চোদাচুদিরা প্রস্ততি Chodar Bazar তিন বান্দোবিকে চোদার গল্প

হিনী

চোদাচুদিরা প্রস্ততি

আমরা তিন বান্ধবী কলকাতার ভার্সিটিতে পড়াশোনা করি।৩ জনই গ্রাম থেকে আসা. আমরা হলে না থেকে একটা ফ্লাট নিয়ে থাকি আমি আশা .অপু ও রিয়া ।হঠাত্‍ গ্রাম থেকে ইমনদা আসলো কলকাতায়।আমার সাথে দেখা করে বললো আমি কয়েক দিন কলকাতায় থাকবো কোথায় থাকতে পারি।আমি মনে মনে ভাবলাম আমরা তিন বান্ধবী ক্ষুধার্ত গুদ নিয়ে প্রতিদিন কাটাই ,ইমনদাকে এখানে রেখে দিলে কেমন হয়. খুব ভালো হবে ।ওদের অনুমতি না নিয়ে বললাম আমাদের এখানে থাকুন না ।ইমনদা রাজী হয়ে গেল,আমরা তিনজন একরুমে ও পাশের রুমে ইমনদা থাকবে ঠিক করলাম।সন্ধা পার হয়ে রাত আসতেই আমি ও রিয়া যুক্তি করে ইমনদার রুমের সামনে গেলাম ও দরজা খোলা ইমনদা কি করছেন?উত্তর দিলো গল্পের বই পড়ছিলাম।কিসের গল্প.বাংলা চটির নয়তো ?হ্যাঁ তোমরা ঠিকই বলেছো। 
আমরা থাকতে বাংলা চটি পড়ার কি দরকার?ইমনদা হেসে বললো তোমরা কি আমার চোদা খাবে?আমি জবাব দিলাম কেন নয় আমাদের দেখে কি আপনার ক্ষুধার্ত মনে হয়না?বলেই আমি আমার বুকের ওড়না ফেলে ইমনদাকে জড়িয়ে ধরলাম।পিছন থেকে রিয়া তার গায়ের সকল জামা কাপড় ও ব্রা খুলে জড়িয়ে ধরে রিয়ার মনোলোভা দুধ ইমনদার পিঠে ঘষতে লাগলো।আমিও আমার লাউয়ের মতো স্তন জোড়া কাপড়ের বন্ধি থেকে মুক্ত করে দিলাম।
আমরা সবাই উলঙ্গ হয়ে গেলাম.রিয়া বললো আমি ইমনদার ধোন চুষবো.ইমনদা বললো না আমি রিয়ার দুধ চুষবো আশা আমার ধোন চুষো আশার এত বড় বড় দুধ আমার পছন্দ নয়.আমি বললাম ঠিক আছে,আমি ইমনদার লম্বা বাড়া মুখে নিয়ে চুষছি রিয়ার দুধের বোটা চুষছে ইমনদা ।কিছুক্ষন চোষাচুষি পর্ব শেষ করে এবার চোদাচুদি পর্ব শুরু করলাম ।প্রথমে রিয়াকে চুদিতেছে আমি রিয়ার দুধ টিপে দিচ্ছি পাশাপাশি ইমনদা টিপছে রিয়ার দুধ ওকে দশ মিনিট চোদার পর আমাকে চুদবে বলে জানালেন ইমনদা আমিও চোদাচুদিরা প্রস্ততি নিয়ে শুয়ে পড়লাম এবার আমাকে চুদতে থাকে ইমনদা .ইমনদার চোদা খেয়ে ইংরেজী ছবির মনে পড়ছে ওঃ আঃ কত সুন্দর ভাবে চুদতেছে আমাকে ওঃ ঠিক যেন ব্লু ছবির কায়দায়।আমাদের দুই জনকে চোদার পর এবার বললো অপুকে ডাকো তিনজনকে এক সাথে চুদবো।আমি অপুর কাছে গেলাম অপু ঘূমিয়ে আছে ওকে ডাকলাম এই আমি ও রিয়া ইমনদাকে দিয়ে ইচ্ছেমতো আমাদের গুদ চোদাচ্ছি এই অপু তুইও চোদাবি নাকি ইমনদা কে দিয়ে?অপু রাজি হলো।ইমনদার রুমে যেয়ে অপুকে পুরোটা উলঙ্গ করে ফেললাম ।এইযে ইমনদা অপু রাজী হয়েছে আপনাকে দিয়ে চোদাবে বলে ।আমরা তিনজন একসারিতে শুয়ে পড়লাম এবার ইমনদা অপুকে জড়িয়ে কিস করতে লাগলো ও দুধ চুষতেছে । ইমনদা অপুর দুপা দুদিকে কেলিয়ে সুন্দর পজিশনে অপুকে শোয়ালো.অপুর পাছার নিচে বালিশ দিয়ে ইচ্ছেমতো চুদছে অপুকে.অপু আঃ আঃ ইস ওঃ আঃ ওঃ ওঃ ইঃইঃইঃ আঃ মাগো শব্দে ঘর গম গম করছে।ইমনদা আমাকে ধরে ঠোটে কিস করে.আবার রিয়ার দুধ চুষে মাঝে অপুর সাথে ২০ মিনিট চুদাচুদির পর আমাকে চুদবে বললো এরই মধ্য অপুর মাল তিনবার ছেড়েছে।আমিও গুদ কেলিয়ে শুয়ে পড়লাম .এবার ইমনদার লম্বা বাড়া আমার ভোদায় চালান করলো আমিও মুচড়িয়ে গোঙ্গিয়ে উঃ আঃ ইস শীত্‍কারে চোদন খেয়ে যাচ্ছি ইমনদার।আঃ ইঃ ওঃ ইস ওমা কত যে সুখ পেলাম তা বলে বুঝাতে পারবো না। আমার মাল খসলো ২বার,আমি আর পারবোনা যাও রিয়াকে চোদ .রিয়ার গুদ কেলিয়ে রিয়া শুয়ে পড়লো .ইমনদার খাড়া ধোন আবার রিয়ার গুদে চালান করলো।আমি ও অপু আমাদের দুধ ইমনদার পিঠে মুখে ঘসতেছি।ইমনদাও রিয়াকে রাম ঠাপ দিয়ে যাচ্ছে মনের আনন্দে. ওঃ আঃ ইস মাগো শব্দ হচ্ছে ঘরের ভেতর।এবার ইমনদা মাল ছাড়লো আমরা তিনজন ওর সোনাটা মুখে নিয়ে মাল খেতে খেতে সোনাটা চুষছি আইসক্রীমের মতো.এভাবে সারা রাত্রি চললো আমাদের চোদাচুদি। পরদিন ইমনদা গ্রামে ফিরে যাবে জানালো।আমি তাকে অনুরোধ করলাম জরুরী কাজ না থাকলে থেকে যেতে।তারপর সপ্তাহখানেক চোদাচুদিতে মেতে ছিলাম আমরা।

Leave a Comment

error: