ঠেসে ধরে দাঁড় করিয়ে আরো আছে

ঠেসে ধরে দাঁড় করিয়ে আরো আছে
আমার বয়স তখন ২২, কলকাতায় থাকি আর পড়াশোনা করি। আমার মাসির বাড়ি হুগলী ডিস্ট্রিক্টে, ওদের বাড়িতে দুর্গাপূজা হয়। আমাকে যেতে বলেছিল, তাই আমি গেছিলাম আর ঘটনাটা ওখানেই ঘটে। এর আগে অভিজ্ঞতা বলতে সিনেমা হলে গার্লফ্রেন্ডদের দুদু টেপা ও গায়ে সামান্য হাত দেওয়া ছাড়া আর বিশেষ কিছু নয়। মাসির বাড়ি গ্রামে, অনেক রিলেটিভ। তাদেরই একজন হল নন্দিনী যাকে আমি নন্দিনীদি বলতাম। তখন বয়স হবে ২৭/২৮, বিবাহিতা, বাপের বাড়িতে একা এসেছে পুজোর ছুটিতে। কোনো বাচ্চা কাচ্চা নেই বাড়িতে শুধু ও আর ওর বাবা।
কাজের বাড়িতে মাঝে মাঝেই দেখা হচ্ছিল নন্দিনীদির সঙ্গে আর চোখে চোখ হলেই একটা কেমন ভাবে তাকাচ্ছিল। আমার কিছু বলতে সাহস হচ্ছিল না। অষ্টমীর দিন ওর ঘর থেকে কিছু বাসন এনে রান্নার ঠাকুরকে দিতে হবে বলে আমাকে নন্দিনীদি ডাকলো। আমি ওর সঙ্গে গেলাম আর ঘরে তখন আর কেউ ছিলো না। ও খাটের নিচ থেকে বাসন বার করছিল আর আমি দাঁড়িয়ে ছিলাম। সব বাসন বার করার পর যখন দাঁড়ালো আমার সামনে তখন দেখি শাড়ির আঁচল পুরো গুটিয়ে মাঝে চলে এসেছে আর দুদু দুটো দুদিকে বেরিয়ে গেছে। ন্যাচারালি আমি ওদিকে তাকিয়ে ছিলাম। তখন আমার দিকে তাকিয়ে হেসে জিজ্ঞেস করলো, কি দেখছো? আমি তো পুরো ঘাবড়ে গেছি, থতমত খেয়ে বললাম, না, কিছু নয়। উত্তরে বললো, আমাকে ভয় পাচ্ছো কেন? আমি বললাম, না, ভয় পাই নি। তখন বলল, এগুলো কি শুধুই দেখার?
ওই কথা শোনার পর তো আমার এন্টেনা খাড়া হয়ে গেল। আমি বললাম, তাহলে কি করার? তখন আবার হেসে উঠলো আর বাসনগুলো তুলে দেবার সময় আমার কনুইতে একটা দুদু ঠেকিয়ে দিয়ে হাসলো। আমি বুঝলাম সিগন্যাল গ্রীন। তারপর আমরা ওখান থেকে বেরিয়ে এলাম।
আবার কিছুক্ষণ পরে আমাকে নন্দিনীদি ঘরের ভিতর থেকে ডাকলো কিছু জিনিস উপর থেকে নামানোর জন্য। আমি আবার গেলাম আর মনে মনে সাহস নিয়ে গেলাম, এবার একটা কিছু করতেই হবে। আমাকে টুলে উঠে কোনো জিনিস উপরের থেকে নামানোর জন্য বলল। টুলটা এনে যখন ঝুঁকে রখতে যাবে, তখন পিছন থেকে আমার ধোনটা সুজাতাদির পিছনে ঠেকালাম। ও কিছু না বলে ওই ভাবেই কিছুক্ষণ রইলো। তখন আমি আর সুযোগ না ছেড়ে আমার দুহাত কাজে লাগালাম। কোমর থেকে দুই হাতকে পেট বরাবর উঠিয়ে ব্লাউজ পর্যন্ত নিয়ে গিয়ে যেই দুদুতে হাত দিতে যাবো, তখন বলল, না। আমি বললাম, কেন! বলল, এখন হবে না, পরে।
আমি কিছু না শুনে পিছন থেকে দুদু দুটোকে টিপতে লাগলাম তো হাত সরিয়ে দিয়ে বললো, পরে হবে।
আমি আর কি করি! ছেড়ে দিলাম। তারপর সারাদিন চোখাচোখি হলেই একটা মিষ্টি হাসি দিচ্ছে, কিন্তু বুঝতে পারছিলাম না কখন, কিভাবে, কি হবে, কারণ ঘরে এতো লোকজন।
রাতে সকলের বিছানার দায়িত্বে নন্দিনীদি। আমি ভাবলাম তাহলে কিছু হবে এবং সেটাই ঠিক। আমাকে যে ঘরে শুতে দিলো তার পাশের ঘরে নন্দিনীদি কিন্তু ঘর দুটোর মধ্যে যাতায়াতের কোনো দরজা নেই, বাইরে দিয়ে যেতে হবে আর বাইরে নন্দিনীদির বাবা শোবেন। আমি ভাবলাম, কি করে সম্ভব! তারপর সেই ঘরে ঢুকে দেখি যে ঘর দুটোর মাঝে একটা জানলা আছে, আর জানলার গ্রীলটা শুধু দুটো স্ক্রু দিয়ে আটকানো।
নন্দিনীদি আমার ঘরে এসে বালিশ, চাদর দিয়ে একবার হাসলো। ওর সঙ্গে একটা মেয়ে ছিল বলে কিছু করলাম না তবে জানলার দিকে আর আমার দিকে অর্থপূর্ণ দৃষ্টিতে তাকালো। আমি মনে অনেক আশা নিয়ে দরজা বন্ধ করে শুয়ে রইলাম। প্রায় একঘন্টা পরে নন্দিনীদির ঘরের দরজাও বন্ধ হল আর তার আগে থেকে ওর বাবার নাক ডাকার আওয়াজ পাচ্ছি। হ্যাঁ, জানলাটা আমার ঘরের দিক দিয়ে খোলা বন্ধ করা যায়, তাই আমি গুটি গুটি পায়ে গিয়ে জানলাটা আস্তে করে ফাঁক করে দেখলাম, ঘরে ও একা না আর কেউ আছে। ওকে একা দেখে শান্তি হলো। ওর ঘরের লাইট জ্বলছিল কিন্তু আমার ঘরে লাইট আমি আগেই নিভিয়ে দিয়েছিলাম। কিন্তু তাও মনে সাহস হচ্ছিল না। হঠাৎ দেখি নন্দিনীদি জানলার কাছে চলে এসে জানলাটাকে ঠেলে পুরো খুলে দিল আর আমি পুরো রেডহ্যান্ডেড ধরা পরে গেলাম কারণ ওর ঘরের লাইট জানলা দিয়ে পুরো আমার গায়ে।
প্রশ্ন করলো, কি করছো? আমি বললাম, কিছু না, এমনি তোমায় দেখছি। ও বললো, শুধু দেখলে চলবে? আমি বললাম, স্ক্রু ড্রাইভার কোথায়?
ও বলে দিলো কোথায় আছে। আমি সঙ্গে সঙ্গে সেটা দিয়ে গ্রীল খুলে সেটাকে নামিয়ে ওর ঘরে গিয়ে ঢুকলাম।
সুজাতাদি একটা ইয়েলো-পিঙ্ক কম্বিনেশন শাড়ী আর পিঙ্ক ব্লাউজ পরেছিল। আমি ঢোকা মাত্র ও লাইট অফ করে দিল। আমি বললাম, আমি তোমাকে ভালো করে দেখবো, প্লিজ, লাইট অন রাখো। তখন ও একটা টেবল ল্যাম্প জ্বালিয়ে দিলো। তারপর… বলছি…
শুরু করার আগে বলি, আমার চেহারা বেশ বড়সড়, ৫’৯”, তখন ৬৫ কেজি ওয়েট ছিল, আমার তুলনায় নন্দিনীদি লম্বায় ছোটো, মনে
হয় ৫’১” হবে। দুদুর সাইজ ৩২ হবে। আমি ওকে সামনে থেকে জড়িয়ে ধরলাম আর ওর একদম নিঃশব্দ সমর্পন। আমি প্রচন্ড জোরে চেপে ধরে ওর পুরো শরীরটা কে আমার শরীরের মধ্যে ঠেসে ধরলাম আর আমার দুহাত ওর পাছা থেকে পিঠ পর্যন্ত ওঠানামা করতে লাগলো। আমি ওর নিঃস্বাস প্রশ্বাসের শব্দ শুনতে পাচ্ছিলাম। পুরো মুখটা চুমাতে চুমাতে ভরিয়ে দিতে লাগলাম।
ও আমাকে জিজ্ঞেস করলো আগে কখনো এসব করেছি কি না। আমি বললাম না। বলল, তবে যেন আমি বেশি তাড়াহুড়ো না করি, নাহলে সব গন্ডগোল হয়ে যাবে। তারপর বলল যে, ওর বর এতো টায়ার্ড থাকে যে রেগুলার করতে পারে না। আমি শুনে বললাম, এখন যে কদিন আমি এখানে থাকবো, রোজ আমরা করবো। আমরা দুজনে খাটে গিয়ে বসলাম পা তুলে মুখোমুখি আর আমি ওর আঁচলটা কাঁধ থেকে ফেলে দিয়ে ব্লাউজের উপর দিয়ে টিপতে শুরু করলাম। নন্দিনীদি দেখলাম শুয়ে পড়লো আস্তে আস্তে চোখ বন্ধ করে কিন্তু আমার টেপা বন্ধ হলো না। ব্লাউজের সব হুক খুলে ব্রা টাকে টেনে উপরে তুলতে গেলাম তো ও ব্রায়ের হুক খুলে দিল। আমার সামনে তখন জীবনের প্রথম দেখা যুবতীর খোলা বুক।
আমি একটাকে চুষতে আর একটাকে আঙ্গুল দিয়ে খেলতে শুরু করলাম। ওঃ কি সুখ! তখন ও আমার মাথাটা চেপে ধরলো ওর বুকের উপর। তারপর আমি ওর ব্রা আর ব্লাউজ পুরো খুলে আর আমার জামাটা খুলে ওর উপর চড়ে পরলাম আর আমার বুক দিয়ে ওর বুকটাকে চাপতে লাগলাম। আর সেইসঙ্গে পুরো মুখ চুমুতে ভরিয়ে দিলাম, কানের নিচে, ঘাড়ে, গলায় কামড়ে দিলাম। নন্দিনীদি চোখ বন্ধ করে বড় বড় স্বাস নিতে থাকলো। এরপর পুরো শরীরটাকে টেনে খুলে দিলাম। যেই পেটিকোটের ফিতাতে হাত দিয়েছি তখন বলে, না, এটা না খুলে করবো। আমার তখন গায়ে অসুরের শক্তি। এক হাত দিয়ে ওর দুই হাতকে ধরে, মুখে ওর একটা দুদু নিয়ে অন্য হাতে ফিতাটা খুলে দিয়ে পেটিকোট টেনে নামিয়ে দিলাম। ভিতরে আর কিছু নেই, আমার সামনে তখন একদম উলঙ্গ এক নারী।
আমি বললাম, তুমি দাঁড়াও, তোমাকে দেখি! ও কিছুতেই দাঁড়াবে না বরং একটা চাদর টেনে শরীরটাকে ঢাকতে গেলো। তো আমি উঠে গিয়ে ওকে টেনে দাঁড় করালাম আর দেওয়ালে ঠেসে ধরে দাঁড় করিয়ে কপাল থেকে উরু পর্যন্ত অজস্র চুমু দিতে থাকলাম।
আপনাদের বলে রাখি, নন্দিনীদির পিউবিক হেয়ার একদম ছাঁটা ছিল না। আমি ওখানে মুখ দিতে গেলাম তো আমাকে ঠেলে দিল। এবার আবার আমরা বিছানায় এলাম আর ও আমার শার্টটা খুলে দিলো এবং জাঙ্গিয়ার উপর দিয়েই আমার ধোনে হাত বুলাতে লাগলো। আমিও আমার হাতের দুটো আঙ্গুল গুদে ঢুকিয়ে দিলাম, দেখি পুরো ভিজে জবজবে। আঙ্গুল ঢোকাচ্ছি আর বার করছি, এর মধ্যে নন্দিনীদি আমার জাঙ্গিয়াটাকে খুলে দিয়ে ধোনটাকে নিয়ে খেলা করতে লাগলো। ওঃফ, কি যে সুখ কি বলবো! আর সে সময় আমার আঙ্গুলের স্পিডও বেড়ে গেল, প্রচন্ড ফাস্ট ঢোকাচ্ছি আর বের করছি। এমন সময় নন্দিনীদি হঠাৎ আমাকে ধাক্কা দিয়ে ঠেলে শুইয়ে দিলো আর বললো, আর না, এবারে করো, নাহলে হয়ে যাবে। আমি সুবোধ বালকের মতো নন্দিনীদির পাছার কাছে বসে পা দুটোকে কাঁধে নিয়ে হাঁটুর উপর ভর দিয়ে
ধোনটাকে সেট করলাম। ও হাতে করে নিয়ে ভিতরে ঢুকিয়ে নিলো আর আমি আস্তে আস্তে ভিতরে ঠেলতে লাগলাম তো পুরোটা পচ করে ঢুকে গেলো।
কিছুক্ষণ চুপ করে রইলাম আমার উত্তেজনাকে বাগে আনার জন্য। ততক্ষন দু হাত দিয়ে দুদু দুটোকে মনের সুখে ঠাসতে লাগলাম। তারপর দেখি নন্দিনীদি নিজেই হাত দিয়ে আমার পাছাটাকে টানছে আর ছাড়ছে। তখন আমিও শুরু করলাম ঠাপানো। প্রথমে আস্তে আস্তে তারপর জোরে জোরে আর সেই সঙ্গে দুধদুটোকে চটকাতে লাগলাম। কিছুক্ষন পরে চরম মুহুর্ত এলো, ওর আগে হলো তারপর আমার।
কিছুক্ষন পর দুজনেই উঠলাম আর আমি নন্দিনীদিকে থ্যাঙ্কস দিলাম জীবনে প্রথম করার সুযোগ দেবার জন্য। ও আমাকে থ্যাঙ্কস দিলো প্রথম এতো সুখ দেওয়ার জন্য। তারপর আমি আমার ঘরে চলে গিয়ে গ্রীলটা গ্রীলের জায়গায় আটকে স্ক্রু দিয়ে লাগিয়ে রাখলাম আর বললাম যে রাতে ঘুম ভাঙ্গলে আবার করবো।
যথারীতি বাথরুম থেকে এসে প্রথমে ঘুমিয়ে পড়লাম। ঘুম ভাঙ্গলে দেখি ভোর ৩টা, উঠে আবার গ্রীল খুলে নন্দিনীদির ঘরে ঢুকলাম, ওকে ডেকে তুললাম। আগেই বলেছিলাম ওর শরীরটা আমার থেকে খুব ছোটো ছিল। আবার ওকে উঠিয়ে ল্যাংটো করলাম আর পাঁজাকোলা করে সারা ঘরে ঘুরলাম একটা দুদু চুষতে চুষতে। এবার ডগি স্টাইলে চুদলাম, এবার আরো সুখ পেলাম। নন্দিনীদি বললো যে, আমাকে দেখে কিন্তু মনে হচ্ছে না যে আমি ফার্স্ট টাইমার। তখন আমি হাসলাম। এরপর নবমী, দশমী, একাদশী, ওই তিন রাত বিভিন্ন স্টাইলে নন্দিনীদিকে চুদেছি। নন্দিনীদি পরে আমাকে চিঠি লিখে জানিয়েছিল যে চিরকাল ঐ দুর্গাপুজো ও মনে রাখবে। আমিও তারপর একাধিক মেয়েকে চুদেছি, সে অফিস কলিগ থেকে ইন্টারনেটের ফ্রেন্ড, এমনকি বেশ্যা পর্যন্ত কিন্তু প্রথম চোদনের সুখ এখনো ভুলতে পারিনি।

থামার নাম নেই
এই গল্পটি আমাদের স্কুল জীবনের, তখন আমি বারো ক্লাস এ পড়ি I স্কুলে আসার সঙ্গে সঙ্গে প্রথম পিরিয়ড শুরু হওয়ার আগেই আমরা কিছুটা সময় পেতাম বন্ধু বান্ধব মিলে গল্প করার জন্য কারণ আমাদের ক্লাস টিচার সবসময় দেরিতে আসতেন I তখন দন্দীপ হঠাত বলে উঠলো আজ তদের একটা গল্প শোনাব, আমরা জিজ্ঞাসা করলাম কি গল্প ? ও বলল আমার জীবনের গল্প, সেটা শোনার জন্য তদের ধৈয়্র্য ধরতে হবে কারণ টিফিনের আগে গল্প শুরু হবে না I সন্দীপ সবসময় কিছু না কিছু মজার জিনিস শোনাত তাই আমরা অধীর আগ্রহে টিফিনের অপেক্ষা করতে লাগলাম I শেষে টিফিনের সময় এলো আর ও যা শোনালো…
সন্দীপ পরীক্ষার সময় প্রায় দিনই পাশের বাড়ির দাদার বাড়িতে পড়তে যেতো I আর সেদিনও গেছিলো, সে পরীক্ষার পরার গভীরতায় ডুবে ছিলো কি হঠাত মেঘ ঘনিয়ে এলো I সন্দীপ বাড়ি ফেরার জন্য প্রস্তুত হতে লাগলো এরই মধ্যে বৌদি এসে বললেন.. সন্দীপ এই পরিবেশে বাইরে বেরিয় না, যদি বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে যাও তাহলে পরীক্ষা খারাপ যাবে I
সন্দীপ পরীক্ষার ভয়ে আর বেরোলো না, তারপর বৃষ্টি এসে পড়লো, ক্রমস্য বেড়েই চললো বৃষ্টি I কিছুতেই বৃষ্টি থামার নাম নেই না আর এদিকে সন্দীপের খিদে পেয়েছে, পরে জানতে পারল বৌদি ওর জন্য রান্না করে ফেলেছেন I কিন্তু লজ্জায় তার খেতে ইচ্ছা হচ্ছিলো না, বৌদি হাথ ধরে নিয়ে গেলেন ওকে খাবারের থালায় I এবার ওর নজর পড়লো বৌদির ওপর, বৌদি সবে স্নান করে বেরিয়ে ছিলেন I হঠাত লক্ষ্য করলো বৌদি ভেতরে ব্লাউজ পরেনি, শাড়ির ফাঁক দিয়ে বৌদির ফর্সা মাই দেখা যাচ্ছে, সেটা দেখে সন্দীপের বাঁড়া 90 ডিগ্রী হয়ে গেছে I সে মনে মনে ভাবতে লাগলো কবে খাবার শেষ হয় আর ও বাথরুমে গিয়ে হেন্ডেল মারে I বৌদি বলে উঠলেন “সন্দীপ তুমিত কিছুই খাচ্ছ না তোমাকে কি হাথে করে খাওয়াতে হবে ?” এই বলে যেই তরকারী বের করতে গেলো, বৌদির মাই পুরোটা বেরিয়ে পড়লো I বৌদি প্রথমে ভালো ভাবে তরকারী দিয়ে নিজের মাই ঢাকা দিল আর সন্দীপের দিকে তাকিয়ে হাসতে লাগলো, সন্দীপ একটু একটু বুঝতে পারলো বৌদির কিছু একটা ইচ্ছা আছে I খাব শেষ হলো বৌদি সন্দীপ কে টেবিল থেকে উঠতে না দিয়ে নিজে ওর কাছে চলে এলো হাথ ধয়ানোর জন্য I বৌদির ডান হাথ সন্দীপের কাঁধে আর মাই তা মুখের কাছে, বৌদি একদম ঝুকে পড়লো, বৌদির মাই এখন সন্দীপের বাঁ হাত কে স্পর্শ করছে এতক্ষণে বৌদি সন্দীপের বাঁড়ার দিকে তাকিয়ে সন্দীপ কে জিজ্ঞাসা করলো ওটা কি ? সন্দীপের মুখে কোনো উত্তর নেই, বৌদি হাতে দিয়ে ধরে ফেলল ওর বাঁড়া আর শাড়ির অপরের অংশ খুলে মাই দুটো ঝুলে গেলো I
সন্দীপ আর থাকতে না পেরে জড়িয়ে ধরল বৌদির মাই দুটো আর চুমু খেতে লাগলো, এরই মধ্যে বৌদি সন্দীপের বাঁড়া বের করে চুষতে শুরু করে ফেলেছে I সঙ্গে সঙ্গে টেবিল ছেড়ে বৌদিকে নিয়ে গেলো বিছানায়, দুজনেই উলঙ্গ, একটা সুতো ও নেই শরীরে I সন্দীপ এত উত্তেজিত হয়ে গেলো কি বৌদির গুদের মধ্যে জীভ ঢুকিয়ে ফেললো আর বৌদি…আহ..আহ..আর পারছি না সোনা… এবার আমাকে চুদে ফেলো.. আমি আর পারছি না.. আমাকে দাও তোমার বাঁড়াটা..আমার গুদে ঢুকিয়ে ফেলো I সন্দীপ ধীরে ধীরে গোটা বাঁড়া ঢুকিয়ে ফেললো বৌদির গুদের মধ্যে, তারপর একে অপরকে জড়িয়ে ধরে চুদতে লাগলো I যখন চরম সীমায় পৌছল, বৌদি ওর বাঁড়া গুদের ভেতর থেকে বের করে হেন্ডেল মারতে শুরু করলো আর পুরো মাল নিজের মাই এর ওপর ফেলে নিলো I সন্দীপের গল্প শুনে আমাদের বাঁড়া দাঁড়িয়ে গেলো, স্কুলে না থাকলে নির্ঘাত খিঁচে ফেলতাম কিন্তু স্কুল বলে কোনো রকম নিজের বাঁড়াকে সান্তনা দিলাম I প্রথমে তো আমাদের বিশ্বাস হচ্ছিলো না কিন্তু অবিশ্বাস করারও কোনো কারণ ছিলো না কারণ ওই বৌদির বর চাকরীর কারণে প্রায়ই সময় বাইরে থাকে তো বৌদি নিজের গুদের খিদে মেটানোর জন্য সন্দীপের বাঁড়ার সাহায্য নিলো I আমরা তখন একটাই কথা ভাব ছিলাম আমরা কবে এরকম বৌদি পাবো ?
আমি ইস্কান্দার বক্স, গত মাসে বিয়ে করেছি পারিবারিক কারনে কোথাও হানিমুনে যেতে পারিনি তাই আমার বউয়ের মন খুব খারাপ। গত চার পাচ দিন আগে এক রাতে বউ আমাকে অবরোধ দিয়ে দিয়েছে যদি তাকে কোথাও গুরতে না নিয়ে যাই তাহলে সে আমাকে আর কিছু করতে দিবে না। মন খুব খারাপ চিন্তা করছি কে বউকে এই পরামর্শ দিল। তারপর, আস্তে করে বউয়ের কাছে গিয়ে বললাম কাল তুমাকে নিয়ে মদন পার্কে যাব কিন্তু আমার ইচ্চে তুমার পূর্ণ করতে হবে। বউ বল্ল কি ইচ্ছা? আমি বললাম তুমাকে যে এই সুবুদ্দি দিয়েছে তাকেও সাথে নিয়ে যাব, কে সে বল প্লিস। বউ হেসে বল্ল- তার চাচাত বোন মাহি এই সুবুদ্দি দিয়েছে। আমি বললাম মাহিকে কল করে বল কাল সকালে আমরা তিন জন মিলে মদন পার্কে গুরতে যাব। কথা সুনে, বউ খুসিতে মাহিকে কল করে রেডি করে ফেলেছে। আমিও মনে মনে সিদ্দান্ত নিয়ে নিয়েছি মাহিকে একটা উচিত শিক্ষা দিতে হবে, মাহি মেয়েটি আমাকে বিয়ের আগে থেকেই জ্বালাচ্ছে- বিয়ের আগে বউ কে দেখতে যাবার সময় মাহি আমার ধন মহারাজের উপর হাত দিয়ে বিপদে ফেলেছিল। এখন বিয়ের পরও আমার বউকে সু বুদ্দি দিয়ে বিপদে ফেলার চেষ্টা করছে। কথা মত পরেরদিন সকাল বেলা মাহি কে তার উনিভারসিটির সামনে থেকে নিয়ে আমরা গুরতে গেলাম মদন পার্কে। মাহিকে দেখেই ধন মহারাজ টন টন করছে আর মাহি আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে। আমি বললাম মাহি হাসছ কেন? মাহি বল্ল আমার এক ছোট বুদ্দির জন্য আজ আপনাদের দুজনের সাথে আমি ফ্রি গুরতে বেরহলাম। আমি বললাম ফ্রি হউক আর যাই হউক আমার খুব ভাল লাগছে তুমার মত সুন্দরি সালির সাথে গুরতে। আমার কথা সুনে বউ আমার দিকে তাকিয়ে বল্ল চুপ থাক তুমি, ভাল করে গাড়ি চালাও। তারপর আমি কোন কথা না বলে চুপচাপ তাদের কথা সুনে গাড়ি চালাচ্ছিলাম, আর চিন্তা করছিলাম কি করে আজ মাহিকে ভুগ করা যায়। হটাত মাথা আইডিয়া এল যদি রাত করে বাসায় ফিরি তাহলে মাহিকে তার বাসায় দিয়ে আস্তে যাবার জন্য বউ আমাকে সাথে পাঠাবে আর আমি এই সুজুগে ড্যান্সিং কারে ফেলে সাইজ করে দিব। তারপর, ইচ্ছামত দেরি করে মদন পার্কে গুরা গুরি করে রাত আট টা বাজিয়ে দিলাম। বাসায় ফিরতে প্রায় রাত ১১.৩০ বেজে গেল বউ গাড়ি থেকে নেমে আমাকে বল্ল দেখ মাহিকে তাদের বাসায় দিয়ে আস। আমি বললাম এত রাতে কি জন্য বাড়ি যাবে মাহি, আমাদের বাসায় থাকুক। বউ বল্ল যা বলেছি তাই কর আর না হলে রাতে অবরোধ, আমি বললাম ঠিক আছে আমি এখুনি দিয়ে আসছি। তারপর মাহিকে বললাম- গাড়িতে উঠে বস এখুনি তু্মাকে দিয়ে আসছি, তারপর গাড়ি চালিয়ে অর্ধেক রাস্তা যাবার পর গাড়ি থামিয়ে মাহিকে বললাম তুমি পেছনের সিট থেকে সামনে আস আর না হলে গাড়ি যাবে না। মাহি হেসে বল্ল দুলাবাইয়ের কি হয়েছে আজ। আমি বললাম গত রাত তুমার জন্য কিছু করতে পারি নাই আজ রাত যদি কিছু না করতে পারি তা হলে মাথা ঠিক থাকবে না। মাহি বল্ল কি করতে পারেন নাই আমার জন্য। আমি রাগে বললাম তুমার বোন কে চুদতে পারি নাই। মাহি হেসে বল্ল বোন কে চুদতে পারেন নাই তারজন্য আবার আমার সাথে এ রকম করছেন কেন? আমি বললাম চুদার জন্য। মাহি বল্ল গাছের পাশে নিয়ে গাড়ি থামিয়ে পেছনে আসুন দেখি আপনার কত তেজ। মাহির কথা সুনে ধন মহারাজ তগবগিতে উটতে সুরু করল। আমি বললাম- তুমার আপুকে অবরোধ এর বুদ্দি কোথায় থেকে শিখে দিয়েছিলে। মাহি বল্ল- চটি৬৯ এর এক গল্প থেকে শিখে আপুকে দিয়েছিলাম কাজে দিয়েছে। আমি হেসে বললাম তুমিও চটি৬৯ এ গল্প পড় দারাও দেখাচ্চি মজা এ কথা বলে গাছের পাশে গাড়ি থমিয়ে পেছনে জেতেই মাহি বল্ল আমি জানি আপনি আমাকে চুদার জন্য

 Bangla choti একি করলেন দুলাবাই
আজ রাত আমার সাথে থাকবি
আজ তোমাদের এক আন্টির কথা বলল যার জন্য আমার হস্তমৈথুন করতে হত ।তখন আমি ৮ম শ্রেণীতে পড়ি ।তখন আমি sex কি তা ভালো করে বুঝতাম না ।একদিন আমার এক বন্ধুকে দেখি টিফিনে লুকিয়ে একটা বই পড়ছে ।আমি তখন সেটা দেখে বললাম এটা কি রে সে ভয়ে বলল কাউকে বলবি না তো , আমি বললাম না বলবো না । সে বলল এটা sex story র বই ।তখন থেকে আমি এইসব বই পড়তাম ।সে সময় থেকে অনেক ভাবি ,চাচী,আন্টির চোদা চোদীর গল্প পড়তাম আর কল্পনা করতাম । তখন আমাদের পাশের বাসায় এক আন্টি আসে ।আমি তখনও জানতাম না ।একদিন স্কুল থেকে ফিরে একজন মহিলা আম্মার সাথে গল্প করছে । মহিলার হাতে তার ১বছরের সন্তান । আমি হাত-মুখ ধুয়ে হঠাৎ করে চোখ পড়ল । দেখি যে অনেক সুন্দর , চোখগুলো টানাটানা , শরীর টা ছিল জোশ তখন এসব কম বুঝতাম ।এরপর উনি আমাকে ডাকলেন নাম-টাম জিজ্ঞেসা করেলেন ।তারপর আমার সামনে শাড়িটা সরিয়ে ব্লাউজ থুলে একটা দুধ তার বাচ্চার মুখে দিয়ে স্তন পান করাতে লাগল । আমার জীবনে তখন ১ম কোন মহিলার স্তন দেখি । আমি দেখে পুরা পাগল ।তারপর ঐ আন্টির বাসায় যেতে লাগলাম । তার বাচ্চার সাথে খেলতে ।প্রধান উদ্দেশ্য ছিল বড় বড় স্তন দেখার জন্য ।এখন মনে স্তনের ব্রা এর মাপ ছিল 38D । যাই হোক যখন চটি পড়তাম তখন হস্তমৈথুন শব্দের সাথে পরিচিত ছিল ,তখন বুঝতাম সেটা কি ?যখন আন্টির বড় বড় স্তন দেখতাম আমার ধোন খাড়া হয়ে যেত বুঝতাম কেন ?একদিন আমার বন্ধুকে বললাম হস্তমৈথুন কি ? সে তখন আমাকে হস্তমৈথুন কিভাবে করতে হয় তা দেখিয়ে দিল ।একদিন আন্টির বড় বড় স্তন দেখে হস্তমৈথুন র কথা মনে পড়ল ।তৎখনাত দেখলাম আন্টির বড় বড় স্তন দেখে আমার ধোন খাড়া হয়ে যেত লাগল । কিন্তু বাচ্চার মুখে দিয়ে স্তন পারলেন না , আন্টি তার বড় বড় স্তন আমাকে দেখে ওড়না দিয়ে ঢেকে বললেন একটা বাটি নিয়ে আাসতে ।আমি বাটি নিয়ে আন্টির কাছে দিলে আন্টি যা করলেন তা দেখে আজ মজা পেলাম ।দেখি আন্টি তার বড় বড় স্তন টিপে টিপে দুধ বাটিতে রাখলেন ।আমি সেই দৃশ্য  দেখে বাথরুমে বসে ১ম হস্তমৈথুন করি । আহ কি মজা পেলাম ।পরে সেই আন্টির সাথে মজা করে চোদা-চোদী করেছিলাম ।সেই আন্টিই আমাকে চোদা-চোদী কিভাবে করতে হয় তা শিখিয়ে ছিলেন । ২ মাস পর ।

হস্তমৈথুন করতাম মাঝে মাঝে ।আন্টিকে যখন দেখতাম দুপুর এ গোসল করে বেরত কাপড় নাড়তে তথনই  বেশিরভাগই হস্তমৈথুন করা হত । কি জন্য যে তথনই  হস্তমৈথুন করতাম তা চোখে না দেখলে বুঝাতে পারবো না । যাই হোক আন্টি যথন গোসল করে বেরত শাড়িটা তেমন ভালো করে পড়া থাকত না । ডান পাশের বড় স্তনটা বের হয়ে থাকত আর সেই বড় স্তনটা দেখে মনে হত স্তনটার ভার এ বড় বড় স্তন দুইটা ব্লাউজ ফেটে বের হয়ে আসবে ।যখন আন্টি কাপড়ের বালতি নিয়ে উঠানে কোমর নিচু করে বালতিটা রাখত তখন যা দৃশ্য দেখতাম -বড় বড় স্তন দুইটা ব্লাউজ এ টাইট করে ঝুলে থাকত ।তখন মনে হত টিপ দিয়া ধরতে পারতাম ।আন্টি ব্লাউজ এর নিচে ব্রা কমই পরতেন কারণ তার বাচ্চাকে ঘন ঘন দুধ খাওয়াতে হত । আন্টির পিছনটা দেখলে যে কারও ধোন খাড়া হয়ে যাবে ।কারণ তিনি একটু খাট ছিলেন আর খাট । সে জন্য তার সব size ছিল perfect । যাই হোক এরকম করে প্রায়ই গোসলর পর আন্টিকে দেখতাম আর হস্তমৈথুন করতাম । আন্টির বড় বড় স্তন দেখে মনে হত বড় বড় স্তন দুইটা টিপতে । একদিন দুপুরে আমাকে আন্টি বাসায় ডাকলেন আর বললেন তার বাচ্চাকে দেখতে যাতে সে বিছানা থেকে না পড়ে য়ায় ।তখন আন্টি গামছা হাত নিয়ে বললেন আমি গোসল করতে গেলাম , তুমি থেকো । আমি বললাম আচ্ছা । এর কিছু সময় পর আন্টি বাথরুম থেকে ডেকে বললেন বিছানার উপর থেকে উনার কাপড় এনে দিতে । আমি কাপড় নিয়ে এসে দেখলাম যে আন্টি বাথরুমের দরজা দিয়ে তার গলা বের করা দেখে মনে হচ্ছিল আন্টি বাথরুম এ নগ্ন গোসল করেন ।আমি কাপড় নিয়ে দরজার সামনে গেলাম তখন আন্টি ডান হাত নিয়ে কাপড় নিতে লাগল ।হঠাৎ করে দেখলাম তার ডানের বড় স্তনটা । আমি দেখে পুরো বোকা আন্টিও দেখে কাপড় নিয়ে বাথরুমের দরজা বন্ধ করলেন ।কিছু সময় পর আন্টি বের হল । তিনি আমার দিকে তাকিয়ে হাসলেন আর বলল একটা বাটি নিয়ে আসতে ।বাটি নিয়ে পর দেখলাম আন্টি তার বড় বড় স্তন টিপছেন ।আমাকে কাছে ডাকলেন আর বলল বাটিটা তার বড় বড় স্তন এর সামনে রাখতে এর পর যা দেখলাম বলা বাহুল্য আন্টি তার বড় বড় স্তন দুইটা ব্লাউজ খুলে বের করে টিপে দুধ বের করে বাটিটাতে রাখছে আমি দেখে বোধাই এর মত তাকিয়ে রইলাম । আন্টি আমাকে দেখে হেসে বলল আমাকে সাহায্য কর । আমি বললাম কি করে ? আন্টি বলল স্তনটা টিপ , আমি জোরে স্তনটাই টিপ দিয়ে ধরলাম । আন্টি আহহ বলে বলল আস্তে টিপ দে ।আমি বললাম আচ্ছা ।আমি টিপতে টিপতে বলে ফেললাম কি নরম ? আন্টি মুখ ফোসকে বলল অনেক  দিন পর কেউ আমার দুধ টিপল । আমি বললাম কেন ?এটা কেউ টিপে ।  আন্টি বলল হ্যা টিপত আমার স্বামী , সে অনেক দিন ধরে কাজে বাইরে এই বলে আন্টি চোখ বন্ধ করে তার দুই হাত আমার দুই হাতের উপর রেখে আন্টি তার বড় বড় স্তন দুইটা টিপতে লাগল আর বলল এই স্তন সব মজা পায় । আমিও বুঝলাম আন্টিও মজা পাচ্ছে । আমারও মজা লাগল । এই সময় আমার ধোন পুরা খাড়া হয়ে দাড়ল । খাড়া ধোনটা আন্টির গায়ে লাগল । আন্টি তখন আমার হাত সরিয়ে  তা ধরতে গেল এমন সময় আমাদের কাজের মেয়ে আন্টির বাসার দরজায় নক করে ডেকে বলল খালআম্মা ডাকে ।আমি তখন দরজা খুললাম কাজের মেয়ে কিছু বুঝল না ।তার সাথে চলে গেলাম ।এভাবে আমি আন্টির বড় বড় স্তন টিপেছিলাম ।সেই ঘটনার পর পর , আন্টির সামনের বাসায় একটা বড় ডাকাতি হয় । সে জন্য আন্টিরা ভীত ছিল এমনকি আমরাও ।  আমি সে ভয়ে ৭ দিন আন্টির বাসায় যায় নি ।

৭ দিন পর ।

সন্ধ্যা বেলা । আন্টির ডাক শুনতে পেলাম , দেখি যে আমার মার সাথে আন্টি উঠনে কি জানি কথা বলল । রাত ঘনিয়ে ১০:০০ টা , রাতের খাবার শেষ ।আম্মা বলল তুই আজকে তোর আন্টির বাসায় থাকবি , আমি তো অবাক । আমি বললাম কেন ? ।আম্মা বলল তোর আন্টির স্বামী আজ বাসায় নাই , সে কাজে বাইরে গেছে ২দিন পর আসবে । তোর আন্টি রাতে একা থাকতে ভয় পায় তাই তোকে তোর আন্টির সাথে ২ রাত খাকতে বলছে , তবে কাল রাত নাও থাকলেও চলবে যদি কাজের মেয়েটা চলে আসে ।তাহলে তাকে কাল রাত পাঠিয়ে দিব থাকার জন্য ।আজ তুই যা । আমি গেলাম  তখন যেতে মজাও লাগ ছিল আবার ভয়ও । যাই হোক আন্টির বাসায় গিয়ে দরজায় নক করলাম । আন্টি দরজা খুলল , দরজা খুলে হাসি মুখে বলল এতো দেরি কেন , আমি তোমার জ্ন্য অপেক্ষা করছিলাম । আমি বললাম কেন ? তিনি হেসে বললেল আছে ? তুমি ঐ রুমে যাও আমি আসছি । আন্টি  গেলেন তার বাচ্চাকে ঘুম পাড়াতে আমি ঐ রুমে গিয়ে শুয়ে পরলাম ।কিন্তু হঠাৎ করে কখন যে ঘুমিয়ে পড়লাম বুঝতে পারলাম না । অনেকক্ষন পর আমি অনেক শান্তি অনুভব করতে লাগলাম । তখনাৎ আমি ঘুম ভেঙ্গে উঠে বসলাম দেখলাম আন্টি আমার ধোনটা suck করছে । আমি আহহ বলে বললাম এটা কেন করছেন আন্টি বললেন তোমার চুষতে অনেক মজা এই বলে আন্টি আমার ধোনটা suck করল আর এটা নিয়ে খেলল ।তিনি মনের আবেগ আমাকে বললেন তোমার ধোনটা দিয়ে আমার গরম শরীরকে ঠান্ডা করে দেও না । আমি বললাম কি করে ? আন্টি আমাকে ঠোটে একটা kiss করে বললেন এ রকম করে । আন্টি আমাকে বললেন ৭ দিন আগে যেসব করছিলে তার সাথে kiss টা যোগ করলেই হবে , তখনাৎ চোখ টিপ বললেন পরেরটুকু আমি শিখিয়ে দিব নে ।এই শুনে আমি আন্টির কাধে হাত দিয়ে টান দিয়ে শুয়িয়ে কাধেঁ থেকে kiss করতে করতে নিচে নামতে লাগলাম যখন আন্টির বড় বড় স্তন এর সামনে আসলাম আমার তৃপ্তি আরও বেড়ে গেল । তখন আন্টির শাড়ির আচঁল টান দিয়ে সরিয়ে , ব্লাউজটা খুলে বড় বড় স্তন দুইটা ১ম এ নিজের মত করে টপতে লাগলাম ।তারপর বাচ্চার মত বড় বড় স্তনের বোটাঁ দুইটা চুষলাম দেখলাম যে দুধ বের হচ্ছে , আমি তা খেলাম । হঠাৎ করে আন্টির দিকে তাকালাম দেখলাম আন্টি চোখ বুজে আমার মজা সেও অনুভব করছে । আমি আরও blowjob করলাম । এসব করারপর আন্টি আমার খাড়া ধোনটা কয়েকবার চুষে তার ভোদায়   আমার খাড়া ধোনটা দিয়ে কয়েকবার বারি দিল , যতবার বারি দিল ততবার আমার গায়ে বিদ্যুৎ এর মত শক লাগল । আন্টি আমার খাড়া ধোনটা তার ভোদায় ঢুকাল আর আমার ধোনটা auto ঢুকাল । আন্টি আমাকে তার উপর শুয়াল এবং আমাকে বলল আমার ধোনটা up down করার জন্য , আমি তাই করলা্ম । আন্টি তখন জোরে শব্দ করে আহহহ ,আহহহহ, আহহহহহ একটু জোরে করও আরও জোরে বলতে লাগল । অনেকক্ষণ করার পর আমার ধোনটা থেকে কি যেন তার ভোদায় বেরিয়ে পড়ল । আমি দুবল হয়ে আন্টির বুকের উপর ঘুমিয়ে পড়লাম ।

সকালে আন্টি আমাকে ঘুম থেকে উঠালেন আর বলল কাল রাত কেমন লাগল ? ।আমি বললাম ভালো , আমিও বললাম আন্টি তোমার কেমন লাগলছে ? আন্টি বলল তোকে নিয়ে আমি অনেক মজা পাইছি । তখন আমি আন্টিকে বললাম জোরে জোরে শব্দ করছিলা কেন ? তিনি বলেন সব মেয়েরা এই sex করার সময় তার সঙ্গীকে ভালো লাগলে এ শব্দ করে । আমি আন্টিকে বললাম  কাল রাতে করার সময় আমার ধোনটা থেকে কি যেন বের হল । তখন আন্টি হেসে বলল এটা হল মাল এটা sex করার সময় যে যতক্ষণ ধারণ করতে পারে সে তার সঙ্গীকে তত মজা দিত পারবে বুঝলি শয়তান ।আন্টি হেসে বলল আজ রাত আমার সাথে থাকবি না , আমি বললম থাকবো না মানে । এই বলে আমি বাসায় চলে যায় ।

পিচ্ছিল ভোদার ভিতরে
শুভ্রর মনটা আজ খুব খারাপ। ওর মা ওকে আজ অনেক বকেছে। ও নাহয় সামান্য একটা সিনেমা দেখছিল যেখানে নায়িকা বাথরুমে গিয়ে কাপড় খুলতে নিচ্ছিল তাই বলে ওকে এমন বকতে হবে? মন খারাপ করে বাসা থেকে বের হয়ে শুভ্র কাছেই বিহারী ক্যাম্পের পাশ দিয়ে হাটছিল। অন্য সময় কখনোই ও ভিতরে যেত না। কিন্ত আজ মন খারাপ নিয়ে ভাবল, দেখি ভিতরে গিয়ে। ক্যাম্পের ভিতরে একটা চিপা গলি দিয়ে হাটতে হাটতে একটা বাড়ির ভিতর থেকে ভেসে আসা কয়েকটা ছেলের উত্তেজিত টুকরো টুকরো কথা শুনতে পেল ও।
‘লাগা লাগা মাগিরে……গুদ ফাটাইয়া দে….মাই টিপ্পা টিপ্পা দুধ বাইর কইরা দে’
এই অদ্ভুত অদ্ভুত কথা শুনে শুভ্রর কৌতুহল হল। ওর বয়স ১৫ হলেও সেক্স সম্পর্কে একেবারে কিছুই জানে না। ওর মাও ওকে বন্ধুদের সাথে এইসব নিয়ে আলাপ করার মত সময় মিশতে দেন না। শুদ্র ভেজানো দরজা খুলে ভিতরে উকি দিয়ে দেখল ভেতরে নোংরা একটা রুমে চার-পাচটা বড় বড় ছেলে কয়েকটা পুরোনো ফোল্ডিং চেয়ারে বসে আছে ওর দিকে মুখ করে; সবাই একটা টিভিতে কি যেন দেখছে। শুভ্র অবাক হয়ে দেখল ওদের কারো পড়নে প্যান্ট নেই, সবাই তাদের বিশাল বিশাল নুনুগুলোতে হাত উঠানামা করছে আর বিচ্ছিরি বিচ্ছিরি কথা বলছে। শুভ্র নুনু খেচা কি সেটা তখনো জানতো না, তাই ওর কাছে ব্যাপারটা অদ্ভুত লাগল। শুভ্রকে দেখে ওরা মুহুর্তের জন্য থেমে গেল, তবে তাদের খুব একটা বিচলিত মনে হল না। একজন শুভ্রকে উদ্দেশ্য করে বলে উঠল, ‘আও আও ভিতরে আও এইতো বয়স সুরু তোমাগো’
শুভ্র ভয়ে ভয়ে এগিয়ে গিয়ে একজনের পাশে ফাকা চেয়ার পেয়ে বসে পড়ল। সাদাকালো টিভির দিকে তাকিয়ে অবাক হয়ে দেখল, সেখানে সম্পুর্ন নগ্ন একটা মেয়ের নুনু দিয়ে একটা লোক তার বিশাল নুনুটা ঢুকিয়ে দিচ্ছে আর বের করছে। মেয়েটাও কেমন যেন আনন্দে চিৎকার করছে। লোকটা মেয়েটার দুদু গুলো ধরে ধরে টিপছে। জীবনে প্রথম সজ্ঞানে কোন মেয়ের দুদু দেখে ও হা করে তাকিয়ে রইল। হঠাৎ ও অবাক হয়ে লক্ষ্য করল যে মাঝে মাঝে ওর নুনু যেমন শক্ত হয়ে যায় এখনো তেমন হচ্ছে। শুভ্রর পাশের ছেলেটা ওকে এভাবে শক্ত হয়ে বসে থাকতে দেখে বলল, ‘ভাই তুমি এমনে বইয়া আসো কেন? তোমার প্যান্টটা খুইলা আমরার মতন তোমার ধোনডা খেচ’
