দারোয়ানকে দিয়ে চোদালাম daroyaner sathe choda chudir golpo

bangla choti golpo

দারোয়ানকে দিয়ে চোদালাম daroyaner sathe choda chudir golpo.

নমস্কার বাংলা চটি কাহিনির সকলকে। আমার নাম যোগিতা, ২৬ বছর বয়স এবং পুনেতে বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে আমার দিকে তাকিয়ে থাকে।
এইটা আমার প্রথম গল্প বাংলা চটি কাহিনীতে, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন।
যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুর্ভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হল কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ব আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়।daroyaner sathe pram lila
যৌন সুখ থেকে বঞ্চিত হওয়ার দুঃখও আমায় কষ্ট দিতে লাগল।
প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের যোগাযোগ ও কমে যায়।
আমার যৌন খুদা দিন দিন বাড়তে থাকে, গুদে উংলি করে নিজেকে শান্ত করার চেষ্টা করতাম। কিন্তু তাকে ঠকাবার কোন চিন্তা ভাবনা আমার মাথায় কোনদিনও আসেনি।
একদিন গভীর রাতে আমার স্বামীর ফোন এল আর আমি বাইরে বারান্দায় দাড়িয়ে তার কথা বলা শেষ করে একটু ঠাণ্ডা হাওয়া খাবার জন্য দাড়িয়ে ছিলাম। চারপাশ ঘুরে দেখছি আকস্মিকভাবে হঠাৎ আমি আমাদের কম্প্রেক্সের ৪০ বছরের দারোয়ানকে দেখলাম তার বাঁড়া বের করে মুতছে। তার নেতান বাঁড়া দেখেই আমি ঘাবড়ে গেলাম। নেতানো অবস্থাতেই ৬ ইঞ্চির সমান খাঁড়া হলে কত বড় হবে কে জানে। কেন জানিনা ওর বাঁড়া দেখে আমার গুদ ভিজে গেল রসে। তার মুতা শেষ না হওয়া পর্যন্ত দাড়িয়ে রইলাম। অন্ধকারে সে আমায় দেখতে পাইনি আর এত রাতে কেই বা জেগে থাকবে। লজ্জিত বোধ করলাম মনে মনে। শেষ পর্যন্ত একটা দারোয়ানের প্রতি আকৃষ্ট হলাম?daroyaner sathe pram lila
ঘোরে ফিরে বিছানায় গিয়ে ঘুমাবার চেষ্টা করলাম কিন্তু চোখের সামনে দারোয়ানজির মোটা বাঁড়াটা ভেসে উঠছে খালি। শেষে গুদে উংলি করে নিজেকে শান্ত করলাম।
পরের দিন রাতে খাওয়া পর রোজকার মত আমার এক প্রতিবেশির সাথে হাঁটাহাঁটি করতে করতে সেই দারোয়ানজিকে দেখতে পেলাম। সামনে আসতেই আমার চোখ তার বাঁড়ার ওপর গেল, মনে পরে গেল কাল রাতে কথা। বাড়ি ফিরে গভীর রাতে বারান্দায় গিয়ে দাঁড়ালাম যদি তাকে আবার দেখতে পাই সেই আশায়। কিন্তু আজ তাকে আর দেখতে পেলাম না। ভেবেছিলাম তার মোটা বাঁড়াটা একবার দর্শন করে নিজের গুদে উংলি করব। ইদানিং কি যে হচ্ছে আমার তা শুধু ভগবানই জানে।
