেকের সাথে ও ভিডিও কল করেছে. আমি ওকে বললাম যে চল আজ আমরা শপিং মল এ যাবো রাতে মেউজিকেল নাইট আছে.

আর আমরা দুজনেই মেয়ে হিসেবে যাবো, মানে লেসবিয়ান কপল হিসেবে. আর তোর ওই সাহেব কে ইন্ভাইট করে নে.

ও কথা মতো কাজ করলো. আমি পিনকি কে আরো সুন্দর করে সাজিয়ে দিলাম, সেক্সি রেড টপ (নাভির অনেক ওপরে) আর স্কার্ট. গ্রুপ চুদাচুদির কাহিনি

ওকে বললাম যে কোমর দুলিয়ে আর নকল বুবস গুলি হালকা নাড়িয়ে নাড়িয়ে হাটতে. ও মেয়েলি গলা করে কথা বলবি যেমন ভিডিও কল এ বলছিলিস. 

তুই সাহেবের সাথে ডান্স কিস সব করবি জাস্ট কাপড় খুলবি না. ও যেন তোর আসল রূপ না জানে. আর আমার সাথে পরিচয় করবি, আর আমায় চুদবে ওকে. 

আমার বর মানে পিনকি রাজি হয়ে গেল.বর বললো : মাম্পি তুই আমার ড্রিম পুরো করলি. আজ আমি সাহেব কে রিয়েল কিস করতে পারবো. কাকিমা কে চুদতে গিয়ে মাকে ও চুদতে হয়

আর তোর লাইভ চোদন দেখবো. আমি বললাম যে কি ড্রেস পড়ি বলতো? পিনকি বললো যে সারি পড়তে. আর ভেতরে হট রেড বিকিনি. 

আমি সারি পড়লাম ট্রান্সপারেন্ট সারি টাইট স্লেভ লেস ব্লাউস, ডিপ কাট যাতে পুরো ক্লিভেজ, মানে হাফ দুদু দেখা যাচ্ছে. কোনো মতে সবার চোখের আড়াল করে গাড়িতে গিয়ে বসলাম. 

এই প্রথম পিনকি মেয়ে সেজে বাড়ির বাইরে বের হলো.গিয়ে দেখি খুব লাউড মিউজিক বাজছে আর হালকা ডিম্ লাইট. সাহেব এর সাথে পরিচয় হলো. গ্রুপ চুদাচুদির কাহিনি

খুবই হ্যান্ডসম ছেলে. আর বেশ লম্বা. পিনকি আমাকে নিজের গার্ল ফ্রেন্ড হিসেবে পরিচয় করালো, আর সাহেবের সামনেই লিপ-কিস করলো. 

সাহেব জিজ্ঞেস করেই বসলো যে আমরা লেসবিয়ান কি না?

আমি উত্তরে হা বললাম. পিনকি মিউজিক এর সাথে সাথে কোমর আর বুবস নাড়াচ্ছে কথা মতো. হঠাৎ দেখি সাহেব একা আসেনি ওর সাথে আরো একটা ফ্রেন্ড এসেছে নাম প্রাণ. 

আমরা হালকা ডান্স শুরু করলাম. পিনকি কে তো পুরো সেক্সি হিরোইন লাগছিলো, ওর গায়ে সাহেব আর প্রাণ হাত দিছিলো. কখনো কোমরে , কখনো নাভিতে. কিস ও করছিলো সুযোগ বুঝে. 

আমার গায়েও আমি পুরুষ এর ছোঁয়া অনুভব করলাম.দেখি যে প্রাণ আমার কোমরে হাত দিয়ে ডান্স করছে. কানে কানে প্রাণ আমাকে বললো যে মাম্পি আই লাভ ইউ. 

আর হালকা করে কানে কামড় দিলো. পিনকি আর সাহেব তো পুরো লিপ কিস এ ডুবে গাছে দেখলাম. পিনকি দেখলাম সাহেবের বাড়া টা হাত বুলিয়ে দিচ্ছে. মনে মনে বললাম যে আমার বর টা সত্যিই একটা মাগি. গ্রুপ চুদাচুদির কাহিনি

ওকে যে ভগবান কেন মেয়ে বানায় নি, অথচ মায়েদের সব গুন দিয়েছে. কিন্তু আজ ও সাহেবের চোদন খেতে পারবে না, বাড়ি গিয়ে এই মাম্পিরই ডিলডো ফাক পাবে! 

সত্যিই ইচ্ছে করছিলো যে পিনকি কে আজ পুরুষের বাড়ার ব্যবস্থা করে দি.প্রায় আধ ঘন্টা ড্যানসিং এরপর আমরা রেস্টুরেন্ট এর দিকে এগোলাম.

আমি আর পিনকি পাশাপাশি বসলাম. সাহেব কিছু ফ্রাইড চিকেন আর কোল্ড ড্রিঙ্কস নিয়ে আসলো. বর কে কানে কানে বললাম যে পিনকি ডার্লিং পুরো মাগি হয়ে যাচ্ছ তুমি আজ. 