একথায় অর্ধেকও শুভ্র বুঝতে পারে না কিন্ত প্যান্ট খুলার কথা শুনে ও লাল হয়ে বলল, ‘না না আমি প্যান্ট খুলতে পারব না, আমার লজ্জা লাগছে’ ও পারলে তখনি উঠে দৌড় দেয় কিন্ত টিভির নগ্ন মেয়েটির দৃশ্যও ওকে চুম্বকের মত টানছিল।
‘আরে লজ্জা কিসের এখানে আমরা সবাই তো খেচতাছি’ বলে লোকটা জোর করে শুভ্রর প্যান্টটা খুলে শুভ্রর নুনু উন্মুক্ত করে দিল। শুভ্র নিজের নুনুর সাইজ দেখে নিজেই অবাক হয়ে গেল; ওরটা প্রায় ঐ ছেলেগুলোরটার সমানই।
‘দেখ দেখ দুধের পোলার ধনের সাইজ’ বলে লোকটা শুভ্রর একটা হাত দিয়ে ওর ধন ধরিয়ে দিয়ে বলল, ‘নেও এইবার খেচা সুরু কর’
শুভ্র্ ছেলেগুলির মত ওর নুনুতে হাত উঠানামা করতে করতে নগ্ন মেয়েটার ভিডিও দেখতে লাগল। তখন মেয়েটা লোকটার উপরে উঠে উঠানামা করছিল, মেয়েটার দুদুগুলো লাফাচ্ছিল। এভাবে নুনু হাতাতে হাতাতে শুভ্র অন্য রকম এক মজা পেল। ওর মনে হচ্ছিল যেন সারা জীবন এভাবে নুনু হাতাতেই থাকে। শুভ্র হঠাৎ অবাক হয়ে দেখল ওর পাশের ছেলেটার নুনু দিয়ে সাদা সাদা কি যেন বের হচ্ছে। শুভ্রকে এভাবে তাকাতে দেখে ছেলেটা বুঝল ও এ সম্পর্কে কিছুই জানে না। সে বলে উঠল, ‘এই সাদা এইটা হইল মাল, তুমি যহন ওই টিবির লোকটার মতন মাইয়্যাডারে চুদবা নাইলে এখনের মত খেচবা তহন বাইর হইব…খেচতে থাক একটু পরে তোমারও বাইর হইব, তহন মজা বুঝবা’ বলে ছেলেটা তার ছোট হতে থাকা নুনু নিয়ে আবার খেচতে লাগল।
শুভ্রও এভাবে কিছুক্ষন খেচতে খেচতে হঠাৎ তার মনে হল তার পেসাব আসছে, কিন্ত পেসাবের সময় তো এত আনন্দ আর আরাম হয় না? হঠাৎ করে ওর ধন দিয়ে ছলকে ছলকে সাদা সাদা মাল বের হতে লাগল। সেসময় ওর ইচ্ছে হচ্ছিল সারা জীবন ধরেই এভাবে খেচে। আর একটু বের হয়ে মাল বের হওয়া বন্ধ হয়ে গেল। শুভ্র মেঝে থেকে একটা ময়লা কাপড় তুলে ধন থেকে মাল মুছে নিল। হঠাৎ ওর খেয়াল হল বাসায় যাবার কথা। ও ছেলেগুলোকে বিদায় দিয়ে বাসার দিকে রওনা হলো। বাসায় গিয়ে দেখল ওর বড় বোন সুমির বান্ধবী তিন্নি আপু এসেছে। তিন্নি আপুকে দেখেই শুভ্রর মুখে হাসি ফুটে উঠে। ওকে আপু অনেক আদর করে। তিন্নি শুভ্রকে দেখে মুচকি হেসে বলে উঠল, ‘কি champ খবর কি?’
‘এইতো আপু, তুমি এতোদিন পর হঠাৎ?’ শুভ্র বলল।
‘আর বলিসনি, আমাদের বাসায় পানি চলে গিয়েছে তাই তোদের বাসায় আসলাম একটু ফ্রেস হতে।’
‘ঠিক আছে আপু, দেখা হবে’ বলে শুভ্র ওর রুমে গিয়ে তাড়াতাড়ি বাথরুমে ঢুকল। কি কারনে যেন আজ তিন্নি আপুকে দেখেই একটু আগের মত ওর ধন শক্ত হয়ে গিয়েছে। ও দ্রুত প্যান্ট খুলে বাথরুমের মেঝেতে বসে খেচা শুরু করল। হঠাৎ বাইরে ও সুমির গলা শুনে জমে গেল।
‘তিন্নি তুই শুভ্রর বাথরুমে গিয়ে গোসলটা সেরে নে, ও এখন হোমওয়ার্ক করতে ব্যাস্ত থাকবে’
একথা শুনে শুভ্রর মনে পড়ল ও তাড়াহুড়োয় বাথরুমের দরজা বন্ধ করতে ভুলে গিয়েছে। কিন্ত কিছু করার আগেই তিন্নি ভেজানো দরজাটা খুলে ভিতরে উকি দিল। ধনে হাত দিয়ে বসে থাকা শুভ্রকে দেখে তিন্নির মুখে এক চিলতে হাসি ফুটে উঠে।
‘বাহ! সেদিন পিচ্চি বাবুটা দেখি বড় হয়ে গেছে’ তিন্নি সরাসরি ওর ধনের দিকে তাকিয়ে বলল। শুভ্র লজ্জায় তিন্নির দিকে তাকাতে পারছিল না। ওর স্বস্তিতে আপু মুচকি হাসি দিয়ে দরজা থেকে সরে গেল। শুভ্র তাড়াতাড়ি দরজাটা বন্ধ করে শাওয়ার ছেড়ে দিল। ওড়না ছাড়া তিন্নি আপুর বিশাল ফুলা বুকটা ওর চোখ এড়ায়নি। ওগুলোর কথা চিন্তা করে শুভ্র আরো জোরে জোরে খেচতে খেচতে ভাবল, ইশ! যদি একটু আগে দেখা টিভির মেয়েটার মত আপুর মাইগুলো দেখতে পারতাম! শুভ্র খেচে একটু পরেই মাল ফেলে দিল। কোনমতে গোস্ল শেষ করে বের হয়ে এল। তিন্নি ওর বিছানায় বসে অপেক্ষা করছিল। ওকে দেখে ও উঠে দাড়াল তারপর শুভ্রর দিকে তাকিয়ে একটা রহস্যময় হাসি দিয়ে বাথরুমে ঢুকে গেল। শুভ্র এই হাসির অর্থ বুঝতে না পেরে হতভম্ব হয়ে দাঁড়িয়ে রইল।
*****
‘শুভ্র……এই এদিকে আয় তো’ সুমি ভাইকে ডাক দিল।
‘কি হয়েছে আপু’ শুভ্র সুমির রুমে ঢুকতে ঢুকতে বলল।
‘শোন তোর তো আজ স্কুল বন্ধ, এই নোটগুলো নিয়ে একটু তোর তিন্নি আপুর বাসায় দিয়ে আয়’ বলে আপু আমার হাতে অনেকগুলো নোট ধরিয়ে দিল।
‘এক্ষুনি?’
‘হ্যা’ বলে আপু ওর টেবিলের দিকে ঝুকে পরে। শুভ্র নোটগুলো নিয়ে ওর রুমে গিয়ে কাপড় পড়ে রেডি হল। তিন্নি আপুর বাসা কাছেই। ও প্রায়ই ওখানে গিয়ে তিন্নি আপুর ছোট ভাই সমীরের সাথে খেলে। তিন্নিদের বাসায় গিয়ে নক করতেই ও খুলে দিল। শুভ্রকে দেখেই তিন্নির মুখ ঝলমল করে উঠল।
‘আয় ভিতরে আয়’ বলে সরে তিন্নি শুভ্রকে ঢুকার যায়গা করে দেয়। ও ঢুকতেই আপু দরজা বন্ধ করে ওর দিকে তাকাল। শুভ্র লক্ষ্য না করে পারল না যে তিন্নি শুধু একটা পাতলা সিল্কের গাউন পড়ে আছে। ও আপুর হাতে নোট গুলো দিয়ে হা করে গাউনের উপর দিয়ে ফুলে থাকা তিন্নির বিশাল মাইগুলোর দিকে তাকিয়ে থাকল। তিন্নি বুঝতে পেরে মুচকি হেসে বলল, ‘কিরে এভাবে কি দেখছিস শুভ্র?’
একথা শুনে শুভ্রর সম্বিত ফিরে এল। ‘না না কিছু না আপু’
‘ইশ! তুই এত মিথ্যে বলতে পারিস! কি দেখছিস সেটাও বলতে পারিস না দুষ্টু ছেলে?!’ বলে শুভ্রর মাথায় আলতো করে একটা চাটি দিয়ে আপু নোট গুলো নিয়ে ফিরল।
‘কিরে কি খাবি?’ তিন্নি ওর দিকে ফিরে বলে উঠল।
‘কিছু না আপু, সমীর নেই?’
‘না রে ও আজ আব্বু আম্মুর সাথে নানুবাড়ি গিয়েছে’
‘ও আচ্ছা আমি তাহলে যাই’ বলে শুভ্র উঠল।
‘আরে আরে…এসেই চলে যাবি নাকি, দাড়া তোর জন্যে রসমালাই নিয়ে আসি’ বলে তিন্নি রান্নাঘরের দিকে চলে গেল। তিন্নি ওদিকে যেতেই শুভ্র সোফায় বসে প্যান্টের উপর দিয়ে ওর শক্ত হয়ে যাওয়া ধনে হাত বুলাতে লাগল। আরামে ওর চোখ বন্ধ হয়ে এল। এর মধ্যে কখন যে তিন্নি আপু এসে ওকে দাঁড়িয়ে দেখছে সেই খেয়াল রইল না। হঠাৎ শুভ্র ওর হাতের উপর নরম একটা হাতের স্পর্শ পেয়ে চমকে চোখ খুলল। ও ভয়ে দেখল তিন্নি আপু ওর দিকে ঝুকে আছে। ওর মুখের এত কাছে তিন্নির মুখ যে শুভ্র ওর গরম নিশ্বাস অনুভব করছিল। তিন্নি শুভ্রকে কিছু বলার সুযোগ না দিয়েই ওর ঠোটে ঠোট লাগালো। ধন থেকে ওর হাত সরিয়ে তিন্নি নিজের হাত দিয়ে ধনে চাপ দিতে লাগল। তিন্নির ঠোট মুখে নিয়ে ইংলিশ সিনেমাগুলোর মত ওকে চুমু খেতে খেতে শুভ্র চমকে উঠল। জীবনে প্রথম ওর ধনে অন্য কেউ হাত দিল। তিন্নিকে চুমু খেতে খেতে শুভ্রর অন্যরকম এক আরাম হচ্ছিল। হঠাৎ তিন্নি ওর মুখ ছেড়ে উঠে দাড়ালো। ‘আয় আমার সাথে’ বলে তিন্নি শুভ্রকে হাত ধরে টেনে ওর বেডরুমে নিয়ে গেল। তিন্নি শুভ্রকে বিছানায় বসিয়ে ওর প্যান্টের বোতাম খুলতে লাগল। শুভ্রর একটু লজ্জা লাগলেও সে বাধা দিল না। প্যান্টটা খুলতেই শুভ্রর শক্ত ধনটা বেড়িয়ে আসল। তিন্নি কিছুক্ষন ওটার দিকে তাকিয়ে থেকে শুভ্রকে অবাক করে দিয়ে পুরো ধনটা ওর মুখে নিয়ে চুষতে লাগল। শুভ্রর মনে হল ওর ধন দিয়ে তখুনি মাল বের হয়ে আসবে। আপু এভাবে একটু চুষতেই শুভ্র তিন্নিকে সাবধান করার আগেই ওর মুখেই মাল বের হতে লাগল। শুভ্র আরো একবার অবাক হল আপুকে ওর মাল সব চুষে খেতে দেখে। চেটে পুটে ওর ধন পরিষ্কার করে তিন্নি উঠে দাঁড়ালো। ওর ঠোটের ফাক দিয়ে ফোটা ফোটা সাদা মাল পড়ছিল। দৃশ্যটা দেখে শুভ্রর খুব উত্তেজিত লাগল।
‘উম…তোর জুস খুবই মজা, তুই আগে কখনো করেছিস?’
‘মানে?’ শুভ্র অবাক। ‘কি করেছি?’
‘হুম বুঝেছি, তুই তাহলে কিছুই জানিস না, আয় তোকে আজ আমি সব শিখাবো’ বলে তিন্নি এসে বিছানায় শুয়ে পড়ল।
‘কি শিখাবে?’ শুভ্র এখনো কিছু বুঝতে পারছে না
‘এই যে এটা…’ বলে তিন্নি শুভ্রকে টেনে নিজের উপরে নিয়ে আসল। তারপর আবার ওকে ঠোটে কিস করতে লাগল। কিস করতে করতে শুভ্রর তিন্নির বিশাল মাই দুটো ধরতে খুব ইচ্ছা করছিল। ও সাহস করে একটায় হাত দিল; দিতেই যেন ওর সারা শরীর দিয়ে বিদ্যুত খেলে গেল। আপু ওকে কিছুই বলছেনা দেখে ও টিভিতে দেখা সেই লোকটার মত মাইটা টিপতে লাগল। ওর অসাধারন মজা লাগছিল। কিন্ত কিছুক্ষন টিপার পর সিল্কের গাউনের উপর দিয়ে টিপার পর ওর ইচ্ছে হচ্ছিল তিন্নির গাউনটা খুলে ফেলে; কিন্ত ওর সাহসে কুলালো না। কিন্ত তিন্নি কি করে যেন বুঝে ফেলল। নিজেই এক হাত দিয়ে ঘাড় থেকে গাউনের একটা ফিতা নামিয়ে দিল। শুভ্রকে আর পায় কে। ও নিজেই অন্য ফিতাটা নামিয়ে গাউনটা তিন্নির কোমর পর্যন্ত নামিয়ে দিল। তিন্নি মুক্ত মাইদুটো দেখে শুভ্রর চোখ ছানাবড়া হয়ে গেল। এ যে সেই টিভির মেয়েরটা থেকেও হাজার গুন সুন্দর! ওর টিপানিতে মাই গুলো হাল্কা গোলাপী হয়ে ছিল। শুভ্রকে হা করে তাকিয়ে থাকতে দেখে তিন্নি অধৈর্য হয়ে উঠলো।
‘কিরে এভাবে দেখতেই থাকবি, নাকি চুষবি?’
‘চুষবো মানে?’ শুভ্র অবাক হয়ে বলে।
‘কিছুই যেন জানিসনা, না?’ বলে তিন্নি শুভ্রর মাথা ওর মাইয়ে ঠেসে ধরে। শুভ্রও উপায় না দেখে চুষতে শুরু করল। চুষতে চুষতে ওর এক আশ্চর্য রকমের ভালো লাগাr অনুভুতি হল। ওর কাছে মনে হল এর থেকে মজার আর কিছু হতে পারে না। আসল মজা যে তখনো বাকি সে ধারনা ওর ছিল না। তিন্নির মাই চুষতে চুষতে ওর কৌতুহল হল আপুর নুনুটা না জানি দেখতে কেমন হবে! এদিকে তিন্নি তখন শুভ্রর ধন জোরে জোরে হাত দিয়ে চাপছে। শুভ্র অবাক হয়ে দেখল একটু একটু করে নরম হয়ে যাওয়া ওর ধোন আবার শক্ত হয়ে যাচ্ছে। শুভ্রর এবার মনে পরে গেল ওর দেখা সেই বাজে ছবির লোকটা কিভাবে মেয়েটার সারা শরীরে জিহবা দিয়ে চাটছিল। তিন্নি যেহেতু ওকে ওর মাই চুষতে দিয়েছে তাই এবার আর ভয় না পেয়ে শুভ্র মাই থেকে মুখ উঠিয়ে আস্তে আস্তে তিন্নির গাউনটা আরো নামিয়ে দিল। নাভী পর্যন্ত নামিয়ে শুভ্র তিন্নির নাভী দেখে আরো একবার মুগ্ধ হল।মেয়েদের নাভী এত সুন্দর হয়? ও নাভীটা চোষার লোভ সামলাতে পারল না। তিন্নিকে অবাক করে দিয়ে ও মুখ নামিয়ে নাভীর চারপাশটা চুষা শুরু করল। তিন্নি তার বয়ফ্রেন্ডের কাছেও এরকম কোন আদর পায়নি। এই নতুন ধরনের আদর ও খুব উপভোগ করছিল। শুভ্র এভাবেই চুষতে চুষতে তিন্নির গাউন নামাতে নামাতে নিচে নামছিলো। কিসের যেন এক অদৃশ্য আকর্ষন ওকে নিচের দিকে টানছিল। নামতে নামতে হঠাৎ গরম ও নরম একটা কিছুতে শুভ্রর জিহবা ঠেকল। তিন্নি কেঁপে উঠলো। এই প্রথম ওর ভোদায় কোন ছেলের জিহবার স্পর্শ পেলো ও। ওর বয়ফ্রেন্ডকে হাজার অনুরোধ করে সে ওখানে মুখ দেওয়াতে পারেনি, আর এখানে মেঘ না চাইতেই জল? এদিকে কেমন যেন একটা মাদকতাময় গন্ধ এসে শুভ্রর নাকে লাগলো, স্বাদটাও কেমন যেন। হঠাৎ করে ও বুঝতে পারলো ও তিন্নির ভোদায় মুখ দিয়ে ফেলেছে। ও সাথে সাথে মুখ সরিয়ে নিল। ইয়াক থু…আমি শেষ পর্যন্ত আপুর নুনুতে মুখ দিলাম?! শুভ্র ভাবলো। শুভ্র মুখ তোলাতে তিন্নি যেন স্বর্গ থেকে বাস্তবে ফিরে এল।
‘কিরে থেমে গেলি কেন?’ তিন্নি শুভ্রর দিকে তাকিয়ে বলল।
‘ইশ! আমার ঘেন্না করছে’ শুভ্র বলল।
‘তাই বুঝি? সত্যি করে বলতো, তোর ওটায় মুখ দিতে ভালো লাগেনি?’
‘হ্যা…কেমন একটা যেন…মানে…’ শুভ্র আমতাআমতা করে বলে।
‘হুম বুঝেছি তোর ভালো লেগেছে, তো বসে আছিস কি জন্য?’
‘কিন্ত……ওখানে মুখ দিলে কি তোমার মজা লাগে?’
‘কোথায় মুখ দিলে?!’ তিন্নি ভুরু নাচিয়ে বলে।
‘উম…তোমার…নুনুতে…’
‘হ্যা রে দুস্টু ছেলে’ বলে তিন্নি হাত দিয়ে ধরে শুভ্রর মাথাটা ওর ভোদার কাছে নামিয়ে আনে। তিন্নির ভোদার মিস্টি গন্ধটা আবার শুভ্রর নাকে আসে। ওর মনে হল এর থেকে মজার খাবার পৃথিবীতে আর কিছুই হতে পারে না। ও এবার আর দ্বিধা না করে যায়গাটায় মুখ দিয়ে চুষতে লাগল। ওর এতোটাই ভালো লাগছিল চূষতে যে ও জিহবা বের করে যায়গাটায় জোরে জোরে খোচা দিচ্ছিলো। হঠাৎ করে ওর জিহবাটা কি যেন একটা ফুটোয় ঢুকে গেল। ভিতরটা কেমন যেন গরম; ওখানের স্বাদ বাইরের থেকেও মজা। ও তাই বারবার জিহবা ঢুকাতে আর বের করতে লাগল। আর তিন্নি তো তখন জীবনে প্রথম কোন ছেলের ভোদা চাটা খেয়ে জোরে জোরে জোরে শীৎকার করছিল। আর এ শীৎকার শুনে শুভ্র আরো উত্তেজিত হয়ে যাচ্ছিল। হঠাৎ তিন্নির দেহটা কেমন আঁকাবাকা হয়ে যেতে লাগল আর শুভ্র ওর মুখে হাল্কা টক আর নোনা একটা তরলের স্বাদ পেল। হায় হায় আপু তো আমার মুখে পেশাব করে দিচ্ছে ও ভাবলো। কিন্ত ও তখন এতোটাই উত্তেজিত হয়ে গিয়েছিল যে, এমনকি তিন্নির পেসাব খেতেও ওর আপত্তি ছিল না। ও চেটে চেটে খেতে লাগল। চেটে শেষ করার পর ও তিন্নির উপরে উঠে এল।
‘আপু তোমার পেসাব অনেক মজার!’ শুভ্র বলল।
‘দূর বোকা, ওটা পেশাব না, একটু আগে যেমন তোর নুনু দিয়া সাদা রস বের হয়েছে, মেয়েরা মজা পেলে ওদের এই রস বের হয়’
‘তাই আপু…কিন্ত আমার যে আরো খেতে ইচ্ছে করছে?’
‘হয়েছে এখন আর খেতে হবে না…এখন শুধু…’ বলে তিন্নি এবার শুভ্রকে টেনে নিয়ে ওর ঠোটে কিস করতে লাগল। হঠাৎ তিন্নি ঠোট সরিয়ে নিল।
‘শুভ্র, এবার ঢুকা, আমি আর সহ্য করতে পারছিনা’
‘ঢুকাব মানে? কি ঢুকাবো’ শুভ্র অবাক হয়ে বলে।
‘তোর নুনুটা আমার নুনুর ভিতরে’ তিন্নি একটু লাল হয়ে বলে।
‘ওমা তাও আবার হয় নাকি? তোমার পি করার যায়গা দিয়ে আবার কিভাবে ঢুকাব? তাছাড়া আমার এতো বড় নুনুটা তোমার এত ছোট ফুটো দিয়ে কিভাবে? তুমি ব্যাথা……’ তিন্নি শুভ্রর ঠোটে আঙ্গুল রেখে ওকে থামিয়ে দিল। তারপর নিজেই হাত বাড়িয়ে শুভ্রর ধনটা ধরে ওর ভোদায় লাগাল।
‘এবার চাপ দে’ তিন্নি শুভ্রকে বলল।
‘কিন্ত……’
‘যা বলছি তাই কর’
শুভ্রর ধনটা তিন্নি ওর ভোদায় লাগানোর সাথে সাথে শুভ্রর সারা দেহ দিয়ে বিদ্যুত খেলে গিয়েছিল। ও তাই আর প্রতিবাদ না করে ধন দিয়ে তিন্নির ভোদায় চাপ দেয়; ওকে অবাক করে দিয়ে সেটা তিন্নির পিচ্ছিল ভোদার ভিতরে ঢুকে গেল। ওহ আপুর নুনুর ভিতরটা এত গরম! শুভ্রর তখন মনে হচ্ছিল ও তখন এই পৃথিবীতে নেই। ওর তখন মনে পড়ে গেল যে সেই টিভির লোকটা কিভাবে মেয়েটার নুনুতে নুনু ঢুকাচ্ছিল আর বের করছিল। ওও এবার তিন্নির ভোদায় ধন ওঠানামা করতে লাগল। ওর খুবই মজা লাগছিল। কিছুক্ষন এভাবে থাপ দেওয়ার পরই ওর ধন খেচার পরের সেই সুখের অনুভুতি হল, কিন্ত এখনের এই মজার কাছে হাত দিয়ে ধন খেচার মজা হাস্যকর মনে হল শুভ্রর কাছে। ও ইউত্তেজিত হয়ে আরো জোরে জোরে চাপ দিতে লাগল। একটু পএরি ওর মনে হল এখন ওর সাদা রসটা আবার বের হবে অসাধারন ভালো লাগছিল ওর। তিন্নিও জোরে জোরে চিৎকার করছিল। এমন সময় শুভ্র ভাবল সাদা রসটা কি ভিতরেই ফেলব?
‘আপু আমার রস বের হবে এখন’ ও তিন্নিকে বলল। শুভ্রর একথা শুনে এতক্ষন নেশায় বিভোর হয়ে থাকা তিন্নির হুশ ফিরল। মনে পড়ল, এই মাসে ও কোন পিল খায়নি। ও তাড়াতাড়ি শুভ্রর উপর থেকে সরে গেল। ওর চরম মুহুর্তে তিন্নির এই আকস্মিক পরিবর্তনে ও অবাক হয়ে গেল।
‘কি হল আপু’ শুভ্র জিজ্ঞাসা করল।
‘আমি এই মাসে একটা অষুধ খাইনি, তাই তুই আমার ভিতরে রস ফেললে আমার বাচ্চা হয়ে যাবে’
‘যাহ, তা কি করে হয়? আমি কি তোমাকে বিয়ে করেছি নাকি’ শুভ্র একটু লাল হয়ে বলে।
‘ওরে বোকা বাচ্চা হতে বিয়ে করা লাগে না, আমরা আজ যেরকম করলাম এরকম করতে হয়’
‘তাই বুঝি?’
‘হ্যা রে’ বলে তিন্নি আবার শুভ্রর ধন মুখে নিয়ে চুষতে লাগল। শুভ্রর তখন ধনের আগায় মাল উঠে ছিল। তাই তিন্নি মুখে দেওয়ার প্রায় সাথে সাথেই মাল বের হওয়া শুরু করল। তিন্নি মাল শেষ করে সবে উঠেছে, এমন সময় ওর মোবাইলটা বেজে উঠল। তিন্নি হাতে নিয়ে সে অবস্থায়ই ধরল।
‘হ্যালো বীথি?’
‘হ্যা রে, দোস্ত এখুনি ভার্সিটিতে আয়’ বীথি বলল।
‘কেন?’
‘আমাদের এসাইনমেন্টটা আজই জমা দিতে হবে, তোরটাও রেডি না?’
‘হ্যা আছে, আচ্ছা আমি আসছি’ বলে তিন্নি ফোন রেখে দিল। তারপর শুভ্রর দিকে তাকিয়ে বলল, ‘আমাকে এখন ভার্সিটি যেতে হবে, তোর সাথে করে আজকে খুব অজা পেলাম, আরেকদিন তোকে আরো অনেক কিছু শিখাবো, ok?’
শুভ্র কোনমতে মাথা ঝাকাল। ও এখনো বিশ্বাস করতে পারছে যে তিন্নি আপুর সাথে ও কি করল। তিন্নির বাসা থেকে বের হয়ে বাসার দিকে যেতে যেতে শুভ্র ভাবলো আহ! ওই লোক গুলোকে একদিন thanks দিয়ে আসতে হবে, ওদের কাছে ধন খেচা শেখাতেই তো আজকের এই অপুর্ব অভিজ্ঞতা। আহ! আপু না জানি আরো মজার কত কিছু শেখাবে!

লাকি ভাবীর নতুন শিকার
মনির মানে আমার স্বামী, ওর চাচাতো ভাই সিরাজকে নিয়ে এসেছে আমাদের বাড়ীতে এক সপ্তাহ প্রায় হল। সিরাজ বছর কুড়ির ছেলে, মাজা ম

াজাগায়ের রং, লম্বা সুঠাম পেটানো চেহারা, কিন্তূ একটূবোকাসোকা। পড়াশুনা বিশেষ করতে পারেনি, বাপের বিশাল ব্যবসা, তাতে ঢুকে অবশ্য বেশ বুদ্ধির পরিচয় দিছে। সম্পর্কে আমি
ওর ভাবী ,ভারী ভাল লাগল আমার ছোট্ট দেওরকে। বয়সে আমার চেয়ে বছর পাঁচেকের ছোট, বেশ লাজুক লাজুক মুখ করে আমার সাথে আলাপ করল। সারাদিন আমি একাই থাকি, বক্‌র বক্‌র করি ওর সাথে, কয়েকদিনের মধ্যে আমার বেশ নেওটা হয়ে গেল। অল্প-বিস্তর ঠাট্টা-ইয়ার্কি করি, একদিন জিজ্ঞেস করলাম “প্রেম কর নাকি?”লজ্জায় মাথা নেড়ে না না বলল। বাড়ীতে একাই থাকে বাবা-মার সঙ্গে, দিদি-বোন কেউ নেই, বলতে গেলে মেয়েদের সঙ্গে সেভাবে মেশেনি বা তাদের সাহচর্য পায়নি কোনদিন। আমাকে পেয়ে ও এক নতুন জগৎ পেল।
কয়েকদিন পর একদিন বিকেলে ছাদ থেকে জামা-কাপড় আনতে গিয়ে দেখি সিরাজ দড়িতে আমার সালোয়ার-কামিজে র পাশে মেলে দেওয়া ব্রা-প্যান্টিটা মন দিয়ে দেখছে। আমার মাথায় দুষ্টুবুদ্ধি চেপে গেল। চুপিচুপি কাছে গিয়ে বললাম,“কি দেখছ? এটা দেখনি কোনদিন?” ও কি বলবে ভেবে পেল না। আমি তখন মজা পেয়ে গেছি। জামা-কাপড় তুলে সিঁড়ি দিয়ে নামতে নামতে আমার লাল টুকটকে লেস দেওয়াপ্যান্টিটা ওর সামনে মেলে ধরে বললাম
-ছেলেরা যেমন জাঙ্গিয়া পরে, মেয়েরাও তেমনি এটা পরে, একে প্যান্টিস বলে, তুমি জানতে না?
-জানতাম, তবে দেখিনি কোনদিন।
-ও, তাই বুঝি ভাবীর প্যান্টি দেখা হচ্ছিল। বড় মেয়েরা সবাই এটা পরে। তুমিযেমন জাঙ্গিয়া পর, তেমনি আমি এটা পরি।
-আমি তো সবসময় জাঙ্গিয়া পরি না, কেবল খেলার সময় বা বাইরে গেলে পরি, তুমি সর্বদা পর?
আমি তো শুনে থ, ছেলেটা বলে কি? এতবড় দামড়া ছেলে জাঙ্গিয়া না পরে থাকে? অবাক হয়ে বললাম , “ সেকি গো, আমি তো সব সময়েই পরি, এখনও পরে আছি। তার মানে তুমি যখন পর না, তখন তোমার ওটা প্যান্টের তলায় লটপট করে ঝোলে আর দোলে?” বলে ওর দিকে আড়চোখে চেয়ে নিজের ঠোঁটটা কামড়ে ওকে চোখ মারতেই ওর যা অবস্থা হল বলার নয়। কোনরকমে দৌড়ে নিজের ঘরে চলে গেল আর আমিও মুচকি হেসে নিজের কাজ করতে চলে গেলাম।
মনির সন্ধ্যাবেলা ফিরে এল। মনির আর আমি এমনিতে খুব খোলামেলাভাবেই নিজেদের মধ্যে মিশি,, কথা বলি, কোন কিছুই নিজেদের ভিতর লুকোই না। রাতে বিছানায় শুয়ে ওকে জড়িয়ে ধরে আমার এই কাহিনীটা বলতেই ও হেসে কুটপাটি
-ওঃ টাবু, তুমি না, সত্যি পারোও বটে, বেচারাকে প্রথমেই যা দিয়েছ, ওর হজম করতে সময় লাগবে। ও এমনিতেইএকটু বোকাসোকা।
-কিন্তু তুমি ভাব, অতবড় দামড়া ছেলে, প্যান্টের তলায় কিছু পরে না।
মনির আরো একধাপ বেড়ে বলল, “ ভালই তো, তোমার সঙ্গে কথা বলে ওর ধোন খাঁড়া হচ্ছে কিনা নিজেই দেখতে পারবে।
শুনে আমার সারা শরীর সিড়সিড় করে উঠল, এই ব্যাপারটা আমি সেভাবে ভাবিনি।
-এই মনির, তোমার কি মনে হয় আমায় দেখে, আমার সঙ্গে কথাবলে ওর হিট উঠে?
-আমি কি করে জানব, কাল তুমি নিজেই পরখ করে দেখ।
-তোমার হিংসে হচ্ছে?
-হিংসে কেন, আমার তো ভেবে ভাল লাগছে যে আমার সুন্দরী সেক্সী বউকে দেখে কারো হিট উঠে যাচ্ছে। তবে আমার একটাইশর্ত, তুমি ওকে কব্জা করলে আমরা দাদা-ভাই মিলে দুজনে একসঙ্গে তোমায় খাব।
-ইস্‌ , কি সখ।
মনিরকে মুখে একথা বললাম বটে, কিন্তু আমার মনের মধ্যে এটা ঢুকে গেল যে যদি সিরাজকে আমার বশে আনতে পারি, তাহলে মনিরও তার সঙ্গে যোগ দেবে। একসাথে দুজন পুরুষ আমার শরীরে দাপিয়ে সুখ দিচ্ছে, ভাবতেইআমার শরীরে আগুনের হল্কা বয়ে গেল।
পরদিন সকালে যথারীতি নিজের কাজে ব্যস্ত হয়ে পড়লাম। হাজারো কাজের মাঝে সিরাজের দিকে আর আলাদা করে নজর দিতেপারিনি। সাড়ে নটা নাগাদ মিলু অফিস চলে গেল আর আমিও হাতের সামান্য কাজ সেরে ফাঁকা হলাম। দুকাপ চা বানিয়ে পাশাপাশি সোফায় বসে খেতে খেতে ওর সঙ্গে এটাসেটা কথা বলতে বলতে হঠাৎবলে উঠলাম
-এমা, তোমাকে চায়ের সঙ্গে কিছু দেওয়া হল না, খেতে কিছু?
-না না, আর কি খাব, সকালের জলখাবার এখনও হজম হয়নি।
-ওঃ, ঠিক আছে, তবে তুমি অন্যজিনিষও খেতে পার, ইচ্ছে হলে।
-কি জিনিষ?
-সেটা তুমি ভেবে বল, সবই কি আমি বলব নাকি?
বলতে বলতে ওর ঘাড়ে আমার হাতটা রাখলাম। স্লিভলেস সালোয়ারের ফাঁক দিয়ে আমার পরিষ্কার চকচকে বগলটা যাতে ভালভাবে দেখা যায় সেজন্য হাতটা কিছুটা তুলেই রাখলাম। পায়ের উপর পা তুলেআমার থাইটাকে ঠেকিয়ে দিলাম ওরটার সাথে। ওর দেখি বেশ টলোমলো অবস্থা। ওর মুখের দিকে চেয়ে মিচকি হাসি দিলাম। ওকে আর একটু টেনে নিলাম নিজের দিকে যাতেআমার চুঁচিটা ওর শরীরের সাথে ভালভাবে ঠেকে যায়। অন্য হাতটা ওর থাই-এর উপর রেখে আস্তে আস্তে বোলাতে লাগলাম। ভাবতে খুব ভাল লাগছে যে আমি মেয়ে হয়ে একটা ছেলেকে নিজের ইচ্ছামত চুদব, চিরকাল ছেলেরাই মেয়েদের ফাঁদে ফেলে চুদেছে।
এরপর যা দেখলাম তাতে আমার বেশ হাসি পেয়ে গেল।
ক্লাসের মেয়ে বন্ধুর পর্দা ফাটালাম।
ফাহাম ঢাকার একটি নামকরা স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র । চেহারা বেশ সুন্দর । মেয়ে পটানয় ভাল উস্তাদ । কিন্তু এক মেয়ে তার বেশি দিন ভাল লাগে না । তাই তার চাই সবসময় নতুন মেয়ে । তার কিউট চেহারার আড়ালে যে কতবরো শয়তান বাস করে তা কেবল মাত্র তার গুটি কয়েক বন্ধু ছারা আর কেও জানে না । সে যাই হোক আমি ঘটনায় আসি । আমাদের ক্লাসে এক মেয়ে ছিল । মেয়ে তো অনেকেই ছিল কিন্তু সে ছিল একটা মাল!!! দুধ বিশাল বড় । পোদ ও কম যায় না । মেয়ে আগে থেকেই মাগী স্বভাবের । সো, ঐ মেয়েকে পটাতে ফাহামের কোন কষ্ট হোল না । মেয়ের সাথে অল্প কয়েকদিনের মধ্যেই দুধ টিপাটিপি শুরু করে দিলো । ফাহাম নাকি একদিন স্কুলে মেয়েকে দিয়ে ব্লোজব ও করিয়েছে । ৪ তলার উপর সিঁড়ির কাছে ফাহাম মুখ করে বসে ছিল । সুমি ফাহামের পেন্ট খুলে তাকে এক রাম চোষা দিলো । বলাবাহুল্লো স্কুলের ৩-৪ তলায় তখন কেও ছিল না । ফাহাম সব মাল উত্তেজনার দরুন সুমির মুখে ফালায় ।ফাহাম মাঝে মাঝে সুমিদের বাসায় যেতে পারত । কিন্তু দুধ দলাই মলাই আর কিস ছারা কিছু করতে পারতো না । আসলে সুযোগ পাইনি বেচারা । সে যাই হোক একদিন সে এরচেয়ে বেশি কিছু করার সুযোগ পেলো । বাসায় যেয়ে দেখে সুমির মা বাথরুমে গোসল করতে ঢুকছে । আর বের হতে কিনা ১০ মিনিটের মতন লাগবে । মাত্র আনটি বাথরুমে গেসে । ফাহাম তো খুশি , আজ না চুদুক মাগীর ভোদাতো চুসবেই । সুমিকে বললো । সে প্রথমে মানা করলেও পরে রাজি হোল । ফাহাম প্রথমে তার ধনটা ভাল করে সুমি মাগীকে দিয়ে চুসাল । এরপর কান খাড়া করে সুমির ভোদায় জিভ দিলো । পিঙ্কি ভোদা কে না চায় । ফাহাম মন মতো চুষতে লাগলো । সুমির নোনতা স্বাদ নিতে থাকলো আমার বন্ধু । জিভ সুমির ভোদার ভিতরে দিয়ে চুষতে লাগলো । সুমিকে দরজার পাশের চেয়ারে নিয়ে চুষতে লাগলো , প্রানভরে । বেশ কিছুক্ষণ পরে সুমি মাল ছেরে দিলো ফাহামের মুখে । আনটি অবশ্য এর প্রায় ৬-৭ মিনিট পর বাথরুম ঠেকে বেড় হয়ছিলেন এইবার আসি আসল ঘটনায় । ফাহাম যেভাবে বলছিল সেভাবেই বলি । ফাহাম- অনেক কষ্ট করার পর সুমিকে চুদার একটা রাস্তা পেলাম । একদিন সুমি অঙ্ক সারের বাসায় গিয়ে দেখে সার আজকে পরাবেন না । উনি বাসায় নেই । কুনো এক জরুরী কাজে বাইরে । সুমি আমাকে কল দিলো । বলল চলো আজ বেড়ীবাঁধে যাই । নৌকায় ঘুরবো । আমিতো মহা খুশি । আজ যেভাবেই হোক মাগীকে লাগেতে হবে । সুমির সাথে দেখা করলাম । রিকশায় অর দুধ টিপলাম । আজ মনে হয় বেশি জোরে টিপে ফেলছি । বেড়ীবাঁধে গেলাম । একজন বুড়ো দেখে মাঝির নৌকা ভাড়া নিলাম ১ ঘণ্টার জন্য । নৌকার উপরে ছাউনি , মাঝখানে পর্দা দেওয়া । প্রেমিক-প্রেমিকারে এখানে এসে চুদাচুদি করে নিয়মিত । ঢাকার বেড়ীবাঁধ এইকারনে কুখ্যাত । আমাদের টিপাটিপি চুমাচুমি কিছুক্ষণ চলতে থাকলো । আর কতক্ষণ থাকা যায় !! ভাল মতো খেয়াল করলাম মাঝি কই । মাঝিরা এসব ব্যাপারে এসক্সপারট । ওরা জানে কম বয়সী ছেলে মেয়ে এইজায়গায় আসেই চোদার জন্য । মাঝি অন্যদিকে মুখ ঘুরিয়ে নৌকা চালাচ্ছে । আশে পাশে কোন নৌকা নেই । বুঝলাম এইটাই সুযোগ । সুমির ঘাড়ে ঠোট বওয়ালাম । আমার হাত তার স্তনে । এই অল্প বয়সে ৩৬ সাইজের স্তন আমার হাতে আটেনা । ওরে ঘাড়ে কিস করছি , চুষছি । মেয়েদের ঘাড় আমার পছন্দের জিনিস । সুন্দর একটি মিস্টি গন্ধ গোটা শরীর জুড়ে । ও আরামে উম্ম উম করছে । কিছুক্ষণ পর ও নিজেই ওর হাতটা আমার পেন্টের কাছে নিয়ে এলো । আমি ততোক্ষণে ওর কান চুষছি । মেয়েদের কানে আর ঘাড়ে চুষলে সেক্স বাড়ে এইটা আমি এতদিনে ভাল মতো বুঝে গেছি । ও হাতটা নিয়ে আস্তে করে পেন্টের জিপার খুলল । হটাত সে থেমে গেলো । ভাল করে পর্দার আড়াল দিয়ে দেখল মাঝি কোথায় । মাঝি নৌকার শেষ দিকে উল্টো দিকে মুখ করে বসে আছে । ও আবার পেন্টের ভিতর হাত দিলো । জাইঙ্গার ভিতর দিয়ে আস্তে করে ধনে হাত নিলো । নখ দিয়ে খুচাছছে । আমি হাল্কা বেথা পেলাম । ওর মুখে দুষ্টু হাঁসি । ততোক্ষণে আমার হাত দুটি ওর মাইকে দলাই মলাই করা শুরু করে দিলো । নৌকার ছাউনির পাসে কাত হয়ে ওর ঠোঁটে মুখ দিলাম । জিব্বা দিয়ে চুক চুক করে চুষছি । ওর লালা আমার মুখে । আমারটা ওর মুখে । এইটাতো মজা । ও আমার ধনটা প্যান্টের ভিতরেই আস্তে আস্তে টিপসে । কিন্তু আমার এতে তেমন ভাল লাগছে না । ধন খাড়া হয়ে আছে জিন্সের প্যান্টে লাগে । আমি আস্তে আস্তে আমার প্যান্ট নামিয়ে ফেললাম , ওর হাত সরিয়ে । ও মনে হয় একটু বিরক্ত হোল । তাতে এখন কি আসে যায় ? জাইঙ্গাও নামিয়ে ফেললাম । ধন পুড়া তাল গাছ । ধনের আগায় হালকা প্রিকাম । আমার শার্ট ও খুলে ফেললাম । এইবার আমি সম্পূর্ণ ল্যাংটা । আমার মাগী রানীকেও এখন ল্যাংটা করতে হবে । ওর গোলাপি ঠোঁটে একটু কিস দিলাম । বলতে হোল না ও নিজেই কামিজ খুলে ফেললো । সাদা কামিজ এবং সালওয়ার । পুড়াই কামদেবি । ব্রাও খুলে ফেললো । বোটা টনটন করে দাড়িয়ে আছে । পেন্টিও খুলে ফেললো । কল্পনা করেন সেক্সি এক মাল তার ২ই পা গলিয়ে পেনটি বেড় করছে । বেট মাল নগদে বেড় হয়ে যাবে । সেই যা হোক গল্পে আসি । ওকে আস্তে আস্তে পাটিতে সুইয়ে দিলাম । ওর ২ই পা ফাক করলাম । ওর গোলাপি ভোদায় আমার ঠোট ছুয়ালাম । ওর নোনতা স্বাদ আমায় পাগল করে দিলো । জিব্বা ওর ভোদায় নিয়ে একদম ভিতরে ঢুকিয়ে চুষতে লাগলাম । সুমি আহহ আহহা ইসশ করছে । ওর ২ই পা আমার কাধে দিয়ে দিলো । আমি চুস্তে থাকলাম । জিব্বা দিয়ে ওর ভোদা চোদা দিতে থাকলাম । সুমি কুমারী না এইটা আমি আগে থেকেই জানি । যদিও ওর সাথে এই নিয়ে কখন কথা হইনি । ওর ভোদায় আমার আঙ্গুল প্রবেশ করালাম । আঙ্গুল চোদা দিতে থাকলাম । আস্তে আস্তে উপরে উঠতে থাকলাম ।ভোদায় লম্বা একটা কিস করে ওর নাভিতে ঠোট দিলাম । মন চাইলো ওর নাভিতেই চোদা দেই । সুমি মনে হয় পাগল হয়ে গেছে । ওর পাগুলো দিয়ে আমার পিঠে লাত্থি মারছে । আমার ধন ও টনটন করছে । অনেকদিন কাও কে চুদি না । এমনিতেই বয়স কম তাড়াহুড়া করলে মাল পড়ে যেতে পারে তাই সাবধান হলাম ।ওর দুধে মনোযোগ দিলাম । বিশাল বড় মাই । একটাতে মুখ দিলাম । আর একটা চুষতে থাকলাম । পালা করে ২ইটা চুষছি । বুঝলাম এইবার সময় হয়েছে । ওর ভোদার কাছে ধন নিয়ে গেলাম । আস্তে করে ঢুকালাম । শুরু করলাম এইবার চোদা । সুমি এতক্ষণ কোন কথাই বলে নি , সুধু শীৎকার ছারা । এখন বলে উঠলো জান চুদো আমায় চুদো !!! আমি বুঝলাম মাগী লাইন এ আসছে । আমি ও বললাম হে জানু নাও আমাত চোদা খাও । বলতে বলতে রাম ঠাপ দিতে থাকলাম মিশোনারি স্টাইল এ ।

Leave a Comment

error: