মা ও কাজের বুয়াকে নিয়ে গ্রুপ চুদাচুদি ২

maa chodar golpo
maa chodar golpo

আমি আর ওখানে থাকার রিস্ক নিলাম না। maa chodar golpo চুপি চুপি নিজের ঘরে চলে এলাম। তারপর আমার স্কুলের হোমওয়ারক নিয়ে বসলাম। 


রাতে মা এমন ভাব করছিলে যেন আমাদের মধ্যে কিছুই হয়নি। আমাকে দেখেও না দেখার ভান করছিল। 


বুঝলাম মার শারীরিক চাহিদা পূরণ হয়ে গেছে বোলে মা আবার আমাদের মধ্যে নর্মাল মা ছেলের সম্পর্ক আনতে চাইছে।মার হাবভাব দেখে বুঝলাম আজ রাত বা কালকের মধ্যে মার সাথে যৌন সঙ্গম করার চান্স আর প্রায় নেই বললেই চলে। 


মার ব্যবহারে আমি ভীষণ দুঃখ্য পেলাম। রাতে মা আমাকে যখন খেতে দিল তখন দেখলাম অবস্থার কোন পরিবরতন হয়নি। 


রাতে খাবার সময় আমি বারবার ঠারে ঠোরে মাকে বোঝানোর চেষ্টা করলাম যে পরশুর মধ্যে আব্বু আর দাদা ফিরে আসার পর আমরা আর সম্ভোগ করার চান্স পাবনা সুতোরাং আজকে রাত টা আমরা এক বিছানায় কাটালে আমরা আবার যৌন মিলনের আনান্দ নিতে পারি। মা কিন্তু আমার ইশারা এরিয়ে গেল। 

 maa chodar golpo

রাতে আমার কিছুতেই ঘুম আসছিলনা। বার বার আমার চোখে ভেসে উঠছিল আজ দুপুরে আমাদের সঙ্গম লীলা। দেখতে দেখতে আমি ভীষণ উত্তেজিত হওয়া উঠলাম। 


কিছতেই ঘুম আসছেনা দেখে শেষে আমি নিজেকে একটু শান্ত করতে আমার ঘরের সামনের উঠনে গিয়ে বসলাম একটু ঠাণ্ডা হাওয়া খাবার জন্য। একটু পরে হটাত মার শোবার ঘরের দরজা খোলার শব্দ পেলাম। মা ঘর থেকে বেরিয়ে বাথরুম এর দিকে যাচ্ছিল। 


আমাকে এত রাতে চুপচাপ বসে থাকতে দেখে মা  আমাকে জজ্ঞেস করল কি রে এত রাতে এখানে তোর ঘুম আসছেনা নাকি? 


আমি প্রথমে কোন উত্তর দিলাম না। তারপর জিজ্ঞেস করলাম মা কাল তুই কি দুপুরে ক্ষেতে আমাকে খাবার দিতে আসবি? 


মা আমার কথা শুনে বাথরুম এর দিকে হাঁটা দিতে দিতে বলল না কালকে আর যাবনা। আমি মার পেছন পেছন বাথরুম এর দিকে যেতে যেতে জজ্ঞেস করলাম ক্যানো? কাল আসবিনা ক্যানো? 


মা বলল না পরশু তোর আব্বু শহর থেকে ফিরবে। এদিকে ঘরে অনেক কাজ বাকি আছে। আমি বুঝলাম এগুলো সব এরিয়ে যাওয়া কথা। 


মা আর কথা বাড়িয়ে বাথরুম এ ঢুকে দরজা বন্ধ করে দিল। আমি বিরক্ত হয়ে বললাম এটা কিন্তু ঠিক হল না মা। 


এই বোলে আমি নিজের ঘরে ফিরে আস্তে যাচ্ছি এমন সময় বাথরুম এর ভেতর থেকে মার গলা পেলাম। শান্ত একবার এদিকে আয়তো। আমি তৎক্ষণাৎ বাথরুম এর দিকে চলে এলাম। 

 maa chodar golpo

বন্ধ দরজার সামনে এসে বললাম কি বল? মা দরজা খুলল। তারপর ফিসফিস করে বলল ভেতরে আয়। একদম শব্দ করিস না। জানিস তো তোর দাদীর রাতে ঘুম হয় না। 


বুড়ির কান কিন্তু খুব খাড়া। আমি কথা না বাড়িয়ে চুপচাপ বাথরুম এর ভেতরে ঢুকে পড়লাম। মা বাথরুম এর দরজা বন্ধ করে দিল তারপর আমার সামনে হাঁটু মুড়ে বসে পড়ল। 


তারপর আমার দিকে চেয়ে ফিসফিস করে বলল নে প্যান্ট খোল। আমি আর দেরি করলাম না চট করে নিজের প্যান্ট টা খুলে ফেললাম। 


মুহূর্তের মধ্যে মা আমার নুনু টা নিজের মুখে পুরে নিয়ে জোর জোর চুষতে শুরু করল। মার দুটো হাত আমার পাছার মাংস খামছে ধরল। আম্মির মুখ তীব্র ভাবে চোষণ করছিলে আমার নুনু টা। মার তীব্র চোষণে চকাস চকাস করে চোষণের একটা ভীষণ উত্তেজক শব্দ হচ্ছিলো।


মা চুষতে চুষতে আমাকে একবারে বাথরুম এর দেওয়ালে চেপে ধরল। এত তীব্র ভাবে আমার পুরুষাঙ্গটা মা চুষছিল যে মনে হচ্ছিলো বোধ হয় আমার পুরুষাঙ্গ টা কামড়ে ছিঁরে নেবে। মার গরম জিভের নিদারুন চোষণে আমার সারা গায়ে কাঁটা দিয়ে উঠছিল। ঠকঠক করে উত্তেজনায় কাঁপছিলুম আমি। আমার বিচিতে মার গরম নিঃশ্বাস এসে লাগছিল। 

ma sele group chodar golpo

প্রায় মিনিট পাঁচেক চোষণ খাবার পর আমি বুঝলাম আমার সময় হয়ে এসেছে। আরও মিনিট দুএক মার চোষণ খাবার পর আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। 


আমার সারা শরীর থরথর করে কেঁপে উঠল আর আমার পুরুষাঙ্গটা ভলোকে ভলোকে বীর্য ছারতে শুরু করল। তীব্র আনন্দে আর তৃপ্তি তে আমি গুঙ্গিয়ে উঠলাম মা খাও, মা খাও। মা একটা হীংস্র বন্য জন্তুর মত হুঙ্কার দিয়ে উঠল হূম্মমমমমমমমমমমমম।


তারপর গদ্গদ করে আমার বীর্য টা গিলে নিতে লাগল। তিন তিনবার মার মুখটা আমার বীর্যে ভরে উঠল আর মা গদ গদ করে আমার বীর্য টা গিলে মুখ খালি করে নিল। তারপর আমাকে নিঃশেষ করে নিজে উঠে দাঁড়াল আর আমার চুলের মুটি ধরে আমাকে নিজের সামনে হাঁটু গেড়ে বসাল। 


তারপর নিজের সায়া আর শাড়ি টা নিজের এক হাতে তুলে ধরে আমার মুখে ছরছর করে মুততে শুরু করল। মা আর একটা হাত আমার চুলের মুটি চেপে ধরে রইলো যাতে আমি মুখ সরাতে না পারি। মার টাটকা গরম গরম পেচ্ছাপ মুখে মাখতে দারুন লাগছিল আমার। 


শেষের দিকে মা পাছা দুলিয়ে দুলিয়ে আমার মুখে নিজের গুদ দিয়ে ধাক্কা মারতে মারতে আমার মুখে মুততে লাগল। 


অবশেষ এ মুত শেষ হতে মা আমার চুল ছেড়ে দিল তারপর নিজের চোখ বন্ধ করে একটা ভীষণ তৃপ্তির দীর্ঘ নিঃশ্বাস ছাড়ল। তারপর আমার দিকে তাকিয়ে তৃপ্ত মুখে বলল আঃ তোর মুখে মোতার ইচ্ছে আমার অনেক দিনের। তোর মুখে মুতে খুব আরাম পেলাম রে


শান্ত খুব আরাম পেলাম। যা এখন তাড়াতাড়ি এখান থেকে পালা। আমি আর কথা না বাড়িয়ে ওখান থেকে পালালাম।


পরের দিন আমি আবার ক্ষেতের কাজে ট্র্যাক্টর নিয়ে রওনা দিলাম। তবে কাল রাতের ঘটনার পর আর মাকে জিজ্ঞেস করিনি যে আমাকে আজকেও খাবার দিতে আসবে কিনা। 


কাজ করতে করতে বার বার মনে মনে ওপরওলা কে ডাকছিলাম যাতে মানআজও আমার জন্য খাবার নিয়ে আসে। কিন্তু আমার মন বলছিলে যে আজ আর মা আসবেনা। 

ma sele chudar golpo

দুপুর বেলা যখন ভাবলাম তাহলে এবার বাড়ি গিয়ে খেয়ে আসা যাক। তখন হটাত ই আমার চোখ চলে গেল দূরে ক্ষেতের দিকে। 


দেখলাম মা হাতে টিফিন কৌটো নিয়ে আমার দিকে আসছে। কিন্তু মা কে দেখেও আমার মন আনন্দে লাফিয়ে উঠল না কারন মা একা আসছিলনা। মা যখন এসে পৌছাল দেখি মার সাথে জুলেখা বুয়া ও এসেছে। 


বুঝলাম মা আজ আর আমার সাথে মিলিত হতে রাজি নয়। এই নির্জন দুপুরে খাবার দিতে এলে যদি আমি আবার ছুকছুক করি তাই আমাকে নিরস্ত করতে জুলেখা বুয়া কে সঙ্গে নিয়ে এসেছে। 


আমি বিরক্ত হয়ে চুপচাপ কোন কথা না বোলে খেতে বসে গেলাম আর মা জুলেখা বুয়ার সাথে হাঁসি ঠাট্টা করতে লাগল। মা আজ আমার দিকে তাকিয়েও দেখছিলনা। আমি চুপচাপ খাওয়া শেষ করে উঠে পড়লাম।

 maa chodar golpo

আমার খাওয়া শেষ হতেই দেখি জুলেখা বুয়া মার দিকে একবার তাকিয়ে মুচকি হেঁসেই হনহন করে হেঁটে বাজরা ক্ষেতের মধ্যে ঢুকে গেল। 


আমি ভাবলাম মুততে গেছে বোধহয়। আমি উঠে ফেরার তোরজোর করতেই মা আমাকে বলল যা শান্ত কালকের ওই যায়গা টাতে তোর জুলেকা বুয়া তোর জন্য অপেক্ষা করছে। আমি অবাক হয়ে বললাম কেন। মা মুচকি হেঁসে বলল তোর জুলেখা বুয়াও তোকে দিয়ে মারাতে চায় একবার। 


আমি হতাশ গলায় বললাম কেন তুই আজ মারাবিনা। মানবলল না আজ আর মারানোর ইচ্ছে নেই। তুই তাড়াতাড়ি যা জুলেখা তোর জন্য অপেক্ষা করছে। 

ma sele panu golpo

আমি বললাম কিন্তু মা জুলেখা বুয়া তো ৫ বাচ্চার মা । মা বলল কেন ৫ বাচ্চার মা হোলে কি মারানর ইচ্ছে হয়না। আমি বললাম ধুর ঝুলেকা বুয়া ভীষণ কাল আর মোটা। মা এবার একটু রেগে গিয়ে বলল তাতে তোর কি? 


ওর মত বড় ম্যনা আর পাছা এই গ্রামে আর কারুর আছে কি? তুই নিজেই বিচার কোরে দেখনা। এখন যা তাড়াতাড়ি গিয়ে ওকে খুশি কর। 


মনে রাখিস আমি কিন্তু ওকে বলেছি তুই দারুন দিস। আমার মান রাখিস। তাড়াতাড়ি মাল ফেলবিনা কিন্তু তোকে কিন্তু আগে থেকেই সাবধান করে দিলাম।


আমি আর কথা না বাড়িয়ে আস্তে আস্তে ক্ষেতের মধ্যে কালকের ওই যায়গা টাতে গিয়ে হাজির হলাম। দেখি জুলেখা বুয়া বসে হাত দিয়ে দিয়ে একটা যায়গা পরিস্কার করে নিচ্ছে। 


আমাকে দেখেই বলল আয় শান্ত বোস। আমি গিয়ে জুলেখা বুয়ার পাশে বসলাম। জুলেখা বুয়া বলল দেখ তোর জন্য আমার হাতে করা নারকোল নাড়ু এনেছি। 


তুই তো নারকোল নাড়ু খেতে খুব ভালবাসিস। আমি একটু হেঁসে বুয়ার হাত থেকে নাড়ু নিয়ে খেতে লাগলাম। জুলেখা বুয়া বলল কিরে কেমন হয়েছে? আমি বললাম ভাল। 


জুলেখা বুয়া এবার বলল কিরে তুই অত দূরে বসে আছিস কেন আমার পাশে এসে বস না। এই বোলে আমার হাত ধরে আমাকে টেনে এনে নিজের পাশে বসাল। 


তারপর জুলেখা বুয়া আমার সাথে এধার ওধার নানা কথা বলতে লাগল। যেমন আমার পড়াশুনা কেমন হচ্ছে, আমি কি কি খেতে ভালবাসি…এই সব। তারপর আমার মাথায় হাত বোলাতে লাগল। তারপর আমর চুলে আঙ্গুল চালাতে চালাতে বলল কি রে চুপ করে আছিস কেন। 

mayer gud mara

আমি লজ্জা পেয়ে মাটির দিকে তাকিয়ে চুপ করে বসে রইলাম। এবার জুলেখা বুয়া হটাৎ আমার কানে মুখ বাড়িয়ে ফিসফিস করে বলল কিরে এত লজ্জা পাচ্ছিস কেন, আজকে আর মার দুদু খেতে ইচ্ছে করছেনা নাকি? 


আমি বোকা সেজে বললাম কিসের দুধ। জুলেখা বুয়া এবার আমার গাল টা একটু টিপে দিয়ে বলল ইস ন্যাকা কিছু বোঝেনা যেন। 


তারপর ফিসফিস করে বলল মাই এর দুধ। আমি লজ্জায় একবারে মাটিতে মিশে গিয়ে বললাম মা আজ আর দেবেনা আমাকে। 


জুলেখা বুয়া এবার বলল তুই খাবি তো বলনা আমায়। আমি আমার থেকে দেব। আমি মাটির দিকে তাকিয়ে লজ্জা লজ্জা মুখ করে বললাম ধুর ওসব সবার হয় নাকি। জুলেখা বুয়া এবার বোললো আমার এখনও হয় দেখবি? 


এই বোলে নিজের ব্লাউজ এর ব্রা একটানে খুলে ফেলল তারপর নিজের একটা মাই বার করে বোঁটা তা একটু টিপতেই বোঁটা টার ওপর একটা দুধের ফোঁটা আস্তে আস্তে স্পষ্ট হওয়া উঠল। জুলেখা বুয়া এইবার বিজয়ির হাঁসি হেঁসে বলল দেখলি। 


তারপর নিজের একটা আঙুল এর ডগায় দুধের ফোঁটা টা লাগিয়ে আমার মুখের কাছে নিয়ে গিয়ে বলল দেখ কেমন। আমি আঙুল টা জিভ দিয়ে চেটে নিলাম। ক্যামোন? ভাল? জুলেখা বুয়া জিজ্ঞেস করল। 


আমি ঘাড় নাড়লাম। জুলেখা বুয়া এবার নিজের মাই টার দিকে আমাকে ইশারা করে বলল নে আয় এবার এখান থেকে খা। 

bangla choti bua

আমি কি করব ভাবছি। জুলেখা বুয়া নিজের কাল পান্তুয়ার মত বড় ক্ষতবিক্ষত নিপল্ টাতে অঙুল বোলাতে বোলাতে বোলে উঠল কিরে আয়। আমি আর দেরি না করে জুলেখা বুয়ার মাই তে মুখ গুজে দিলাম। মাই চুষতে চুষতে বিভোর হয়ে গেলাম আমি। 


হটাৎ অনুভব করলাম একটা হাত আমার প্যান্ট এর ভেতর ঢোকার চেষ্টা করছে। একটু পরেই হাত টা আমার প্যান্টের ভিতর জাঙ্গিয়া খুলে পক করে আমার নুনুটা খামছে ধরল।জুলেখা বুয়ার হাত টা আমার নুনু চটকানোর খেলায় মেতে উঠল। 


বুয়ার নরম গরম হাতের ছোঁয়ায় কিছুক্খনের মধ্যেই আমার নুনুটা শক্ত আর খাড়া হওয়া উঠল। বুয়া এবার আমাকে বলল শান্ত একবারে পুরো বুকটা খালি করে দিবি বাবা রেখে রেখে খা ক্যামন? আমি বললাম আচ্ছা। 


জুলেখা বুয়া এবার আমাকে বলল কি রে একবার আমাকে করে দেখবি নাকি ক্যামন লাগে। আমি বললাম তুমি যদি বল তাহলে করবো। 


বুয়া মুচকি হেঁসে আমার গাল টা একটু টিপে দিয়ে বলল এই তো লক্ষি ছেলে। একবার ঢুকিয়েই দেখনা যদি খারাপ লাগে তাহলে না হয় তাড়াতাড়ি মাল ফেলে দিস ক্যামন। আমি বললাম ঠিক আছে। 


বুয়া হেঁসে বলল তাহলে আমি শাড়ি সায়া খুলি ফেলি আর তুই ও প্যান্ট টা খুলে নে। আমি নিজের প্যান্ট খুলতে শুরু করলাম। 

 maa chodar golpo

একটু পরেই আমি জুলেখা বুয়ার ওপর চড়ে বুয়ার দু পায়ের ফাঁকের নরম গর্ত টাতে আমার বর্ষার মতন ছুঁচল নুনু টা গেঁথে দিলাম। তারপর বুয়ার কালো মোটা ঠোঁটে চুমু দিতে দিতে বুয়া কে গাঁথন দিতে লাগলাম। 


প্রায় মিনিট ৫ চেপে চেপে গাঁথন দেবার পর বুয়ার নিঃশ্বাস ঘন হয়ে উঠতে লাগল। বুঝতে পারলাম তলপেট থেকে সুখ উঠতে শুরু করেছে মাগীর। 


বুয়ার মোটা ঠোঁটে চুমু এঁকে দিতে দিতে ভাবছিলাম বুয়ার এই ঠোঁটে আরও কত জনে চুমু দিয়েছে কে জানে। কে জানে মাগীর পেটে ৫ বার ফসল ফলিয়েছে কারা কারা। 

kajer bua ke chodar golpo

আরও ১০ মিনিট বুয়া কে চোঁদার পর আমি বেশ ক্লান্ত হয়ে উঠলাম। হটাত মার গলা পেলাম পেছন থেকে।কি হল তোদের এখনও হয় নি নাকি রে। আমি কতক্ষন আর এই প্রচণ্ড রোদে দাঁড়িয়ে দাঁড়িয়ে তোদের পাহারা দেব বলত। 


মার গলা পেতেই আমি চমকে গিয়ে বুয়ার শরীর থেকে বেরিয়ে এলাম। আমি যোনী থেকে বেরতেই বুয়া বিরক্ত হয়ে আমাকে জাপটে ধরে আমাকে আবার নিজের শরীরে ঢোকাতে চেষ্টা করতে লাগল। তারপর বিরক্ত হয়ে মা কে বলল ওফ আর একটু দাঁড়াতে পারলিনা তুই। জানিস তো কতদিন পরে কেউ ঢুকেছে আমার ভেতর। 


আজকে একটু সময় তো লাগবেই। মা বলল আচ্ছা বাবা আচ্ছা আমি এই খানে বোসে বোসে তোদের কাণ্ড কারখানা দেখছি। তারপর আমাকে উদ্যেশ্য করে বলল কিরে হতভাগা তুই আমাকে দেখেই থেমে গেলি ক্যানো। আমি বল্ললাম আমার লজ্জা লাগছে মা। 


মা মুখ খিস্তি করে উঠলো বললো সে কি রে হারামজাদা কালকে তো এখনে ই নিজের মাকে চুঁদে দিলি আর আজকে এতো লজ্জা। 


আমি বোলে উঠলাম তুমি এসে তো আমার বেগটাই নষ্ট করে দিলে।ঠিক আছে কি করলে তোর বেগ টা আবার উঠবে বল দেখি। 


আমি একটু ভেবে বলল মানআমাকে একটু মুতে দেখাবে। তোমার মোতার হিস হিস শব্দ শুনলেই আমার ধন খাড়া হোয়ে যায়। মা আর কি করবে শেষমেষ নিজের শাড়ি সায়া তুলে হিস হিস শব্দ করে মুততে শুরু করে দিল। 


আমি মার কাল গুদের দিকে তাকিয়ে তাকিয়ে পাগলের মতন জুলেখা বুয়া কে চুঁদতে শুরু করলাম। মিনিট সাতেক পাগলের মতন চোঁদার পর আমি গদ গদ করে জুলেখা বুয়ার গুদে মাল ঢেলে দিলাম।


আমার চোঁদোনের ঠেলায় জুলেখা বুয়া আনন্দে সুখে তৃপ্তিতে একবারে কাহিল হোয়ে গেল। আমি জুলেখা বুয়ার ওই অবস্থার সুজোগ নিয়ে জুলেখা বুয়ার ডান মাই এর বোঁটা তা কামড়ে ধরে ক্যোঁৎ ক্যোঁৎ করে মাই টানতে লাগলাম। 

bangla group choti

মা জুলেখা বুয়া কে বলল এই জুলেখা ওকে আর দিস নি তোর বাচ্চা টার জন্য একটু রাখ। শান্ত তো দেখছি চুষে চুষে সব বার করে নিচ্ছে। 


জুলেখা বুয়া ক্লান্ত গলায় বলল থাক আজ আর ওকে বকিস না আমাকে আজ ও অনেক দিন পর আসল চোঁদন সুখ দিয়েছে। আজ ওকে পেট ভরে খেতে দে। আমার বাচ্চা টাকে বরং তুই তোর থেকে একটু দিস। 


মা বলল ঠিক আছে তবে ওকে আর দিবিনা একবার স্বাদ পেয়ে গেলে তোর পেছন ছুঁক ছুঁক করবে তোর মাই তে মুখ মারার জন্য। জুলেখা বুয়া হেঁসে বলল সে মুখ মারলে মারবে। আমার মাই তে কম লোক মুখ মেরেছে নাকি। এই কথা শুনে মা খি খি করে হেঁসে উঠল। আর পর সবাই নিজেকে গুছিয়ে নিয়ে হাঁটা দিল। 


মা আর জুলেখা বুয়া বাড়ি ফিরতে ফিরতে কি সব নিজেদের মধ্যে ফুসুর ফুসুর করছিল আর নিজেদের মধ্যে হাঁসা হাঁসি করছিল। চাষের ক্ষেতের এবড়ো খেবড়ো পথে চলার তালে তালে মা আর জুলেখা বুয়ার ভারী ভারী পোঁদ দুটোর নাচোন দেখতে দেখতে আমি ও ওদের পিছু পিছু বাড়ির দিকে রওনা দিলাম।


তারপর আবার বাবার শহরে একটা চাকুরি হলো ভালো বেতনে এখন বাড়িতে আমি মা দাদা দাদী আর ছোট বোন। একদিন বাজরা খেতে মা আমার উপর ওঠে প্রচণ্ড চাপ দিতে থাকে যেন মনে হয় আমার কোমর ভেঙ্গে যাবে। 


হটাত মার তলপেটটা আর উরু দুটো এক সঙ্গে থর থর করে কেঁপে ওঠে। আর তারপরেই মা কেমন যেন নিস্তেজ হয়ে নেতিয়ে পরে।


আমি আরো মিনিট তিনেক মা কে জন্তুর মত খুঁড়ি , তারপর হটাতই আর নিজেকে ধরে রাখতে পারিনা, আমার চারপাশ কেমন যেন ঝাপসা হয়ে আসে, কান মাথা ভনভন করে ওঠে। 


চোখে সর্ষে ফুল দেখি আমি, তারপরেই সেই অসহ্য স্বর্গসুখ, আমার শরীরটা কেঁপে কেঁপে ওঠে আর ভলকে ভলকে গরম লাভা বেরিয়ে আসে আমার নুনু থেকে। 


প্রায় পনের মিনিট আমি আর মা একে ওপর কে জড়িয়ে ধরে শুয়ে থাকি।হাঁফাতে হাঁফতে একে অপরের শরীরের উষ্ণতা উপভোগ করতে থাকি আমরা। 


মা আমার গায়ে পিঠে হাত বুলিয়ে দেয়, ঘাড়ে নিজের মুখ ঘষে। আমি চুপ করে মার বুকের ওপর চেপে মার আদর খাই।বেশ কিছুক্ষণ পর মাই প্রথম কথা বলে। আমাদের নিঃশ্বাস প্রশ্বাস তখন পুরোপুরি শান্ত হয়ে এসেছে। মা বলে -আমাদের কিন্তু বিয়ে হয়ে গেল আজ থেকে।

new choti golpo

আমি নিজের আঙুলে মার পরানো আংটিটার দিকে তাকিয়ে বলি -হ্যাঁ তুমি তো আমাকে আজ বিয়ে করে নিয়েছ। 


মা হাঁসে, আমার নাকে নিজের নাক ঘষে আদুরে গলায় বলে-হ্যাঁতো।এই বর তুই তোর বাপের মত আমাকে ছেড়ে দূরে থাকবি নাতো?


আমি বলি –না আমি চাকরী বাকরি করবো না, চাষবাস করবো আর সারা জীবন তোমার কাছেই থাকবো।


মা বলে –কথা দে রোজ একবার করে আমার ওপর চড়বি। একদিনো আমার ওপর না চড়ে থাকবিনা। আমি হেঁসে মাথা নাড়ি, তারপর বলি


কিন্তু আমাদের কি ফুলসজ্জা হবেনা?


মা বলে- এটা কি হল তাহলে এখন? এটাই তো আমাদের ফুলশয্যা। আমার ওপর চাপলি, আমাকে ধামসালি, আমাকে ঠাপ মারলি, আবার কি চাস?


আমি বললাম ফুলশয্যা কোথায় এটাতো ঘাস শয্যা।


মা বলে -ওই হল, যে কোন একটা শয্যা হলেই হল, আসল তো ঠাপ দেওয়া দিয়ি। আর আমরা আজ দুজনেই একে অপরকে মন ভোরে ঠাপ দিয়েছি কি বলিস?

 maa chodar golpo

হ্যাঁ তা ঠিক, কিন্তু আমার খুব ইচ্ছে ছিল মাথায় টোপর পরে বিয়ে করতে যাবার।ফুলশয্যা, শুভদৃষ্টি, কড়িখেলা, এসব তো আর কোন দিন হবেনা আমার মনে হচ্ছে।


মা একটু বিরক্ত হয় আমার কথা শুনে। বলে -এতই যখন ওসেবের সখ তখন নিজের মায়ের প্রেমে পড়লি কেন শুনি? গ্রামের কোন কম বয়সি মেয়ের প্রেমে পড়লেই পারতিস, তাড়তাড়ি বিয়ে দিয়ে দিতাম তোর। 


নিজের মায়ের সাথে প্রেম ভালবাসা করলে এরকমই হয়।সাড়া জীবন সব কিছু লুকিয়ে লুকিয়ে করতে হবে। আমি ঘাবড়ে যাই মার কথা শুনে, বলি -না বাবা ওসব আর চাইনা আমার মাকেই আমার চাই।

bangla chuda chudi golpo

মা বলে -লাগানো মাগানো সব হয়ে গেল কিন্তু আমাদের, প্রান ভরে ঠাপ দিয়েছিস তুই আজ আমাকে, এরপর যদি কোনদিন অন্য মেয়ের দিকে তাকাতে দেখেছিনা তাহলে চোখ গেলে দেব তোমার বলে দিচ্ছি। আমি হাঁসি মার কথা শুনে, বলি -জানি, তুমি আমাকে আর কোনদিনও ছাড়বে না।


মা বলে -ঠিক বলেছিস তুই, একবার যখন আমার গর্তে ঢুকিয়েছিস, তখন আর তোর মুক্তি নেই আমার কাছ থেকে।তোকে জীবনের শেষ দিন পর্যন্ত ছাড়বোনা আমি।আচ্ছা আর একটা কথা।


কি মা?


আজকের পর এমন কিছু করবিনা যাতে লোকে কিছু সন্দেহ করতে পারে। মানে ওই ঝাড়ি ফারি মারা একদম বন্ধ। এমনকি ডবল মিনিং কথাও।


আচ্ছা মা। কিন্তু তোমাকে ছেড়ে থাকবো কি করে?


ছেড়ে কেন থাকতে যাবি আমাকে? আমার যা আছে আজ থেকে তো সবই তোর। রোজ রাতেই তো আমরা একসঙ্গে শোব।


কিন্তু কি করে হবে সেটা? দাদা দাদী তো থাকবে তো বাড়িতে।


তুই ও নিয়ে চিন্তা করিস না। তোর দাদা দাীকে যা হোক কিছু একটা হাবি জাবি বুঝিয়ে তোর আর আমার এক ঘরে থাকার ব্যাবস্থা আমি ঠিকই করে নিতে পারবো ।

ma chele chudachudi

তাহলে ঠিক আছে।


মার বগলে মুখ ঘষতে ঘষতে মার বগলের গন্ধ উপভোগ করতে করতে বলি -উফ কত দিন পর আবার তোমার শরীরের গন্ধ পাচ্ছি আমি। সেই ছোটবেলায় পেতাম।


মাও আমার মাথায় একটা হামু দিয়ে বলে -হ্যাঁ তুইও সেই কতদিন পরে আমার কাছে এই ভাবে এলি। ছোটবেলায় আমাকে জড়িয়ে ধরে শুতিস তোর মনে আছে।


হ্যাঁ, কিন্তু একটু বড় হতেই তো তুমি তো আমাকে আর তোমার কাছে শুতে দিতে না।


আরে বাবা রাগ করছিস কেন, এখন তো রোজই তোকে নিয়ে শোব।সব খুলে পুরো উদোম হয়ে রোজ রাতে তোর কাছে আসবো।দিবি তো আমাকে তোর ভালবাসা?


দেব মা দেব, তুমি চিন্তা কোরনা, আমার সব ভালবাসা দেব তোমাকে।


মা হটাত কি মনে করে নিজের মনেই খিক খিক করে হাসতে থাকে। বুঝি আবার কিছু একটা দুষ্টুমির চিন্তা এসেছে মার মনে। যা ভেবেছি ঠিক তাই।মা বলে -শুধু ভালবাসা দিবি? গাদন দিবিনা আমাকে? বোঁজাবিনা আমার গর্তটা রোজ রাতে? আমি হাঁসি মার কথা শুনে। মা বলে -দেখ সুরেশ আমাদের তলাটা কিরকম জুড়ে গেছে। 


আমি মার কথা মত তাকিয়ে দেখি, বলি সত্যি মা মনে হচ্ছে তোমার তলা আর আমার তলাটা যেন পুরো জুড়ে মুড়ে এক হয়ে গেছে। আবার দুজনে খিক খিক করে হাঁসি নিজেদের অবস্থা দেখে। তারপর মা বলে -নে এবার আমার ভেতরে থেকে বেরো। 


চল আমাদের এবার উঠতে হবে, এক ঘণ্টা হয়ে গেছে। আমি মার ওপর থেকে উঠে বসি। মা নিজের প্যানটি দিয়ে নিজের গুদটা পোঁছে। তারপর আমার নুনু থেকে নিরোধটা খোলে আর ওটাকে গিঁট পাকিয়ে দুরে ছুঁড়ে ফেলে দেয়। 


দেখি ওটা আর ওটাকে গিঁট পাকিয়ে দুরে ছুঁড়ে ফেলে দেয়। দেখি ওটার মধ্যে আমার থকথকে আঠালো বীর্য জমে আছে।মা এবার নিজের প্যানটিটা দিয়ে আমার নুনুটাও পুঁছে দেয়। 

bangla group chodar golpo

বলে নে তাড়াতাড়ি তোর জাঙিয়া পড়ে নে। কিছুক্ষনের মধ্যেই আমরা আমাদের কাপড় জামা পরে নিই। মা আর আমি হাত ধরাধরি করে ওই বাজরা ক্ষেতের মধ্যে থেকে বেরিয়ে আসি। মা বাড়ির দিকে হাটা দেয়। 


আর আমি ট্র্যাক্টর চালু করে কাজ করতে করতে ক্ষেতের আল দিয়ে চলতে থাকা মার ক্রমশ ছোট হয়ে যাওয়া শরীরটার দিকে তাকিয়ে থাকি।মনে মনে বলি আমার বউ ওটা আজ থেকে।বিকেলে মাঠ থকে ঘরে ফিরে চান টান করে ফ্রেস হই। দেখি দাদা ফিরে এসেছে পাটনা থেকে।দাদা নিজের ঘরের চৌকাঠে পা ছড়িয়ে বসে এক ধামা মুড়ি থেকে কাঁকড় বাচছে। 


মা যথারীতি সাহিদা কে নিয়ে ব্যাস্ত। আমাকে যেন দেখেও দেখছেনা। একটু পরেই জুলেখা বুয়া এসে যায় মার সাথে গল্প করতে। মনে হয় মুড়ি তরকারী করে দেবে। মা আর জুলেখা বুয়াও খেয়াল করেছে ব্যাপারটা, তাই বোধহয় ওরাও ওদের আলোচনাটা নিরামিষ রাখে। আমি নিজের ঘরে বসে ওদের ওপর নজর রাখার চেষ্টা করি।  


সেদিন দাদী সারাক্ষন রান্না ঘরেই পরে রইলো। সন্ধ্যে সাতটা নাগাদ জুলেখা বুয়া উঠলো। দরজার কাছে গিয়ে জুলেখা বললো আজ তো তোর শাশুড়ির জন্য সব কথা শোনা হলনা, কিরে ওদিকে কিছু হল আজকে? মা বলে -অনেক কিছু হয়েছে, কাল তোকে সব বলবো। জুলেখা বুয়া বললো -ইস আমার তো রাতে ঘুম হবে না রে কি হয়েছে না শুনলে।


অন্তত কিছু বল কি কি হল? মা বলে -সবই তো তোকে বলতাম কিন্তু মা আজকে তাড়াতাড়ি ঘুম থেকে উঠে পরেছে, এসব কথা বলা এখন সেফ নয়, কাল তোকে সব বলবো। তবে জেনে রাখ যা হয়েছে সলিড হয়েছে। জুলেখা বুয়া না শুনে যেতে চাইছিল না, কিন্তু কি আর করা যাবে। নিতান্ত অনিচ্ছা সত্ত্বেও সদর দরজার বাইরে গিয়ে চাপা স্বরে জুলেখা বলে -চুমু টুমু হয়েছে না তোকে টিপেছে? 


মা কিশোরীর মত উচ্ছল হয়ে ওঠে, নিজের হাতের মুঠি পাকিয়ে কাত করে আগুপিছু আগুপিছু করতে থাকে। বলে -আজ এটা হয়ে গেছে। 


সুলেখা কাকি মার অঙ্গভঙ্গি বুঝে প্রায় লাফিয়ে ওঠে, বলে -জিও প্রতিভা, জিও, আজ তুই আমাকেও হার মানিয়ে দিলি। 


ঠিক আছে আজ যাই কাল সব শুনবো। আশাকরি কাল তোর মিন্সে শ্বশুর শাশুড়ি দুটো বিকেলে তাড়াতাড়ি ঘুম থেকে উঠবেনা। সেদিন রাতে আমি প্রায় ঘুমিয়ে পরেছি। হটাত মার ঘর থেকে চিৎকার -বাঁচাও বাঁচাও সাপ সাপ। 

group choti golpo

আমি দাদা দাদী সকলেই ছুটে গেলাম মার ঘরে। কিন্তু কিছুই দেখেতে পেলাম না। মা বললো -একটা ইইয়া বড় সাপ আমার ঘরে লুকিয়ে ছিল, এই জানলা দিয়ে পালালো। যাই হোক আমরা লাঠি আর টর্চ নিয়ে অনেক খোঁজাখুঁজি করলাম কিন্তু কিছুই পেলাম না। অবশ্য সাপের উপদ্রপ আমাদের গ্রামে কম কিছু নয়।


চাষ করতে গিয়ে বা বাড়িতে বসে বসেও সাপের কামড়ে প্রতি বছরই অনেক লোকের প্রান যায়। সাপ আমাদের বাড়িতে আগেও বেরিয়েছে। 


দুবছর আগের এক বর্ষাকালে আমাদের বাথরুমে একবার একটা চন্দ্রবোড়া সাপ আমাকে তো প্রায় কামড় দিয়েই দিচ্ছিল আরকি।যাই হোক মা তো ভয়ে সারা, বলে আজ রাতে লাইট জ্বালিয়েই শুতে হবে আমাকে, নাহলে ভয়ে ঘুম হবেনা আমার। 


দাদা বলে -বউমা তুমি ভয় পেয়না, আমি কাল ব্যাজার থেকে কার্বলিক অ্যাসিড কিনে নিয়ে এসে সারা বাড়িতে ছড়িয়ে দেব। পরের দিন বিকেলে মাঠ থেকে ফিরে চান টান করে ফ্রেস হয়েছি। 


দেখি মা নেই। দাদী কে জিগ্যেস করায় দাদীবলে -তোর মা তোর জুলেখা কাকির বাড়ি গেছে গল্প করতে। আমি চলে আসছি এমন সময় দাদী পিছু ডাকে, বলে শোন শান্ত, তোর সাথে একটা কথা আছে। 


আমি বলি -বল কি বলবে? দাদী বলে -তোর মা কালকে ঘরে সাপ বেরনোয় খুব ভয় পেয়ে গেছে রে, আমাকে বলছে মা আমি একলা ঘরে শুতে পারবো না। 


ওই টুকু বাচ্ছা নিয়ে ঘরে থাকাতো, আমার ও ভীষণ ভয় করছে। তোর দাদাকে দিয়ে আজ সারা বাড়িতে কার্বলিক অ্যাসিড ছড়িয়ে দিয়েছি, তবু তোর মায়ের ভয় যাচ্ছেনা। 


স্বাভাবিক, কোলে অতটুকু বাচ্ছা, ভয় তো হয়ই। তুই এক কাজ কর, আজ থেকে কদিন রাতে তুই তোর মার ঘরে শো। তুই আর তোর দাদা রাতে খাবার পর তোর খাটটা তোর ঘর থেকে ধরাধরি করে তোর মায়ের ঘরে নিয়ে গিয়ে রাখ। আমি বলি -ঠিক আছে দাদী তাই করবো। 


মার বুদ্ধির তারিফ করি মনে মনে।আমাকে কথা দিয়েছিল রাতে আমার সাথে শোবে, সেই বাবস্থা এত তাড়াতাড়ি পাকা করে ফেলবে মা সেটা আমি ভাবতেই পারিনি। 

kajer bua choti

সন্ধ্যে সাতটা নাগাদ মা ফিরলো জুলেখা বুয়ার বাড়ি থেকে। আমাকে বলে একটা জিনিস এনেছি, আমার ঘরে আসিস দেখাবো। আমি মার ঘরে যাই। বলি -কি এনেছো মা? 


মা বলে বিছানার তোষকটা তুলে দেখ, ওর তলায় আছে। আমি তোষকটা তুলতেই চোখে পরে একটা প্যাকেট। নিরোধের প্যাকেট, অনেকগুল একসঙ্গে, মানে বিগ সাইজ প্যাক।আর মালা ডি বড়ি।আমি বলি -বাবা এত গুলো। 


মা বলে কি করবো বল -এবার থেকে রোজ রাতে আমার স্বামী আমার কাছে শোবে যে, প্রোটেকশানের ব্যাবস্থা তো রাখতেই হবে কি বল? 


নাহলে কি হবে সে তো তুই জানিস।তাই একবারে পুরো মাসের খোরাক নিয়ে এলাম। আমি আদুরে গলায় বলি -কি হবে গো, জানিনাতো, বলনা আমাকে? মাও নিজের পেটে হাত বুলিয়ে আদুরে গলায় আমাকে খুশি করে বলে নাহলে আমার পেট হয়ে যাবে রে শান্ত। মার কথা শুনে আমার মুখ হাঁসিতে ভরে ওঠে।


তারপর আমি মা একঘরে থাকতে শুরু করলাম বাবা মাঝে মাঝে আসলে মায়ের সাথে থাকতো আর চোদার সময় জিগ্যেস করতো নাজমা তোমার এতোদিনের আচোদানগুদ এতো ডিলা কিভাবে।


মা বললো আরে এভাবে থাকা যায় নাকি তুমি বাড়িতে নেই তাই গুদের জ্বালা উঠলে বাথরুমে গিয়ে বেগুন দিয়ে গুদের জ্বালা মেটাই।তবে বেগুনে কি আর সেই চাহিদা মেটে।


বাবা শুনে বললো।নাজমা তুমিও না পারো বটে।তারপর বাবা আবার কদিন পর শহরে চলে গেলো আমি  আর মা একসাথে থাকতে শুরু করলাম।রাত হলেই আমরা মা ছেলে স্বামী স্ত্রী হয়ে যেতাম। 


আমাদের ঘরটাকে স্বর্গ করে তুলেছিলাম।একদিন আমি মায়ের দুধ খেতে চাইলে মা বলে যাঃ তো শান্ত দুধ তোর বোনের জন্য তুই সব খেয়ে ফেললে তোর বোন কি খাবে?  তুই মুত খা এটাই ভালো তারপর প্রায়ই মা আমাকে মুত খাওয়াতো।

 maa chodar golpo

আমিও চেটে পুটে মার মুত খেতাম।এভাবেই আজও চলছে আমাদের মা ছেলের সংসার।প্রতিটা রাতই নাজমা আর শান্তর জন্য স্বর্গ সুখ।গল্পটি কেমন লাগলো কমেন্টে জানাবেন।আপনাদের কমেন্ট আমাকে গল্প লিখতে উৎসাহিত করবে।কেউ কোন চরিত্র দিতে চাইলে কমেন্ট করবেন (নাম) সেই চরিত্র অনুসরে গল্প লিখে দিবো। ধন্যবাদ।

Post a Comment

0Comments
Post a Comment (0)