indian bangla choti kahini

indian bangla choti kahini
indian bangla choti kahini

ঘড়িতে রাত বারোটা অনেক ক্ষণ indian bangla choti kahini পেরিয়ে গেছে।মুম্বাই এর একটা অভিজাত একটা ফ্ল্যাট বাড়ীর সাত তলার ফ্ল্যাটে এ শুধু এল জ্বলছে।

ফ্লাট টা দেখে মনে হলো ফ্লাট এর মালিক অর্থবান হলেও মনে হলো একটু টেস্টের অভাব আছে, ফ্ল্যাটে অনেক দামি দামি জিনিস আছে কিন্তু সবই এলো পাথাড়ি ছড়ানো ছিটানো।

ঘরের মধ্যে দেখা গেলো ২ তো বাচ্চা কেতরে বিছানায় শুয়ে আছে, মনে হচ্ছে কান্না কাটি করতে করতে ঘুমিয়ে পড়েছে, একটা ছোট সোফায় একজন মহিলা বসে আছে।

দেখতে খুব ভালো না হলেও, গায়ের রংটা ফর্সার দিকে। মহিলাকে দেখে খুব হাই স্ট্যান্ডার্ডের না মনে হলেও বেশ একটা অহং বোধ আছে। indian bangla choti kahini

তবে এখন মুখে উত্কণ্ঠা আর একটু রাগের চিহ্ন, চেহারা দেখে মনে হচ্ছে মহিলা প্রেগন্যান্ট। ঠিক এই সময় গর্জন করে একটা গাড়ি ফ্লাট এর সামনে দাঁড়ালো।

জায়গাটা আলোয় ভরে গেলো গাড়ির আলোয় দেখা গেলো একটা লম্বা চওড়া লোক গাড়ি থেকে নামলো, নামার পর হাত ধরে একটা মেয়েছেলেকে নামালো। 

চার দিকে কোনো লোকজন নেই, এমনিতেই জায়গা টা ফাঁকা আর রাত এক টার সময় কে থাকবে, দূরে কতগুলো কুকুর ডাকছে।

গাড়ির আওয়াজ শুনেই ঘরের মহিলাটা দৌড়ে ব্যালকনি তে চলে এলো। ততক্ষণে লোকটা মেয়েটার ঠোঁট এ ঠোঁট লাগিয়ে চুমু খেতে শুরু করেছে।লোকটা মেয়ে ছেলে টাকে হাবরে হাবরে চুমু খাচ্ছিল।  indian bangla choti kahini

 indian bangla choti kahini

indian bangla choti kahini
indian bangla choti kahini

মিনিট ৫ হাবড়ে হাবড়ে চুমু খাবার পর্ দশাসই লোকটা মেয়েছেলে টাকে ছাড়ল তখন তার দাম বন্ধ হবার জোগাড় প্রায়, রাতের নতুন ক্লায়েন্টের জন্য সে আবার নতুন করে লিপস্টিক লাগিয়েছিল।

সেটা আবার লোকটার চুমু খাবার সঙ্গে সঙ্গে ঠোঁটের লিপস্টিক টাও পুরো খেয়ে নিলো।

এদিকে উপর থেকে এই দৃশা দেখে মহিলার মাথা গরম। ”এগুলো নায়িকা -ছি ছি, রাস্তার বেশ্যার চেয়েও অধম।

লোকটার গ্রাস থেকে থেকে ছাড়া পেয়ে মাগীটা হাঁফ ছেড়ে বাঁচলো। একটু ছিনাল হাসি হেসে বললো ” ইতনা ভুখা হয় আপ ? 

লোকটা একটু লম্পটের হাসি হেসে বললো কি করবো, সোনা, তুমি এতো রসালো যে তোমাকে খেয়েও অ্যাশ মেটেনা। indian bangla choti kahini

বার বার খেতে ইচ্ছে করে, মাগীটা আবার একটু ছিনাল হেসে বললো, নিন নিন গত ৩ ঘন্টা ধরে অনেক চুষে আমাকে খেয়েছো। 

আমার দক্ষিণা দিয়ে দিন, আপনার মতো আর এক রাক্ষস আমাকে খাবার জন্য তৈরি হয়ে বসে আছে।

লোকটা পকেট থেকে এক তারা নোট বার করে. ২৫০০০ এর বেশিই হবে. এমনিতে সুন্দরী বেস্সা দের রেট হাজার ৫ এক এর মতো কিন্তু এ মাগীতো আবার বলিউডের নায়িকা তাই রেট টা অনেক বেশি।

তবে মাগীটা এখন হিরোইন না ছাই, গত ক বছর ধরে নতুন একটা সিনেমাও হাতে পায়নি।

এখন তো শুধু পয়সা কামানোর জন্য ল্যাংটো হয়ে শুয়ে পরে যে কোনো লোকের সঙ্গে, তবে এক কালের হিরোইন তো। indian bangla choti kahini

মাগীটার রেট অনেক বেশিই আছে, তবে এতটা বেশি নয় যে যেটা লোকটা মাগীটাকে দেয়।আসলে মাগীটা লোকটার প্রিয় হিরোইন ছিল, তা সব সময় নিজের যন্ত্র টা মাগীটার গুদের মধ্যে রাখতে চায়।

লোকটা টাকা টা বের করতেই মাগীটা হাত বাড়াতেই লোকটা হাতটা সরিয়ে নিয়ে বললো না সোনা, টাকাটা আমি তোমার আসল ব্যাঙ্ক ভল্ট এ জমা রাখবো। 

মাগীটা উঁহু করে উঠলো দিয়ে দিননা, আর কত চটকাবেন, আমারতো দেরী হয়ে যাচ্ছে। এটা ঠিক লোকটা মাগিটাকে ল্যাংটো করে পুনে থেকে চুদতে চুদতে আসছে।

শরীরের এমন কোনো অংশ নেই যাতে লোকটার দাঁতের চিহ্ন পড়েনি, মাই দুটো তো চুষে চুষে পুরো ঝুলিয়ে দিয়েছে।

খয়েরি বোঁটা দুটো কামড়ে কামড়ে একে বারে টোপা কুলের মতো করে দিয়েছে, মাগীটার বুকটা থেকে বেশ কিছুটা দুধ ও পান করেছে।  indian bangla choti kahini

যদিও এইসব মাগীরা নিজেরা গর্ভবতী না হলেও নকল ভাবে দুধ তৈরি করতে পারে এবং ক্লায়েন্ট রা তা পান ও করে।

তবে লোকটা জানে এই মাগীটার বুকের দুধ আসল। মাগীটা ৭ মাস আগে একটা মেয়ের জন্ম দেয়, একটা বয়স্ক ক্লায়েন্ট মাগীটার কাছ থেকে একটা সন্তান চায় 

( বেচারার কোনো সন্তান ছিলোনা কিন্তু প্রচুর সম্পতির মালিক ) মাগীটা অনেক টাকার বিনিময়ে লোকটার সন্তান প্রসব করতে রাজি হয়ে যায়। এবং তার ফলেই মাগীটার বুকে আসল দুধ।

মেয়েটা দুধ বিশেষ পায়না, ক্লায়েন্টরা ই বেশি পান করে।বাচ্ছাটা এখনো মায়ের কাছে থাকলেও আর কিছুদিন পরেই তার পালিত বাবার কাছে চলে যাবে। indian bangla choti kahini

মাগীটার কথায় কোনো পাত্তা না দিয়ে লোকটা যখন নিজের কথায় স্থির রইলো তখন মাগীটা নিজের পোশাকের ২ টো বোতাম খুলে দিল।

তখন লোকটা মাগীটার বুকের মধ্যে হাত ঢুকিয়ে টাকটা পুড়ে দিতে দিতে কানে কানে কি একটা বললো, মাগীটা এতো জোরে বলে উঠলো যে সাত তলা ওপর থেকে মহিলাও শুনতে পেলো। 


indian bangla choti kahini
indian bangla choti kahini

লোকটা আস্তে আস্তে বললো তোমার ইচ্ছে. আমি কোম্পানি তে জানিয়ে দেব., আমার সঙ্গে কোন কো অপারেশন করছেনা। 

কথাটা শুনেই মাগীটা একেবারে আঁত্কে উঠলো। নানা প্লিজ ওরকম করবেনা, আমাকে তাহলে আর আস্ত রাখবেনা।  indian bangla choti kahini

মাগীটা জানে, সে যতই হিরোইন হোকে না কেন বর্তমানে সে একজন সামান্য বেশ্যা ছাড়া কিছু নয়। 

একটা  রহিস আর  নামজাদা ক্লায়েন্ট কে  অখুশি করলে  কোম্পানি যে তার হালত  খাস্তা  করে দেবে  মাগীটা  তা  ভালো  করেই জানে।  

তাই  ইচ্ছা না  থাকা সত্ত্বেও  মাগীটা লোকটারনির্দেশ  পালন  করতে  রাজী  হলো।  আসলে  লোকটা  মাগীটাকে  নিজের  ধোন  টাকে  চুষে  দিতে  বলেছিলো।

এমনিতে  ধোন  চুষতে মাগীটার কোনো আপত্তি  নেই, তার মতো  বেশ্যা দের  একটা  প্রধান  কাজ  হলো  ক্লায়েন্ট দের  ধোন চুষে  দেওয়া।

সেদিন গাড়িতেও  ৪/৫ বার  লোকটার  ধোন চুষে দিয়েছে  কিন্তু রাস্তার  মাঝে  ধোন  চোষা তেই  একটু  আপত্তি  ছিলো, ফাঁকা  রাস্তা, তবু যদি  কেউ দেখে ফেলে।

শেষ  চেষ্টা  মাগীটা  একবার করে মিন  মিন  করে বলে উঠলো যদি  কেউ দেখে  ফেলে।  কেউ দেখবে না। indian bangla choti kahini

এই রাত  একটার  সময় কেউ তোর  রূপ দেখতে  আসছে।ততক্ষণে  লোকটা তার প্যান্ট খুলে  ধোন টা  বার করে  ফেলেছে।মাগীটা  আর কি  করে  ধীরে  ধীরে ধোনটার উপর মুখটা নামিয়ে আনলো।  

Post a Comment

0Comments
Post a Comment (0)