kakima ke chodar golpo মেদযুক্ত তুলতুলে ছুফিয়া কাকিমা

kakima ke chodar golpo
kakima ke chodar golpo

যে ঘটনাটা আজ বলতে যাচ্ছি সেটা ঘটে  kakima ke chodar golpo ছিল আজ থেকে প্রায় ছয় বছর আগে ।তখন আমি অজন্তা কোম্পানিতে মেডিকেল রিপ্রেসেন্টিভের চাকরি করতাম। পোস্টিং ছিল মতিঝিলে। মাইনে কম হওয়ায় বাধ্য হয়ে মেসবাড়িতেই থাকতে হতো। আমি বরাবরই খাদ্যরসিক তাই মেসের পানসে খাবার খেয়ে আমার পোষাছিলনা, কম ভাড়ায় একটা বাড়ী খুজছিলাম যাতে একটু ভালোমন্দ কিছু খেতে পারি। বেশি দেরী হলনা এক ওষুধের দোকানদার সন্ধান দিলেন একটি বাড়ির কিন্তু সমস্যা হলো পেয়িংগেস্ট থাকতে হবে।

তা এক রবিবার সকালে বাড়ি দেখতে গেলাম।গিয়ে দেখলাম একতলা বাড়ি, সামনে একটা সুন্দর বাগান। কলিং বেল বাজাতে এক ভদ্রমহিলা এসে গেট খুলে দিলেন। উনি আমায় সঙ্গে করে ভেতরে নিয়ে গেলেন । গিয়ে দেখলাম একটাই বেশ বড় ঘর সঙ্গে লাগোয়া বাথরুম ও রান্নাঘর। ঘরটা আমার খুব পছন্দ হল কিন্তু ভাবছিলাম আমি এই ঘরে থাকলে, ভদ্রমহিলা কোথায় থাকবেন?

এই কথা ভাবতে ভাবতেই ভদ্রমহিলা এক থালা লুচি আর আলুরদম নিয়ে ঘরে ঢুকলেন। এবার আমি আমার নিজের পরিচয় দিয়ে ওনার তৈরী জলখাবারের খুব প্রশংসা করলাম। ওনার হাতের খাবার খেয়ে বুঝলাম আমার এখানে থাকতে অসুবিধা হবে না, শুধু ওনার পরিচয় আর ভাড়া কতো নেবেন জানলে খুব ভালো হয়। kakima ke chodar golpo

এবার তিনি বলতে শুরু করলেন। ভদ্রমহিলার নাম ছুফিয়া বেগম। বছর আটেক আগে ওনার স্বামী মারা গেছেন, উনি একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। আর সবচাইতে মর্মান্তিক ঘটনা ঘটছে আজ থেকে প্রায় সাত মাস আগে ছুফিয়া বেগম মেয়ে রোজিনা সুইসাইড করে প্রেমঘটিত কারনে। স্বামীর পেনশনের চার হাজার টাকায় ওনার চলছে না, তাই টাকার প্রয়োজনেই বাধ্য হয়েই বাড়ী ভাড়া দিচ্ছেন ।

মাকে থাকা খাওয়া বাবদ তিন হাজার টাকা দিতে অসুবিধা হবে কিনা জিজ্ঞাসা করলেন।আমি সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গেলাম, এতো কম টাকায় খাওয়া দাওয়া সমেত এতো ভালো ঘর পাবনা। তাছাড়া মেসের চেয়ে এক হাজার টাকা কমও লাগছে। কিন্তু একটাই চিন্তা হচ্ছিল যে ছুফিয়া কাকিমা কোথায় থাকবেন? তাই আমি ওনাকে জিজ্ঞাসা করলাম। উনি বললেন উনি রান্নাঘরে থেকে যাবেন। যদিও আমার এটা শুনে খারাপ লাগল তাও আমি কাকিমাকে বলে গেলাম আমি দুপুরেই সব কিছু নিয়ে চলে আসবো ।

এবার আমি একটু ছুফিয়া কাকিমার বর্ণনাটা দিয়ে রাখি নাহলে গল্পটা জমবে না। ছুফিয়া কাকিমার বয়স প্রায় ৫২ হবে। চেহারা খুব ভারী।উচ্চতা ৫‘2″ । সবচাইতে আকর্ষণীয় দুটো ৪২ সাইজের দুদু আর প্রায় একই সাইজের পাছা। দেহ মেদ যুক্ত নরম তুলতুলে আর গায়ের রঙ ফর্সা । আমি সাড়ে চারটের মধ্যে সবকিছু নিয়ে কাকিমার বাড়ীতে চলে আসলাম। কাকিমাও আমাকে সব জিনিস গুলো গোছাতে সাহায্য

করলেন। সব কিছু ঠিকঠাক করতে সন্ধে সাতটা বেজে গেল। কাকিমা চা করলো। চা খেতে খেতে আমার কি কি খেতে ভালো লাগে জানলেন। আমি আমার পরিবারের কথা,অতীতের কথা সব ওনাকে বললাম। উনিও বললেন ।

উনি শিক্ষকমশাইয়ের দ্বিতীয় স্ত্রী। দারিদ্রের কারণেই বয়স্ক শিক্ষকমশায়কে বিয়ে করেন। রুজিনা ছিল কাকিমার সৎমেয়ে। ছোটো বেলার থেকে মানুষ করলেও ককাকিমাকে কোনোদিনই মায়ের সন্মান দেয়নি। কাকিমার যখন বিয়ে হয়, কাকিমার বয়স ৩২, কাকুর ছিল ৪৬, আর মীরার ছিল ৫। প্রধান্ত রুজিনাকে দেখার জন্যই কাকু বিয়ে করেছিলেন, তাদের মধ্যে যৌণ সম্পর্ক ছিলনা(এটা পরে জেনেছি) । শিক্ষকমশায় মারাযাবার পর রুজিনার ব্যভিচারিতা আরো বৃদ্ধি পায়। kakima ke chodar golpo

কলেজের এক প্রফেসরের সাথে শারীরিক সম্পর্ক করতে গিয়ে ধরা পড়ার কিছু দিন পরে আত্মহত্যা করে। এত কিছুর পরও কাকিমা নিজেকে সামলে নিয়ে নতুন করে বাঁচতে চান । সারাদিনের ধকলের পর রাতের খাবার খেয়ে দুজনই তাড়তাড়ি ঘুমিয়ে পড়ি। রাত দুটো নাগাদ প্রসাব পেলে বাথরুমে যেতে গিয়ে কাকিমাকে দেখে আমার বাড়া দাড়িয়ে গেলো। 

কোনো রকমে প্রসাব করে এসে কাকিমাকে দেখতে থাকলাম। কাকিমা শুধু একটা শাড়ি পরে চিৎ

হয়ে ঘুমোচ্ছে ।আমি আলতো করে শাড়িটা বুকের উপর থেকে সরিয়ে দিতেই, মাই গুলো দেখে মাথা খারাপ হয়ে গেল। সুন্দর একজোড়া বিশাল বড় বড় মাই, বোটা গুলোও খুব বড় বড়। দেখেই খুব চুষতে ইচ্ছা করল কিন্তু প্রথম দিনেই এতটা এগোনো ঠিক নয়, কাকিমার ইচ্ছে আছে কিনা জিজ্ঞাসা করা দরকার। আমি ভাবলাম কাকিমাকে যদি আমার সাথে রাত্রিতে শোয়ার ব্যবস্থা করে দিতে পারি তাহলে চান্স বাড়বে। পরের দিন আমি কাকিমাকে রাত্রিতে আমার ঘরেই শুতেবললাম ।

কাকিমাও বললো কাল রান্না ঘরে শুয়ে ঠিক ঘুম হয়নি, কিন্তু যেহেতু ঘর ভাড়া দিয়েছেন তাই লজ্জায় আমাকে কিছু বলতে পারেনি। আমার প্রস্তাবে কাকিমা খুশী হলেও আমাকে নিরাশ করে কাকিমা মেঝেতে বিছানা করে শুত আর আমি খাটে শুতাম। এরম কিছুদিন চলার পর মোক্ষম সুযোগটা এলো পরের শনিবার । বাথরুম পরিষ্কার করতে গিয়ে কাকিমা পা মুচকিয়ে পরে গেলো। এই কদিনে আমার সাথেকাকিমার খুব ভালো সম্পর্ক হয়ে গেছিল।  kakima ke chodar golpo

আমি আওয়াজ পেয়ে বাথরুমের দরজার সামনে যেতেই কাকিমার কান্না শুনতে পেলাম। আমি গিয়ে জিজ্ঞাসা করাতে বললেন উনি পরে গেছেন বললেন। আমি দরজা খুলতে বললাম ।উনি কিছুক্ষণ পরে হামাগুড়ি দিয়ে কোনরকমে দরজা খুলে দিলেন। আমি দেখলাম কাকিমার ফর্সামুখ ব্যথায় গোলাপি হয়ে গেছে।কোনোরকমে শায়াটা পরেছে বোঝা যাচ্ছে।

পায়ে হাতে ময়লা লেগে আছে। আমি জল দিয়ে সব ধুয়ে কাকিমাকে স্নান করাতে গেলে কাকিমা বলল তার লজ্জা লাগছে । আমি তার কোনো কথায় কান না দিয়ে তাকে স্নান করলাম। এবার গা মোছাতে গেলে কাকিমা বাঁধা দিল। আমি কাকিমাকে বললাম এখানে তুমি আর আমি ছাড়া কেউ নেই । কোন বিপদে আমাদের দুজনকেই একে অপরের পাশে দাঁড়াতে হবে। এই বলে আমি কাকিমার মাথাপিঠ ও পা মুছিয়ে দিয়ে দাঁড়াতে বললাম ।

কাকিমা দাঁড়াতে গিয়ে পরে যাচ্ছিল। কোনো রকমে আমাকে জড়িয়ে ধরল। আমি এবার শায়াটা খুলে দিলাম আর ভালো করে সারা শরীর মুছিয়ে দিলাম। কাকিমা লজ্জায় চোখ বন্ধ করে আমার গলায় মুখ গুজে দাড়িয়ে আছে। আমিও কাকিমাকে জড়িয়ে ধরলাম আর kakima ke chodar golpo

জিজ্ঞাসা করলাম ব্যথা কি একটু কমেছে? হেঁটে ঘরে যেতে পারবে? কাকিমা বললো আমি দাঁড়াতে পারছিনা খুব পায়ে আর কোমরে ব্যথা করছে।

আমি কাকিমাকে কোলে তুলে নিয়ে ঘরে গিয়ে বিছানায় শুয়ে দিলাম। কাকিমা একটা শায়া শুধু হয়ে গলিয়ে নিয়ে বুক থেকে হাঁটু অবধি ঢেকে নিল। কাকিমা জিজ্ঞাসা করল আমি আজ কি খাব? আমি বললাম তুমি শুয়ে রেস্ট নাও আমি কিছু খাবার আর ওষুধ নিয়ে আসি। ঐ বলে আমি স্নান করতে গেলাম। গিয়ে কাকিমার কথা ভেবে ভালো করে খেচে এককাপ মাল ফেললাম ।