কিছুদিন পর আমার শ্বশুর বাড়ির লোক আমাদের এক আত্মীয়ার বাড়ি গিয়েছিলেম। বাড়িতে আমি একা। সেদিন হঠাত আমার বেডরুমের পাখাটা খারাপ হয়ে যায়। গরমে অতিষ্ঠ হয়ে উঠছিলাম। না পেরে আমাদের প্রতিবেশির কাছে গেলাম ইলেক্ট্রিসিয়ানের খোজে, যদি তাদের কেও চেনাশোনা কেও থাকে। তারা একজনকে ফোন করল কিন্তু সে কাজে বাইরে গেছে। তারা বলল দারোয়ানের সাথে যোগাযোগ করতে যদি তার কোন ইলেক্ট্রিসিয়ান জানা থাকে। তাই তারা দারোয়ানজিকে ডেকে পাঠাল। দারোয়ানজি এসে বলল যদি সাধারন কিছু হয়ে থাকে তাহলে সে নিজেই ঠিক করতে পারবে আর তাই তাকে নিয়ে আমারা আমার ঘরে গেলাম। এমন সময় আমাদের প্রতিবেশির ছেলে স্কুল থেকে ফিরে এল আর তাই আমাদের প্রতিবেশি নিজের ঘরে চলে গেল।daroyaner sathe pram lila
এখন আমার ঘরে শুধু আমি আর সেই দারোয়ানজি। আমি তাকে আমার বেডরুমে নিয়ে পাখাটা দেখালাম। একটা টুল এনে দিলাম যাতে তার হাত পাখা পর্যন্ত পৌঁছায়। দারোয়ানজি আমাই টুলটা ধরে থাকতে বলল। তার কথামত আমি টুলটা ধরে দাঁড়ালাম কিন্তু তার বাঁড়াটা ঠিক আমার মুখের সামনে। নিজেকে সামলানো কষ্টকর হয়ে দারাল। তার বাঁড়া থেকে আমি আমার চোখ ফেরাতে পারছিলাম না। হঠাত আমার মুখে তার বাঁড়ার ঘসা খেলাম আর আমার গুদটা রসে ভরে গেল।
সব কিছু দেখে শুনে দারোয়ান বলল চিন্তার কিছু নেই তাড় খুলে গেছে। তিনি সব ঠিক করে দেবে আর কাওকে লাগবে না। কথা বলতে বলতে দেখি তার চোখ আমার বুকের খাজের ওপর পরেছে। ওপর থেকে হইত আমার বুকগুল বেশ ভালই দেখা যাচ্ছিল। আমি পাত্তা দিলাম না কিন্তু লক্ষ্য করলাম তাড় প্যান্টের ভেতর তাড় বাঁড়াটা ফুলে উঠছে। ও মাগো বাঁড়াটা কি মোটা আর বড়। আমার গুদ দিয়ে রসের বন্যা বয়তে লাগল। এবার সে ইচ্ছা করেই আমার ঠোঁটে তার বাঁড়াটা ঘসে দিল। দারোয়ান লক্ষ্য করল আমার চোখ তার বাড়াতে আটকে আছে। আমি লজ্জা লাগল। এই সবের মধ্যে আমি যে কখন টুলটা ছেড়ে দিয়েছি খেয়াল নেই। হঠাত দারোয়ানজি টুল থেকে পরে গিয়ে বিছানায় পরল আর সঙ্গে সঙ্গে আমিও। আমি তার বুকে হাত দিয়ে উঠতে গেলাম কিন্তু আবার নিয়ন্ত্রন হারিয়ে তার বুকের ওপর পরলাম।daroyaner sathe pram lila
আমাদের মুখ খুব কাছাকাছি ছিল এবং আমরা দুজনে আমরা একে অপরের শ্বাস অনুভব করছিলাম। হঠাত দারোয়ানজি আমার ঠোঁটে একটা চুমু খেলো। আমি উভয়সঙ্কট পরে গেলাম, কি করব আর কি না করব বুঝে উঠতে পারছিলাম না কারন আমিও উত্তেজিত হয়ে পরেছিলাম ওর বাঁড়া দেখে।
আমার তরফ থেকে কোন প্রতিক্রিয়া না পেয়ে দারোয়ানজি অমাকে জড়িয়ে ধরে আবার আমার ঠোঁটে চুমু খেলো। আমার দুর্বল প্রতিবাদে সে বুঝতে পেরে গিয়েছিল আমিও রাজি। ৫ মিনিট পর আমিও সারা দিতে লাগলাম। সে তার হাত দুটো আমার বুকের ওপর রেখে মাই দুটো টিপতে থাকল মহানন্দে। চুমু খেতে খেতে আমাকে নিচে করে আমার ওপর উঠে এল। আমার জামার ভেতর হাত ঢুকিয়ে ব্রা সমেত আমার মাই দুটো হাতের মুঠোই ভরে আবার টিপতে লাগল। আঙ্গুল দিয়ে মাইয়ের বোঁটা দুটো মোচড়াতে লাগল। সুখে আমিও গোঙাতে লাগলাম। এতদিন ধরে অভুক্ত থাকাই আমিও পাগলের মত তার মুখে জীব ঢুকিয়ে চুমু খেতে লাগলাম।
দারোয়ানজি এবার আমার অপরের জামা ও ব্রা দুটোয় খুলে ফেলল। লজ্জায় আমি আমার আমার চোখ বন্ধ করে মুখ সরিয়ে নিলাম। দারোয়ানজি আমার মুখের কাছে এসে তার রুক্ষ জীব দিয়ে আমার গাল চেটে দিল। তারপর আমার ঘাড় এবং আস্তে আস্তে নিচে নেমে আমার মাই ইখে ভরে নিয়ে চুষতে লাগল। এতদিন পরে আমার মাই চোষাতে খুব ভাল লাগছিল। আমার মাইয়ের বোঁটা গুলো জীব দিয়ে চেটে দাঁত দিয়ে হাল্কা করে কামড়াচ্ছিল। আবেগে উউউউ আআআআ গোঙাতে লাগলাম।daroyaner sathe pram lila
মাই চোষা শেষ করে আরও নিচে নামতে লাগল। আমার নাভিতে জীব ঢুকিয়ে চাটতে লাগল। নাভিতে জিবের ছোঁয়া পেয়ে আমি কেঁপে উঠলাম।
এবার সে এক তানে আমার প্যান্ট ও প্যান্টি একসাথে টেনে খুলে ফেললেম। দারোয়ানজির ছখের সামনে এখন আমার বালে ভরা গুদ (অনেকদিন হয়ে গেছে গুদের বাল কামানো হয়নি)। দারোয়ানজি আমার গুদের ফুটোই জীব রেখে চাটতে লাগল। আমার মুখ দিয়ে শুধু উউউউউউউউউউউউউউউউউ শব্দটাই বেরোল। এবার সে তার জীবটা আমার গুদের ফুটোর ভেতরে ঢুকিয়ে দিল। আমার মুখ দিয়ে শুধু আআআআআআআ শব্দটাই বেরোল এবার।
দারোয়ানজি জীব দিয়ে গুদ চোদা করতে করতে হাত দিয়ে আমার মাই গুলো টিপতে থাকল একসাথে। বুঝলাম দারোয়ানজি একটা পাক্কা চোদনবাজ।
দারোয়ানজির হাতের মাই টেপা ও জিবচোদা খেয়ে আমার গুদের জল খসে গেল এবং সে আনন্দ সহকারে আমার গুদের সব রস চেটেপুটে খেয়ে নিল। মনে হোল আমার গুদের রস খেয়ে দারোয়ানজির শরিরের তেজ আরও বেড়ে গেল।
তিরিং করে লাফ মেরে উঠে তার জামা কাপড় সব খুলে ফেলল আর তার ৯ ইঞ্চি লম্বা ও ৩ ইঞ্চি মোটা বাঁড়াটা আমার গুদের সামনে ফোঁস করে উঠল। এই কয়দিন ধরে যে বাঁড়াটা কল্পনা করে আমি আমার গুদে উংলি করেছি আজ সেটা আমার গুদের মুখের সামনে খাঁড়া হয়ে দাড়িয়ে আছে আমার গুদে ঢোকবার জন্য। এই কথা ভেবেই আমার গুদ আবার রসে ভরে গেল।daroyaner sathe pram lila
দারোয়ানজি আমার গুদের ফুটোর মুখে নিজের বাঁড়ার মুন্ডিটা সেট করে আস্তে আস্তে বাঁড়াটা ঢোকাতে লাগল আমার গুদে। মুন্ডিটা ঢুকতেই মনে হোলও আমার গুদটা বুঝি আজ ফেটেই যাবে। আমি তাকে আস্তে আস্তে ঢোকাতে বললাম। এই করতে করতে সে তার পুর বাঁড়াটাই ঢুকিয়ে দিয়েছে আমার গুদের ফুটোই। আমি যন্ত্রণায় ছটফট করতে থাকলাম কারন এত মোটা জিনিষ আমার গুদে এর আগে কখনও ঢোকেনি। দারোয়ানজির তুলনায় আমার স্বামীর বাঁড়া অনেক ছোট ও সরু। আমি তাকে অনুরধ করলাম বাঁড়াটা বের করে নিতে। কিন্তু এখন কি আর তা হয় একবার যখন ঢুকেছে মাল না ছাড়া পর্যন্ত কি আর সে ছারবে আমায়। আমার গুদের ব্যাথা ভুলাবার জন্য দারোয়ানজি আমার মাই দুটো জোরে টিপতে লাগল জাতে আমি গুদের কথা ভুলে মাই নিয়ে চিন্তা করি। আর হোলও তাই মাইয়ের ব্যাথাই আমি আমার গুদের ব্যাথা ভুলে গেলাম আর এই সুযোগে দারোয়ানজি ঘপাত ঘপাত করে আমার গুদ মারতে থাকল।daroyaner sathe pram lila
আস্তে আস্তে আমার গুদও অভস্ত হয়ে গেল দারোয়ানজির মোটা বাঁড়ায়। আমিও আনন্দ নিতে লাগলাম মোটা ও লম্বা বাঁড়ার দিয়ে চোদানোর। লম্বা ও মোটা বাঁড়ার কি যে মজা তা তারাই শুধু জানে বা বোঝে যারা কপাল করে তা পেয়েছে।
যায়হোক আমার টাইট গুদের চাপ দারোয়ানজি বেশিক্ষণ সহ্য করতে পারল না। আমার গুদের ভেতরে তার বাঁড়া বমি করে ফেলল। দারোয়ানজির বীর্যের গরমে আমার গুদও রস ছেড়ে দিল আবার। আমরা দুজনে দুজনকে জড়িয়ে শুয়ে রইলাম কিছুক্ষণ আর তারপর দারোয়ানজি আমায় চুমু খেয়ে ধন্যবাদ জানালো আমায় তাকে এত সুখ দেবার জন্য।
দারোয়ানজি উঠে পাখা চালিয়ে দিল আর নিজের জামা কাপড় পরে আমায় বিদায় জানিয়ে চলে গেল। জাবার আগে বার আমার ঠোঁটে একটা চুমু দিল আর মাই দুটো টিপে দিয়ে চলে গেল।
আমি দরজা বন্ধ করে বিছানায় এসে নঘ অবস্থাই ঘুমিয়ে পরলাম ক্লান্তিতে।
(daroyan k chodar bangla golpo,daroyaner sathe thapathapi,daroyan chodar golpo,jor kore choda,)

2 thoughts on “দারোয়ানকে দিয়ে চোদালাম daroyaner sathe choda chudir golpo”

  1. Amar nam sila boyosh 19 bibaher 2 masher mathai sami mara jai tai babar bari thaki jodi boyoshko muslim purush phoner madhome suk pete raji thaken msg dea janaben 01969584624 ata amar number kom boyosher karo dorkar nei

    Reply

Leave a Comment

error: