শিলার ভোদাটা ছিল খুব টাইটvai bon chodar bangla golpo

 শিলার ভোদাটা ছিল খুব টাইটvai bon chodar bangla golpo   
আমার খালা মারা যান অনেকদিন রোগে ভুগে। খালার সবচেয়ে বড় মেয়ে শিলা। গ্রামের মেয়ে। বাড়িতে ওকে দেখার মতো আর কেই নেই। দুই ভাই শহরে থাকে। ভাইদের সাথে থাকার মতো সুযোগও নেই। তাই মা তাকে আমাদের বাসায় নিয়ে আসে। আমাদের বাসা ছিল অনেক বড়। আমার বড় ভাই ও বোন পড়ালেখার জন্য ঢাকায় থাকতো। বাসায় আমি, মা, বাবা আর শিলা থাকতাম। শিলা আমার চেয়ে বছর তিন বড় হবে। আমি তখন ক্লাস নাইনের ছাত্র। যৌবন জ্বালায় আমি পুড়ি প্রতিক্ষণ। তার মধ্যে একটি অতিবো সেক্সি মেয়ে যদি আশা পাশে ঘুরে বেড়ায়, তাহলে কেমন লাগবে!!!
ঈদের পর বাবা-মা বিশেষ কাজে যেতে হলো গ্রামের বাড়িতে। আপু এবং ভাইয়া কলেজ খোলার কারণে আবারো চলে যায় ঢাকায়। আমি আর শিলা শুধু বাসায়!!! কিযে মজা লাগছিল তখন, লিখে বোঝাতে পারবো না। সারাদিন টিভি দেখে আর গল্প করে কাটালাম দুজনে। আমি যে তাকে বিছানায় নিজের করে পেতে চাই সেটা, তাকে কোন ভাবেই বুঝতে দিলাম না। কিন্তু তার চোখে আমি যৌনতা খুঁজে পেতাম। রাতের খাবার খেয়ে বললাম, আমি আপনার সাথে শুতে চাই। আমি একা একা ঘুমাতে পারবো না। প্রথমে সে রাজি হচ্ছিল না। পরে জোর করাতে রাজি হলো। আমি বড় বিছানার এক পাশে, আর শিলা অন্য পাশে। কিভাবে যে কি করি ভেবে পাচ্ছিলাম না। খুব ভয় লাগছিল তখন। কারণ, এটাই আমার জীবনের প্রথম bonke chodar golpo অভিজ্ঞতা। আমি অস্থিরতার কারণে কিছুটা কাঁপছিলাম। আস্তে আস্তে আমি শীলার দিকে এগিয়ে গেলাম। প্রথমে ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম। ও জটাত করে সরিয়ে দিল। পরে আবারো দিলাম। এবার ও বলে উঠলো, “এই , এইসব কি করছো?” আমি কিছু না বলে, ওকে জড়িয়ে ধরতে গেলাম। সে আমাকে ধরে বললো, “কি হলো? এতেই কি তোমার অবস্থা রাখার হয়ে গেল??” বলেই মুচকি হাসি দিল আমাকে উদ্দেশ্য করে। আমি আবারো তাকে খুব চাপ দিলাম। ওর বুকের উপর উঠে গোলাম।ও আমাকে সরাতে চেষ্টা করলো। কিন্তু, পারলোনা। আস্তে আস্তে একটু একটু লজ্জাও পেলো। আমি শিলাকে চুমো দিতে লাগলাম। সে অস্থির হয়ে গেলো। আমি তার জামা খুলে ফেললাম।bonke chodar golpo
 তার দুধ দুটোকে চুসতে লাগলাম। সে প্রচন্ড শিহরিত হতে লাগলো। আমি এরপর তার নাভিতে চুমো দিলাম। সে আমাকে ধরে চুমো দিতে শুরু করলো পাগলের মতো। আমি তার পায়জামা খুলে ফেললাম। আমার ধনটা এতো শক্ত হয়ে গেল যে, বলার মতো নয়। তার ভোদাতে একটা আঙুল ঢুকিয়ে দিতেই সে উঁ-আঁ শব্দ করতে লাগলো। আমি আর সহ্য করতে পারলাম না। তার শক্ত ভোদায় ধনটা আস্তে আস্তে ঢুকিয়ে দিতে লাগলাম। খুব কষ্ট হচ্ছিল। এতো শক্ত ভোদা যে, বলার মতো নয়। তাছাড়া আমার ধনটাও খুব মোটা ও লম্বা। সে ব্যাথ্যায় কোকিয়ে উঠলো। বলতে লাগলো,”আস্তে আস্তে। খুব ব্যাথ্যা পাচ্ছি। ” আমিও ভয় পেয়ে গেলাম। না-জানি রক্তপাত শুরু হয়! আমিও আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম। কী যে আনন্দ আর সুখ অনুভূতি হচ্ছিল আমার বলার মতো নয়। জীবনের প্রথম চোদাচুদি করছি।bonke chodar golpo  তারও প্রচন্ড ভাল লাগছে। একটু পর ব্যাপক চোদা শুরু করেদিলাম। অনেক্ষণ পর বুঝতে পারলাম আমার মাল আসছে। তাই তখনই ধনটা ওর ভোদার ভেতর থেকে বের করেনিতেই গলগল করে গরম-ঘন মাল বেরিয়ে গেল। এরপর আমি আর সে একে-অন্যকে জড়িয়ে শুয়ে থাকলাম। পুরো ৭দিন তার ভোদায় ব্যাথ্যা ছিল। তাই ৭দিন পর আরো তিন-চার বার তাকে চুদলাম। পরেরবার আরো বেশি মজা পেয়েছি। দুবার তার ভোদায় মাল ছেড়েছি। এখন যে তিন সন্তানের জননী। থাকে গ্রামে তার স্বামীর সাথে। সেই থেকেই তার সাথে কোন যোগাযোগ নেই। আমার খুব ইচ্ছা, তাকে আর একটি বার চুদবো। জানি না, সেই দিন কবে আসবে।
(bhai bon chodar kahini,bangla choti bon ,bangla bon chodar golpo ,khalato bon k chodar golpo ,bangla choti boro bon ,bon chodar bangla golpo )

Leave a Comment

error: