ভাগ্নির গুদের মিস্টি গন্ধ mama vagni choti

mama vagni choti সোনালী কে দিয়ে বাড়া চোষাতে আমার খুব মজা লাগছিল, কারণ সোনালী কে চোদার আমার বহু প্রতীক্ষিত ইচ্ছে পুর্ণ হতে যাচ্ছিল। 

একটু বাদে আমি সোনালীর ৩৪ সাইজের বড় বড় ফর্সা মাই গুলো মুখে নিয়ে চুষতে লাগলাম, যার ফলে ওর খয়েরী বোঁটা গুলো ফুলে আঙ্গুরের মত হয়ে গেল। 

এরপর আমি চিৎ হয়ে শুয়ে ওকে ইংরাজীর ৬৯ সংখ্যার মত আমার উপরে শুইয়ে নিলাম যাতে ওর গুদ আর পোঁদ আমার মুখের সামনে এসে গেল। আমি ওর গুদে ও পোঁদে মুখ দিলাম।

ওর গুদের চারিদিকে ঘন বাল ছিল কিন্তু পোঁদের চারিদিকে বাল ছিলনা। ওর গুদে মুখ দেবার সময় ওর বাল আমার নাকে লেগে শুড়শুড়ি হচ্ছিল, কিন্তু খুব মজা লাগছিল। 

ওর পোঁদ থেকে একটা মিষ্টি গন্ধ বের হচ্ছিল, সেটা আমি খুব আগ্রহের সাথে শুঁকছিলাম। আমি সোনালীর গুদ ও পোঁদ চাটতে লাগলাম আর ও আমার বাড়া চুষতে লাগল।  mama vagni choti

আমার বাড়াটা খুব রসিয়ে গেছিল, সোনালী রসটা চেটে খেয়ে নিল। আমিও সোনালীর গুদের মধু চাটলাম, কি অসাধারন স্বাদ সোনালীর যৌনরসের!

আমার নেশা হতে লাগল। এতক্ষণে সোনালীর লজ্জা পুরোপুরি কেটে গেছিল। সোনালীর রস বেরিয়ে যাবার ফলে পেচ্ছাব পেয়ে গেল। 

ও আমায় সাথে নিয়ে টয়লেটে গেল আর আমার সামনে উভু হয়ে বসে ছরছর করে মুততে লাগল। সারা ঘর ওর মুতের ছরররর…. আওয়াজে ভরে গেল। 

সোনালী আমাকে ওর সামনে মুততে বলল। আমি ‘মুত পায়নি’ বলায় ও বলল, “মামা, এখন যদি না মোতো, তাহলে চোদার শেষে আমার গুদে বীর্য না ফেলা অবধি তোমায় মুততে দেব না, তখন বাড়াটা হাতের মুঠোয় নিয়ে দাঁড়িয়ে থাকবে।”

আমি ভয়ে ওর সামনে মুততে লাগলাম। আমি মোতার সময় সোনালী আমার বাড়াটা নিজের হাতের মুঠোয় ধরে রাখল আর দুষ্টুমি করে মাঝে মাঝে টিপে দিতে লাগল যার ফলে আমার মুতটা আটকে আটকে হচ্ছিল।  mama vagni choti

সোনালী হাসতে হাসতে বলল, “দেখ মামা, তোমার মোতাটাও কিন্তু আমার হাতে, আমি চাইলে তবেই তুমি মুততে পারবে। তবে তোমার বাড়াটা হেভী। এত দিন অপেক্ষা করার পর বেশ তাগড়াই জিনিষ হাতিয়েছি, তাই না?”

মুতে আসার পর সোনালী বিছানায় চিৎ হয়ে ঠ্যাং ফাঁক করে শুয়ে পড়ল আর আমাকে ওর উপরে উঠে, ওর গুদে বাড়া ঢোকাতে অনুরোধ করল। মা ছেলে বিয়ে করে চুদাচুদির সংসার শুরু

আমি আমার ৭” লম্বা শক্ত বাড়ার মুণ্ডুটা ওর গুদের মুখের সামনে ধরে একটু চাপ দিলাম…. আহ, মরে গেলাম…. কি জোর ব্যাথা লাগছে….. বলে সোনালী ককিয়ে উঠল। 

অনেক দিন ওর গুদটা ব্যাবহার না হবার ফলে একটু সরু হয়ে গেছিল। আমি সোনালীর গালে চুমু খেয়ে, ঠোঁট চুষে, মাথায় হাত বুলিয়ে দিয়ে ওকে একটু উত্তেজিত করলাম তারপর এক হাত দিয়ে 

মাই টিপতে আর দ্বিতীয় মাই টা চুষতে চুষতে জোরে এক ঠাপ মারলাম। আমার আধখানা বাড়া সোনালীরানীর গুদে ভক্ করে ঢুকে গেল। mama vagni choti

সোনালী ব্যাথায় আরো জোরে চেঁচিয়ে উঠল।আমি ওকে বোঝালাম, “সোনালী একটু সহ্য কর, আসলে অনেক দিন তোমার গুদে বাড়া না ঢোকার ফলে গুদটা সরু হয়ে গেছে। একবার পুরো বাড়াটা ঢুকে গেলে আর তোমার ব্যাথা লাগবেনা।


mama vagni choti

আমি আবার এক জোরালো ঠাপে আমার গোটা বাড়াটা সোনালীর গুদে পুরোপুরি ঢুকিয়ে দিলাম। এইবার সোনালীর আর ব্যাথা লাগল না এবং ও আমার প্রতিটি ঠাপ উপভোগ করতে লাগল। 

আমি ওর মাইগুলো বেশ জোরেই টিপছিলাম এবং সোনালীও মাই এবং কোমর উঁচিয়ে দিয়ে আমায় মাই টিপতে আর ঠাপাতে অনরোধ করতে লাগল। 

জীবনে প্রথম পুরুষের শক্ত হাতের টেপানি খেয়ে ওর মাইগুলো লাল হয়ে গেল আর বোঁটা গুলো শক্ত হয়ে গেল। এখন সোনালীর হড়হড়ে গুদে আমার বাড়াটা খুব সহজেই ঢোকা বেরুনো করছিল। 

ও নিজের গোড়ালি দিয়ে আমার পোঁদের ঠিক উপরে পাছায় চাপ দিচ্ছিল, যাতে আমার বাড়াটা ওর গুদে পুরোটাই ঢুকে থাকে।  mama vagni choti

এই মুহূর্তে আমাদের সম্পর্ক শ্বশুর ও বধুর স্থানে উলঙ্গ প্রেমিক প্রেমিকার সম্পর্কে পরিনত হয়ে গেছিল। আমি আমার প্রায় সমবয়সী ভাগ্নে বৌকে চুদে আমার বহু দিনের ইচ্ছে পুরন করছিলাম।

প্রায় কুড়ি মিনিট একানাগাড়ে ঠাপানোর পর সোনালী আমার বাড়ার ডগায় যৌনরস ছাড়ল আর আমায় বীর্য ঢালতে বলল। আমি আরও কয়েকটা মোক্ষম ঠাপ দিয়ে সোনালীর গুদের ভীতর বীর্য ঢাললাম।

সোনালী একটা স্বস্তির নিশ্বাস টেনে বলল, “মামা, আজ তোমার জন্য আমি সম্পুর্ণ নারীত্ব পেলাম ও বিবাহিত জীবনের আনন্দ উপভোগ করলাম। 

আমার ন্যাংটো শরীর তোমার ভাল লেগে থাকলে তুমি প্লীজ আবার এসো এবং আমাকে চুদে আমার ক্ষিদে মিটিয়ে দিও।

আমি বললাম, সোনা, আমি তোমায় ন্যাংটো করে চুদে ধন্য হয়ে গেছি। আমি তোমাকে বারবার চুদতে চাই। আবার কবে আসব বল?

সোনালী বলল, “এখন কয়েকদিন তোমার কাজের শেষে রোজ সন্ধ্যে বেলায় এস। ঐ সময় বাড়িতে কেউ থাকেনা। তখন তুমি ঘন্টা খানেক আমায় প্রাণ ভরে চুদে দিও।  mama vagni choti

তোমার কাছে কয়েকদিন নিয়মিত ভাবে চুদলে আমার গুদটা চওড়া হয়ে যাবে এবং বাড়া ঢোকালে ব্যাথা লাগবেনা। আগামীকাল আমি বাল কামিয়ে রাখব, তাহলে আমার মসৃন গুদে তুমি তোমার মুখ রগড়াতে পারবে।”

সোনালীর বাড়ি থেকে ফিরে এসে আমার যেন আর সময় কাটছিল না। সবসময় আমার চোখের সামনে সোনালী যেন ন্যাংটো হয়ে ঘুরে বেড়াচ্ছিল। 

পরদিন সন্ধ্যে বেলায় কাজের ফিরত সোজা ওর বাড়ি চলে গেলাম। ঐ সময় বাড়িতে কেউ ছিলনা। সোনালী চোদনের জন্যে তৈরী হয়ে বসেছিল। 

সে বলল, “মামা, আমি গতকালে আমাদের চোদাচুদির অভিজ্ঞতাটা তোমার ভাগ্নে কে বলেছিলাম।সে এই ঘটনা জানার পর নিশ্চিন্ত আর খুব খুশী হল এবং তোমার কাছেই আমার শরীরের ক্ষিদে মিটিয়ে নিতে বলল। 

সে তোমার কাছে চুদে পেট করে নিতে বলছিল কিন্তু এই মুহুর্তে আমি পেট করতে রাজী নই। আমি আগে বেশ কিছুদিন তোমার কাছে চোদাচুদির মজা নেব, তারপরে বাচ্ছা নেব।  mama vagni choti

কাজেই আমাকে চুদতে আসার জন্য তোমার আর কোনও দ্বিধা করার দরকার নেই, তুমি যখনই সুযোগ পাবে এখানে এসে আমায় চুদবে।

আমি বললাম, “সোনালী, সে ত আমার সৌভাগ্য গো, আমি তাহলে বেশ কিছুদিন তোমায় চুদে ফুর্তি করতে পারব।

সোনালী সাথে সাথেই আমায় ওর শোবার ঘরে নিয়ে গিয়ে নিজের সমস্ত জামা কাপড় খুলে ন্যাংটো হয়ে গেল এবং আমাকেও পুরো ন্যাংটো করে দিল। 

সোনালীর ন্যাংটো শরীর দেখে আমার বাড়া খাড়া হয়ে গেছিল। সোনালী বাড়াটা নিজের হাতের মুঠোয় নিয়ে বলল, “সোনাটা আজ আমার বাল কামানো গুদে ঢুকে খেলা করবে।”

আমি খপাৎ করে সোনালীর মাইগুলো ধরে টিপতে টিপতে ওকে আমার কোলে বসিয়ে নিলাম আর ওর গুদের মুখে আমার বাড়াটা ঠেকিয়ে জোরে এক ঠাপ দিলাম। 

আমার গোটা বাড়াটা একবারেই সোনালীর গুদে ঢুকে গেল। সোনালী আমার কোলে বারবার লাফাতে লাগল।  mama vagni choti

যার ফলে ওর গুদটা খুব হড়হড়ে হয়ে গেল আর প্রতিবার ও কোলে চাপ দেবার সময় আমার বাড়াটা ওর গুদের একদম ভীতর অবধি পৌঁছে যেতে লাগল।

সোনালী লাফানোর ফলে ওর পুরুষ্ট মাইগুলো আমার মুখের সামনে দুলতে লাগল। আমি এক হাতে ওকে জড়িয়ে ধরে আর এক হাতে ওর মাই টিপতে লাগলাম। 

ও এতটাই উত্তেজিত হয়ে গেছিল যে গতকাল ওর মাই জোরে টেপার ফলে কিছুক্ষণ আগে অবধি ব্যাথা অনুভব করছিল, এই মুহুর্তে সেটা ভুলে গিয়ে টেপানোর জন্য নিজেই মাইগুলো এগিয়ে দিচ্ছিল।

প্রায় ১৫ মিনিট লাফালাফির পর সোনালী নিজের যৌনরস দিয়ে আমার বাড়া চান করিয়ে দিল। আমিও ওর গুদে বীর্য ভরে দিলাম। কাকিমা কে চুদতে গিয়ে মাকে ও চুদতে হয়

কিছুক্ষণ বিশ্রাম নেবার পর আমরা টয়লেটে গিয়ে পরস্পরের যৌনাঙ্গ ধুয়ে দিলাম। সোনালী বলল, “মামা, এখনও অনেক সময় আছে,  mama vagni choti

আমাকে আরও একবার চুদে দাও না। তাছাড়া তুমি আমার গুদ চাটবে বলে আমি বাল কামিয়ে মসৃন করে রেখেছি। আমার গুদটা একটু চেটে দাও প্লীজ।

এই বলে সোনালী পা ফাঁক করে চিৎ হয়ে শুয়ে পড়ল আমি ওর মাখনের মত নরম গুদ চাটতে লাগলাম। ওর গুদে জীভ ঢোকানোর ফলে ও খুবই উত্তেজিত হয়ে গেছিল আর প্রতিবার জীভ ঢোকানোর সময় লাফিয়ে উঠছিল। 

খানিক্ষণ গুদ চাটার পর সোনালী আমায় চুদতে অনুরোধ করল। আমি ওকে বললাম, “সোনালী গতকাল যখন তুমি উল্টো হয়ে আমার উপর শুয়েছিলে তখন তোমার পাছা আর পোঁদটা আমার খুব সুন্দর লেগেছিল। তোমার পোঁদের মিষ্টি গন্ধ এখনও আমার নাকে লেগে আছে।

আজ তুমি প্লীজ একটু সামনে দিকে হেঁট হয়ে পোঁদ উচু করে দাঁড়াও। আমি পিছন দিয়ে তোমার গুদে বাড়া ঢুকিয়ে তোমার পাছা উপভোগ করব। mama vagni choti

সোনালী সাথে সাথে পোঁদ উচু করে দাঁড়াল। আমি পিছন দিয়ে ওর গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে লাগলাম। ওর স্পঞ্জের মত নরম পাছা আমার দাবনার সাথে বারবার ধাক্কা খেতে লাগল। 

ভচ ভচ শব্দে সারা ঘর ভরে গেল। আমার ঠাপ মারার ফলে ওর মাইগুলো খুব জোরে দুলছিল। আমি ওর শরীরের দুই পাশ দিয়ে হাত বাড়িয়ে ওর মাইগুলো মুঠোয় নিয়ে পকপক করে টিপতে লাগলাম। 

প্রায় আধঘন্টা আমাদের কসরত চলার পর সোনালী আবার জল খসালো, আমিও সাথে সাথেই বীর্য খসিয়ে দিলাম।

এরপর থেকে আমি সোনালীকে খুব ঘনঘন চুদতে লাগলাম। একবছর ধরে চুদে আনন্দ নেবার পর সোনালীর মা হবার ইচ্ছে হল। 

তখন ও আমায় রোজ এসে চুদতে অনুরোধ করল। প্রায় তিন মাস রোজ ঠাপানোর পর সোনালী গর্ভবতী হলো এবং নয় মাস বাদে একটা ফুটফুটে সুন্দর বাচ্ছার জন্ম দিল।  mama vagni choti

বাচ্ছাটাকে নিয়ে সোনালী ও নীলু দুজনেই মেতে উঠল। ওদের জীবন আনন্দে ভরে গেল। আমার মনে হল একটা অবৈধ সম্পর্কের ফল ও কত মিষ্টি হতে পারে। এর পরে আমি মাঝে মাঝে ওদের বাড়ি গিয়ে সোনালীর যৌনক্ষুধা মিটিয়ে আসছি।

Post a Comment

0Comments
Post a Comment (0)