বর বললো যে মাম্পি আমি আর থাকতে পারছি না. লাস্ট আধ ঘন্টা আমি ভুলেই গিয়েছিলাম যে আমি কে. আমি এক্সপেক্ট করেছিলাম যে সাহেব আমাদের কে চুদার ব্যবস্থা করবে, 

কিন্তু পিনকি তো ধরা পরে যাবে! কি করি? সত্যিই সাহেব পিনকি কে আফটার-পার্টি ৫ তারা হোটেল এ ডেকেছে. 

পিনকিও যেতে চায় কিন্তু উপায় নেই. প্রাণ কে দেখলাম আমার অর্ধ নগ্ন দুদুর দিকে তাকিয়ে আছে. আমি ইচ্ছে করেই সারির অচল টা আরো সরিয়ে দিলাম. গ্রুপ চুদাচুদির কাহিনি

আর ইশারা করলাম বা পশে এসে বসতে. কোমরে হাত দিয়ে বসলো আর নিচের থেকে বুবস টেপা শুরু করলো. 

গ্রুপ চুদাচুদির কাহিনি

আমিও নিচু হয়ে ঝুকে সাহায্য করছি.আমাদের এভাবে দেখে সাহেবও পিনকি কে ওর কাছে টেনে নিলো. ওর বুবস টিপছে, একটু পরে সাহেব পিনকির পায়ে হাত বোলাতে শুরু করলো. 

স্কার্ট তা সরিয়ে যতটা ওপরে যেতে পারছে যাচ্ছে. আর পিনকি হাত সরিয়ে দিতে চাইছে যেন গুদে হাত দিতে না যায়. এভাবেই খাওয়া সের করলাম. 

কিছুই উপায় খুঁজে পাচ্ছি না যে কিভাবে পিনকির সেক্স করবো?!! পিনকির বুবস টিপলে অরিজিনাল মনে হয় টপ আর ব্রা এর ভেতরে, 

কিন্তু গুদে হাত দিতে চাইলে বাড়ার উপস্থিতি বোঝা যেতে পারে.খাওয়া শেষে আমরা আবার মিউজিক এ আসলাম. ভাবলাম যে প্রাণ কে বলতে পারি পিনকি এর অরিজিনাল পরিচয়. 

কিন্তু সাহস হলো না. এই বার আমরা হাব্বি উইফি একটু লেসবিয়ান ডান্স শুরু করলাম. স্কার্ট টপ পড়া পিনকি এর সাথে ট্রান্সপারেন্ট সারি পরে মাম্পির ডান্স. 

আমি সবার সামনেই নিচু হয়ে পিনকির নাভিতে কিস করলাম.পিনকিও আমার অর্ধ নগ্ন বুবস এ চুমু খেলো. আমরা লিপ কিস ও করলাম. গ্রুপ চুদাচুদির কাহিনি

আমি পিনকি কে কিস করতে করতে বুঝলাম যে প্রাণ আমার দুদু টিপছে. অউমমমমমমম . পিনকি কে ছেড়ে প্রাণ এর ঠোঁটে ঠোঁট মেলালাম. প্রাণ আমাকে টেনে আড়ালে নিয়ে গেল. 

আর সারি খুলতে শুরু করলো.বিয়ের পর এই প্রথম পর পুরুষ. সারি খুলে ফেললো. আমি সারির নিচে ডিজ্জাইন্ড লোয়ার গাউন পড়েছিলাম (পেটিকোটে এর পরিবর্তে) ও বললো যে ব্লাউস আর গাউন এ আমাকে আরো সেক্সি লাগছে. 

আমি ওর জিন্স খুলে বাড়া টা বার করলাম, উফফ কি বারো ৮-৯ ইঞ্চি, পিনকি বা আমার আগের বয় ফ্রেন্ডএর এত বড় ছিল না.

মুখে নিয়ে চুষে দিলাম. অম্মম্ম উমমম আহঃ. মনে মনে ভাবলাম এই সুযোগে প্রাণ কে বলি. আমি ওকে বলে দি যে পিনকি আসলে ছেলে আর আমার বর. প্রাণ আকাশ থেকে পড়লো. একদম শকড. আর জিজ্ঞেস করলো যে মাম্পি তুমি মেয়ে তো? 

আমি ওকে আমার গুদ হাতিয়ে দেখতে বলি. আমি ওকে জিজ্ঞেস করি যে তুমি কি আমায় চুদতে চাও? ও বলে হা এক্ষনি. গ্রুপ চুদাচুদির কাহিনি

আমি বললাম যে আমার একটা উপকার কারো প্লিস তুমি পিনকি কেও চুদবে. আর তারপর সাহেব আর তুমি মিলে আমাকে চুদবে. প্লিস সাহেব কে বলোনা. 