খুব কাকিমাকে চুদতে ইচ্ছে করছিল কিন্তু উপায় নেই। যদি কাকিমার কোনোদিন ইচ্ছে হয় তাহলেই চুদবো। আমি স্নান সেরে তাড়তাড়ি রেডি হয়ে ওষুধ আর খাবার নিয়ে এলাম। তারপর কাকিমাকে খুব যত্ন করে খাওয়ালাম ও কাকিমার মুখ নিজে হাতে করে ধুইয়ে দিলাম।

কাকিমাও খুব খুশী হলো আর বললো” এত যত্ন আমার কেউ কোনো দিন করেনিরে। আজ পরে নাগেলে জানতেই পারতাম না, যে কেউ আমায় এতো ভালোবাসতে পরে।আমি বললাম অনেক কথা বলেছো এবার ওষুধ গুলো খেয়ে নাও তারপর আমি তোমার পায়ে আর কোমরে মলম লাগিয়েদি“কাকিমাকে ওষুধগুলো খাইয়ে দিয়ে আমি প্রথমে পায়ে ভালো করে মলম লাগিয়ে ম্যাসেজ করে দিলাম। 

তারপর কোমরে মালিশ করতে শুরু করলাম।কাকিমাও আরামে ঘুমিয়ে পড়ল। সেই সুযোগে আমি কাকিমার পাছাটা একটু টিপলাম। তারপর হাতটা একটু গুদের ফুটোর কাছে নিয়ে গেলাম। অঙ্গুল ঢোকাতে পারলাম না ।কিছুক্ষণের মধ্যেই ককিমা আবার চিৎ হয়ে শুল।আমি আবার পায়ে মালিশ করতে শুরু করলাম আরআসতে আসতে কাকিমার পা টা ফাঁক করলাম। kakima ke chodar golpo

তারপর আসতে করে শায়াটা গুটিয়ে পেটের উপর তুলে দিলাম। এবার কাকিমার গুদটা দেখলাম।ছোট্ট চেরা গুদ, হাল্কা খয়েরি বালে ঘেরা।আমি আর নিজেকে সামলাতে পারলাম না গুদটা একটু জিভ দিয়ে চাট্লাম। কাকিমাকে ঘুমের ওষুধ খাইয়েছিলাম তাই নিশ্চিতে চাটছি। এবার গুদে একটা আঙুল ঢোকালাম। খুব টাইট গুদ, চুদতে দিলে খুব আরাম পাব। এবার আসতে করে মাই থেকে শায়াটা সরালাম। 

খুব মন দিয়ে মাই গুলো দেখলাম। তারপর বোটাগুলো চুষলাম। তারপর খাট

থেকে নেমে আবার খিঁচতে শুরু করলাম, সব

মালটা কাকিমার পেটের উপরে ফেলে দিলাম ।

আর মালটা কাকিমার পেটেই মালিশ করে

লাগিয়ে দিলাম আর তারপর আবার শায়াটা

আবার আগের মত বেঁধে দিলাম। তারপর আমি

মেঝেতে বিছানা করে শুয়ে পড়লাম। ঘুম ভাঙল

কাকিমার ডাকে তখন সাড়ে পাঁচটা বাজে।

কাকিমার প্রসাব পেয়েছে, বাথরুমে যাবে।

আমি এবার ইচ্ছে করেই কাকিমার শায়াটা পুরো kakima ke chodar golpo

খুলে লাংটো করলাম ও আবার কোলে করে

নিয়ে বাথরুমে গেলাম ।

কাকিমা আমার দিকে মুখ করে উবু হয়ে বসে

মুততে শুরু করলো। আমি মন দিয়ে গুদ দেখছি।

মোতা হয়ে গেলে আমি গুদ ভাল করে ধুয়ে

দিলাম আর গুদে একটা আঙুল ঢুকিয়ে দিলাম।

কাকিমা কোঁকিয়ে উঠল আরামে, বললো ” ইমরান

বাবা আমি জানি এই অবস্থায় আমায় দেখে তুই

নিজেকে সামলে রাখতে পারছিস না, কিন্তু

এখন আমার শরীরের যা অবস্থা তাতে আমি কিছু

করতে পারবনা। একটু সুস্থ্য হয়ে উঠলে যা খুশী

করিস। এখন আমায় ছেড়ে দে বাবা । ”

আমিতো হাতে চাঁদ পেয়ে গেলাম। এবার আমি

নিশ্চিন্ত, সকাল থেকে করা এত সেবা বিফলে

যাবেনা, শরীর ভালো হলেই কাকিমাকে চুদবো।

ঘরে নিয়ে গিয়ে কাকিমাকে বললাম “একটু পা

ফাঁক করে শোয়, আমি তোমার গুদের রস খাব“ ।

কাকিমা কোন আপত্তি করলো না শুধু আমাকেও

লাঙটো হতে বললো ।

আমি সঙ্গে সঙ্গেই লাঙটো হলাম। কাকিমা আমার ঠাটানো ৮” বাড়াটা হাতে নিয়ে দেখল। আমি এবার একটা রেজার নিয়ে কাকিমার গুদের আর বগলের জঙ্গল সাফ করে দিলাম। গুদে লোম আমার একদম পছন্দ নয়। এবার আমি কাকিমার গুদ চাটতে শুরু করলাম। ৫ মিনিটেরমধ্যেই কাকিমা আরামে শীত্কার করতে শুরু করল ।

বলল এই ৫২ বছর বয়সে এসে প্রথম কাকিমার গুদে

কারুর জিভ পরল। আরামে কাকিমা পাগল হয়ে

উঠল, কাকিমা নিজের ব্যথার কথা ভুলে গিয়ে

আমার মাথাটা গুদে চেপে ধরল। আমি চাটা ও kakima ke chodar golpo

চোষার বেগ বাড়িয়ে দিলাম। আরও ৩ মিনিটের

মধ্যেই কাকিমা গুদের রসে আমার মুখ ভরিয়ে

দিলো।

আমি সব রসটা খেয়ে নিয়ে কাকিমাকে খাটের

সাইডে নিয়ে এসে গুদের মুখে আমার ঠাটানো

বাড়াটা সেট করলাম। কাকিমার থেকে একবার

চোদার অনুমতি পেয়ে একটা পা আমার কাঁধে

নিয়ে অন্য পা টা আরো ফাঁক করে বাঁড়াটা অল্প

চাপ দিতেই মুন্ডিটা একটু ঢুকলো। আসতে আসতে

আমি ঠাপাতে শুরু করলাম ।

দশ বারো বার ঠাপানোর পর কাকিমার টাইট

গুদে আমার পুরো বাঁড়াটা ঢুকলো। আমি

নিশ্চিন্ত হওয়ার জন্য কাকিমার শেষ কবে

মাসিক হয়েছে জানতে চাইলাম। কাকিমা বলল “তোর চিন্তা নেই বাবা তুই ভেতরেই রস ফেল,

আমার পেটে আর বাচ্ছা আসবে না। এই শুনে

আমি খুব খুশী হলাম আর খুব আনন্দে চুদতে

লাগলাম। কাকিমাও খুব আরাম পাচ্ছিল,

কাকিমা বলতে লাগল ” চোদ ইমরান চোদ আমায়,ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম…

চুদে আমার গুদ ফাটিয়েদে,ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম…আজ থেকে আমি

তোর দাসী হয়ে থাকবো, ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম… শুধু রোজ আমায় এরম

ভাবে আরামদিস,”ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম…

এই কথা গুলো শুনে আমি আরো উত্তেজিত হয়ে kakima ke chodar golpo

গেলাম, আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম।

প্রায় ২০ মিনিট ঠাপানোর পর কাকিমার গুদে

আমার সব রস ঢেলে দিলাম। কাকিমার মুখে

তৃপ্তির হাসি দেখে জিজ্ঞাসা করলাম, কেমন

লাগল?

ছুফিয়া বলল:” খুব ভালো লেগেছে। এই প্রথম

জীবনে এতো আরাম পেলাম। আজ থেকে তোর

যখন ইচ্ছা করবে তখনি আমায় চুদবি, তোকে

বাড়ী ভাড়া দিতে হবে না, তুই শুধু আমায় রোজ

এরমভাবে আরাম দিবি।”

আমি:” না না আমি তোমায় বাড়ি ভাড়া যেমন

দিচ্ছি দেব। তবে আজ থেকে আমরা এক সাথে

থাকব। আর রাত্রিতে আমরা দুজনে লাঙটো হয়ে

শোব আর অনেক চোদাচুদি করবো। তোমার

যৌবনের নাপাওয়া গুলো আমি পূর্ণ করে দেব।”

এবার কাকিমা আমায় বিছানায় আসতে বলল।

আমি উঠে কাকিমাকে জড়িয়ে ধরলাম। ঘড়িতে

তখন সন্ধে সাতটা বাজে। দেখলাম এখনও

একঘন্টা টাইম আছে। এবার আমি প্যাশনেট

সেক্স শুরু করলাম। কাকিমার কপালে চুমু খেলাম,

তারপর চোখে, তারপর গালে। তারপরে ঠোঁটে

ডিপ কিস শুরু করলাম, কাকিমাও আবার সাড়া

দিতে শুরু করল 

ডিপ কিস করতে করতে কাকিমার জিভ চুসতে শুরু

করলাম আর কাকিমার মুখের লালা গুলো খেয়ে kakima ke chodar golpo

নিলাম। প্রায় দশ মিনিটের মত ডিপ কিস করে

এবার গলায় কিস করতে শুরু করলাম। কাকিমা মুচরিয়ে মুচরিয়ে হালাকা আঃ উঃ উঃ উঃ উঃ আঃ আঃ উঃ আঃ আঃ উঃ উঃউঃ আওয়াজ করছে,,,আমি কিস করতে

করতে কাকিমার গলায় যেটুকু ঘাম জমেছিল

আমি চেটে নিলাম। কাকিমার নিশ্বাস ঘন হয়ে

এলো ।

কাকিমা ডান হাতে আমার মাথার চুল টেনে

ধরছে আর বাঁহাত দিয়ে আমার পিঠে খামচে

ধরছে। আর দারুণ আঃ আঃ আঃ আঃ উঃ গলা ছেরে আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ শীত্কার করছে। কাকিমার

শীত্কার শুনে আমার সেক্স আরো বেড়ে যাচ্ছে।

এবার কাকিমার মাই গুলো চুসতে শুরু করলাম

একটা টিপছি আর একটা চুষছি। ৪2″ মাইতে 20বছরের পর কারুর ঠোঁটের ছোঁয়া পড়ছে।

কাকিমা বললো বিয়ের প্রথম বছরেই একটু সেক্স

হয়েছিল। তারপর রুজিনা বড় হয়ে যেতে আর হয়নি।

কাকিমার মাই গুলো অপরূপ সুন্দর, ফর্সা ধবধবে

নরম তুলতুলে তরমুজের মতো আকার। বোটা গুলো

বড় বড় কালো আঙুরের মতো। আমি প্রাণ ভরে

মাইয়ের বোটা গুলো চুসলাম। কাকিমা আরামে ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম… আঃ উম উমমমমমমম ইঃ য়ঃ য়ঃ আঃ উঃ উঃ আঃ উম উমমমমমমম করতে করতেম

পাগল হয়ে গেলো ।

এবার আমি মাই ছেড়ে পেটে কিস করতে করতে

নাভির কাছে এলাম। কাকিমা মাথা শরির মুচরে আচরে ফেলছ এপাশ ও পাশ দুহাতে মাথায় বিলি কাটছে,,, বিছানার চাদর খামছে ধরছে আর মুখে শুখের চিৎকার ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম… ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম… করছে । জিভ দিয়ে kakima ke chodar golpo

ভালো করে চেটে দিলাম। কাকিমা নাভি চাটা

সহ্য করতে না পেরে আমার মাথাটা গুদের

কাছে নিয়ে গেলো। আমি এবার গুদের কোয়া

দুটো অল্প চেটে ক্লিটরিক্সটা চাটতে শুরু

করলাম আর একটা আঙুল গুদে ঢুকিয়ে আঙ্গলি

করতে শুরু করে দিলাম ।

কাকিমা ব্যথার কথা ভুলে গিয়ে বিছানায়

কাতড়াতে আরম্ভ করল। কাকিমা বলল ” ইমরান

আবার একবার চোদ সোনা আমি আর থাকতে

পারছি না।” আ আঃ আহ আহ আহ আঃওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম…আঃ আঃ আঃ আহ আহ আহ আহ করছে আমি বললাম ” আর একটু সহ্য করো

মানা আমি যৌবনের সব নাপাওয়া আনন্দ গুলো

তোমায় দেব। আরও আরাম তোমায় দেব।” এই বলে

আমি কাকিমার বগল চাটতে শুরু করে দিলাম ।

কিছুক্ষণের পরে কাকিমাকে পাস ফিরতে

বললাম। এবার আমি কাকিমার ঘাড় থেকে শুরু

সারা পিঠে কিস করতে শুরু করলাম। মাঝে মাঝে

চাটছিলাম আবার কামড়ও দিচ্ছিলাম। কাকিমা

আরামে চাদর খামচে ধরেছে। আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ উঃ গলা ছেরে আহঃ আহ্হ্হঃ উহঃ উহঃ উহঃ উহঃ আহহ উম্মম্ফ অম্মম্মম্মফ করছে।এবার কাকিমাকে

ডগ্গী পসিশনে বসালাম। বড় ফর্সা পাছা গুলো kakima ke chodar golpo

ভালো করে টিপলাম আর মাঝে মাঝে চুমু খেতে

খেতে কামরাচ্ছিলাম ।

কয়েক মিনিট এরম করে পোদের ফুটোর কাছে মুখ

নিয়ে গেলাম। আমি কি করতে চলেছি কাকিমা

কল্পনাই করতে পারেনি। পাছা দুটো ভালো

করে ফাঁক করে পুটকিটা দেখলাম। হাল্কা

খয়েরি রঙের ছোট্ট ফুটো। দেখে আর লোভ

সামলাতে পারলাম না, চাটতে আরম্ভ করলাম।

কাকিমা আরো লজ্জা পেয়ে গেল ।কাকিমা বলতে লাগল ” ইমরান ওখানে মুখ দিসনা,

ওটা নোংরা জায়গা। প্লিস সোনা ওখান থেকে

মুখ সরা বাকি যা ইচ্ছা কর।”

আমি এবার ডান হাতের অনামিকাটা ভালো

করে থুতু লাগিয়ে পুটকির ভেতর ঢুকিয়ে

ঘোরাতে আরম্ভ করলাম আর সাথে সাথে

মধ্যমাটাও গুদের ভেতর ঢুকিয়ে দিয়ে দুটো

ফুটোই খিঁচতে শুরু করলাম আর বাঁ হাতে আবার

মাই টিপতে লাগলাম। কাকিমার আরামে পাগল

হয়ে গেলো। কাকিমা আনন্দে ইসসসসসসসসসসসসসসসসস আহহহহহহহহহহহহহহহহহহহহহহ উমমমমমমম উফফফফফফফফফফফফফ উম উমমমমমমম করতে লাগলো

কিছুক্ষণ পরে কাকিমা ডগ্গী পসিশনে থাকা

অবস্থায় আমি আমার বাঁড়াটা কাকিমার গুদে

সেট করলাম আর আসতে করে পেছন থেকে চাপ

দিয়ে পুরোটা ঢুকিয়ে দিলাম। তারপর ঠাপ দিতে

শুরু করলাম। এবার কাকিমাও ঠাপে তাল মিলিয়ে ঠাপ দিতে শুরু

করল। কাকিমা টাইট গুদ দিয়ে আমার বাঁড়াটা

খুব ভালোভাবে চেপে ধরল।

আমার খুব আরাম হচ্ছিল। আমি ঠাপানোর বেগ

আরো বাড়িয়ে দিলাম। কাকিমা পাগলের মত ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম… ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম… আঃ উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ উঃ আঃ উম উমমমমমমম ইঃ ইঃ উঃ উঃউঃ আঃ আহঃ আহ্হ্হঃ আঃ আহঃ আহ্হ্হঃ উহঃ আহহ উম্মম্ফ অম্মম্মম্মফ করতে করতে

কাকিমা জল খসিয়ে দিল। আমার রস বেরতে kakima ke chodar golpo

তখনো দেরি ছিল। আমি কাকিমার কোমর ধরে

জোড়ে জোড়ে ঠাপ দিয়ে যাচ্ছিলাম । রষে ভেজা গুড ঠাপের চোটে ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠাপ ঠাপ সব্দ হচ্ছে। রস

বেরিয়ে গেলেও কাকিমা খুব ভালো রেসপন্ডস

করছিল। আরও আট মিনিট মত ঠাপিয়ে দুজনে

একসাথে রস খসালাম।

আমার শেষ রসের ফোঁটাটাও কাকিমা গুদ দিয়ে

চুষে নিল। আমি কাকিমার পিঠের উপর শুয়ে

পড়লাম গুদে বাড়াটা ভরে রেখেই। কিছুক্ষণ পরে

কাকিমা চিৎ হয়ে আমায় আবার জড়িয়ে ধরে

কিস করতে শুরু করল। আমিও কিস করতে করতে

মাই, পাছা টিপছিলাম, সারা শরীরে হাত

বুলিয়ে দিতে লাগলাম। এবার কাকিমা বলল”

ইমরান এবার আমায় ছাড় বাবা, আবার রাতে করিস।

এখন আমি উঠি, কিছু রান্না করতে হবে।

আমি দেখলাম কাকিমা চোদন খেয়ে কিছুটা

সুস্থ হয়ে উঠেছে। আমি বললাম “তুমি আজ রেস্ট

নাও রান্না করতে হবে না, আমি বেরচ্ছি। কিছু

খাবার র ওষুধ নিয়ে আসি।” এই বলে আমি খাবার,

ওষুধ আর একটা ডিউরেক্স লুব নিয়ে আধ ঘণ্টার

মধ্যেই ফিরে এলাম। কাকিমা খাটেই বসেছিল ।

আমি এলে বলল বাথরুম যাবে। ব্যথা কমে

যাওয়ায় কাকিমা আমাকে ধরে হেঁটেই বাথরুমে

গেলো, আমিও ঢুকলাম বাথরুমে, কাকিমা বলল

আমি পট্টি করব। তুই একটু পরে আয়। কাকিমা kakima ke chodar golpo

পট্টি করে আমায় ডাকল। আমি বললাম “চল দুজনে

একসাথে স্নান করি।” কাকিমা খুব খুশী হল ।

আমি সাওয়ার চালিয়ে কাকিমার হাত ধরে

আমার বুকে টেনে নিলাম। আমরা সাওয়ারের

নিচে দুজন দুজনকে জড়িয়ে ধরে আবার কিস

করতে শুরু করলাম। খুব খুব ভালো লাগছিল।

কাকিমা আমার বাঁড়াটা হাতে নিয়ে নাড়ছিল

আর আমিও কাকিমার মাই গুলো চটকাচ্ছিলাম ।

কাকিমা এবার নীলডাউণ হয়ে বসল আর

সাওয়ারের নীচেই আমার বাঁড়াটা চুসতে শুরু

করল। আমি কাকিমার চুলের মুঠিটা ধরে মুখে

ঠাপ দিতে শুরু করলাম। কাকিমার দারুন কায়দা

করে বাঁড়াটা চুসছিল। মাঝে মাঝে জিভ দিয়ে

বাঁড়ার ফুটোতে চাপ দিচ্ছিল। আমি আর

বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলাম না ।

কাকিমার চুলের মুঠি ধরে বাঁড়াতে মুখটা চেপে

ধরে গলগল করে গলাতে রস ঢেলে দিলাম। এতো

রস বেরল যে কাকিমার মুখ ভর্তি হয়ে কিছুটা রস

আমার বাঁড়াতে ও কাকিমার ঠোঁটে লেগে গেল।

কাকিমা চোকচোক করে সব রসটা গিলে নিয়ে

বাঁড়াতে যেটুকু রস লেগেছিল চেটে খেয়ে নিল ।

তারপর আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল 

কিরে আরাম পেলিতো সোনা?

আমিও সম্মতি সূচক হাঁসি দিয়ে এবার আমি

কাকিমাকে হাত ধরে তুলে দারকরালাম আর

আবার আমার বুকে জড়িয়ে ধরে কিস করলাম।

কিস করা শেষ হলে কাকিমা আমার বুকে মাথা

রেখে বলল “ ইমরান আমায় ছেড়ে কোনোদিনও চলে

যাসনা প্লিস। আমি তোকে সব সুখ দেব, তোর যা

ইচ্ছে আমার সাথে করবি। kakima ke chodar golpo

আমি আর তোকে ছেড়ে থাকতে পারব না, আমি

তোকে খুব ভালবেসে ফেলেছি। তুই আমায় আমার

নারীত্ব অনুভব করিয়েছিস। আমি আমার বাকি

জীবন দিয়ে তোর ঋণ শোধ করবো।” এই কথা গুলো

বলতে বলতে কাকিমার চোখে জল এসে গেল।

আমি বললাম ” কি পাগলামি করছো, আমিতো

আছি। আজ থেকে দিনের বেলায় তুমি আর আমি

বেস্টফ্রেন্ড আর রাত্রিরে বরবৌ। আজ

রাত্রিরেই আমাদের ফুলশয্যা হবে।”

এই বলে আমি কাকিমাকে আবার আমার কোলে

করে ঘরে নিয়ে এলাম। আমরা কেউ আর কোন

জামা কাপড় না পরেই ডিনার করলাম। ওষুধের

প্যাকেট থেকে ওষুধ দেওয়ার সময় কাকিমা

ডিউরেক্স লুবটা দেখতে পেয়ে আমাকে

জিজ্ঞাসা করল এটা কি? আমি বললাম এটা

দিয়ে তোমার পোঁদমারব। কাকিমা শুনে খুব খুশি

হয়ে বলল ” তাহলে চল, এক্ষুনি আমার পোদমার,

আমি আগে কখনও পোদমারায়নি, শুধু রুজিনার

বাবা বিয়ের প্রথম বছরেই কয়েকবার গুদে রস

ফেলেছিল কিন্তু সে তোরমত কোনদিনই আমার

জল খসাতে পারেনি। দশ বারো বার ঠাপ দিতেই

রস পরে যেত আর তাছাড়া তোরমত এরমভাবে

আমাকে এতো কিস ও কোনোদিন করেনি। kakima ke chodar golpo

আমি কাকিমার মুখে আক্ষেপ ও অবহেলিত

হওয়ার বেদনা দেখা দিল। আমি পরিস্থিতি

স্বাভাবিক করতে বললাম “কাকিমা যেটা হয়ে

গেছে ছাড়না, তারচেয়ে বাকি যেকদিন আছে

সেকদিন আমরা অনেক আনন্দ করব। আমি রোজ

রাতে অন্তত দুঘণ্টা করে আরে সকালে একঘণ্টা

করে তোমায় চুদবো। নাও এবার বিছানায় চলো।”

এবার আমি কাকিমা সকালে

যে ফুলগুলো এনেছিল সেখান থেকে কিছু ফুল

নিয়ে বিছানায় ছড়িয়ে দিলাম আর কয়েকটা

মোমবাতি জ্বালিয়ে খাটের রেলিংয়ে

লাগলাম। কাকিমার বিছানায় গিয়ে বসল। আমি

ঘরের সব লাইট গুলো বন্ধ করে দিলাম আর সারা

ঘরে বেশি করে রুমফ্রেশনার স্প্রে করে দিলাম ।

ঘরের মধ্যে এক মোহময়ী পরিবেশ সৃষ্টি হলো।

কাকিমা বিছানা থেকে নেমে এসে পেছন

থেকে আমায় জড়িয়ে ধরে আমার পিঠে ঘাড়ে kakima ke chodar golpo

কিস করতে শুরু করল আর ঠেলতে ঠেলতে আমাকে

খাটের কাছে নিয়ে গেলো। আমি খাটে বসে

কাকিমাকে কাছে টেনে নিলাম। কাকিমা

দুহাতে আমার মাথাটা ধরে তার মাইয়ের বোঁটার

কাছে নিয়ে এলো ।

আমি বোঁটাটা চাটতে আরম্ভ করলাম আর

কাকিমাকে জড়িয়ে ধরে পিঠে আর পাছায় হাত

বোলাছিলাম। আর মুখে শুধু হুয় হুয়হুয় হুয় হুয় আহ আহ আহ আহ আহকরছে,,] কিছুক্ষণ পরে আমি কাকিমার

পাছা টিপছিলাম আর তার একটু পরে আমার

একটা আঙুল কাকিমার পুটকিতে ঢুকিয়ে দিলাম।

কাকিমা বললো ” প্লিস আমার পোদে তোর

বাঁড়াটা এবার ঢোকা“ ।

আমি এবার খাট থেকে নেমে কাকিমাকে

ডানপাটা হাঁটু মুড়ে খাটে তুলে মাথাটা

বিছানায় রেখে নিচু হতে বললাম। কাকিমা

সঙ্গে সঙ্গে তাই করল। এতে কাকিমার পাছাটা

উঁচু হয়ে একটু ফাঁক হয়ে গেল। আমি এবার লুবটা

ভালো করে আমার বাঁড়ার মুন্ডিতে লাগালাম

আর কিছুটা লুব নিয়ে কাকিমার পোঁদের ফুটোতে

লাগলাম ।

এবার আমার আঙুল পুটকিতে ঢুকিয়ে দিয়ে লুবটা

ভালো করে প্রথমে লাগিয়ে। তারপর বাঁড়ার

মুন্ডিটা পুটকিতে সেট করলাম। কাকিমা দুহাত

দিয়ে পাছা গুলো দুদিকে টেনে ধরল। আমি

কাকিমার কোমর ধরে একটু চাপ দিলাম। মুন্ডির

একটু ঢুকলো। আর কাকিমা ব্যাথায় আঃ আআঃ আঃ আআঃ আঃ আঃ আঃ আঃ আআঃ আঃআ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ করে চেচিয়ে উঠলো এবার ডান হাত দিয়ে

বাঁড়াটাকে ধরে পুটকিতে সেট করে রাখল আর

আমাকে জোরে জোরে ঠাপ দিতে বলল ।

বেশ কিছুক্ষণের চেষ্টার পর পুরো বাঁড়াটা

কাকিমা গাঁড়ে ঢোকাতে পেরেছি। ছুফিয়ার

ফর্সা মুখ ব্যথার চাপে রাঙা হয়ে গেছে কিন্তু

আর চিৎকার দিয়ে উঠে আঃ আহঃ আহ্হ্হঃ উহঃ উহঃ আহহ উম্মম্ফ অম্মম্মম্মফ আউউউহ পাশা পাশি আমার যাতে kakima ke chodar golpo

সুবিধে হয় তার চেষ্টা করেছি। আমার বাঁড়াটা

যেন একটা তন্দুরের মধ্যে ঢুকেছে আমার মনে

হলো। ছুফিয়া র আগেও আমি অনেক মাগীর

পোঁদমেরেছি।

প্রথমবার পোঁদে বাঁড়া নিতে অনেকেই ব্যথায়

কোঁকিয়ে উঠেছে বা কান্নাকাটি করে

একাকার করেছে কিন্তু ছুফিয়া র মতো এরম

সহযোগীতা কেউ আর কোনদিন করেনি। আমি

কাকিমাকে সোজা হতে বললাম। কাকিমা খাট

ধরে পা ফাঁক করে দাঁড়াল। আমি আমার দুটো

হাত ছুফিয়া র বগলের তলা দিয়ে ঢুকিয়ে ঝুলতে

থাকা মাই গুলো টিপতে শুরু করলাম আর কোমর

নাড়িয়ে ঠাপ দিতে আরম্ভ করলাম ।কাকিমাও দেখলাম এবার আরাম পাচ্ছে আর

নিজেও ঠাপের তালে তালে গাঁড় পেছনেķ

ঠেলছে। গাঁড়ের ফুটোটা আরও একটু পিচ্ছিল

করার জন্য বাঁড়াটা একবার বার করে তাতে

ভালোভাবে আবার কিছুটা লুব লাগিয়ে নিলাম

ও কিছুটা লুব আবার পুটকির মুখেও লাগালম ।

কাকিমা বললো ” ইমরান এবার একটু ভালো করে

আমার গাঁড়মেরেদে বাবা আর রসটা ভেতরেই

ফেলিস। আজ আমি আমার সব ফুটোতে তোর রস

নেব।” আমি বললাম ” সে ঠিক আছে কিন্তু নাকে

আর কানেও রস ফেলব নাকি???” । এই শুনে

কাকিমা হেসে উঠলো। আমি বললাম ” কালতো

রবিবার, তাহলে চলনা আজ আমরা সারারাত

জেগে দুজন দুজনকে আদর করি।”

কাকিমা বললো ” সে ঠিক আছে কিন্তু এখন

আগে একবার আমার গাঁড়ে রসটা ফেল, দেখ

সাড়ে এগারোটা প্রায় বেজে গেছে। এখনো

গুদে তিনবার তোর রস নেব আর একবার তোর রস

খাব। kakima ke chodar golpo

এই শুনে আমি কাকিমাকে খাটের সাইডে পা

জোড়া করে গোরালীর উপরে পাছা উঁচু করে

বসালাম। তারপর বাঁড়াটা পুটকির মুখে সেট করে

অল্প চাপ দিতেই পুরোটা ভচ করে ঢুকে গেল।

এখন পুটকির ভেতরটা অনেক পিচ্ছিল হয়ে

গেছিল। আমি এখন জোরে জোরে গাঁড়ে

ঠাপাতে শুরু করলাম। বাঁড়াটা কাকিমা গাঁড়

দিয়ে আরো জোরে চেপে ধরল ।

বাঁড়াতে লুব লাগানো থাকায় ঠাপাতে আরও

বেশি আরাম লাগছিল। কাকিমা এবার গলা

ছেড়ে শীত্কার করতে শুরু ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম…ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম…ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম… আহঃ আহহহহ উহহহহহহহ আহহ উম্মম্ফ অম্মম্মম্মফ আউউউহ করছে। 

ঠাপে গতি আরো বাড়িয়ে দিলাম। কাকিমার থলথলে

পাছা আমার তলপেটে ধাক্কা লেগে আর

জোরে জোরে বাঁড়াটা পুট্কীতে ঢুকে এক দারুণ

আওয়াজের ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠাপ পুচুৎ পুচুৎ পুচুৎ পুচুৎ পুচুৎ পুচুৎ পুচুৎ পুচুৎ ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস ঠপাস আওয়াজ সৃষ্টি হল। আর তার সাথে যোগ হল

কাকিমার ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম… ওফফফফফফফফফফফমমমম আহহহহহমমমম উফফফফফমমমম আহঃ উহঃ আহহ উম্মম্ফ অম্মম্মম্মফ আউউউহ আহহ উফফ উম উম ইসসস আহহহহহমমমম উফফফফফমমমম উফফফফফমমমমআহ উফফফফফমমমম আমাদের দুজনের নিঃশ্বাসের আওয়াজ ।এইসব আওয়াজ মিলে ঘরের মোহময়ী পরিবেশ আরও কামাতুর করে তুলল। 

এই অবস্থায় কারুর পক্ষেই তার মাল আর ধরে রাখা সম্ভব ছিলোনা।স্বভাবতই আমরাও পারলামনা, আমি গাঁড়মারলেও কাকিমার গুদে রসের বন্যা শুরু হয়ে গেল আর গুদ থেকে বেরিয়ে রস কাকিমার দাবনাতে গড়াতে শুরু করল । kakima ke chodar golpo আমিও আর রস ধরে রাখতে না পেরে প্রায় আধ কাপ মতো মাল কাকিমার গাঁড়ে ঢেলে দিলাম। কিছুক্ষণ পর বাঁড়া একটু নেতিয়ে পরলে পুটকি থেকে টেনে বের করেনিলাম। তখন পুটকি থেকেও আমার রস কিছুটা গড়িয়ে পরতে লাগল। আমরা দুজনেই পরম তৃপ্তি পেলাম। এতক্ষণ গাঁড় মাড়িয়ে ও মেরে আমরা দুজনেই খুব ক্লান্ত হয়ে গেছিলাম তাই দুজনে একটু পাশাপাশি শুলাম একটু রেস্ট নেওয়ার জন্য।আমি যে কখন ঘুমিয়ে পড়েছি জানিনা।

Post a Comment

0Comments
Post a Comment (0)