ভাই বোন চটি - ভাইকে দিয়ে বোন পেট বানালো

ভাই বোন চটি আমি পামেলা। বর্তমান বয়স ২৮, বিবাহিত ও এক কন্যা সন্তানের জননী। আমার এই কাহিনী আমার সন্তানের জন্ম নিয়ে। 

তাই আমার গল্পে আসার আগে আমার পরিবারের কথা বলে নেওয়া খুব প্রয়োজনীয়।আমার জন্ম এক সম্ভ্রান্ত পরিবারে। 

বাবা মা ভাই আর আমি এই নিয়ে আমার ফ্যামিলি। ভাই আমার থেকে সাত বছরের ছোটো তাই ভাই যেমন আমাকে ভয় পেতো তেমন শ্রদ্ধাও করতো। আমার যখন বিয়ে হলো ভাই তখন সবে ষোলো।

এবার আসি আমার শরীরের কথায়। ঐশর্য রাই বা মাধুরী দীক্ষিত টাইপ ফিগার আমার না থাকলেও ফর্সা গায়ের রং আর ৩৬-২৮-৩৬ এর ফিগারে আমাদের পাড়ায় এমন কোনো  ভাই বোন চটি

ছেলে ছিল না যে আমার শরীরটাকে চোখে দিয়ে গিলে খায়নি। ভদ্র পরিবারের মেয়ে বলে আমি বেশি ছেলে চড়ানো ছিলাম না।

বছর তিনেক হলো আমার বিয়ে হয়েছে। আমার বর সুপুরুষ, নামী কোম্পানিতে চাকরি করে, বিলাস বহুল জীবনে আর্থিক আর মানসিক ভাবে সুখী ছিলাম। 

কিন্তু সমস্যা দাঁড়ালো শারীরিক ভাবে। আসলে আমার বর সেক্স যে একদমই পারতো না তা নয় কিন্তু আমি অতৃপ্ত থেকে যেতাম। 

ভাই বোন চটি গল্প

এই ভাবে দিন মাস বছর কাটলো। একসময় অতৃপ্তিটা ক্ষোভে পরিণত হলো, যার ফলে রাতের পর রাত আমার বরের সাথে মনোমালিন্য হতে থাকলো। ভাই বোন চটি

এইভাবে আরো কিছুমাস পর আমার মা হওয়ার ইচ্ছা উথলে উঠলো। আমার সেই ইচ্ছা বরের কাছে প্রকাশ করলে ও রাজি হলো www bangla choti golpo com

আর আমারা বাচ্চা নেওয়ার কাজে নিযুক্ত হলাম। এভাবে আরো মাস চারেক কাটার পর যখন আমাদের বাচ্চা এলো না আমরা ডাক্তারের কাছে গেলাম। 

নানা পরীক্ষা নিরীক্ষার পর জানতে পারলাম আমার বরের বীর্যে শুক্রাণু কম তাই বাচ্চা আস্তে দেরি হতে পারে। কিন্তু আমার বর আশাবাদী তাই আমরা চেষ্টা করেই যেতে লাগলাম।

আরো একমাস পর আমার মাসিকের আগে আমি আমার বাপের বাড়ি গেলাম। কোনো ঝগড়া করে নয় আমার বর চাকরি সূত্রে মাস দুয়েকের জন্য বাইরে গেলো।  ভাই বোন চটি

যাওয়ার আগে রাত ভোর বরকে ট্যাবলেট খাইয়ে সেক্স করেছি যাতে ওকে খুশির খবর দিতে পারি।

বাপের বাড়ি এসে আমি খুশি আমার বাবা মা ভাই সবাই খুশি। এমন ভাবে দিন পাঁচেক কাটার পর আমার মাসিক এসে গেলো। 

আমি ভিতরে ভিতরে ভেঙে পড়লাম। বাবা মা ভাইয়ের কাছে লুকিয়ে হাসি মুখে নিজের কষ্ট চাপা দিলাম। বরকেও কিছু জানালাম না।

মাসিক শেষ হলো, আর মাসিক শেষ হওয়ার পর কামের আগুনে আমি জ্বলতে লাগলাম। এইভাবে মাসিক শেষ হয়ে পাঁচ দিন কাটলো। 

ছ দিনের মাথায় আমার বাবা মা গ্রামে দু তিন দিনের জন্য গেলো। বাড়িতে আমি আর ভাই।রাতে খাওয়ার পর আমি আর ভাই যে যার ঘরে শুতে চলে গেলাম। 

কিছু সময় পর আমার বর ফোন করলো কিছুক্ষন এদিক সেদিক কথা বলে ফোন রাখলাম। বিছানা ছেড়ে উঠে ড্রয়িং রুমে গেলাম ফ্রিজ খুলে ঢক ঢক করে জল খেলাম। 

সোফায় বসে নিজের মনের কষ্ট ভাবতে ভাবতে চোখে জল চলে এলো। এমন সময় আমার ভাই দরজা খুলে আমার কাছে এসে বললো, দিদি কী হয়েছে রে?? তুই কাঁদছিস কেন?? ভাই বোন চটি

আমি চোখ পুছে হাসি টেনে বললাম, কই কাঁদছি কই?? তুই যা ঘুমোতে।

ভাই আমার পাশে বসে বললো, না যাবো না। আগে বল তোর কী হয়েছে?? বলে আমার চোখের দিকে সোজা তাকিয়ে রইলো।

আমি আর নিজেকে সামলাতে পারলাম না ভাইয়ের বুকে ঝাঁপিয়ে পড়ে কেঁদে উঠলাম। ভাই হতবাক হয়ে বসে রইলো। 

আমি কাঁদতে কাঁদতে আমার সব কষ্ট বলে ফেললাম। ভাই কী বুঝলো জানি না কিন্তু ওর বুকের হৃদস্পন্দন দ্রুত হলো। ভাই আমার পিঠে হাত রাখলো।  ভাই বোন চটি

আমি রাতের স্লিভলেস নাইটি পড়ে ছিলাম যার বুকের ডিপ কাটিং আর পিঠের অর্ধেকটাই নগ্ন, আর নাইটির ভিতরে কিছু নেই। ভাই একটা স্যান্ডো আর শর্টস পড়ে।

ভাই আমার নগ্ন পিঠে সান্তনার হাত বুলোতে লাগলো। কিন্তু আমি একজন নারী পুরুষের স্পর্শ বুঝি, আর ভাইয়ের হাত যে আমায় সান্তনার স্পর্শে ছুচ্ছে না বরঞ্চ ওর স্পর্শে কামের আভাস। 

কিন্তু ১৮ পেড়িয়ে যাওয়া ভাইয়ের চওড়া পুরুষালি বুকে একটা কী যেন ভরসা পেলাম তাই ভাইয়ের কামের ছোঁয়া আমাকে একটুও দ্বিধাগ্রস্ত করলো না।


ভাই বোন চটি

অনেকক্ষন পর আমার কান্না থামলো, আমি ভাইয়ের বুক থেকে মুখ তুলে ভাইয়ের দিকে চাইলাম। ভাই আমার দিকে চেয়ে আছে কিন্তু এ কে?? এতো আমার চেনা ভাই নয়!! এ এক অন্য পুরুষের!!

ভাই আমার গালের দুপাশ থেকে মুখটা ধরে আমরা চোখের জল পুছিয়ে আমার চোখের দিকে চেয়ে রইলো।  ভাই বোন চটি

পুরুষের চোখের এই ভাষা আমার খুব চেনা কিন্তু আমি যে নারী আমারও তো মন আছে শরীর আছে আর চাহিদা আছে। 

তাই অচেনা ভাইয়ের এই কাম আবেদন আমি সরিয়ে ওকে ঠেলে ফেলে দিয়ে বলতে পারতাম, না এসব আমি পারবো না। তুই আমার নিজের মায়ের পেটের ভাই। আমি এই পাপ করতে পারবো না।

এই সব ভাবনার মাঝে কখন আমার ভাইয়ের পুরুষ্ঠ ঠোঁট আমার কোমল ঠোঁটটাকে গ্রাস করেছে বুঝতেও পারিনি। 

যখন বুঝলাম তখন আমি আর দিদি নই ও আর আমার ভাই নয়। আমি নারী, ও পুরুষের।ভাই আমার নরম ঠোঁটটাকে নিজের মুখে নিয়ে চুষে চলেছে। 

উফ কী গরম ভাইয়ের মুখের ভিতরটা। আমাদের দুটো জোড়া ঠোঁট আর দুটো জিভের খেলায় মেতে উঠেছি আমরা।  ভাই বোন চটি

উফ কী চুষছে আমার ভাই যেন আমার মুখের ভিতর থেকে সমস্ত লালা চুষে খেয়ে নেবে। ভাইয়ের হাত আমার নগ্ন পিঠে এলোমেলো ভাবে ঘুরে চলেছে। আমিও ভাইয়ের পিঠ খামছে ধরেছি।

ভাই আমার পিঠ থেকে হাত সরিয়ে আমার বুকে আমার ৩৬ সাইজের নরম মাইতে হাত রাখলো। আমার মাইয়ের বোঁটা তখন খাঁড়া হয়ে জেগে উঠেছে। 

ভাই আমার মাইয়ের উপর চাপ বাড়ালো কিস করতে করতে টিপতে লাগলো। শক্ত হাতের তালুর মধ্যে আমার নরম মাই পিষ্ট হতে লাগলো। 

আমি ভাইয়ের শর্টস এর উপর হাত রাখলাম। এটা কী!! আমি নিজের হাতকে বিশ্বাস হচ্ছে না। কী মোটা আর কী লম্বা শক্ত লোহার মতো বাঁড়া ভাইয়ের। আমার বরেরটা তো এর অর্ধেক হবে না।

ভাই কিস করতে করতে আমায় সোফায় শুইয়ে ঠোঁট ছেড়ে আমার গলায় ঘাড়ে মুখের উপর কিস আর চোষণ চালিয়ে চলছে সাথে সাথে আমার দুটো মাইকে টিপে চটকে একাকার করে দিচ্ছে। 

আমার মাই দুটো এতো টেপা আগে কখনো খায় নি। আমি সুখে যন্ত্রনায় ছটফট করতে করতে শিৎকার দিয়ে চলেছি। ভাই বোন চটি

এমন সময় ভাই আমার উপর চড়ে বসে একটানে আমার পাতলা নাইটি দুভাগ করে ছিঁড়ে আমার মাই দুটো উন্মুক্ত করলো।

তিনটে গুদ চুদলাম দুইটা অবৈধ একটা বৈধ guder golpo

আমার ৩৬ সাইজের ভরাট মাই খাঁড়া খাঁড়া বোঁটার দিকে ভাই কিছুক্ষন চেয়ে থেকে একটা মাইয়ের উপর মুখ রাখলো। 

জিভ দিয়ে বোঁটার চারপাশে ঘোরাতে লাগলো, তারপর আমার পুরো মাইটা মুখে পুড়ে চুষতে লাগলো। আমার নরম মাইয়ের পুরোটা ওর মুখে না ঢুকলেও ও 

পুরো মাই সুন্দর করে চুষতে লাগলো আর একটা মাই টিপতে লাগলো। এই ভাবে প্রায় আধ ঘন্টা ধরে আমার দুটো মাই চুষে চেটে খেয়ে আরো নিচে নামলো।

আমি চোখ বন্ধ করলাম। ভাই আমার নরম হালকা মেদ যুক্ত পেটে কিস করে আমার লম্বাটে গভীর নাভিতে কিস করতেই আমি কেঁপে উঠে ওর চুল খামচে ধরলাম। ভাই বোন চটি

ও আমার নাভিতে জিভ দিয়ে ঘুরিয়ে আমায় পাগল করে তুললো। কিন্তু নাভী থেকে নিচে নামতেই আমি ভাইকে সরিয়ে সোফা ছেড়ে উঠে পড়লাম। আমি পিছন ফিরে দাঁড়িয়ে আমার ছেঁড়া নাইটিতে আমার শরীর ঢাকার কোনো অবকাশ নেই।

Post a Comment

0Comments
Post a Comment (0)