ছেলে চাটে মায়ের গুদ mayer gud marar golpo

mayer gud marar golpo আষ্টেপিষ্টে ছেলেটাকে চারহাতপায়ে আঁকড়ে ধরে ওর বুকে চালতার মত মাইদুটো ঠেসে , গুদের ঠোঁট দুটো দিয়ে প্রবিষ্ট বাঁড়াখানা কামড়ে ধরে পিচিক পিচিক করে জল খসিয়ে নিস্তেজ হয়ে গেলাম।

জল খসার আমেজটা তারিয়ে তারিয়ে উপভোগ করেই একরাশ লজ্জা ঘিরে ধরল ছিঃ ছিঃ ছেলেটার বয়স বেশ কম বলেই মনে হচ্ছে অথচ আমার প্রায় ৩৮।

রুনু এমন করে লোভ দেখাল, মধ্য যৌবনের কামনার আগুন, তার উপর ২ বছরের উপোষ সব মিলিয়ে একপ্রকার বাধ্য হয়ে রাজি হয়েছিলাম ,

কিন্তু রুনুর যোগাড় করে আনা ছেলেটা যে এত ছোট হবে ভাবিনি। অবশ্য ছোট হলেও আরাম তো কম কিছু পেলাম না বরং এমন সুখও যে এতে পাওয়া যায় কল্পনার বাইরে ছিল।

এখন ভয় একটাই ছেলেটা বুঝতে পারেনি তো আমার পরিচয় ? না বোধহয়! যা অন্ধকার,রুনু ছেলেটাকে আমার কাছে ছেড়ে দিয়ে যাবার পর হাতড়ে হাতড়ে কোন রকমে ওর হাতটা খুঁজে পেয়েছিলাম ,

সেটা ধরে সামান্য টান দিতে ছেলেটা আমার বুকে ঘেঁসে এসেছিল তারপর মাই দুটো খানিক চটকা চটকি করে আমার একটা হাত ওর শক্ত বাঁড়াটায় ঠেকিয়ে দিয়েছিল,

আমি ওকে বুকে তুলে নিয়ে পা ফাঁক করে হাতে ধরা বাঁড়াটা গুদের মুখে ঠেকিয়ে দিয়েছিলাম নাহলে কিছুতেই ওর পক্ষে সম্ভব ছিলনা গুদের ফুটো খুঁজে বাঁড়া ঢোকানর।

কিন্তু এবার কি হবে অন্ধকারে খাট থেকে নামব কিভাবে! তা ছাড়া ছেলেটার তো এখনও হয়নি ধনটা ঠাসা রয়েছে আমার গুদে।  mayer gud marar golpo

যে ভাবে আঁকড়ে ধরেছিলাম,অল্প অল্প্ হাফাচ্ছে ছেলেটা । মুখে বলতেও পারছিনা ওকে উঠে পড়ার জন্য,আবার যদি চুপচাপ শুয়ে থাকি তাহলে ও আবার ঠাপাতে শুরু করবে ,

আবার জল খসিয়ে ফেললে আর উঠে বাড়ি যেতে হবে না,ছেলেটার বাঁড়াটা লম্বায় খুব বড় না হলেও বেশ মোটা, কোঁটটা থেঁতলে গেছে ওর বাঁড়াটার চাপে।তিরতির করে কাঁপছে ওখানটা ,এ অবস্থায় আবার হলে শরীর একেবারে ছেড়ে এলিয়ে যাবে।

আমার এইসব সাতপাঁচ ভাবনার মধ্যই আবার ঠাপ শুরু করল ছেলেটা,একটু ঝুঁকে এসে আমার বুকে মুখ গুঁজে দিল আমি হাত বাড়িয়ে ওর মাথাটা চেপে ধরতেই নাকে একটা চেনা তেলের গন্ধ পেলাম। এই গন্ধওলা তেলটা আমার নিজের ছেলে মাখে,হতে পারে এই ছোঁড়াও একই কম্পানির তেল মাখে।

তবু ছেলের প্রসঙ্গ মনে আসাতে কেমন লজ্জা লজ্জা করতে লাগল এই ছেলেটাও হয়তঃ আমার ছেলেরই বয়সী, যাঃ আমি একটা আধবুড়ি মাগী হয়ে ছেলের বয়সী অচেনা একটা ছেলের ঠাপ খাচ্ছি , যদিও ভীষণ ভাল লাগছে। mayer gud marar golpo

কিন্তু যতই ভাল লাগুক আর জল খসালে হবে না তার আগেই ওর মালটা আউট করে দিতে হবে এই ভাবনায় গোড়ালির উপর ভর দিয়ে ওর ঠাপের তালে তাল মিলিয়ে আমার গুরুভার পাছার তলঠাপ শুরু করলাম, তিন-চারটে তলঠাপ দিতেই ছেলেটা অস্থির হয়ে ছটফটিয়ে উঠল।

তারপর (যা ঘটল তা লিখে প্রকাশ করতে অনেকটা সময় লাগলেও ঘটনাটা ঘটে গেছিল চকিতে ) ছেলেটা গোঙানির মত উম্ম আওয়াজ করে ,” মাসিইই তোমার বন্ধুর গুদে ঢালছি! গেল শালির পোঁদের নাচুনিতে বেরিয়ে গেল আমার মাঃল” ।  কাকিমার ৩৬ সাইজের দুধ চুদলাম

ওর গলাটা চিনতে পেরে স্বাভাবিক প্রতিক্রিয়ায় চমকে উঠে না না বলে এক ঝটকায় ওকে সরিয়ে খাট থেকে নেমে হাত বাড়িয়ে শাড়ি সায়া যেটা হাতে ঠেকল নিয়ে দরজার দিকে ছুট লাগালাম, রুনু সোফায় বসে কি করছিল কে জানে সুইচ টিপে দিল ,চকিতে ঘাড় ঘুরিয়ে পলকে দেখলাম আমার অপসৃয়মান উলঙ্গ শরীরের দিকে তাকিয়ে আছে আমার নিজের ছেলে। mayer gud marar golpo

পাশের ঘরে কাপড়টা জড়াতে জড়াতে ভাবছিলাম ছিঃ ছিঃ রুনু শেষকালে ছেলেকে দিয়ে আমাকে, এখন এই পোড়ামুখ দেখাব কি করে! এমন সময় পাশের ঘর থেকে ছেলের গলা পেলাম ,’ মাসি তুমি শেষমেশ মাকে ফিট করলে”।


mayer gud marar golpo

কেন মাকে চুদে আরাম পেলি না , না তোর মায়ের গুদে রস ঝরল না-রুনুর গলা।

ছেলে- না তা নয়, তবু মাকে করা ……..

রুনু- কি এমন মহাভারত অশুদ্ধ হল শুনি , আমিও তো মায়ের বন্ধু মানে মায়েরই মত ,কই একবারও তো এসব বলিস নি বরং কি গো মাসি কবে নতুন মাগী ফিট করছ ? বলে তো হাম্লাচ্ছিলি।

ছেলে- যাঃ আমি মোটেও মাকে ফিট করতে বলি নি।

রুনু- তা বলিস নি বটে কিন্তু মায়ের কষ্ট টা বুঝবি না ,তোর বাবা মারা যাবার পর কত দিন হল বলতো তোর মা চোদন খায়নি। mayer gud marar golpo

আমি শুনে শিউরে উঠলাম ছিঃ ছিঃ রুনু এসব কি বলছে । রুনু আবার বলল তোর মা কষ্ট পাচ্ছিল বলেই আমাকে একটা লোকের কথা বলেছিল আর তুইও নতুন মাগী চাইছিলি ,আমি দুই এ দুই এ চার করে দিলাম।

ছেলে- কিন্তু মা অমন হুড়মুড় করে ছুটে পালাল কেন? মাকে কি বল নি আমার কথা !

রুনু- পাগল! তাহলে তোর মা এখানে আসতো? না তুই মাকে চুদতে পেতিস। আর পালিয়েছে লজ্জা পেয়ে ,যতই হোক পেটের ছেলেকে দিয়ে চোদাতে সব মেয়েরই লজ্জা করে। দাঁড়া তোর মাকে ধরে নিয়ে আসি । তা চুদবিতো মাকে না কি?

ছেলে- আমারও কেমন লজ্জা করছে মাসি। কিন্তু অজান্তে একবার যখন হয়েই গেছে তখন …….

রুনু- এই ত মরদ কি বাত !

আরে গুদ হল চোদার জন্য অত মা মাসি বাছতে গেলে চলে না , দাঁড়া তোর মায়ের লজ্জাটা ভাঙিয়ে নিয়ে আসছি।

রুনু এ ঘরে এসে আমাকে ব্লল,’ কি রে অমন করে ছুটে পালিয়ে এলি কেন?

আমি-ছিঃ ছিঃ রুনু এটা কি করলি বল তো! mayer gud marar golpo

রুনু- বারে তুইতো বলেছিলি অনেকদিন চোদন খাসনি কাউকে একটা পেলে গুদের কুটকুটানি খানিক লাঘব হয়।

আমি- হয়তঃ বলেছিলাম কিন্তু নিজের ছেলেকে দিয়ে ! এ ভাবাও পাপ ছিঃ ছিঃ।

রুনু- রাখ ও সব পাপ পূন্যের বিচার ,নিজেকে বঞ্চনা ক্রা পাপ নয় ! যদি পাপও হয় তবে বহু মেয়ে এই পাপে পাপি!

আমি- কি যা তা বলছিস আমিই প্রথম এই পাপ কাজ করলাম আমার মরা ছাড়া গতি নেই বলে ডুকরে উঠলাম । student teacher choti golpo

রুনু-মহুয়া শান্ত হ, আমাদের অফিসে আশা বৌ্দির বয়স ৪৫-৪৬ হবে নিয়মিত ছেলের সাথে শোয়, ঘটনাটা আমি জানি,খুজলে অমন বহু মা-ছেলের চোদাচুদির কথা জানতে পারবি।

আমি- হতে পারে তবু আমি কিছুতেই পারব না,মরলে আমার শান্তি হবে।

রুনু এবার প্রায় আমাকে ধমকে উঠল কেন পারবিনা ছেলেটাকে জন্ম দিয়েছিস বলে । এরপর যদি তোরা সহজ না হতে পারিস বাড়িতে ওর সামনে মুখ দেখাবি কি করে,  mayer gud marar golpo

আর তুইশুধু নিজের কথা ভাবছিস তোর ছেলেও ভাবতে পারে তুই ওকে ভালবাসিস না ,বা মায়ের গুদ মারার অপরাধ বোধে যদি কিছু করে বসে। তার চেয়ে দুজনে সুখও লুটবি অথচ কাকপক্ষিতে টের পাবে না।

রুনুর যুক্তিটা এবার আমার মনে ধরল সত্যি কথা ছেলেটার দিকটা একবারও ভাবিনি ও যদি কিছু করে বসে ,না না তার চেয়ে…..

আমার নীরব ভাবনায় রুনু ভাবল আমি বোধহয় রাজি হয়ে গেছি তাই আরও একটু ইন্ধন দিল কামনার আগুনে বলল ,’ তুই তো আসল সময়ে উঠে পালিয়ে এলি , তোর ছেলে যা বীর্য ঢালে না একবার নাড়িতে নিলে আর ছাড়তে ইচ্ছা করে না, পুরো ভাসিয়ে দেয়, দেখবি চল মেঝেতে কত দূর ছিটকে এসেছে।

আমি রুনুর অতিশয়ক্তি তে অবিশ্বাসের সুরে বলে ফেললাম খাট থেকে মেঝেতে ছিটকে এল কিভাবে । রুনু সে কথা্র জবাব না দিয়ে বল” তবে আর বলছি কেন চ চ দেরি করিস না তোর ছেলে ধন খাঁড়া করে বসে আছে চুদবে বলে।

আমি সম্মোহিতের মত বললাম যাব বলছিস রুনু আমার হাত ধরে টান দিয়ে বলল তোদের মা –ছেলের সামনা সামনি ঠোকাঠুকি হয়ে গেলে আমার শান্তি।  mayer gud marar golpo

আমি কিংকর্তব্যবিমূড় হয়ে রুনুর সাথে ছেলের চোদন খেতে চললাম। রুনু আমার হাত ধরে টেনে ছেলের সামনে এনে ছেলেকে বলল ,”এই বদমাশ লজ্জাবতী লতা হয়ে বসে থাকলে হবে মাকে গরম করতে হবে না ! মায়ের গুদে ফ্যাদা ঢেলে ভাসিয়ে দে ,নে ধর বলে আমাকে ওর দিকে ঠেলে দিল।

আমি হুমড়ি খেয়ে ছেলের উপর পড়তেই ছেলে দুহাতে আমাকে জড়িয়ে ধরল তারপর মৃদু স্বরে বলল ,” মা তোমার এত কষ্ট আগে বলনি কেন” আমি- যাঃ মা হয়ে ছেলেকে একথা বলতে লজ্জা করেনা বুঝি , তাছাড়া জানব কি করে তুই এত বড় হয়ে গেছিস যে০০ মাগী চুদতে শিখে গেছিস রুনু আমার কথার পাদপূরন করে দিল। তারপরই ছেলেকে বলল এখন থেকে আমাদের দুজনকে সামলাতে হবে, পারবি তো?

ছেলে খুব পারব বলেই লজ্জায় মাথা নিচু করে নিল।রুনু –ওঃ আবার লজ্জা কেলান হচ্ছে! একটু আগেই আমার বন্ধু ভেবে মাকে তো চুদে দিয়েছিস এখন শুধু বুকে জড়িয়ে রাখলে হবে, ল্যংটো করে গুদ ফুদ গুলো দেখে নে।  mayer gud marar golpo

পরখ করে দেখে নে তোর মা মালটা কেমন! তোর মায়ের জায়গায় আমি থাকলে এতক্ষনে তো আমার পাছা খাবলে, মাই চটকে শেষ করে দিতিস।

রুনুর কথায় ছেলে আমার আঁচলটা টেনে নামিয়ে দিল ফলে বুকদুটো উদোম হয়ে গেল কারন ব্লাউজ আর ব্রাটা আগেই এখানে খোলা পড়ে রয়েছে তখন থেকে। 

যাইহোক ছেলে আমার উদোম বুকদুটো হাঁ করে গিলতে থাকল, খানিকটা লজ্জায় হাত দিয়ে বুকদুটো আড়াল করতেই ছেলে কোমরে জড়ো থাকা শাড়ীটা টান মেরে ফরফরিয়ে খুলে দিয়ে 

আমার উলঙ্গ দেহটা বুকে তেনে নিল,কোমরে একটা হাত বেড় দিয়ে ধরে অন্য হাতটা দিয়ে পর্যায়ক্রমে মাইদুটো টিপে ও চুষে চলল , তারপর কোমরের হাতটা আমার ভারী দলমলে পাছার উপর ঘুরে বেড়াতে লাগল ।

অন্যরকম একটা অনুভুতি এবং উত্তেজনায় আমার শরীর ঝনঝন করে উঠল , মা হয়ে ছেলের সঙ্গে চোদাচুদি শুধু অবৈধ নয় অশ্লীলও বটে কিন্তু ফেরার উপায় নাই তাই চোখ কান বুজে ছেলের আদর খেতে খেতে জানান দিলাম আমি খুশি,  mayer gud marar golpo

কামত্তোজিত ওর মাথাটা বুকে চেপে ধরলাম ,চুলের মধ্যে আঙুল চালিয়ে দু-একবার বিলি কেটে খামচে খামচে ধরতে থাকলাম,ছেলে মাইচোষা থামিয়ে চুমু খেতে শুরু করল ,মুখ ঘষতে থাকল আমার বুকে পেটে তলপেটে ।

আমি চোখ বুজে ছেলের আদর উপভোগ করছিলাম হঠাৎ ছেলে হাঁটুমুড়ে বসে পড়ে মুখ ঘষতে শুরু করল ঊরুসন্ধিতে জিভ দিয়ে এলোপাথাড়ি চাটতে সুরু যোনীবেদি ও কুঁচকির কাছটা। 

আমি ঘেন্নায় ,”আঃ টিকু মুখ সরা ,ছাড় বাবা নোংরা ওখানে মুখ দিতে নেই ওঠ –বলে নিচু হয়ে ওকে তুলতে চেষ্টা করলাম ,তাতে আমার উরুদুটো একটু ফাঁক হয়ে গেল।

এমনিতেই ছেলে আমার পাছার তাল তাল মাংস খামচে ধরেছিল উরুদুটো ঈষদ ফাঁক হতেই ,আরও গভীরে চালিয়ে দিল ওর জিভটা ,লম্বালম্বি টান দিল গুদের চেরাটাতে ,কোঁটের উপর গরম লকলকে জিভের ছোঁয়া লাগল আর 

পারলাম না ওকে সরাতে ,এত বছরের যৌনজীবনে কখনও এত ভাল লাগেনি,অনাস্বাদিত সেই সুখের আবেশে উরুদুটো আপনাআপনি ছড়িয়ে যেতে থাকল, কোমরটা আমার নিয়ন্ত্রনের বাইরে চেতিয়ে উঠল, লকলকে গরম জিভটা এবার যোনীমুখ,কোঁট ছুঁয়ে ভেতরের দেয়ালে ঘুরে বেড়াতে লাগল।

হিতাহিতজ্ঞানশূন্য হয়ে ছেলের মাথাটা ঠেসে ধরলাম পায়ের ফাঁকে গোঙাতে গোঙাতে বললাম ,” আঃ মাগো আর পারছি না , খাঃ চাট, চুষে কামড়ে শেষ করে ফ্যাল আমাকে ,  mayer gud marar golpo

ইসস হ্যাঁ হ্যাঁ ঐভাবে ঐভাবে জিভ দিয়ে নাড়া ইইক্ক ইইসসস ,চোখের সামনে সব আবছা হয়ে গেল এতক্ষণ যে রসের ধারা চুঁইয়ে চুঁইয়ে নামছিল সেটা তলপেট ভেঙ্গেচুরে স্রোতের মত নামতে থাকল ,পায়ের জোর কমে গেল ঐ রকম পা ফাঁক করা অবস্থায় ছেলের মুখ , গলা, বুক বেয়ে ধীরে ধীরে বসে পড়লাম ।

গুদটা রসের একটা বলীরেখা টেনে গেল ছেলের শরীরে । সম্বিত ফিরতে দেখি আমি ছেলের কোলে উবু হয়ে বসে আর ও আমাকে আঁকড়ে ধরে একদৃষ্টে আমার মুখের দিকে তাকিয়ে আছে। 

আবেগে উদ্বেল হয়ে চকাম করে ওর ঠোঁটে একটা চুমু খেতেই একরাশ লজ্জা ঘিরে ধরল ,ছিঃ ছিঃ ছেলের মুখে রস বের করে ফেললাম , ধড়মড় করে উঠতে যেতেই রুনু বাঁধা দিল, 

চেপে বসিয়ে দিয়ে বলল ,’ মৌ তুই কিরে! নিজে বারবার জল খসাচ্ছিস অথচ ছেলেটাকে একবারও ঢালার সুযোগ দিচ্ছিস না। রুনুর যুক্তি সঠিক মনে হল কিন্তু সরাসরি ছেলেকে ঢোকানোর কথা বলতেও আটকাচ্ছিল তাই বললাম ,’ বারে আমি কি বারণ করেছি নাকি ?

রুনু- না বারন করিস নি ,কিন্তু সাহায্যও করিস নি।

আমি- বল কি করব

রুনু- কি আবার করবি, ছেলের বাঁড়া টা গুদের মুখে ঠেকিয়ে ধর তবে তো ও ঢোকাবে, নাকিরে টিকু?

ছেলে-হ্যাঁ ভীষন সুড়সুড় করছে । mayer gud marar golpo

আমি বুঝলাম নাচতে নেমে আর ঘোমটা দিয়ে লাভ নেই, তাই ঐ অবস্থায় পাছাটা একটু তুলে ছেলের খাঁড়া বাঁড়াটা একহাতে ধরে গুদের মুখে সেট করে একটু চাপ দিলাম । 

পুচ করে বাঁড়ার মুন্ডিটা ঢুকতেই ছেলেকে বুকে জড়িয়ে নিয়ে শোবার চেষ্টা করলাম । মৌ না ,মৌ না করে রুনু চেঁচিয়ে উঠল, টিকু হাফিয়ে গেছে ও এখন ঠাপাতে পারবে না.। তুই টিকুর কোলে বসেই ঠাপ দিতে থাক।

আমি বুঝলাম রুনু আমাদের মা-ছেলের সমর্পকের আড়ালটা একেবারে ভেঙে শেষ করে দিতে চাইছে, অবশ্য আড়াল আর আছেই বা কি! ছেলে তো আমার চরম গোপন স্থানে মুখ দিয়ে বসে আছে,তবে আমিই বা কেন দ্বিধা করব, তাই মোহিনী হেঁসে বললাম ,” ও বাবু আমার হাফিয়ে গেছে! নেঃ মায়ের ঠাপ সামলাঃ বলে ভারী পাছাটা একটু তুলে আবার বসিয়ে দিলাম বাঁড়ার উপর।

ছেলে আচমকা ধাক্কাটা সামলাতে খামচে ধরল আমার নরম পাছা ,দুহাতে ছানতে লাগল মাখন কোমল মাংসের তাল ।  mayer gud marar golpo

আবার বসালাম সাপের ছোবলের মত একটা ঠাপ এবার ছেলের বজ্রকঠিন বাঁড়াটার অনেকটাই ঢুকে গেল, ঢোকার সময় আমার গুদের ভেতরের ঠোঁট দুটো ঘষটে ফাঁক হয়ে গেল , কোঁটটা চেপে ধরল যন্তরখানা , 

আপনি থেকেই মুখ দিয়ে শিসকি বেরিয়ে গেল,তারপর সাপ যে ভাবে শিকার গেলে সেইভাবে কোমরটা আগুপেছু করে গোটা বাঁড়াটা গুদস্থ করলাম। 

ছেলে আমার শরীরের ভারে ক্রমশঃ শুয়ে পড়ল, একদিন আগেও যে নির্লজ্জতা কল্পনা করতে পারতাম না আজ তাই করলাম । পুরো বাঁড়াটা গুদে ভরে ছেলেকে পক্ষীশাবকের মত বুকে ঘিরে ধরে ওর মুখে একটা মাই গুঁজে দিলাম ।

ছেলে আমার সমস্ত ক্রিয়াকলাপে সমানে তাল মেলাল, মুখে পুরে মাইদুটো চুষতে লাগল ক্রমান্বয়ে ,দু হাত দিয়ে কখনও আদর করে পীঠে সুরসুরি দিচ্ছিল কখনও খাবলে ধরে মুচড়ে মুচড়ে দিচ্ছিল পাছাটা।

আমি বিভোর হয়ে ছেলের ঠোঁটে ঠোঁট লাগিয়ে আদর উপভোগ করছিলাম এমন সময় রুনু তাড়া দিল ,” বাব্বাঃ মৌ প্রথম দিনেই এত ,শুধু বাঁড়া গুদে ভরে বসে থাকলে হবে ঠাপা ঠাপিয়ে ছেলের মালটা আউট করে দে। তোদের মা-বেটার কীর্তি দেখে ভীষন খপ খপ করছে রে গুদটা , তোর হলে আমাকে একবার নিতে হবে। mayer gud marar golpo

রুনুর নির্লজ্জতায় আমার লজ্জা দূর হয়ে গেছিল গুরুভার পাছাটা তুলে তুলে ঠাপাতে শুরু করলাম,প্রতিবার ছেলের বাঁড়া বেয়ে গুদটা তুলে ঠেসে বসিয়ে দেবার সময় কোঁটটা ছেলের বাঁড়ার মুন্ডিটার খাঁজে লেপ্টে গিয়ে অসহ্য সুখানুভুতি হচ্ছিল 

পুটকির ব্যাথায় মাগী ছটফট করতে লাগলো putki choda

হড়হড়ে নালে ভরে উঠছিল যোনিপথ ,পিচ্ছিল ঘর্ষণে পচাক পচাৎ পচ্চচ পচ আওয়াজ হচ্ছিল প্রতি ঠাপে , যোনিমুখ থেকে ভয়ঙ্কর সুড়সুড়ি তলপেটে ছড়িয়ে পড়তে লাগল পাছে আবার অর্গাজম হয়ে যায় এই ভাবনায় যোনিমুখ সংকুচিত করে ঠাপ চালাতে থাকলাম ছেলের বীর্যপাত তরান্বিত করতে।

অল্পক্ষণেই ফল হল ছেলে গুমরিয়ে উঠল ,”আহঃ মাঃ অমন করে ওখানে চাপ দিও না,মাল বেরিয়ে যাবে এ এ বলতে না বলতে ভীষণভাবে ছটফটিয়ে উঠে আমার গামলার মত পাছাটা আঁকড়ে ধরে গেল গুদমারানির গাঁড়ের দুলুনিতে বেরিয়ে গেল, 

নাও মা তোমার গুদে ঢালছি “ আমি অনুভব করলাম ওর বাঁড়াটা ফুলে ফুলে উঠছে অর্থাৎ প্রতি দমকে বীর্যের গরম স্রোত আছড়ে পড়ছে আমার জরায়ুর গভীরে ,সেই স্রোতের ধারায় আমি ভেসে গেলাম ,আমার সমগ্র সত্বা চাতক পাখির মত সেই বীর্যের ধারা শুষে নিতে থাকল । mayer gud marar golpo

আমাদের দেহ দুটো এক হয়ে কতক্ষণ লেপটে ছিল জানিনা। গুদ-বাঁড়ার সংযোগস্থলটা রসে আর আমাদের দেহ দুটো ঘামে মাখামাখি হইয়েছিল। শ্বাস- প্রশ্বাস স্বাভাবিক হতে আমি উঠতে গিয়ে বাঁধা পেলাম ছেলে বলল ,” আরও একটু এভাবে থাকো না মা ,তুমি আমার সোনা মা ,আমার ভাল মা ।

আমি বললাম, সোনা না হাতি এতক্ষণ তো মাগী ,ছাগী, গুদমারানি কত কি বলছিলিস!

ছেলে- সরি মা উত্তেজনায় মুখ দিয়ে বেরিয়ে গেছে।

Post a Comment

0Comments
Post a Comment (0)