Bangla Chodar Golpo

বাংলা চোদার গল্প, বাংলা চুদাচুদি গল্প, বাংলা চটি গল্প, বাংলা চটি কাহিনি, নতুন চটি গল্প, সত্যি চটি গল্প, পারিবারিক অজাচার সেক্স কাহিনী।

bangla choda chudi choti golpobangla chudachudi choti golpoBangladeshi Chuda Chudi Golpobon chuda golpochudachudi golpo banglama chele chudachudi golponotun chudar golpo

bangla choda chudi choti golpo

bangla choda chudi choti golpo
bangla choda chudi choti golpo

আমি বিয়ে করেছি গ্রামের দিকে। আমার বউ সবে মাত্র ইন্টার পাশ করে বের হয়েছে কলেজ থেকে।bangla choda chudi choti golpo বিয়রে পর তাকে আমার সাথে ঢাকায় নিয়েএসেছি। আমি একটা ছোট্ট সরকারি চাকরি করি। 

আমার চাকরিটা হল টুরিং জব। এজন্যই মাসে প্রায় ৬/৭ দিন ঢাকার বাহিরে কাটাতে হয়। তাই একটি কাজের মেয়ে রেখে দিয়েছি। 

বাসায় কেবল একটি কাজের মেয়ে। বউ এর বান্ধবী বয়স ১৪ কি ১৫হবে। নাম ময়না।আমার শ্বশুড় বাড়ি থেকে ওকে আনা হয়েছে। 

সম্পর্কের দিক থেকে নাকি আমার দুর সম্পর্কেরখালাতশালি হয়। তাই সে আমাকে দুলাভাই বলেই ডাকে। দেখতে শুনতে বেশ ভালই। 

শরিরের গঠন সুন্দর, দুধের সাইজও বেশ বড় সড় এবং সব সময় পরিস্কার পরিচ্ছন্ন থাকে। আমার বউ এর পুরাতন সালোয়ার কামিজ গুলো ওই পরে বলে ওকে আরো অনেক বেশি সুন্দর লাগে। 

কখনো ময়নার প্রতি খারাপ নজর দেওয়া হয়নি আমার। নতুন বিয়ে করেছি, ৭/৮ মাস হয়েছে। বউ এর কাছেই থাকার চেষ্টা করেছি। বাসার ভেতর যুবতি মেয়ে। 

তারপরও আমার বউ আমাকে অসম্ভব রকমের বিশ্বাস করত। আমিও তার ভিশ্বাস রাখার চেষ্টা করেছি। বাসায় একটি মাত্র রুম, ময়না প্রথম দিকে রান্না ঘরে ঘুমাত। bangla choda chudi choti golpo

আমার প্রতি আমার বউয়ের অগাধ বিশ্বাসের দরুণ সে ময়না কে আমাদের রুমেই আলনার আড়ালে শুতে দেয়। 

একটা ব্যাপারে বয় ময়নাকে ফ্রী করে ফেলছিল, তাহলআমরা স্বামী-স্ত্রী যখন বিছানায় একসাথে শুয়ে থাকতাম বা চোদাচুদি করতাম তখন মাঝে মাঝে ও রুমের ভেতর দিয়ে চলাচল করত, কেউ কিছুই মনে করতাম না। কাজের বুয়া মাগীটাকে যেভাবে চুদলাম

আমাদের রুমে ঘুমানোর পরেও ময়নার প্রতি আমি দৃষ্টি দিতাম না, ভাবতাম আমার বউ ওর চেয়ে অনেক সুন্দরি, আমার সকল ডিমান্ড তো আমার বউ ই পুরন করছে। 

তাতে আমার উপর বউ এর বিশ্বাস আরো বেড়ে যায় আমার উপর। ছুটির দিনে আমরা স্বামী-স্ত্রী প্রায় ই দিনের বেলা চোদাচুদি করতাম যা ময়নানা প্রায়ই দেখতে পেত। 

এতে আমার বউ ও ময়না দুজনেই কিছু মনে করত না। আমিও খুবই মজা পেতাম। দিনে দিনে বেপারটা একেবারে যেন ডাল ভাতের মত হয়ে গেল। 

আমার বউ এর একজন খুব ক্লোজ বান্ধবি ছিল, নাম লিনা। বিয়ের দিন ওকে আমি দেখেছিলাম। দেখতে শ্যামলা বর্নের, কিন্ত অসম্ভব রকমের সেক্সি। বউ এর কাছে শুনেছি ওর নাকি চরিত্র একদম ভাল না, বেশ কয়েক জনের কাছে নাকি চোদা খেয়েছে। bangla choda chudi choti golpo

চোদার ব্যাপারে নাকি আমার বউকেও নাকি পটাতে চেয়েছিল। কিন্তু আমার বউ ওই পথে পা বাড়ায়নি। বিয়ের দিন এবং বিয়ের পরে শ্বশুর বাড়িতে লিনাকে বেশ কয়েকবার দেখেছি আর কথা বলেছি, মনে হয়েছে ওর ভেতরে সত্যিই একধরনের কামভাব রয়েছে। 

একদিন লিনা ঢাকাতে ওর বড় বোনের বাসায় বেড়াতে আসল। ঢকায় থাকবে বেশ কয়েকদিন। আমাদের বাসায় ও নাকি কয়েকদিনের জন্য বেড়াতে আসবে। 

আমার অফিস ট্যুরের প্রোগ্রাম পড়ল। কুয়াকাটা যেতে হবে সপ্তাহ খানেকের জন্য। যেদিন আমি ট্যুরে যাব সেইদিন সীমা আমার বাসায় আসল। 

আমি ব্যাগ ট্যাগ নিয়ে সোজা অফিসে চলে গেলাম পরে কুয়াকাটা। অফিসে গিয়ে শুনি, ট্যুর এর প্রোগ্রাম ক্যান্সেল। ট্যুরে যাওয়া হল না। সন্ধ্যা বেলা বাসায় চলে এলাম। 

বাসায় আমাকে দেখে আমার বউ তো অবাক। বললাম ট্যুর বাতিল হয়ে গিয়েছে। আমার বউ আর লিনা খুবই খুশি হল, বলল তাহলে আমরা সবাই মিলে মজা করতে পারব। 

রাতে ডিনার করে আমরা গল্প করতে শুরু করলাম। আমার বউয়ের অনুপস্থিতিতে লিনা আমাকে একবার বলল, আপনি খুবই হ্যান্ডসাম। bangla choda chudi choti golpo

উত্তরে আমিও বললাম তুমিও অনেক কিউট আর সেক্সি। লিনা মুচকি হেসে বলল, তাই নাকি? আমিঃ হ্যা রাতে আমাকে খাটে শুতে হল। লিনা আর আমার বউ শুয়ে পড়ল নিচে তোশক পেতে। আমার বউ নাইটি আর লিনা সালোয়ার কামিজ পড়েছে। 

দুই বান্ধবি গল্প করছিল এইভাবেঃ … লিনাঃ তোদের অসুবিধা করলাম। বউঃ কিসের অসুবিধা? লিনাঃ তোকে নিচে শুতে হল। বউঃ আমার ভালই লাগছেরে। লিনাঃ (আস্তে করে) যদি তোদের করতে ইচ্ছে করে? বউঃ তো করব লিনাঃ আমি দেখে ফেললে? bangla choti bondhur ma বন্ধুর মায়ের দেহ ভোগ

বউঃ দেখলে দেখবি। লিনাঃ ময়নার জন্য তোদের অসুবিধা হয় না? বউঃ নাহ লিনাঃ ময়না কি দেখেছে কখনো? বউঃ অনেক দেখেছে। এখনতো ময়নার সামনেই করি। 

ওকে দেখিয়ে দেখিয়ে করতে আলাদা মজা লাগে। লিনাঃ তোর জামাই ময়নাকে কি কিছু করে? বউঃ ও খুব ভালো। এগুলো কিছু করে না, কোন আকর্ষন নেই। 

লিনাঃ ওউউ! আচ্ছা! লিনা আর আমার বউ মনে করেছে আমি ঘুমিয়ে পড়েছি। কিন্তু আমি চুপ করে শুনছি ওদের কথাবার্তাগুলো। bangla choda chudi choti golpo

বউঃ তোর সেই মাসুদ ভাইয়ের খবর কি? লিনাঃ এখন আর আমি ধরা দেই না, ভেবেছিল আমি ওকে বিয়ে করব। বউঃ বিয়ে করবিনা? লিনাঃ না। বউঃ তুই কি এসব শুধু আনন্দের জন্যই করিস? 

লিনাঃ হু কতক্ষন ওরা চুপ হয়ে থাকল। তারপর লিনা বলতে লাগল … লিনাঃ তোর কি দুলাভাইয়ের কাছে যেতে ইচ্ছা করছে? 

বউঃ একটু একটু লিনাঃ তাহলে যা বউঃ তুই যে জেগে আছিস? লিনাঃ কিচ্ছু হবে না, যা তুই লিনা আমার বউকে খাটের উপর আমার কাছে পাঠিয়ে দিল। 

আমার বউ আমার পাশে শুয়ে আমাকে জাগানোর চেষ্টা করল। আমিও সারা দিলাম। আমার বউকে জড়িয়ে ধরলাম। নাইটিটা ঊঠিয়ে ভোদায় হাত দিলাম। 

ভোদায় আঙ্গুলি করলাম। ভোদার ঠোটে চিমটি কাটলাম। এবার নাইটি পুরাটাই খুলে ফেললাম। আমার ধন খাড়া হয়ে গেল। 

বেশি দেরি না করে বউএর ভোদার ভেতর আমার ধন ঢুকালাম। খুব জোরে ঠাপ দিতে লাগলাম। বউউঃআহ উহ শব্দ করতে লাগল। দেখলাম লিনা নড়াচড়া করছে।

আমি আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম। বউ তাতে শব্দ করা আরো বাড়িয়ে দিল। এতে লিনার নড়াচড়াও বেড়ে গেল। সম্ভবত লিনার সেক্স উঠেছ। bangla choda chudi choti golpo

এবার বউয়ের দু’পা উপরের দিকে তুলে ধন খেচতে শুরু করলাম। লিনাকে খুব লাগাতে ইচ্ছা করল। লিনার কথা মনে করে বউয়ের ভোদা আরো বেশি করে মারলাম। 

দেখলাম ভোদার মধ্যে থেকে ছির ছির করে মাল বের হচ্ছে। আমার বউ আস্তে আস্তে যেয়ে লিনার পাশে শুয়ে পড়ল। সকালে আমার আগে ঘুম ভেঙ্গে গেল। 

দেখলাম আমার বউ আর লিনা এখনো ঘুমুচ্ছে। ময়নানা রান্না ঘরে নাস্তা বানাচ্ছে। লিনা চিত হয়ে শুয়ে আছে। বুকে কোন ওর্না নেই। দুধগুলো বেশ বড় বড়। 

কামিজের উপরে ফাকা দিয়ে দুধের উপরের অংশ ভেসে দেখ যাচ্ছে। বাথরুমে চলে গেলাম আমি। গোসল করে এসে দেখি আমার বউ এবং লিনা ঘুম থেকে উঠে পরেছে। 

আমার বউ বাথ্রুমে চলে গেল। লিনাকে বললাম কেমন ঘুম হল আপনার? লিনাঃ ভাল না। আমিঃ কেন? লিনাঃ আপনারা ঘুমাতে দিয়েছেন আর? 

আমিঃ বুঝলাম না। লিনাঃ আমি সব জানি, সব দেখেছি। আমিঃ আপনার কি ইচ্ছে করছিল? লিনাঃ ইচ্ছে করলেই কি আর আপনাকে পাব? আমিঃ ইচ্ছে করেই দেখেন না? 

লিনাঃ ঠিক আছে আমি ইচ্ছে করলাম। আমিঃ আজ রাতে হবে নাকি? লিনাঃ ঠিক আছে। আজকে ছুটির দিন ছিল। দুপুর পর্যন্ত বেশ গল্প করলাম আমরা। 

৩ টার সময় সিনেমা দেখতে গেলাম আমরা।বাংলা সিনেমা। অন্ধকার হলের মধ্যে অনেকবার লিনার দুধ টিপেছি, বেশ আনন্দ করে বাসায় ফিরলাম। 

রাতে আমার বউ আর লিনা নিচেই শুল। আমি খাটের উপর শুলাম। কতক্ষন আমার তিন জন আলাপ গল্প করলাম। একটু পরে আমি ঘুমের ভান করে ঘুমিয়ে রইলাম। 

আমার বউ আমাকে ডাকার চেস্টা করল কিন্তু আমি কোনো সাড়া দিলাম না। আমার বউ লিনাকে বলল ও ঘুমিয়ে গেছ। লিনাঃ কাল করেছিস, আজ সারাদিন বেচারা আমাদের নিয়ে ঘুরে বেরিয়েছে, ঘুমাবে না?

বউঃ আমার ও ঘুম পাচ্ছে, ঘুমিয়ে যাব। লিনাঃ কেন? আজ করবি না? বউঃ না। কিছুক্ষন পর দেখালাম, আমার বউ সত্যি ঘুমিয়ে পড়েছে। 

আরও এক দেড় ঘন্টা চলে যাবার পর আমার বউ যখন গভীর ঘুমে তখন লিনা এসে আমার শরীর স্পর্শ করতে লাগল। আমি আস্তে করে লিনাকে আমার পাশে শুইয়ে দিলাম। bangla choda chudi choti golpo

রুমে আধো আধো অন্ধকার। কথাও বলা যাচ্ছে না, যদি বউ জেগে যায়। প্রথমেই আমি লিনার ব্রেস্ট এ হাত দিলাম। হাতের মুঠোয় দুধ চেপে ধরে টিপতে লাগলাম। 

কামিজ পুরোটা খুললাম না। উপরের দিকে টেনে নিচ দিয়ে হাত দিয়ে আবার দুধ টিপা শুরু করলাম। খুবই ভাল লাগছিল লিনার দুধ টিপতে। 

গালে চুমু খেলাম, ঠোটে চুমু খেলাম, নিপল মুখে নিয়ে চুষতে থাকলাম। লিনা নিজেই আমার পেনিস ধরল আর মেসেজ করতে লাগল। 

লিনার পায়জামার ফিতে খুলে পায়জামাটা নিচের দিকে নামিয়ে দিলাম। ভোদায় হাত দিলাম, দেখলাম ভিজে আছে। আঙ্গুল দিয়ে ওর ভোদা ফাক করতে থাকলাম, ভেতরটা অনেক পিচ্ছিল। 

আমি দেরি না করে আমার ধন ঢুকিয়ে দিলাম ওর ভোদার ভেতর। আস্তে আস্তে ঠাপাতে লাগলাম। আমি অনেকক্ষন ধরে উত্তেজিত হয়ে ছিলাম তাই বেশিক্ষন মাল ধরে রাখতে পারলাম না। 

ওর ভোদার মধ্যেই মাল আউট করে দিলাম। হঠাৎ দেখলম ময়না উঠে বাথরুমে যাচ্ছে, ময়না সব দেখে ফেলল। যাই হোক লিনা আমার বউ এর কাছে আস্তে করে গিয়ে শুয়ে পড়ল। 

সকালে আমি ঘুম থেকে আগে আগে উঠে রান্না ঘরে গেলাম, ময়না নাশ্তা বানাচ্ছিল। ময়নাকে বললাম কাল রাতে তুই কিছু দেখেছিস? ময়নাঃ দেখেছি। bangla choda chudi choti golpo

আমিঃ কি দেখেছিস? ময়নাঃ সীমা আপার সাথে আপনি করছেন। আমিঃ তোর আপাকে বলিস না, কেমন? ময়নাঃ আচ্ছা। আমিঃ তোর কি কিছু করতে ইচ্ছে করে? ময়নাঃ হ্যাঁ করে। 

আমিঃ আমার সাথে করবি? ময়নাঃ হ্যাঁ করব। আমি অফিসে চলে গেলাম। বিকেলে বাসায় আসি। দেখি আমার বউ বাসায় নেই। লিনা আর আমার বউ মার্কেটে গেছে। 

আমি ময়নাকে একা পেয়ে গেলাম। শরীরের মধ্যে সেক্স এর স্রোত বয়ে গেল। দেখলাম ময়নাও ঘুরাঘুরি করছে, ওকে ডাক দিয়ে বিছানায় বসালাম, হাটুর উপর শুইয়ে দুধ টিপ্তে থাকলাম। 

ছেমরির দুধগুলো বেশ ভালো, সুঢৌল স্তন যাকে বলে। আমি বেশ জোরে জোরে টিপতে থাকলাম, বললাম তাড়াতাড়ি পায়জামা খুল, তোর আপা চলে আসতে পারে। 

ময়না পাজামা খুলে ফেললে ওকে খাটের উপর চিৎ করে শুইয়ে দিলাম। ওর ভোদাটা দেখলাম খুব সুন্দর আর মাংসল, একদম ক্লিন শেভড। ওকে বললাম কিরে তোর ভোদায় তো কোন বাল নেই, একদম ফর্সা।

ময়না বলল আপনি লাগাবেন দেখে আজকেই শেভ করছি। ভোদা ইচ্ছামত কতক্ষন হাতালাম, টিপলাম , আঙ্গুলি করলাম। খুব বেশি দেরি করলাম না, কনডম পড়ে নিলাম। 

দুই পা উপরের দিকে তুলে বাংলা স্টাইলে ময়নার ভোদার ভেতর আমার ধন ঢুকিয়ে দিলাম। দুধ টিপতে টিপতে আর ঘন ঘন ঠাপাতে ঠাপাতে মাল আউট করলাম। bangla choda chudi choti golpo

ময়না অনেক মজা পেল, আমাকে ছাড়তে চাইছিল না। বলল, ভাইজান আপনি যখন চাইবেন তখনি আমি আপনার কাছে আসব আর আপনিও আমাকে লাগাবেন কিছুক্ষন পর আমার বউ আর লিনা চলে এল। 

আমি বাথ রুম থেকে হাত মুখ ধুয়ে বের হচ্ছিলাম, আমার বউ বলল, তুমি কখন এসেছ? বললাম, এইতো একটু আগেই এসেছি, এসেই হাতমুখ ধুলাম। রাতে আমর বউ আমার কাছে শুল। 

কতক্ষন গল্প করলাম, মাঝে মাঝে আমার বউয়ের বকে হাত দিচ্ছিলাম, টিপছিলাম, বললাম লাগাবো? দেখলাম বউয়ের ইচ্ছা আছে। 

বললাম, লাইট অফ করে দিই? বউ বলল, দিতে হবেনা। আস্তে করে বললাম লিনা দেখে ফেলবে। ও বলল, দেখুক, কিছু হবে না। বউয়ের নাইটি খুলে ফেললাম, একটু কাত করে নিয়ে এক পা উপরের দিকে তুলে গুদের মধ্যে ধন ঢুকিয়ে দিলাম, দেখলাম গুদের মধ্যে পচ পচ করে আওয়াজ হচ্ছে। 

আমি জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম, বউঃ আহ উহ আওয়াজ করতে লাগলো। কিছুক্ষন পড়ে দেখলাম বউ তার ভোদা থেকে আমার ধন বের করে নিল। 

আমাকে চিৎ করে শুইয়েআমার বাড়া গুদে ঢুকিয়ে বসে বসে ঠাপ দিতে লাগল। চুল গুলো এলমেল হয়ে যাচ্ছিল, দেখলাম আমার বউ লিনার দিকে তাকিয়ে মিট মিট করে হাসছে। bangla choda chudi choti golpo

এবার আমার বউকে হাটু গেরে বসতে বললাম, ডগি স্টাইলে ওর গুদে ধন চালালাম। বউএর মাল আউট হল, কিছুক্ষন পর আমারটাও হল। bangla choti gf গার্লফ্রেন্ড কে চুদার গল্প

শুয়ে আছি, ঘন্টা খানেক পরে দেখলাম, বউ গভির ঘুমে আচ্ছন্ন। আমি উঠে লিনার কাছে গেলাম। লিনা জেগে আছে, লাইট জ্বালানই আছে, নিভালাম না। 

লিনার সালোয়ার কামিজ খুলে ফেললাম। গুদটা আবার দেখা হয়ে গেল। একটুএকটু বাল আছে, বেশ খাসা গুদ। গুদেরর ঠোট নাড়াচাড়া করলাম, জ্বিভ দিয়ে চুষলাম কতক্ষন। 

দুধগুলো টিপছিলাম, লিনার নিপলস দুটি খুব সুন্দর। নিপলে আংগুল ঘষলাম, লিনা খুবই হর্নি হয়ে গেল। আমি ওর দু পা ফাক করে ভোদার ভেতর ধন ঢুকিয়ে দিলাম। 

কতক্ষন ঠাপানোর পর ওকে কাত করে শুইয়ে আমার বউএর স্টাইলে আবার ঠাপাতে লাগলাম। পাগলা ঘোড়ার মত ঠাপাতে লাগলাম। bangla choda chudi choti golpo

দেখলাম মাগী একটু নিস্তেজ হয়ে গেল , মনে হল গুদের ভেতর থেকে গরম পানি বের হচ্ছে। আমি আরোও জোড়ে জোড়ে ঠাপিয়ে আমার মাল আউট করলাম। ভোরে উঠে পরলাম। বউ আর লিনা ঘুমিয়ে আছে। রান্না ঘরে গিয়ে ফ্লোরে মাদুর বিছিয়ে দিয়ে ময়নাকে লাগালাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *