kakima k chodar golpo ভগবান নিজহাতে কাকিমাকে বানিয়েছে

kakima k chodar golpo
kakima k chodar golpo

আমাদের ওখানে পড়বার জন্য খুব kakima k chodar golpo একটা ভালো স্কুল ছিল না, তাই আমাকে দুরে হোস্টেলে থেকে পড়াশুনা করবার জন্য পাঠিয়ে দেওয়া হয়,মনে আছে কী রকম ভাবেই না কেঁদেছিলাম আমি,কাকিমাও চোখের জলে আমাকে বিদায় দেয়। 

বছর পাঁচেক পরে বোর্ডের পরীক্ষা দিয়ে আমি বাড়িতে ফিরে আসি,তখন আমার প্রায় তিন মাসের ছুটি। ফিরে এসে দেখি আমাদের অনেক কিছু বদলে গেছে, আরো অনেক জমি জায়গা কিনেছি, মা’কে জিজ্ঞেস করলে বলে, কনি কাকিমা এসে সব কিছু নাকি পালটে ফেলেছে।

পিছন থেকে কাকিমার সেই চেনা পুরোনো গলা শুনতে পাই, ওমা খোকা কত বড় হয়ে গেছিস রে চিনতেই পারছি না। 

পিছন ফিরতেই দেখি কাকিমার সেই সুন্দর চেহারাখানা, লম্বা ফর্সা দেহ,সারা শরীরে অল্প মাত্র মেদ।কাকিমার চেহারা আগে থেকেই ভালো ছিল আর বিয়ের বেশ কয়েক বছরের পরে আরো যেন খোলতাই হয়েছে। 

পাপী মন আমার নষ্ট সঙ্গের পালায় পড়ে মনে কালিমা ঢুকে গেছে। কাকিমার দিক থেকে চোখই ফেরাতে পারছিলাম না, এমনিতেই আমাদের বাড়িতে মা কাকিমারা ব্লাউজের তলায় ব্রা পরেন না খুব একটা। 

পাতলা জামার তলায় যে গোপন ধন লুকিয়ে আছে সেটা আমার নজর এড়ায় নি,বুকের ওপর বেলের মত সাইজের স্তনে যৌবনের চিহ্ন ফুটে উঠেছে। 

পাতলা পেটে মার্জিত মেদ যেন কোমরটাকে আরও লোভনীয় করেছে। সুগভীর নাভিতে অল্প ঘাম লেগে আছে,ওটা যেন কাকিমার আবেদন আরো বাড়িয়ে তুলেছে, কোমরের নীচে পাছাটা আরো ভারী হয়েছে আগের থেকে।  kakima k chodar golpo

মন থেকে লালসা মুছে ফেলে, আমি কাকিমা কে প্রনাম করার জন্য ঝুঁকে গেলাম, থাক থাক বাবা ওকী করছিস?আমি এখন এতটাও বুড়ি হয়ে যাইনি রে , আমাকে বারণ করে কাকিমা আমাকে নিজের বুকে জড়িয়ে ধরলো। 

কাকিমার গায়ের সেই চেনা গন্ধে আমার নাকটা যেন বুজে এলো, ভোর বেলার জুঁই ফুলের গন্ধ। যতই ক্লান্ত থাকুক কাকিমা,ওর গা থেকে সবসময় যেন একটা হালকা সুগন্ধ বেরোতে থাকে। 

ওনার বুকের মাঝে আমি মাথা গুঁজে দিই, দুই বিশাল বুকের মাঝখানে আমি যেন স্বর্গের সুখ অনুভব করি। 

কাকিমার বুকের উপর মনে চাপটা একটু বেশিই দিয়ে ফেলেছিলাম, তবুও কাকী কোন প্রতিবাদ না করে,ওনার স্তনের মাঝে আমার মুখটাকে যেন একটু ঘসেই দিল বলে আমার মনে হয়। 

মা বলে, অনেক আদর যত্ন হল এবার চল হাতপা ধুয়ে নে অনেক দূর থেকে তো এলি, তোকে এবার খেতে দেব।  kakima k chodar golpo

বলা হয় নি, ছমাস আগে কাকার একটা সুন্দর দেখতে মেয়েও হয়েছে, খুব ফর্সা আর গায়ের রংটা পুরো কাকিমা’র কাছ থেকে পেয়েছে। 

হাত পা ধুয়ে এলে আমাকে খেতে দেওয়া হল, খাবার সময় দেখি কাকিমা মুন্নিকে নিয়ে এসেছে রান্নাঘরে, মুন্নি মানে কাকার ওই ছোট মেয়েটা। 

মা আমাকে খেতে দিয়ে আমাকে পাখা দিয়ে বাতাস করে দিতে লাগলো, মা আ কাকিমা মিলে আমাকে বিভিন্ন কথা জিজ্ঞেস করতে লাগলো, যেমন শহরে কেমন ছিলাম,ঠিকঠাক খেতে পেতাম কিনা। 

আমি কথা বলতে গিয়ে মাঝে মাঝেই কাকিমার দিকে আমার নজর চলে যাচ্ছিল, কাকিমাও দেখি আমার দিকে তাকিয়ে বুঝতে পেরে মুচকি হেসে দিচ্ছে মাঝে মাঝে। 

হঠাৎ করে মুন্নির কান্না শুরু হয়, আহারে বাচ্চাটার খিদে পেয়েছে রে,সকালে কী খেতে দাওনি ছোট বউ? , আমার মা কাকিমাকে জিজ্ঞেস করে।  kakima k chodar golpo

না দিদি,খেতে তো দিয়েছিলাম,কিন্তু এমনিতে মেয়েটার খিদে কম, তাই খুব অল্পই খাওয়াতে হয় একে। এই বলে কাকিমা ব্লাউজের বোতামগুলো একের পর খুলে মেয়েটার মুখে স্তনের বোঁটাখানা গুঁজে দেয়।

ভগবানের কৃপায় ওই মনোরম দৃশ্যখানা আমার নজর এড়ায় নি, কাকিমা যখন বোতাম খুলে দিচ্ছিল,তখনই আমি আড়চোখে কাকিমার মাইয়ের উপর নজর বুলিয়ে নিয়েছি।

ফর্সা,নাদুস নুদুস মাইখানা, যেন পুরো একটা রসালো বাতাপী।ভরন্ত যৌবনের চিহ্ন গোটা স্তনটাতে, মসলিনের মত মসৃণ ত্বক। 

ভগবান তিল তিল যত্ন নিয়ে বানিয়েছে কাকিমাকে, স্তনের উপর বাড়তি নজর দিয়েছে,ছোট একটা পাহাড়ের মত মাইখানা। 

কাকিমার দুধের দিকে হাঁ করে তাকিয়ে আছি দেখে, কাকিমা একটু যেন কেশে জানান দেয় আমাকে, আমিও লজ্জা পেয়ে চোখ সরিয়ে ওর মাইয়ের থেকে। 

মুখ নামিয়ে আমি আবার খেতে শুরু করি, তবুও চোদু পাব্লিক আমি, আবার নজর চলে যায় কাকিমার বুকের দিকে। 

অবাক হয়ে তাকিয়ে দেখি, কাকিমা আবার বুকের থেকে আঁচল সরিয়ে দিয়েছে, পুরো উদলা বুকটা যে আমার সামনে মেলে ধরেছে কাকিমা, যৌবনের পসরা ঢেলে তুলেছে আমার চোখের সামনে। 

কাকিমা জানে মাই ওর মাইয়ের দিকে তাকিয়ে আছি হাঁ করে, তবুও নিজের স্তনখানা কাপড় দিয়ে ঢেকে রাখে না আবার।  kakima k chodar golpo

কাকিমা অন্য দিকে মুখ করে নিজের ডবকা দেহের সেরা জিনিসটা আমাকে যেন উপহার দিয়েছে। আমি হাঁ করে পুরো দৃশ্যের মজা নিতে থাকি, মা ততক্ষনে পাশের ঘরে চলে গেছে, আমার আর কাকিমা ছাড়া রান্নাঘরে আর কেউ নেই। 

মুন্নিরও ততক্ষনে খিদে মিটে গেছে, কাকিমার চুচী থেকে মুখ সরিয়ে ঘুমিয়ে পড়েছে, কাকিমা দুধটা মুন্নীর মুখ থেকে বের করে এনে, স্তনবৃন্তটাকে ধরে হালকা করে মালিশ করে মাইয়ের ডগায় লেগে থাকা দুধের বিন্দুটাকে আঙুলে করে এনে নিজের ঠোঁটে রাখে।

তারপর লাল জিভ দিয়ে ওই দুধের ফোঁটাটাকে চেটে নিয়ে নেয়। ততক্ষনে আমি আমার খাওয়া শেষ করে ফেলেছি, কাকিমাও মুন্নীকে দোলনায় রেখে নিজের বুকখানা ফের ব্লাউজের মধ্যে ঢুকিয়ে আমার কাছ থেকে থালা নিয়ে ধোবার জন্য চলে যায়।

কাকিমার ওই মাই প্রদর্শন দেখে আমার তো বাড়া ঠাটিয়ে টং। পজামা ফেটে যেন বেরিয়ে আসতে চাইছে, যৌবনদণ্ডখানার এই অবস্থা দেখলে লোকে বলবে কি। কোনরকমে বাড়াটাকে ঢেকে রেখে বাথ্রুমে ঢুকে পুরো ঘটনাটা মনে করে খিঁচতে থাকি।  kakima k chodar golpo

পুরো ঘটনাটা সত্যি না শুধু আমার মনের ভুল? বাথরুমে বাড়াটাকে ঠান্ডা করার পর আমি বেরোলাম, দেখি দরজার সামনে কাকিমা দাঁড়িয়ে মুচকি মুচকি হাসছে। আমাকে বলে, কী রে বাবু,হাত ধুতে কি এতটাই সময় লাগে?

আমার তখন থেকে বাথরুম পেয়ে গেছে তখন থেকে দাঁড়িয়ে আছি আমি,পেট আমার ফেটে গেল। কাকিমা বলবে তো? আমি তাহলে তাড়াতাড়ি বেরিয়ে আসতাম। 

আমার কথা শুনে কাকিমা বাথরুমে ঢুকে যায়, ভিতরের থেকে কাকিমার পেচ্ছাপ করার আওয়াজ শোনা যায়, একটু পিছিয়ে গিয়ে দেখি বাথরুমের দরজাটা পুরোটা লাগানো নেই। 

ওটা একটু ফাঁক করে ভিতরে উঁকি মেরে দেখি, কাকিমা এদিকে পিঠ করে পস্রাব করছে, শাড়ীটা কোমরের উপরে তোলা।

গোলাকার লোভনীয় মাংসপিন্ডের মত দুখানা পাছা কাকিমার। কিছুক্ষন ব্যাপারটাকে অনুভব করে, আমি সরে গেলাম নিজের ঘরের দিকে এগিয়ে গেলাম। 

এই রে আমার দন্ডটা আবার যেন জেগে উঠেছে। দেখি ঘরে গিয়ে একলাতে আমি একটু খিঁচে নিতে পারলে ভাল। 

দুপুরে খাওয়াটা ভালোই হয়েছিল, বিছানায় শুয়ে পড়তেই যেন ঘুমে দুচোখ বুজে এল। ঘুম ভেঙে উঠে দেখি বেশ দেরী হয়ে গেছে, আঁধার নেমে এসেছে।  kakima k chodar golpo

এইসময় আমার ঘরের দরজা দিয়ে কাকিমা ঢুকেছে,হাতে ওর চায়ের কাপ। আমাকে কাপটা দিলে, আমি চা খেতে শুরু করলাম। 

কাকিমার সাথে ওই আগের সম্পর্কের কোন বদল আসেনি, আমি যখন চা খাচ্চিলাম তখন আমার মাথার চুলে হাত বুলিয়ে দিচ্ছিল কাকিমা। 

 বাবু,তোর এই কাকিমা’র কথা একবারও কি মনে পড়েনি তোর? , কাকিমা আমাকে জিজ্ঞেস করে। না কাকিমা, ওখানে গিয়ে প্রায়ই তোমার কথা মনে পড়ত, তোমার কথা কি ভুলতে পারি বল। 

সেই যে তোমার হাত থেকে ভাত খাওয়া, তোমার কোলে মাথা রেখে শুয়ে গল্প শুনতে শুনতে ঘুময়ে পড়া। এই জিনিসগুলো কি আবার ভোলা যায়। 

খুব মন খারাপ করত আমার। আচ্ছা তুমি কি আমাকে মনে করতে? , আমিও কাকিমাকে আমার কথা জিজ্ঞেস করলাম। হ্যাঁ বাবু তোর কথা আমারও খুব মনে পড়তো। 

কাকিমার কথা শুনে আমার খুব ভাল লাগল, কাকিমা যে আমাকে মিস করেছে এটাই আমার কাছে একটা প্রাপ্তি।  kakima k chodar golpo

কিছুক্ষন চুপ করে থেকে কাকিমা আমাকে আবার জিজ্ঞেস করে, হ্যাঁরে,সুনীল,আমি যখন মুন্নিকে দুধ খাওয়াচ্ছিলাম,তুই কি আমাকে আড়াল থেকে দেখছিলিস? 

আমি কাকিমার কথা শুনে ভয় পেয়ে গেলাম, এই রে ওই ঘটনাটা মা’কে বলে দেবে না তো কাকিমা। ভয় আর আতঙ্কে আমার বুকটা ধড়পড় করতে থাকে, মা’কে বলে দিলে ভীষণ রাগারাগি করবে। 

আমাকে চুপ করে থাকতে দেখে কাকিমা আবার জিজ্ঞেস করে, কি রে কিছু বলছিস না কেন?তোর মা’কে তাহলে ডেকে আনি আমি? 

 না,কাকিমা আমাকে মাফ করে দাও,আর কখনও লুকিয়ে লুকিয়ে তোমার বুকের দিকে তাকাব না, এই দিব্যি করে বলছি ,এই কথাগুলো বলে আমি তো ভয়ে কাঠ। 

কাকিমা আমার দিকে কিছুক্ষন ধরে তাকিয়ে থেকে বলে, ধুর বোকা,তোর মা’কে আমি কিছু বলতে যাব কেন? 

আমি তো শান্তির নিঃশ্বাস ফেললাম। কাকিমা আরো বলে, সুনীল তোকে কিন্তু আমার দুধের দিকে তাকান বন্ধ করতে হবে, বিশেষ করে যখন আমি মুন্নীকে মাই খাওয়াব তখন। kakima k chodar golpo 

আমিও সাহস করে বললাম, একটা কথা বলব কাকিমা? হ্যাঁ,খোকা বলে ফেল। তোমার ওই বুকের দিকে তাকাতে আমার না খুব ভাল লাগে, কিন্তু তুমি যখন বারন করছ তখন কী আর করা যাবে? 

কাকিমা আমার মাথায় হাত বুলিয়ে বলে, দূর বোকা ছেলে আমি কি তোকে দেখতে বারন করলাম? 

আমি যখন মুন্নিকে দুদু খাওয়াই তখন শুধু দেখতে বারন করলাম, তুই তখন নজর দিলে আমার মাইয়ের দুধটা বদলে যায়, ওই দুধ খেলে মুন্নীর আবার পেট খারাপ হয়। 

আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম, কাকিমা, কি করে তোমার স্তনের দুধ বদলে যায় বলবে আমাকে? আমার চিবুকে হালকা করে চুমু খেয়ে কাকিমা বললে, না রে সোনামনি, তুই এখনো খুব ছোট আছিস।

তোকে সেসব কথা বলা যাবে না। আমি কাকিমা’কে বলি, জানো কাকিমা আমার না মুন্নির উপরে খুব হিংসে হয়। এই কথাটা বলে ফেলেই মনে হল কেন যে এই কেলো কীর্তি করলাম। kakima k chodar golpo 

কাকিমা অবাক হয়ে বলে, ওমা তোর আবার মুন্নীর উপরে হিংসে হবে কেন? আমাকে চুপ করে থাকতে দেখে কাকিমা নিজেই বলে, ও বুঝেছি, আমার দুধ খেতে তোরও খুব ইচ্ছে করে না?

বল সুনীল, আমাকে বল তুই একবার। আমি কাকিমাকে বলি, হ্যাঁ কাকিমা, ও যখন তোমার ওই সুন্দর স্তন থেকে দুধটা চুষে চুষে খায়, আমার বুকটা কেমন যেন একটা করে, মনে হয় তুমি আমাকেও যদি একবার দুধ খেতে দিতে, আমাকে তুমি ভুল বুঝো না কাকিমা। 

দয়া করে তুমি আমার উপরে এর জন্য রাগ করে থেকো না। এই কথা বলে ফেলে আমি খুব লজ্জায় পড়ে গেলাম, কাকিমার মুখ দেখে তো খুব একটা কিছু বোঝা যাচ্ছে না। 

কাকিমা কি আমার ওপর রেগে গেলো নাকি? ভয়ে পেয়ে আমি কাকিমাকে জড়িয়ে ধরে ওর বুকে মাথা রাখলাম। 

কাকিমা বললে, বাবুসোনা আমার,তুই আমার চোখের দিকে তাকা। আমি মুখ উঠিয়ে ওর চোখে চোখ রাখলাম, কাকিমার লাল ঠোঁটে একটা সুন্দর,স্নিগ্ধ হাসি খেলছে।  kakima k chodar golpo

কাকিমা বললে, দেখ, সুনীল তুই আমার ছেলের থেকে কম কিছু না, মুন্নিকে যতটা আমি ভালবাসি, তোকেও আমি ততটাই ভালবাসি। 

তোরও আমার স্তনের উপর মুন্নির সমান অধিকার আছে। আজ রাতে খাওয়ার পর সবাই যখন শুয়ে পড়বে তখন তোর যত খুশি আমার দুধ খাবি,পেট ভরে।

কিন্তু কাকিমার ওই কিন্তু শুনে আমি আবার জিজ্ঞেস করলাম, কাকিমা এর মধ্যে আবার কিন্তু কি আছে? তুই আমাকে ছুঁয়ে দিব্যি করে বল, আমি যখন মুন্নিকে দুধ খাওয়াব তখন আমার মাইয়ের দিকে তাকাবি না। 

কাকিমার মাথা ছুঁইয়ে আমি দিব্যি খেলাম, কিন্তু কাকিমা বলে, না ওভাবে না আমার মাইটাকে ধরে বল তুই। 

আমি তখন সপ্তম স্বর্গে কাকিমা আমাকে নিজের ওর বুকটাকে ধরতে দিচ্ছে, বাহ আমি নিজের হাতটা ব্লাউজের উপর দিয়েই কাকিমার বুকের উপর রাখলাম, আহা কি নরমই না কাকিমার দুধটা, বেশ বড়সড় একটা বেলের মত এক একটা মাই, পাঁচ পাঁচ দশটা আঙ্গুল আমি কাকিমার গোল মাইয়ে চেপে ধরলাম, হালকা করে টিপে দিয়ে বললাম, এবার শান্তি তো? kakima k chodar golpo

নাও তোমার মাইয়ের দিব্যি খেয়ে বললাম ওরকম করে আর দেখব না। বাংলা চটি গল্প কাকিমার মুখে একটা সুন্দর হাসি লেগে তখন,আবার আমার মাথাটাকে বুকে চেপে ধরে বলে, তোর মত ভালো ছেলে আরেকটা হয় না। 

কাকিমা ঈষদউষ্ণ বুকের স্পর্শ অনুভব করতে করতে আমিও কাকিমার বুকে মুখ ঘষতে লাগলাম, হাত দিয়ে জড়িয়ে ধরলাম কাকিমার ডবকা দেহখানাকে, কষে চেপে ধরে ছোট ছোট চুমু খেতে শুরু করলাম কাকিমার বুকের মাঝে।

আমার মুখ আর কাকিমার ওই বেলের মত মাইগুলোর মাঝে শুধু একটা পাতলা কাপড়, ব্লাউজের উপর থেকেই ওর স্তনের উপর একটা চুমু খেতেই কাকিমা বলে, এই দুষ্টু ছেলে বলি কী হচ্চে টা কি? 

কেউ এসে গেলে ঝামেলার শেষ থাকবে না, একটু সবুর কর বাবা, রাতে তো আমি দুধ খেতে দেবই। আমাকে ওর বুক থেকে সরিয়ে কাকিমা চায়ের কাপটা নিয়ে দরজার দিকে চলে গেল। kakima k chodar golpo

বেরিয়ে যাওয়ার আগে বুকের কাপড় সরিয়ে আমাকে একবার শুধু ব্লাউজ ঢাকা স্তনদুটো দেখিয়ে জিভ ভেংচিয়ে চলে গেল।

Post a Comment

0Comments
Post a Comment (0)