ও পিনকি কে ভালোবেসে ফেলেছে , ও একসেপ্ট করবে না. তুমি ভেবে দ্যাখো আমি যাচ্ছি. যদি তুমি রাজি থাকো তাহলে আমরা হোটেলে যাবো আর নাহলে বাড়ি চলে যাবো. 

আমি আবার চলে আসলাম পিনকি আর সাহেব পুরো মজা করে যাচ্ছে. আমি একাই নিজের কোমর আর দুদু নাড়াচ্ছি. রাত বাড়ছে আমি অনেক গুলো হাতের ছোঁয়া পাচ্ছি. 

অনেকেই আমার গাউন আর ব্লউসে পড়া সেক্সি শরীরে সুযোগ মতো হাতিয়ে যাচ্ছে. দুদু টিপে দিচ্ছে, পাছায় হাত দিচ্ছে, একটু পরে প্রাণ এল.

আর সাহেব কে কিছু বললো. আমি আর পিনকি দাঁড়িয়ে অপেক্ষা করছিলাম. যে কি বলে ওরা. দেখি যে প্রাণ বললো “পিনকি চলো” বলে ওকে নিয়ে গেল. সাহেব এসেই আমাকে কিস করলো আর কোলে তুলে নিয়ে চললো. গ্রুপ চুদাচুদির কাহিনি

আমি বুঝিনি যে প্রাণ কি বললো সাহেব কে.হোটেলে গিয়ে ওরা দুজনে দাঁড়িয়ে আমাদেরকে বললো যে আমরা যেন নিজেদের কে কিস করি. 

আমি কিছু না ভেবে পিনকি কে পুরো শরীরে কিস করতে থাকি. সাহেব এসে আমার গাউন খুলে দিলো. আর প্যান্টি সরিয়ে বাড়া টা গুদে ভোরে দিলো. 

উম্ম কি বড় খুব লাগছিলো.আহ্হ্হঃ উমাআআ উফফফফফ, আর ঐদিকে প্রাণ পিনকি কে ডগি স্টাইল এ চোদা শুরু করলো পিনকি প্রাণের চোদন খাচ্ছে, (স্কার্ট এর নিচে ওর বাড়া আছে এটা সাহেব বোঝেনি), আর আমি সাহেবের চোদন খাচ্ছি. 

আমি প্রাণের দিকে তাকিয়ে হাসলাম, ওকে থাঙ্কস জানালাম আমার মাগী বর কে চোদার জন্য.পিনকির তো এত বড় বাড়া নিয়ে অবস্থা খারাপ. গ্রুপ চুদাচুদির কাহিনি

সাহেব পিনকি কে চুদতে দেখে এক্সসাইটেড হচ্ছে, আরো জোরে জোরে আমাকে ঠাপাচ্ছে. ওরা আমাদের কে ঠাপাচ্ছে আর আমরা কিস করছি. খালার কি সুন্দর দুধ দেখলেই খেতে ইচ্ছে হয়

পিনকি আমার ব্লউসে টা খুলে দিলো. আমি চিৎ হয়ে ছিলাম আর পিনকি ওপর হয়ে, মানে ডাগ্গি স্টাইলে. আমার দুদু বের করে ও খেতে শুরু করলো.

উফফ্ কি এক্সসাইটেড লাগছিলো. প্রাণ স্পিড বাড়িয়ে পিনকির অ্যাস হোলে অনেক গুলো বীর্য ঢেলে দিলো. পিনকি দৌড়ে বাথরুমে চলে গেল. 

প্রাণ ক্লান্ত হয়ে আসে আমার দুদু খেতে শুরু করলো. সাহেব আর বেশি খান ধরে রাখতে পারলো না. আমার গুদ ভাসিয়ে দিয়ে দুদু মুখে নিয়ে বসে পড়লো.

প্রায় ৫ মিনিট আমার দুদু খেয়ে নিয়ে প্রাণ আমার গুদে ওর অনেক বারো বাড়াটা ঢোকালো. একবার সাহেবের চোদন খেয়ে ঢিলে হওয়ার পরও আমার গুদ ওই ৯ ইঞ্চি বাড়ার জন্য যথেষ্ট টাইট . 

কি যে ভালো লাগছিলো প্রাণের চোদন খেতে উফফফ আঃআঃহ্হ্হ . সাহেব পিনকি কে ডাকলো বাথরুম থেকে বের হওয়ার জন্য. গ্রুপ চুদাচুদির কাহিনি

পিনকি সারা দিলো না. আমি সাহেব কে ডাকি আর ওর বাড়া চোষা শুরু করি. এভাবে ২০ মিনিট চলার পর প্রাণ গুদ থেকে বাড়া বের করে মুখে এসে বীর্য ঢালে আর সাহেবও মুখে ঢেলে দেয়. 

আমি জাস্ট নিস্শব্দে পরে থাকি. প্রাণ সাহেব কে নিয়ে তখনি বাড়ি চলে যায়. আর আমরা হাব্বি উইফি রাট কাটিয়ে পরের দিন সকালে চেক আউট করি.

Post a Comment

0Comments
Post a Comment (0)