Bangla Chodar Golpo

বাংলা চোদার গল্প, বাংলা চুদাচুদি গল্প, বাংলা চটি গল্প, বাংলা চটি কাহিনি, নতুন চটি গল্প, সত্যি চটি গল্প, পারিবারিক অজাচার সেক্স কাহিনী।

bangla choti jor koreJessica Shabnam Choti Golpokajer meye chotiKolkata Bangla Chotistudent teacher chotiচাচীকে চুদাচাচীর সাথে চুদাচুদি

চাচীর চটি – বাথরুমে আবার চাচীকে চুদলাম

চাচীর চটি আমি সুমন বয়স ২২ , যার কথা বলছি সে আমার নিজের ছোট চাচী সালমা বয়স ২৮ বয়সে মাত্র ৬ বছরের বড় সে আমার। 

দেখতে বেশ ভালোই, গায়ের রং উজ্জ্বল শ্যাম। তবে সবচেয়ে বেশি আকর্ষনীয় তার অপরূপ সুন্দর পাছা ও তার মাঝারি সাইজের দুধ। 

যখন ছোট চাচা তাকে বিয়ে করে তখনই তাকে দেখে মুগ্ধ হয়েছিলাম। বলে রাখা ভালো সালমা চাচী বেশি দূর পড়াশুনা করে নি ক্লাস ৮ এ ফেল করেছে,  চাচীর চটি

তাই ওর পড়াশুনা বন্ধ করে দিয়ে চাচার সাথে বিয়ে দিয়ে দিয়েছিলো। আমি বাবা মার সাথে শহরেই থাকতাম। কিন্তু আসল কাহিনির শুরু হলো তখন যখন আমি ক্লাস ৮ এ গ্রামের বাড়িতে চলে আসি ।

ততদিনে চাচীর বাচ্চা হয়েছে নাম জেরিন , তখন জেরিন এর বয়স দুই। জেরিনকে টুকটাক পড়াবে বলে সালমা চাচী আমার কাছে পড়া দেখিয়ে নিতো বলা যায় চাচী আমার কাছেই প্রাইভেট পড়তো। 

এই সুবাদে আমি চাচী অনেক ফ্রী আর ক্লোজ হই অনেক কিছু গল্প করতাম শেয়ার করতাম। তখন শবে মাত্র হাত মারতে শিখেছি , ফোনে পর্ন দেখি আর চটি পড়ে হাত মারি। 

চটিতে চাচিকে চোদার গল্প পড়ে সালমা চাচীর প্রতি অনেক আকর্ষণ অনুভব করি। সালমা চাচী সবসময় সালোয়ার কামিজই পড়েকোথাও বেড়াতে গেলে শাড়ী পড়ে। 

তো চাচী যখন পড়তে আসে আর আমি তার দিকেই তাকিয়ে থাকতাম সালোয়ারের ফাঁক দিয়ে ওর দুধ দেখার চেষ্টা করতাম। 

একদিন সালোয়ারের ফাঁক দিয়ে চাচীর দুধ দুটো দেখে ফেলি দেখলাম চাচীর দুধ বেশি বড়ও নয় আবার মাঝারিও নয় বেশ ছোটই বলা যায়।  চাচীর চটি

মনে মনে ভাবলাম বাচ্চা হইছে তাও দুধ এতো ছোট কেন? তো পরের দিন চাচী পীড়াতে বসে মাছ কাটছে আর আমি চাচীর পিছনে বসে ফোন চাপছিলাম। 

এমন সময় চাচীর পাছার দিকে আমার নজর গেলো তার পাছাটা বেশ বড় আর অনেক সুন্দর চাচীর পাছার সৌন্দর্য দেখে আমার ধোন বাবজি ঠাটিয়ে দাড়িয়ে গেল 

( আমাদের গ্রামে ধোনকে হোল, গুদকে মাং , আর পাছার ফুটোকে পুটকি বলে আর এসব শব্দ বললে অন্য রকম শান্তি পাওয়া যায় তাই আমি এসব শব্দই ব্যবহার করবো)। 

তো ধোন বাবাজিকে ঠান্ডা করতে তো হাত মারতেই হবে, তাই সালমা চাচীর পাছার একটা ছবি তুলে নিলাম।

চাচী বুঝতে পেরেছে কিনা জানি না তবে পিছনে ফিরে চাচীর এক মায়াবি চাহনি এটা দেখে তো আমর ধোন বাবাজিকে কে থামায় ।  চাচীর চটি

আর না পেরে বাথরুমে গিয়ে দরজা বন্ধ করে দিয়ে চাচী পাছার ছবি দেখে ধোন খেচে মাল ফেললাম সে কি শান্তি, কি আরাম। 

এই আরামের তাড়নায় সালমা চাচীকে চোদার ভূত চড়ে বসলো, মনে মনে ভাবতাম যে করেই হোক চাচীকে চুদতে হবে চাচীর দুধ দুটো বড়ো করতে হবে। 

এই ভাবনায় চলে গেলো পুরো দেড় বছর না চাচীকে চুদতে পারলাম না দুধ খেতে পারলাম।তবে এর মধ্যে চাচীর সাথে আরো বেশি মিল আরো অনেক ভালো বন্ধুক্ত হয়েছে। 

দুজনেই নিজেদের বাজে বাজে কথা বলে হাসাহাসি করি। তো শীত পড়েছে বাড়িতে কেউই নেই জমিল চাচা গেছে জমির কাজে বাহিরে রাতে ফিরবে আমার দাদীমা গেছে মেয়ের বাড়ি জেরিন ঘুমাচ্ছে। 

এমন শীতের দিনে সালামা চাচী সকাল সকাল পড়তে এসেছে।দুজনেই কম্বলের মধ্য পা গুজে মুখোমুখি বসে আছি।  চাচীর চটি

কিন্তু আজ পড়ায় মন নেই বেশ কয়েক মাস থেকে দেখছি চাচী মন খারাপ করে বসে থাকে আবার মাঝে মধ্যে চোখের কোন দিয়ে জল গড়িয়ে পড়ে। 

তাই আমি বইটা বন্ধ করে জিজ্ঞেস করেই ফেললাম ,আমিঃ চাচী পড়া পরে এবার বলো তো গত কয়েক থেকে তোমার এ অবস্থা কেন ?? সবসময় মন খারাপ মাঝে মধ্যে চোখের কোন দিয়ে জল গড়িয়ে পড়ে।। কি হয়েছে বলো তো।। ভাগ্নির গুদের মিস্টি গন্ধ mama vagni choti

চাচীঃ কিছু হয়নাই রে।

আমিঃ কিছু তো একটা হইছে এইযে চোখের গোড়ে পানি।। বলো না (অনেক জোর করলাম)

চাচীঃ তুই বুঝবি না রে সুমন।(নরম গলায়)

আমিঃ বুঝবো তুমি বলো না।।

(অনেক ক্ষণ জোর করার পর)

চাচীঃ তোর চাচা পারে না রে।

আমিঃ (না বোঝার ভান ধরে ) কী পারে না গো?

চাচীঃ তোর চাচা করতে পারে না তোর চাচার টা ছোট। চাচীর চটি

আমিঃ ( আবার না বোঝার ভান ধরে) চাচার কী ছোট গো চাচ কী ছোট ?

চাচীর চটি

চাচীঃ (রেগে গিয়ে) তোর চাচর ধোন ছোট তোর চাচা আমাকে চুদতে পারে না, আমারে শান্তি দিতে পারে না। নিজের হয়ে গেলে আমার দিকে ফিরেও তাকায় না আমি কি জ্বালায় জ্বলে যাচ্ছি এটাও দেখে না।আজ এক বছর হলো খানিকর পোলা চুদতে পারে না।

আমি তো অবাক।। দিদির পোদ মারলাম pod marar golpo 2023

( কিছুক্ষন পর চাচী বুঝতে পেরেছে যে ও রাগের মাথায় কি বলেছে তাই উঠে চলে যায়)

অনেক দিন আগে থেকেই কিছু টা আন্দাজ করেছিলাম তাই বাড়িতে কেউ নেই দেখেই মনে প্রাণে শপথ নিয়েছি আজ যে করেই হোক চাচীকে চুদতে হবে। 

তাই প্ল্যান করে সবার আগে ফোনের ওয়ালপেপারটা চাচীর পাছার ছবি রেখে দিয়েছিলাম। তাই চাচী যাওয়ার সাথে সাথেই মিয়া খলিফার ভিডিও চালিয়ে ধোনটাকে তেল দিয়ে ঘসছিলাম আর সালমা সালমা বলতেছি।  চাচীর চটি

এমন সময় চাচী আমার নাম ধরে ডাকতে ডাকতে আমার রুমে ডুকে পড়লো।আমি চমকে উঠলাম আর আমার ৬ ইঞ্চি লম্বা ধোনটা ধরে কম্বল দিয়ে ধেকে দিলাম। 

চাচী কিছু বলাবে তার আগেই ফোনে মিয়া খলিফা আ আ বলে চিতকার দিল। আর চাচী খপ করে কেড়ে নিলো আর ভিডিও দেখে ঠোঁটে কামড় দিলো, 

কিছু বলবে এমন সময় কম্বলের দিকে দেখে এক টানে কম্বল সরিয়ে দিলো।কম্বল সরিয়েই দিতেই আমার ৬ ইঞ্চির মেশিন দেখা দিল। 

চাচী আমার মেশিনের দিকে তাকিয়েই ওর ডান দুধে হাত দিয়ে ঠোঁটটা কামড়ে বলে ওমা একি এত কম বয়সে এতো বড় ধোন ক্যামনে বানালি সুমন?

আমি কিছু না বলে ফোনটা কেড়ে নিয়ে ভিডিও টা কাটতেই চাচী আবার ফোনটা কেড়ে নিয়ে বললো,

চাচীঃআরে এটা আমার ছবি না? তা আমার পাছার ছবি তোর ওয়ালপেপার ?? চাচীর চটি

আমিঃ ( চাচীর মুখে হাত দিয়ে ) চাচী দেখো তুমি আমার প্রথম ক্রাশ আমি তোমাকে ভালোবাসি আই লাভ ইউ!!

যখন চাচীর মুখে হাত দেই তখন চাচী চোখ বন্ধ করে ফেলেছিলো।

চাচীঃ সবই বুঝি সোনা সোজাসুজি বললেই তো পারিস যে চাচী তোকে চুদবো।।

আমিঃ (হতবাক হয়ে) না মানে।

চাচীঃ মানে কি? ( ধোন চেপে ধরে) আমি তোকে মানা করতাম??এত কিছু বলিস এটা বলতে পারলিনা যে চাচী তোকে ভালোবাসি। নিজের করে চাই তোকে।।২/চাচী তখনও আমার বাড়ার দিকেই তাকিয়ে আছে। বেপার টা আমার গ্রিন সিগনাল ছিল।

তাই আমি বললাম ভালোবাসি তোমাকে চাচী অনেক ভালোবাসি।আমার হয়ে যাও প্রিজ!

চাচীঃনিজের করতে হলে বিয়ে করতে হবে করবি বিয়ে?

আমিঃ করবো তো। কবুল কবুল কবুল। চাচীর চটি

চাচীঃওরে আমার সোনা ভাতার। (বলে বাড়া ছেড়ে আমায় টেনে কিস করলো)

আমিঃ বিয়ে তো করলাম এবার বাসর??

চাচীঃ আমার ভাতার টা বাসর করবে?( এই বলে উঠে চলে যেতে লাগে) আমার মন খারাপ হয়ে গেলো। আমি ল্যাংটা অবস্থাই দাঁড়িয়ে পড়লাম। 

পরে দেখি চাচী দরজা বন্ধ করে দিয়ে আসছে , আমি কাম ভরা নজরে হাসি দিলাম। চাচী এসে চুমু দিয়ে আমায় বিছানায় ফেলে দিলো।

ফেলে দিয়ে ও আমার উপর উঠলো উঠে আমায় জড়িয়ে কিস করতে লাগলো আর আমি জোরে জোরে চাচীর দুধ দুটো চটকাতে লাগলাম।

আমার ধোন আবার দাঁড়িয়ে গেলো। আমার ধোন চাচীর গুদে ঘসা খাচ্ছিল, আর চাচী এক ঝটকায় সালোয়ার কামিজ খুলে ফেললো। 

প্রথমবার খোলা অবস্থায় চাচীর দুধ দেখলাম।ছোট হলেও চাচীর দুধের সৌন্দর্য দেখে আমি নিজেকে সামলাতে পারলাম না,দুধ মুখে পুড়ে নিলাম।। চাচীর চটি

চাচীঃ (মুচকি হেসে, ) আ আ আ লাগে সোনা!

আমি না শুনে আরও জোরে কামড়ে ধরলাম।আর চুষতে লাগলাম।

চাচীঃ সোনা ভাতার আমার এতো উতলা হয়ো না মরে যাবো যে।(মাথায় হাত বুলোতে বুলোতে)

আমি দুধ ছেড়ে এক টানে চাচীর পায়জামা খুলে ফেললাম। এই প্রথম চাচীকে পুরো উলঙ্গ দেখলাম। দেখে আমার ধোন আরও শক্ত হয়ে গেলো।

আমি চাচীকে দাঁড় করিয়ে ওর উলঙ্গ শরীর মন ভরে দেখলাম। আর তারপর চাচীকে বসিয়ে মুখটা ধোনের কাছে এনে ইশারায় চুষতে বললাম। চাচী বাধ্য মেয়ের মতো আমার বাড়া মুখে নিয়ে চুষতে লাগলো।

চাচীঃ উ উঁ উঁ সোনা। ( বাড়া চুষতে চুষতে)

আমি চাচীকে শুয়িয়ে চাচীর গুদে হাত দিয়েই দেখি রসে একদম জব জব করছে। চাচীর চটি

আমি আমার দুটো আঙুল চাচীর গুদের ভিতর দিয়ে ঘসাঘসি করতে লাগলাম। কিছুক্ষণ পর

চাচীঃ হইছে গো এবার ঢুকাও আর পারছি না। হোল টা এবার মাং এ ঢুকাও! আমি দেরি না করে গুদের মাথায় ধোন টেকিয়ে হালকা ধাক্কা দিলাম, ধোন এর মুন্ডিটা ডুকলো। 

টাইট গুদ আমি তো অবাক বিয়ের পরও চাচীর গুদ টাইট।তারপর আরও জোরে শক্তি নিয়ে টাপ দিলাম আমার ধোনের অর্ধেক টা চাচীর গুদে, চাচীর গুদ একদম কুমারী মেয়েদের মতো গোলাপি আর টাইট

চাচীঃ আহ আ (ঠোঁট কামিয়ে)

আমি এবার আরও জোরে ঠেলে পুরো ধোনটাই ঢুকিয়ে দিলাম । চাচী জোরে শিতকার দিল। আমি ঠোঁটে ঠোঁট বসিয়ে আস্তে আস্তে কোমর দুলিয়ে চুদতে লাগলাম।

চাচীঃ আ আ আহ উফ কি সুখ দিচ্ছিস রে সুমন,ভাতার আমার।

মিনিট তিনেক পর চাচী ওর গুদ দিয়ে আমার ধোনটাকে চেপে ধরলো আর ঝাঁকুনি দিতে লাগলো,ধোনটা নাড়তে পারছিলাম না কিছুক্ষণ পর আবার ছেড়ে দিল বুঝলাম চাচীর মাল খসলো। আমি টাপের গতি আরও বাড়িয়ে দিলাম। চাচীর চটি

চাচীঃ আ আ আ আ উ উ আরও জোরে সোনা উ আ। জোরে জোরে আরও কিছুক্ষণ চুদে স্টাইল চেঞ্জ করে ডগি স্টাইলে নিয়ে পিছন থেকে গায়ের সমস্ত শক্তি দিয়ে টাপাতে লাগলাম । অনেকক্ষণ টাপানোর পর ক্লান্ত হয়ে আবার চাচীকে শুয়িয়ে জড়িয়ে কিস করতে করতে জোরে জোরে চুদতে লাগলাম।

চাচীঃ আ আ উ উফফ আহ। ছেলের বউ চোদা cheler bou chodar golpo

এর মধ্যেই চাচী দুইবার জল খসিয়েছে । চুদতে চুদতে বুঝলাম আর কিছু সময় এর মধ্যেই আমার হয়ে যাবে তখন চাচী কানের কাছে এসে চাচী মাল বেড়োবে কই ফেলবো? চাচীঃভিতরেই ফেলো সোনা।

সোনা মাত্রই আরও জোরে জোরে গায়ের সমস্ত শক্তি দিয়ে চুদতে লাগলাম ঠিক যেই সময় মাল বেড়োবে চাচী আবার গুদ দিয়ে ধোন চেপে ধরলো আর আমি চোখ বন্ধ করে চরম সুখে সব মাল চাচী গুদে আমার সব মাল ছেড়ে দিলাম। চাচীর চটি

দুজনেই একসাথে মাল ছাড়লাম। তারপর জড়িয়ে কিস করতে নগ্ন অবস্থাতেই দুপুর পর্যন্ত ঘুমিয়ে একসাথে গোসল করে নিয়াম।৷ গোসলের সময় বাথরুমে আবার চাচীকে চুদলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *