student teacher choti golpo

student teacher choti golpo ৩ বছর হবে প্রায় টিউশুনি করছি, ওই কলেজ শুরু হওয়ার কিছু দিন পর থেকেই। ২০১৬ এর শেষের দিকে , একটা টিউশুনি পেলাম, বাড়ি গিয়ে পড়াতে হবে। 

নাম করা ইংলিশ মিডিয়াম স্কুল এ পড়া ক্লাস ৮ এর ছাত্রী। তা ভালো, দু মাস হলো জয়েন করেছি, ছাত্রীর সাথে ও বেশ সুন্দর বন্ডিং হয়ে গেছে। (ঐ ছোট খাটো চেহারায় অত সুন্দর টুসটুসে বুক, আর টলটলে পাছা বানিয়েছে, বন্ডিং ভালো না করে উপায় কি?

ছাত্রী ও খুব ফ্রাংক আমার সাথে, ইংলিশ মিডিয়াম স্কুল এর মেয়ে খুব অ্যাডভান্স, বয়স হিসেবে। তো যাই হোক সেদিন পড়াতে গেছি বিকেলের দিকে, 

বেশ অনেকবার বেল বাজানোর পর, ছাত্রীর ঠাকুমা দরজা খুলল, বললো, - বাবা , কিছু মনে করো না, আমি তো বাতের রুগী, একদম চলতে পারি না তারাতারি, দোতলায় উঠতে পারি না তো কয়েক বছর হয় গেলো। তাই একটু দেরি হলো দরজা খুলতে।

আমি : আরে না না ঠিক আছে, আমি ভাবলাম ঘুমাচ্ছেন সবাই হয়ত।

দাদী : তোমার দাদা বউদি ত নেই, শ্বশুর বাড়ি গেছে, মিষ্টি (ছাত্রীর ডাকনাম) আর আমি আছি।

আমি : ওঃ আচ্ছা, বলে আমি ওপরে উঠে এলাম দোতলায়।

যাক মিষ্টির ঘরের সামনে এসে দেখি দরজা ভেজানো কিছুটা। মেয়ের ঘর তাই ঢোকার আগে হালকা নক করে ডাকলাম, মিষ্টি….. সারা নেই। আরেকবার ডাকলাম খুব আলতো করে, দরজা ভেতরে উকি মারতেই দেখি -  ওহ বাবা ছাত্রী আমার, বিছানায় শুয়ে, কানে হেডফোন লাগিয়ে, এক হাতে মোবাইল নিয়ে কাজ করছে, কি কাজ?

নীল রং এর সর্টস টা হাঁটু অব্দি নামানো, সাদা টপ টা পেট অব্দি তোলা, আমার ছোট্ট ছাত্রী মনের সুখে দু পা ছড়িয়ে, ডান হাত চালাচ্ছে পুসি তে আর মোবাইল পর্ণ দেখছে,….. ফিঙ্গারিং করছে মন দিয়ে।

এই দেখে না, হটাত হকচকিয়ে গেলাম, কয়েক সেকেন্ড ভেবে পেলাম না কি করি, ওকে ডাকবো, নাকি, নিচে গিয়ে ওর ঠাকুমাকে বলবো , নাকি ………… student teacher choti golpo

ঠিক ৫ সেকেন্ড এর মধ্যে কাজ স্থির করে ফেললাম কি করবো, বাড়ি তে ত কেউ নেই, ঠাকুমা ত বাতের রুগী, ওপরে উঠতে পারে না, আর এসব জেনেই মিষ্টি, মনের আনন্দে ফিঙ্গারিং করছে, 

দরজা খোলা রেখেই, আমি যে প্রায় ৪০ মিনিট আগে চলে আসবো, তা কি করে জানবে। দরজার বাইরে দাঁড়িয়ে দেখতে লাগলাম চুপচাপ, 

মিষ্টি ফিঙ্গারিং করে যাচ্ছে, বেশ ৫ - ৭ মিনিট চলার পর, দেখলাম হাত থেকে ফোন টা রেখে জামার ভেতর হাত ঢুকিয়ে দিলো, বুঝলাম দুধের বোঁটা টিপছে । 

আরো হাফ মিনিট এরকম চালিয়ে একটু ঝাকুনি দিয়ে থামলো, বুঝলাম হয়ে গেছে। আমি দরজার থাম এ হেলান দিয়ে দাড়িয়ে আছি এখন। মিষ্টির কাজ শেষ। 

দরজার দিকে মাথা করে শুয়েছিল ভাগ্যিস, নাহলে এই চরম দৃশ্য আমার কপালে জুটতো না। বিছানা থেকে প্যান্ট না পড়েই নামলো, হাঁটুর কাছে থাকা প্যান্ট টা এক হাত দিয়ে ধরে, হয়ত বাথরুমে যেত ওভাবেই,….

নেবে আমার দিকে চোখ পড়তেই, “একি স্যার,বলেই হাত দিয়ে মুখ চাপা দেওয়ার চেষ্টা করলো, (মেয়েরাত লজ্জা পেলে বা অবাক হলে যেমন করে আর কি )

কিন্তু এতে হলো কি, হাঁটুর কাছে ধরে থাকা প্যান্ট টা নেবে মেঝে তে পরে গেলো, এবারে পরিষ্কার দেখতে পেলাম, হালকা চুল উঠেছে সবে। প্যান্ট টা কোনো রকমে তুলে নিয়ে দৌড়ে বাথরুমে চলে গেলো দৌড়ে।  2023 choti golpo পরকীয়া চটি গল্প

আমার তো এসব দেখে অবস্থা খারাপ, কিন্তু নাহ তাড়াহুড়ো করলে চলবে না গম্ভীর থাকতে হবে। একটু রাগী সুরে বললাম, “বেরিয়ে এসো, নাহলে আমি নিচে যাচ্ছি তোমার ঠাকুমা কে সব বলতে।” ঠিকযেমন ভেবেছিলাম, সঙ্গে সঙ্গে দরজা খুলে বেরিয়ে এলো নিচের দিকে তাকিয়ে আছে বললো

মিষ্টি : স্যার প্লিজ কাউকে কিছু বলো না, প্লিজ। আর হবে না। student teacher choti golpo

আমি : সে ঠিক আছে হবে ত নাই। কিন্তু যা করছিলে তার শাস্তি ত পেতেই হবে। চলো নিচে চলো ঠাকুমার কাছে, আর বলবো, অবশ্যই যেনো মা কে বলে, ব্যাপার টা।

মিষ্টি : স্যার প্লিজ, স্যার, আর করবো না।

আমার তো মজা লাগছে দারুন, বুঝলাম বেশ কেস জমেছে।

আমি : না না ওসব কথা শুনবো না, চলো নিচে, বলে হাত ধরে অল্প টানলাম,

মিষ্টি : স্যার তুমি যে শাস্তি দেবে, আমি করবো, কিন্তু বোলো না প্লিজ।

দেখলাম লজ্জায় মুখ লাল টকটকে আর মুখ কাদো কাদো হয়েছে, যাক কাজ হয় গেছে তাহলে।

আমি : যা বলবো আজ থেকে সব শুনবে। নাহলে তোমার মা এর ফোন নম্বর কিন্তু আছে, আমার কাছে

মিষ্টি : হ্যা স্যার হ্যা স্যার।


student teacher choti golpo

বেচারীর অবস্থা দেখে বেশ মজাই পেয়ে গেলাম, ওভার স্মার্ট মেয়ে, কথার ফুলঝুড়ি ছোটায়। আজ কি অবস্থা, ফিঙ্গারিং করতে গিয়ে স্যার এর কাছে ধরা পড়ে গেছে। student teacher choti golpo

আমি বললাম - তোমার ক্লাস মেট, কৌশানি ওকে কিন্তু কালই পড়াতে যাবো আমি, এই ঘটনা যদি বলি, বুঝতে পারছো ক্লাস এ মুখ দেখাতেই পারবে না কোনো দিন।

মিষ্টি : স্যার প্লিজ।

আমি : যদি এসব কিছু না চাও, তাহলে যা বলে যাচ্ছি পর পর সব করে যাবে চুপ চাপ। একটাও যদি প্রশ্ন করো আর কিছু বললে সেটা যদি ১০ সেকেন্ডের মধ্যে না করো তাহলে তোমার মা যা করার করবে তোমার সাথে, আর কৌশানি স্কুলের বাকি বন্ধুদের যা বলার বলবে। ওকে ?

মিষ্টি : হ্যা স্যার।

আমি : ঠিক আছে , ফোনে কি দেখছিলে দেখি নিয়ে আসো।

ও কিন্তু কিন্তু ভাব করে দাড়িয়ে রইলো, আমি বললাম , “১০ সেকেন্ডের মধ্যে কাজ , নইলে ……….”

ফোনটা বিছানার ওপর থেকে এনে আমার হাতে দিল, লক কুলেই দেখলম, ভিডিও প্লেয়ার এ একটা বেশ ভালো কোয়ালিটি এর পর্ণ চালানো, পজে রাখা, মেয়ে টা কুকুর পোজে ঠাপ খাচ্ছে সেরকম জায়গায় পজ্ করা।

আমি : এসব দেখো, আর প্যান্ট খুলে ওসব করো তাই না।

লজ্জায় নিচের দিকে চোখ করে আছে। চুপ করে। student teacher choti golpo

এবার আমার কাজ শুরু,

বললাম “এসব নোংরামির শাস্তি পেতেই হবে, ওঠো।” চেয়ার থেকে উঠলো। বললাম কান ধরো, ৫০ বার উঠ বস করো, আর বল ,“আমি আর এসব দেখবো না ”

শুরু করো,, ও একটু সংকোচ করছে দেখে, বললাম , “১ থেকে ৫ গুনবো, জাস্ট আর কিছু বলবো না” গুনতে হলো না, শুরু করলো উঠ বস করা, করে  থামলো , তখন পা কাপছে দেখলাম। ব্যাথায় । ঘেমে গেছে। নীল প্যান্ট ভিজে গেছে ঘামে। হাঁপাচ্ছে, আর কচি আপেলের সাইজের বুক দুটো বেশ সুন্দর দেখাচ্ছে তাতে।

আমি : এই সবে শুরু, এখনও অনেক শাস্তি দেবো। খাটে এসে বসো আমার পাশে ।

আসলো, বললাম ,“ কান ধরে নিল ডাউন করে বসো”।

চুপ চাপ করে নিল। এবার সামনে ঝুঁকে কনুই দিয়ে ভর দাও। মানে সোজা কোথায়, চার হাত পা হও। কিন্তু কান ধরে। করলো,, ফলে মাথা টা হয়ে গেলো নিচু, আর পাছা টা অনেক উচু হয় গেলো। ব্যাস এভাবেই থাকো। বাংলা চটি গল্প ২০২৩

বলে আমি কিছুক্ষন বসে থাকলাম। যেনো অন্য মনস্ক। কিন্তু আসলে মন দিয়ে পাছা টা দেখতে লাগলাম।তুলতুল করছে যেনো।

মিষ্টি : স্যার হাত ব্যাথা করছে, খুব। student teacher choti golpo

আমি : সে তো করবেই , তোমাকে কি আরামের জন্য দিয়েছি নাকি?

মিষ্টি : স্যার ব্যাথা করছে,,

আচ্ছা, বেশ তাহলে অন্য শাস্তি এবার, বলে পাছায় ঠাস করে চাপর মারলাম একটা, আহ্ করে উঠলো।

বললাম ,“ চুপ একদম, মুখে কোনো আওয়াজ হবে না,”। ঠাস করে আরো একটা চাপর মারলাম।

আমি : কান ছাড়ো। আমার দিকে পেছন ঘোরো।

ঘোরালো, চার হাত পা হয়েই থাকলো, উঠলো না। আমি আর পারলাম না, পাছাটা টিপে দিলাম জোরে,

মিষ্টি : স্যার কি করছো……

আমি : কিছু করছি না, চলো নিচে, আমিও সময় নষ্ট করতে চাই না, তোমার ঠাকুমাকে বলে, মাকে একটা ফোন করে, বাড়ি যাই। বেকার……..

বলে বিছানা থেকে উঠে যাওয়ার ভান করতে, student teacher choti golpo

মিষ্টি : না না স্যার সরি সরি, আর হবে না; বলে আমার হাত টা চেপে ধরলো।

আমি : আমি যাই করি না কেন সেই শাস্তি গুলো শুধু তোমার আমার মধ্যে থাকবে, আর তোমার কাজের কথা সবাই জানলে কি হবে ?

মিষ্টি : সরি , স্যার।।

আমি : যেরকম ছিলে সেরকম হও আর একটাও কথা না। আমি এবার পাছায় চড় মারলাম , বেশ কয়েক টা। আহ্ ওহ্ করতে লাগলো। বললাম ,“ আর বিছানায় ল্যাংটো হয় ওসব করবে?”

আমার মুখে এরকম কথা শুনে একটু থতমত খেলো, বুঝতে পারলাম,.. বললো, না স্যার আর করবো না।

আমি চর মারা থামিয়ে পাছা দুটো একটু করে টেপা শুরু করলাম । চুপ করে আছে দেখে, পোদের ফুটো বরাবর একটা আঙ্গুল দিয়ে খোঁচা দিলাম। চুপ.. 

এবারে আঙ্গুল টা একটু নিচের দিকে ছোঁয়ালাম, আরেকটু চাপ দিলাম আঙ্গুল দিয়ে, ভালো লাগছে , শ্বাস ফেলছে জোরে জোরে, আমি প্যান্ট এর ওপর দিয়েই আঙ্গুল ঘষতে লাগলাম, ও চুপ করে আছে, শ্বাস ফেলছে জোরে জোরে আমি ঘষা বাড়িয়ে দিলাম।

মিষ্টি : স্যার থামো ,আহ্হ্হ। ( গলার স্বর কেপে গেলো) student teacher choti golpo

কথা শেষ করার আগেই পিচ করে, যেখানে আঙ্গুল ঘষছিলাম সেই জায়গা টা একটু ভিজে গেলো। আমি আঙ্গুল দিয়ে আরো কয়েকবার খোঁচা দিয়ে বললাম, “তোমার তো মজা হচ্ছে, শাস্তির বদলে, ঠিক করে বসো, আমার দিকে ঘুরে ” দেখি এবার কেমন মজা হয়…..চলবে অনেক দুর...

Post a Comment

0Comments
Post a Comment (0)