Bangla Chodar Golpo

বাংলা চোদার গল্প, বাংলা চুদাচুদি গল্প, বাংলা চটি গল্প, বাংলা চটি কাহিনি, নতুন চটি গল্প, সত্যি চটি গল্প, পারিবারিক অজাচার সেক্স কাহিনী।

bangla choti debor vabibangladeshi panucheler bou ke chudlo sosursali chodar golposali dulavai choda chudiwww bangla chotir dunia comশালি কে চুদার গল্প

একি করলেন দুলাভাই আজ ভিতরেই ফেলে দিলেন

শালি কে চুদার গল্প
শালি কে চুদার গল্প

আহ আহ আরও একটু জোরে দেন দুলাভাই শালি কে চুদার গল্প আমি ওর পাইজামা খুলে গুদে মুখ দিয়ে চাটা আরাম্ভ করলাম। এতে ও পুড়া অস্থির হয়ে গেছে। 

আমি ওর গুদে জিভা দিতেই ও একটু কেপে উঠলো।আমি আর দেরি না করে ইচ্ছা মত গুদটাকে চুষে দিলাম।ও শব্দ করছে আমি আর পারছি না উফ আহ। 

আমিও আর পারছি না।একটা আঙ্গুল ভরে দিলাম ভোদায়।খেচা আরাম্ভ করলাম।আঙ্গুল ভোরতেই ও একটু বেথা অনুভব করল।

আমি আস্তে আস্তে খেচতে লাগলাম।রসে ভোদা পুড়া ভিজে গেলো।আমি আমার পেন্ট খুলে বাড়াটা ওর মুখের সামনে ধরলাম।কিন্তু মাহি সেটা চুষতে অস্বীকার করল তাই আমিও আর জোর করলাম না।

আমি রহিম, গত মাসে বিয়ে করেছি পারিবারিক কারনে কোথাও হানিমুনে যেতে পারিনি তাই আমার বউয়ের মন খুব খারাপ। 

গত তিন চার দিন আগে এক রাতে বউ আমাকে অবরোধ দিয়ে দিয়েছে যদি তাকে কোথাও গুরতে না নিয়ে যাই তাহলে সে আমাকে আর কিছু করতে দিবে না। 

মন খুব খারাপ চিন্তা করছি কে বউকে এই পরামর্শ দিল। তারপর, আস্তে করে বউয়ের কাছে গিয়ে বললাম কাল তুমাকে নিয়ে মদন পার্কে যাব কিন্তু আমার ইচ্চে তুমার পূর্ণ করতে হবে। 

বউ বল্ল কি ইচ্ছা? আমি বললাম তুমাকে যে এই সুবুদ্দি দিয়েছে তাকেও সাথে নিয়ে যাব, কে সে বল প্লিস। বউ হেসে বল্ল- তার চাচাত বোন মাহি এই সুবুদ্দি দিয়েছে।  শালি কে চুদার গল্প

আমি বললাম মাহিকে কল করে বল কাল সকালে আমরা তিন জন মিলে মদন পার্কে গুরতে যাব। কথা সুনে, বউ খুসিতে মাহিকে কল করে রেডি করে ফেলেছে। 

আমিও মনে মনে সিদ্দান্ত নিয়ে নিয়েছি মাহিকে একটা উচিত শিক্ষা দিতে হবে, মাহি মেয়েটি আমাকে বিয়ের আগে থেকেই জ্বালাচ্ছে- বিয়ের আগে বউ কে দেখতে যাবার সময় মাহি আমার ধন মহারাজের উপর হাত দিয়ে বিপদে ফেলেছিল। মলি ম্যাডামকে স্কুলের বেঞ্চের উপর চুদলাম

এখন বিয়ের পরও আমার বউকে সু বুদ্দি দিয়ে বিপদে ফেলার চেষ্টা করছে। কথা মত পরেরদিন সকাল বেলা মাহি কে তার উনিভারসিটির সামনে থেকে নিয়ে আমরা গুরতে গেলাম মদন পার্কে। 

মাহিকে দেখেই ধন মহারাজ টন টন করছে আর মাহি আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে। আমি বললাম মাহি হাসছ কেন? 

মাহি বল্ল আমার এক ছোট বুদ্দির জন্য আজ আপনাদের দুজনের সাথে আমি ফ্রি গুরতে বেরহলাম। আমি বললাম ফ্রি হউক আর যাই হউক আমার খুব ভাল লাগছে তুমার মত সুন্দরি সালির সাথে গুরতে।

আমার কথা সুনে বউ আমার দিকে তাকিয়ে বল্ল চুপ থাক তুমি, ভাল করে গাড়ি চালাও। তারপর আমি কোন কথা না বলে চুপচাপ তাদের কথা সুনে গাড়ি চালাচ্ছিলাম, আর চিন্তা করছিলাম কি করে আজ মাহিকে ভুগ করা যায়।  শালি কে চুদার গল্প

হটাত মাথা আইডিয়া এল যদি রাত করে বাসায় ফিরি তাহলে মাহিকে তার বাসায় দিয়ে আস্তে যাবার জন্য বউ আমাকে সাথে পাঠাবে আর আমি এই সুজুগে ড্যান্সিং কারে ফেলে সাইজ করে দিব। 

তারপর, ইচ্ছামত দেরি করে মদন পার্কে গুরা গুরি করে রাত আট টা বাজিয়ে দিলাম। বাসায় ফিরতে প্রায় রাত ১২.৩০ বেজে গেল বউ গাড়ি থেকে নেমে আমাকে বল্ল দেখ মাহিকে তাদের বাসায় দিয়ে আস।

আমি বললাম এত রাতে কি জন্য বাড়ি যাবে মাহি, আমাদের বাসায় থাকুক। বউ বল্ল যা বলেছি তাই কর আর না হলে রাতে অবরোধ, আমি বললাম ঠিক আছে আমি এখুনি দিয়ে আসছি। 

তারপর মাহিকে বললাম- গাড়িতে উঠে বস এখুনি তু্মাকে দিয়ে আসছি, তারপর গাড়ি চালিয়ে অর্ধেক রাস্তা যাবার পর গাড়ি থামিয়ে মাহিকে বললাম তুমি পেছনের সিট থেকে সামনে আস আর না হলে গাড়ি যাবে না। 

মাহি হেসে বল্ল দুলাভাইয়ের কি হয়েছে আজ। আমি বললাম গত রাত তুমার জন্য কিছু করতে পারি নাই আজ রাত যদি কিছু না করতে পারি তা হলে মাথা ঠিক থাকবে না। 

মাহি বল্ল কি করতে পারেন নাই আমার জন্য। আমি রাগে বললাম তুমার বোন কে চুদতে পারি নাই। মাহি হেসে বল্ল বোন কে চুদতে পারেন নাই তারজন্য আবার আমার সাথে এ রকম করছেন কেন? 

আমি বললাম চুদার জন্য। মাহি বল্ল গাছের পাশে নিয়ে গাড়ি থামিয়ে পেছনে আসুন দেখি আপনার কত তেজ। মাহির কথা সুনে ধন মহারাজ তগবগিতে উটতে সুরু করল। শালি কে চুদার গল্প 

আমি বললাম- তুমার আপুকে অবরোধ এর বুদ্দি কোথায় থেকে শিখে দিয়েছিলে। মাহি বল্ল- চটি মাল্লু থেকে এক গল্প থেকে শিখে আপুকে দিয়েছিলাম কাজে দিয়েছে। 

আমি হেসে বললাম তুমিও চটি মাল্লু এ গল্প পড় দাড়াও দেখাচ্ছি মজা এ কথা বলে গাছের পাশে গাড়ি থমিয়ে পেছনে জেতেই মাহি বল্ল আমি জানি আপনি আমাকে চুদার জন্য বিয়ের আগথেকেই পাগল।

আমি বললাম তুমি কি করে জান। মাহি বল্ল- যেদিন আপনি আপুকে দেখতে গিয়েছিলেন সেদিন আমি ইচ্ছা করে হাতে চাপ দিয়ে আপনার ধনের সাইজ নিয়েছিলাম আর বুজেছিলাম আপনার সাথে একটা ক্লাস করব। 

আমি হেসে বললাম মাহি আমি তুমার আপু কে এখনু বলিনি যে তুমি আমার মহারাজের মধ্যে হাত দিতে সাইজ নিয়ে ছিলে। 

মাহি বল্ল- এত কথা বলে সময় নষ্ট না করে কাজের কাজ সুরু করেন। একথা সুনে মাহিকে আর সময় দিলাম না কথা বলার।ওর ঠোটে আমার ঠোট লাগিয়ে ইচ্ছা মত চুষে নিলাম।  শালি কে চুদার গল্প

ও একটু গংড়াতে লাগল।তখন বুঝলাম যে ও মজা পাচ্ছে।আমিও এক হাত দিয়ে ওর দুধ চেপে ধরে কচলাতে লাগলাম।ও মজা পাচ্ছে আর আমাকে চেপে ধোরছে। 

আমি যতই জোরে চাপ দিচ্ছি ও আমাকে ততোই জোরে চেপে ধরছে।আমি দুই হাত দিয়ে ওর মাই কচলাতে থাকি।ও আস্তে আস্তে পাগল হয়ে আমাকে চেপে ধরে।

আমি পায়জামার ঊপর দিয়ে ওর গুদে আঙ্গুল দিয়ে ঘসতে লাগলাম।ও গঙ্গাতে থাকে আহ আহ উফ উফ দুলাভাই যা করার করেন গাড়ি জেন না নড়ে। 

কে সুনে কার কথা ওর অবস্থা দেখে আমার অবস্থা পুরাই খারাপ।আমি ওর জামা খুলে মাই চুষতে লাগলাম।মাই চুসতেই ও পাগলের মত হয়ে আমার মাথা ওর মাই তে চেপে ধরল।

আর মুখ দিয়ে শব্দ করতে লাগল উফ উফ উফ আহ আহ । আমি ওর পাইজামা খুলে গুদে মুখ দিয়ে চাটা আরাম্ভ করলাম। এতে ও পুড়া অস্থির হয়ে গেছে। 

আমি ওর গুদে জিভা দিতেই ও একটু কেপে উঠলো।আমি আর দেরি না করে ইচ্ছা মত গুদটাকে চুষে দিলাম।ও শব্দ করছে আমি আর পারছি না উফ আহ। 

আমিও আর পারছি না।একটা আঙ্গুল ভরে দিলাম ভোদায়।খেচা আরাম্ভ করলাম।আঙ্গুল ভোরতেই ও একটু বেথা অনুভব করল। শালি কে চুদার গল্প

আমি আস্তে আস্তে খেচতে লাগলাম।রসে ভোদা পুড়া ভিজে গেলো।আমি আমার পেন্ট খুলে বাড়াটা ওর মুখের সামনে ধরলাম।কিন্তু মাহি সেটা চুষতে অস্বীকার করল তাই আমিও আর জোর করলাম না।

বাড়াটা ওর ভোদার সামনে সেট করে আস্তে আস্তে থাপ মারা সুরু করলাম।ও ওর দুই ঠোট চেপে ধোরসে।আর ঊমমমম উফ আহ । বউ আর শাশুড়ির সাথে গ্রুপ চুদাচুদি bangla group chodar golpo

ঊরে ঊরে ঊরে আমি মাহির মুখে এই কাম উত্তেজনা মুলক শব্দ শুনে আমার পুড়া বাড়া টা ওর ভোদায় পুরে দিলাম।চিৎকার করে বলে আমি বেথা পাচ্ছি।

এইতো আর বেথা লাগবে না।আমি ঠাপের গতি বারাই দিলাম। মাহি এবার উত্তেজনায় বলতে লাগ্ল আহ আহ আরও একটু জোরে দেন দুলাভাই । 

উমমমম উফ উফ উফ উফ উফ আমি থাপের গতি আরও বারিয়ে দিলাম। আর চুমা চুমি করতে লাগ্লাম।দুই হাতে মাই দুটো কচলাতে লাগলাম। শালি কে চুদার গল্প

মুখ তুলতেই অরে অরে দুলাভাই আমার ভোদা ফেটে যাবে তো আহ আহ।আমি কিছুক্ষণ এক একাধারে থাপ মারার পরে আর মাল ধরে রাখতে পারলাম না, তাই মাহির ভোদায় সব মাল আউট করে ফেদা ফেদা করে ফেললাম। তারপর মাহি বল্ল, একি করলেন দুলাভাই আজ ভিতরেই ফেলে দিলেন। আমি বললাম বাহিরে ফেলার চেয়ে ভেতরে ফেলার মজাই আলাদা তাই ফেলেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *