madam choti golpo ম্যাডামের সাথে মিস্টি চুদাচুদি

madam choti golpo ম্যাডাম যেদিন প্রথম কলেজে আসেন সেদিন থেকে তার ওপর আমার নজর ছিল। ম্যাডাম ফর্সা, কাঁধ অবদি চুল, পাতলা ব্লাউজের ভেতর দিয়ে তার ব্রা দেখা যাচ্ছিল। 

সাদা শাড়ী পরণে ছিলো তার। পরে জানতে পারলাম উনি বিভাহিত মহিলা। সবার মতো আমিও হা করে দেখছিলাম ওনাকে। 

তারপর জানলাম উনি আমাদের ক্লাসের নতুন শিক্ষিকা। আমাদের আর পায় কে, যে যত ক্লাস মিস করুক না কেনো ম্যাডাম আর ক্লাস এ কারোর আবসেন্ট থাকতো না। আমি ফার্স্ট বেঞ্চ এ বসলাম ম্যাডামকে ভালো করে দেখার জন্যে। ম্যাডাম আর মতো সেক্সী মহিলা আর হয় না।

এইভাবে দেখে দিন কাটতে লাগলো, একদিন হলো কি ক্লাস এর শেষে হোম ওয়ার্ক আর খাতা জমা দেওয়ার জন্যে সবাই একসাথে ম্যাডাম আর কাছে গিয়ে ভিড় করলো। 

ম্যাডাম লেকচার টেবিলে দাড়িয়ে খাতা নিচ্ছেন। ঠেলা ঠেলিতে খাতা দিয়ে ম্যাডাম সে পিছনে দাড়াতে হলো। ঠেলাঠেলি তে ম্যাডাম দাড়াতে পারছিলো না। 

তিনি একটু পিছিয়ে এলেন আচমকা ওনার পাছায় আমার হাত লাগলো। বেশ ভালোই লাগলো, ম্যাডাম ঝটকোরে পেছনে তাকিয়ে আমাকে দেখলো। 

যাইহোক সেদিন বাসায় এসে আমি ম্যাডাম এর পাছার কথা ভাবতে লাগলাম। পাছাটা বেশ নরম, রোমাঞ্চতে বাড়া কিচলাম।

পরদিন কলেজে গিয়ে আমার ও ম্যাডামের সাথে চোখাচোখি হল। ম্যাডাম কখনো আমার বা কারোর চোখে এতক্ষণ তাকান না। আমি তার দৃষ্টি লক্ষ্য করলাম। 

আমি ভাবলাম ম্যাডাম হয়তো আমাকে লম্পট ভাবছেন। কিন্তু ম্যাডামের পাছায় হাত পড়ার পর থেকেই তার প্রতি আমার টান বাড়তে লাগলো নানাভাবে আমি তার দৃষ্টি আকর্ষণ করতাম। 

তাই আমি সবার আগে খাতা দিতাম। একটু সিরিয়াস ভাবে দেখলাম কাজেই ম্যাডাম আমাকে ভালোভাবে চিনে গেলেন। 

কে জানে তার সেই ঘটনা মনে আছে কিনা? কেন যেন আমি ক্লাসে ম্যাডামের উপর থেকে চোখ সরাতে পারতাম না। 

তার প্রতিটি কাজ আমি লক্ষ্য করতাম। ভাবতাম এরকম মেয়েদের হাসবেন্ড হতে কি করতে হবে।যাইহোক ম্যাডাম আমার নাম জানতেন আমি একবার একটু চুপচাপ ছিলাম কিন্তু আগের চেয়ে আমার সিরিয়াসনেস বেড়ে গেল। 

আমাদের rules ছিল একদিন না আসলে ৫০ টাকা জরিমানা সেবার বেড়াতে যাবার কারণে ১৭ দিন কলেজে আসতে পারিনি, তার জরিমানা মওকুফ করানোর জন্য ম্যাডামের কাছে গেলাম ম্যাডাম টিচার রুমে একা বসে ছিলেন। আমি ঢুকতেই কি হয়েছে জিজ্ঞেস করল।

ম্যাডাম জরিমানা মাফ করতে হবে। madam choti golpo

ম্যাডাম : কতো?

আমি : ৮৫০ টাকা 2023 choti golpo পরকীয়া চটি গল্প

ম্যাডাম: এত কিভাবে! আচ্ছা, দেখি। আর কি করতে হবে?

(আমি চমকে উঠলাম। মাগী বলেকি , আমি যদি বলি ভোদা মারতে দিতে হবে তাহলে উত্তর কি দেবেন?)

আমি : আর কিছু না ম্যাডাম।

 ম্যাডাম : এতদিন কোথায় ছিলে?

আমি : গ্রামে।

ম্যাডাম : কেনো।

আমি : ঘুরতে গেছিলাম।

ম্যাডাম : শুধু ঘুরলেই কি হবে?

(আমি মনে মনে ভাবছিলাম চুদতে হবে, দেবেন চুদতে?)

যাও ছুটির পর নিতে যেও। madam choti golpo

আমি : ইয়েস ম্যাডাম।

লক্ষ্য করলাম আমি যাবার সময় ম্যাডাম আমার দিকে তাকিয়ে আছেন। ছুটির পর ম্যাডামের কাছে গেলাম ম্যাডাম দাঁড়াতে বলে কোথায় যেন চলে গেলেন প্রায় ১৫ মিনিট হয়ে গেল কোন খবর নেই।

কলেজ খালি হয়ে গেল আমি ভাবলাম ম্যাডাম চলে গেছে। তাই আমিও যাওয়ার জন্য রওনা দিলাম এমন সময় দেখি ম্যাডাম আসলে বললেন কোথায় যাও? শুধু এদিক ওদিক তাই না? কই ফেসবুক কই?

ম্যাডাম বইয়ে সাইন করলেন। আমি যেতে শুরু করতেই উনি বললেন বাসা কোথায়? চলো আমি তোমাকে ওখানে নামিয়ে দিব। এনি প্রবলেম?

আমাকে আর পায় কে। রিকশায় ওনার সাথে বসে তার পাছায় আমার পাছা লাগতেই আমার ধন খাড়া হয়ে গেল। আমি আন্ডারওয়ার পরি না। 

কাজেই প্যান্টের এক সাইডে আমার সাড়ে ছয় ইঞ্চি ধোনটা ফুলে উঠলো। আমি কি করবো ভেবে পেলাম না ম্যাডাম দেখলে কি বৃষ্টি ব্যাপার হবে আমি হাত দিয়ে ওই জায়গা ঢাকলাম। ম্যাডাম বললেন ইম্প্রেসিভ কি করে হলো? 

আমি তার প্রশ্ন বুঝতে পারলাম না। কিছু বললাম না। তিনি বললেন হাত সরাও আমি দেখেছি লজ্জা কিছু নেই। এটা হলো পুরুষের একটাই সমস্যা। এখন বলো তোমারটা এতো বড়ো হলো কি করে?

আমি : আপনার হাজবেন্ডের চেয়ে বড়? 

ম্যাডাম : অনেক

আমি : এমনিতেই হয়েছে।

ম্যাডাম : বাদরাম ও রাখো কার সাথে? madam choti golpo

আমি : অনেকেই

ম্যাডাম : আমাকে ওই দলে নিবে?

আমি : ভাবলাম ম্যাডাম কি পাগল হয়ে গেলেন।

ম্যাডাম : কি হলো জবাব দাও। নেবে কিনা?

আমি : হাজারবার ম্যাডাম

তাকিয়ে দেখি ম্যাডাম মুচকি হাসলেন। ম*** গরম হয়ে গেছে।

ম্যাডাম : নাও আমার নাম্বার।

আমি : কিন্তু আপনার হাসবেন্ড।

ম্যাডাম : স্টুডেন্টরা ম্যাডামকে কল করতেই পারে। তাই নয় কি?

আমি : অবশ্যই।

ফোনে ম্যাডামের সাথে অনেক কথা হলো তাদের কোন সন্তান নেই, তার হাজবেন্ডের ব্যাপারে বললেন টু ফার্স্ট উনার নাকি হাজব্যান্ডকে মনে ধরে না। 

আমি ভাবি খানকির পোলা কপাল কি তিনি জীবনে চারজনের সাথে সেক্স করেছেন না। কিন্তু উনি আরো বললেন যে এখন বাচ্চা তিনি চান না কিন্তু বর নাকি রিসেন্টলি চাপ দিচ্ছে। 

বাচ্চা নেবার জন্য। এরকম আরো কত কি অবশেষে তিনি চ**** প্ল্যান জানালেন কথা হলো কলেজে আমাদের কাজ হবে সবাই চলে যাবার পর রুম 409 আমরা মিলিত হবো। 

ওই রুমটা সব সময় খালি থাকে বাথরুম প্রিয় না প্রতিদিন না আসে যে কলেজে গেলাম আমাকে ম্যাডাম দেখে বললেন ছুটির পর দেখা করতে। আজকে তাহলে আমার স্বপ্ন পূরণ হবে। ছুটির পর প্রায় যখন কলেজ খালি তখন ম্যাডামকে নিয়ে রুম 409 ঢুকলাম। madam choti golpo

ম্যাডামকে জড়িয়ে ধরলাম ওর হালকা ঘামে ভেজা কাঁধে চুমু খেলাম। উনার চামড়ার সাদ আমাকে পাগল করে দিল ঠোঁটে ঠোঁট রেখে জোরে জোরে কিস করতে লাগলাম তারপর মুখের ভিতর ঢুকিয়ে দিলাম। 

ওর ছাড়া শরীর যেন আগুন আমাকে যেন গলিয়ে দিচ্ছে চুমু খেতে খেতে উত্তেজিত হয়ে আমি প্রায় ওর গায়ের উপর চড়ে বসলাম। 

উনার শ্বাস আস্তে আস্তে গভীর হয়ে গেল আরামের অতি সহ্য ওর চোখে অর্ধেক বন্ধ করে আমার মাখন গলানো চুমু গুলো উপহার উপভোগ করতে লাগলো। 

আমি ওর ঢেউ খেলানো নরম চুলে হাত বোলাছিলাম, তিনিও তাই করলেন। লিপ কিস করতে করতে নেক পর্যন্ত নবলান। খালার সাদা মাখন দুধ khala choda choti

গলায় কামড় দিয়ে দাগ বসিয়ে দিলাম। উনার অনেক এক্সপেরিয়েন্স তিনি ও আমার মেয়েকে কানের নিচে এমন কি গালে পর্যন্ত হালকা হালকা লাভ বাইট দিচ্ছিলেন ১০ মিনিটের মত শুনলাম। ওদিকে দুই হাত দিয়ে উনার পিঠে আদর করেই যাচ্ছি।


madam choti golpo

তারপরে আঁচলটা ফেলে দিলাম। উনার ব্লাউজ ও ব্রা এর হুকগুলো খুললাম কি নরম ফিট উনার পিঠে ময়দা মাখা করতে লাগলাম এরপর ব্রা টান দিয়ে বার করে ম্যাডামের ব্রা 

অন্যরকম ঘাড়ের উপর কোন পিঠা নেই শুধু পিঠের সাথে একটা পিঠা দিয়ে বাঁধা। হমম, মডার্ন ওম্যান। বহু প্রতীক্ষিত ম্যাডামের দুধ আমার চোখের সামনে উন্মুক্ত। 

দুধ ডিউটি চক চক করছিল। কিছুটা ঝোলা, তবে বিশাল। দুই হাত মাথার ওপর তুললেই উনি seduction er ভঙ্গিতে, এই পজিশনে e দুধ দুটো দেখলে যা জটিল লাগছিলো। 

বাদামি বোটাটা বিশাল এবং তাতে একটা দাগ। কামড়ানোর দাগ। এর হাসব্যান্ড তাহলে হার্ডকোর। আমি মেডামের বগলের দিকে তাকালাম, তাতে বাদামি লোম, ঘামে ভিজে চট চট করছে। আমি জিব দিয়ে চেটে দিলাম। madam choti golpo

এই কাজটা করতে আমার খুব ভালোলাগে। ওনার ফর্সা বগলে ঠোট দিয়ে চুমু দিলাম। এরপর দুধ দুটো টিপতে আর চুষতে লাগলাম। বোটাতে দাত দিয়ে কামড় দিয়ে ম্যাডাম চট পট করে উঠেন। আমি কামড়ে টেনে টেনে চূষতে লাগলাম। দুধ দুটো লাল হয়ে গেল।

ছোটো একটা কামড় দিলাম, ম্যাডাম শুধু ঠোঁট ফুটোর ওপর জিব ঘোষলাম। অস্তে অস্তে নিচে নামতে লাগলাম। ওনার শরীরের প্রতিটা ইঞ্চ জিব দিয়ে চেটে গেলাম। 

এইভাবে পেট পর্যন্ত যেতে উনি ওনার পেটিকোড খুলতেই আমার সামনে ওনার দিগন্ত বিস্তৃত অন্য এক পুরুষের সম্পদ উন্মুক্ত হলো। 

আজ উনি পান্টি পরেনি, আমার সামনে সবার কল্পনার ম্যাডাম উলংগ ভাবে শুয়ে আছে। মেডামের ভোদাতে এক অদ্ভুত গন্ধ। উনার হাসব্যান্ড চুদে মনেহয় একটু লুজ করে ফেলেছে।

ম্যাডামের গুড দিয়ে অনবরত রস বেরোচছে। হটাত ম্যাডাম দু হাত পা দুটো আমাকে সজোরে গুদের সাথে চেপে রাখলেন, যেনো উনি আমার মুখ টা ওনার গুদের মধ্যে নিতে চায়। 

আমার ঠোঁট দুটো ওনার গুদে পুরোটা ঢুকে গেলো। আমি গুড ত জোরে জোরে চুষতে লাগলাম। হটাত ম্যাডাম আমার মাথা সরিয়ে দিলাম, 

বুঝলাম অবার এক দফা কমপ্লিট। বসে আমি ওকে উপর করে শোয়ালাম। পাছা দুটো ফাঁক করে বেগুনি রঙের ছোটো ফুটো, পাছায় হাল্কা কামড় দিলাম। 

তারপর ওর ফুটোতে জিভ দিয়ে চাটে লাগলাম। ম্যাডাম গোঙাতে লাগলো। ওনার এ সব জায়গায় আগে জিব পরেনি। একটু পরে আমি উলংগ হলাল।

ম্যাডাম চোখ ভোরে দেখছে আমার ক্রিয়া কলাপ। আমি দেরি না করে ওনাকে বেঞ্চের ওপর শুইয়ে ডান পা আমার বাম কাঁধে নিলাম। ওর বা পা অন্য দিকে ছড়িয়ে রইল। 

আমি ভোদাতে ধন সেট করে, ম্যাডামের চোখে চোখ রেখে জিজ্ঞেস করলাম কি রেডি?

ম্যাডাম কোমর দুলোয়ে ধনটা ২ ইঞ্চি গুদে ঢুকিয়ে নিলো। বুঝলাম মাল রেডি। আমি দিলাম ঠাপ, ঢুকে গেলো ধনটা। ভোদা যতোটা ঢিলা ভেবেছিলাম তেমন নয়, বেশ টাইট আছে। madam choti golpo

গরম ভোদাতে ধন চালাতে কি সুখ সেটা ভাষায় বোঝানো যায়না। আমি আমার সপ্নের গুড পেয়ে পাগলের মতো ঠাপাতে লাগলাম, দুধ টিপতে টিপতে ঠোটে চুমু খেতে লাগলাম। ওনার মুখ দিয়ে কিস্তি বেরিয়ে এলো - ওহহ বাড়া অস্তে কর, লাগছে তো!

আমি কিছু না শুনে গুদে ধন চালিয়ে যাচ্ছি। কিছু ক্ষণ পর ম্যাডাম বলতে লাগলো - ওগো আজ থেকে তোমার বৌ অন্যের, রাশেদ চোদো সোনা। 

উফফ! তোমার ঐ মোটা সোনা ছাড়া আমি বাঁচবো না গো, তোমার ধনটা আমার ফুটোয় ঢুকিয়ে রাখো। আহ্হঃ ওহঃ কি সুখ। 

ফার্স্ট ওনাকে বেঞ্চের ওপর রেখেই চুদলাম। ওনার লম্বা কালো চুল মুখের ওপর চলে আসছিল। এক হাত দিয়ে টেনে চুল পিছনে করে ধরে রেখে কুকুরের মতো চুদতে লাগলাম। 

ওনার ভারি পাছাটা যখন সপাট করে এসে আমার তলপেটে এসে লাগছিলো তখন আমার কি যে শান্তি লাগছিলো বলার মতো নয়। তারপর আমি অস্তে করে উঠে ওনার কোমরটা ধরে বাম দিকে কাত করে শুইয়ে দিলাম।

আমরা তখন সাইড বাই সাইড ছিলাম। দিশা ম্যাডাম অভিজ্ঞ সাইফ, কাজেই ও এক পা তুলে দিলো। আমি ওর ভাঁজ হয়ে থাকা ভোদার ভিতরে ধন ঢুকিয়ে দিলাম। 

তারপর জোরে জোরে ঠাপানো শুরু করলাম। আমি প্রথম লক্ষ্য করলাম চুদাচুদিতে পচ পচ আওয়াজ হয়। 

দিশা কোমর দোলাচ্ছে, সামনে পেছনে করে, প্রতিটা ঠাপ ওনার ভোদার ভেতর দেওয়ালে গিয়ে বাড়ি কাছে আমার ধন। 

ওহ! ম্যাডামের ভোঁদা কি নরম। মাংসল সেই ভোদা আমার নতুন যৌবনের সোনাটা পাগলের মতো হানা দিছিলো। ম্যাডামের হাজারো চোদন খাওয়া গুড আমার বাড়া সদিরে গ্রহণ করতে লাগলো।

মেডামের চোখ মুখের ভঙ্গি চোদার চাপের সাথে চমৎকার ভাবে ফুটে উঠছিল। ঠোঁটটা কামড়ে রেখে যেনো কি বেশতো আর সুখ পাচ্ছে। আমি মুগ্ধ হয়ে দেখছিলাম। 

উনি পাক্কা মাগীর মতো অবার ভোদার ঠোঁট দিয়ে আমার অন্নভিজ্ঞ নুনুটা কামড়ে ধরছিল। ওনার দু হাত ছিলো আমার পাছায়। কখনো উনি আমার পোঁদের ফোঁটায় আঙ্গুল ঢুকিয়ে দিছিলো। madam choti golpo

ওহ আহহ করতে করতে উনি অবার ভোদা দিয়ে আমার ধনে চরণ সুখের কামড় বসিয়ে দিলো। আমি আমার বাড়াটা গুড থেকে বার করে ওনার পেট আর নাভির ওপর ঘনো সাদা আঠালো মাল ফেলতে গেলাম, 

আমার টার্গেট মিস হলো, মাল পিচকারি মেরে অনার দুধের ওপর পড়লো।  আমি খিচে খিচে বাড়ায় শেষ বিন্দু অবদি মাল বার করে দিলাম। লাস্টের মাল ত পেটে গিয়ে পড়লো। 

উনি দুহাত দিয়ে মাল গুলো পেটে মালিশ করতে লাগলো। আমি দুহাত দিয়ে পের থেকে দুধ দুটো ভালো করে টিপে মালিশ করে দিলাম।

ম্যাডাম আজ যা সুখ দিলো ত অনেক দিন পায়নি। ম্যাডাম এতো চুদলেও এত বড়ো বাড়া আগে গুদে ঢোকেনি তাই গুদে আমার বাড়া ঢুকতে লুজ মনে হয়নি

উনি আমার কপালে চুমু দিয়ে বললো - ভেতরে ফেলতে পড়তে।

আমি : যদি বাচ্চা হয়ে যায়।

ম্যাম: ও ব্যাপারে আমি না তুমি বেশি চিন্তিত?

আমি : আপনি

ম্যাম: so never worry।ok now let me go today. Tomorrow same time same place ok?

আমি: ইয়েস ম্যাম।

টানা ৫ দিন এইভাবে ম্যাডামকে চুদে গেলাম। যদিও ওনার ভোঁদা আমি রেগুলার চাটলাম। ভদায় একটা পাগল করা গন্ধ ছিলো। কিন্তু উনি আমার বাড়া কখোনো চুসে দেইনি। যদি উনি রাজি না হয়?

প্রথম দিনের পর থেকে মাল ওনার গুদের ভেতরে ফেলতাম।

তারপরের সপ্তাহে মেডামের সাথে মিলিত হবার সময় উনি বললেন জানো কি হয়েছে?

আমি : কি?

ম্যাম: আমার মাসিক বন্ধ।

আমি: আপনার হাসব্যান্ড তাহলে পেট করেই ছাড়লো? madam choti golpo

ম্যাম : উহু না।

আমি : তাহলে?

ম্যাম : তুমি।

আমি : কি?

ম্যাম : তোমার বীর্যে আমি গর্ভবতী।

আমি : কিভাবে sure?

ম্যাম : গত সপ্তাহে ও আমাকে একবার ও করেনি। এক সপ্তাহের মাল জমিয়ে আজ রাতে মাল ঢেলে পেট করার জন্য। কিন্তু আমি চাইছিলাম ওর বীর্যে আমি বাচ্চা নেবো না। তাই তোমার চোদন খেতে পেট করে ফেলেছি। তুমি পারো বটে।

আমি : এখন যদি বুঝে যায়?

ম্যাম : কেনো? এখন কারোর বীর্য নিলে লাভ নেই। বাচ্চা তোমার বীর্যে হয়েছে। তুমি আজ আমার হাসব্যান্ড, আমার জান।

(আমি ঘাবড়ে গেলাম। দেখি আমার বাচ্চা কেমন হয়। ম্যাডাম তো সুন্দরী খারাপ হবে না।)

আমি : আমি সন্তান পালবো খাওয়াবো কি করে? madam choti golpo

ম্যাম : ওসব আমার হাসব্যান্ড করবে। ও তো জানবে ওর ই বাচ্চা। তুমি কে? বলে সেক্সী হাসি দিলেন।

তারপর আমাকে জড়িয়ে ওগো আমাকে চুদে দাও, ঠিক স্বামী - স্ত্রীর মতো করে বললেন। সেদিন উঠসাহে চুদেছিলাম ম্যাডামের গুড 2 দিন ব্যাথা ছিলো। 

ম্যামের পেট হওয়ার ৩ মাস অবদি চুদেছি। শেষের দিকে ওনাকে নীচে ফেলে চোদা যেতো না। উনি দু পা ফাঁক করে বেঞ্চে বসে থাকতেন আমি অস্তে অস্তে চুদতাম।

তার হাসব্যান্ড ১ মাস থেকে চোদেনা আমি ওর বউকে ভোগ করছি। ম্যাডামের বাচ্চা হবে সবাই জানতো

 সবাই বলত দেখ ওনার হাসব্যান্ড চুদে পার করে দিলো। আমি শুনে হাসতাম। এদিকে ম্যাডামের পার বেড়েই চললো, এক অদ্ভুত অপেক্ষার পালা। আমার তোর সইতনা।

ওই সময় চোদা যেতনা। শুধু ভোদা চেটে কাজ চালাতে হতো। উনি বেঞ্চে পা ফাঁক করে বসতো আমি গুড চুষে দিতাম। উনি আমার মাথায় হাত বুলিয়ে দিতে।

আমি 2nd ইয়ার a উঠলাম। ম্যাডাম ৯ মাস হয়ে ছুটি নিয়ে নিল। দেখা করা বন্ধ হয়ে গেলো। ১২ ডিসেম্বর উনি আমার বাচ্চার জন্ম দিলেন। ভাই বোন চটি - ভাইকে দিয়ে বোন পেট বানালো

আমাকে জানাতে ভুল করেননি। উনি হসপিটাল থেকে কল করতে আমি দুরু দুরু বুকে হসপিটালে গেলাম। উনি শুয়ে ছিলেন, আমাকে দেখতে উঠলেন। 

আমি বাচ্চার দিনে তাকালাম গায়ের রং আমাদের মতো। ম্যাডাম বললেন তার বাবার চোখটা পেয়েছে। মানে আমার। আমার বিশ্বাস হলো না আমার বীর্যে বাচ্চা হয়েছে। আমি একটু কোলে নিয়ে, কেউ আসার আগে বাচ্চাকে ম্যাডামকে দিয়ে চোলে এলাম। 

তারপর প্রায় ৪ মাস পর ম্যাডাম যথারীতি কলেজে আসা শুরু করলেন। ওনার পেট ফুলে না থাকলেও চর্বি হয়েছে। দুধ দুটো আরেকটু ঝুলে পড়েছে। madam choti golpo

বাচ্চা দুধ খায় বুকে দুধ এসেছে তো। একদিন ছুটির পর ওনার আঁচল সরিয়ে দেখি, বোটার গাছে গোল হয়ে ভিজে গেছে। 

ম্যাডাম বললেন - কলেজে এসে বাচ্চাকে দুধ খাওয়াতে পারিনি তাই দুধ বেশি আছে। আমি ব্রা খুলে দুধ চুসেদিলাম। 

মিষ্টির মতো টেস্ট। কিছুক্ষন পর ম্যাডাম বললেন তুমি সব খেলে তোমার বাচ্ছা খাবে কি? বলে আর খেতে দিলেন না। বহুদিন পর লিপ কিস করলাম। ম্যাডাম ও ধীর্ঘদিন ধরে উপোস আছে।

ক্ষুধার্থ বাঘিনীর মতো ঠোটে কামড় দিতে লাগলো। লিপ কিস করে গলায় চুমু দিলাম, ম্যাডাম iss করে উঠলেন। 

জোরে চেপে ধরলাম। ম্যাডাম বাড়া পর্স পেয়ে মাথায় ওপর দিয়ে পেটিকোট উঠিয়ে দিলেন। মেডামের ভোদা এখন চেনা যায়না। 

ঘন বালে গুদটা ঢাকা পড়ে গেছে। মেডামের চোখের দিকে তাকাতেই - খেন্না লাগছে? থাক পরিষ্কার করার পর চুষবে।

আমি কিছু না বলে জিব ধুকিয়ে দিলাম। রসে ওনার বাল গুলো ভিজে গেলো। তের পেলাম আগের থেকে গুড অনেক লুজ। 

আমার জিব অনায়াসে ভেতরে ঢুকে যাচ্ছিল। ম্যাডাম পাগলের মতো গোঙাতে লাগলো। হটাত পচ করে এক চিলতে তরল রস আমার মুখে ছিটকে এলো। আমি বুজলাম উনি রস ছাড়লেন। অনেক দিনের জমানো রস ফোর্স এ বেড়িয়ে এলো।

ম্যাডাম আমাকে টান দিয়ে ওনার উন্মুক্ত ঝোলা বুকের সাথে ধরে চুমু খেতে লাগলেন। আমার দম ফুরিয়ে যাচছে। madam choti golpo

অবশেষে এ উনি আমাকে ছেড়ে আমার ধন খপ করে ধরলেন। উঠে বসে তান দিয়ে ওটা মুখের ভেতর নিয়ে নিলেন । 

আমি অবাক হয়ে গেলাম। এত চেঞ্জ? উনি ললিপপ এর মত কতো কায়দায় উনি আমার চুষলেন কোনো হিসাব নেই।

শেষ অব্দি উনি একটা কামড় ও দিলেন। আমি সুখে ম্যাডামের মুখে 5 সেকেন্ড ধরে মাল ঢেকে দিলাম। উনি মুখ না সরুতে পুরো মালটা খেয়ে বাড়াটা পুরো পরিষ্কার করে দিলো।

আমার বাড়া এখনো দাড়িয়ে আছে। 

ম্যাডাম বললেন - তোমার এটা কি কখনো ঘুমায়না?

আমি : আপনার সামনে না।

ম্যাম: আচ্ছা এমন ঘনিষ্ট সময় তুমি আমাকে আপনি করে বলো কেনো গো?

আমি : তোমার সামনে নয়।

ম্যাম : এইতো আমার যোগ্য বর। এবার কাজ কারো।

আমি আমার ঠাটানো বাড়া ওনার বালে ঢাকা ভদায় দিলাম ঢুকিয়ে। এতো লুজ কেনো হয়ে গেলো।

ম্যাডাম যেনো আমার মনের কথা বুঝতে পারলেন। ভোদার পাঁপড়ি দিয়ে উনি সহ্যের মতো আমার ধোনটা কামড়ে ধরলেন। 

ধরেই রইলেন, আহ! কি সুখ। আমি ঠাপাতে লাগলাম। ম্যাডাম ভোদা লুজ করে দিলেন। আবার সাথে সাথে চেপে ধরলেন। এভাবে করতে লাগলেন। এটাই এতো সুখ সঙ্গে সঙ্গে আমার মাল আউট হয়ে গেল। 

আমি বললাম : এমন ভোদার পাঁপড়ি দিয়ে কামড় দিতে শিখলেন কোথায়?

ম্যাম : কেনো হিংসে হচ্ছে?

সেদিনের মতো ওখানেই শেষ হলো। madam choti golpo

Post a Comment

0Comments
Post a Comment (0)