বাড়াটা ভাবীর গুদের ভেতর শক্ত জায়গায় ঠেকল

bangla choti vabi
bangla choti vabi

আমার নাম সফি ও আমার চাচাতো ভাবীর নাম তহুরা। bangla choti vabi আমরা গ্রামে থাকি। আমার বয়স ১৮+ আর ভাবীর তখন ৩০ – ৩২ বছর হবে।

ভাবীর দুই ছেলে ও দুই মেয়ে। দাদা হাটে দোকানে থাকে। রাতে ভাত খেয়ে চলে যায়।

আমাদের বাড়ি পাশে মাটির খড়ের ঘরে ভাবীর থাকে সাথে বছর ৪-৫ বছরের আজিমা। আমি তখন ক্লাস টেনের টেস্ট পরীক্ষার দিয়ে মাধ্যামিক ফাইনাল পরীক্ষার জন্য বাড়িতে থাকি।

তহুরা ভাবীর গায়ের রং ফর্সা, দুধ দুটো বেশ বড়সড়। চারটি ছেলে মেয়ে হলেও বাইরে থেকে দুধ দুটো কিন্তু খুব উন্নত ও উচু উচু মনে হতো।

আমার চেয়েও ভাবী লম্বা। নাক লম্বা ও সরু, দেখতে বেশ সুন্দর।

আমাদের পাড়ার সেরা ভাবি। মনে হয় না তার গুদ ফেটে ৪ টে বাচ্চা হয়েছে। দেহ ছিমছাম, মাই দুটো এমন ভাবে দুলতো ও ঝুলত যেন আখ গাছে ডাব। সব সময় বিভিন্ন রং এর বৃথা পরত।

ভাবী যখন পুকুরে গোসল করত আমি লুকিয়ে লুকিয়ে দেখতাম। আহ মাই দুটো কি সুন্দর আর ধনো ধরে ঘষে ঘষে মাল খসাতাম। ভাবীর কাছাকাছি থাকার চেষ্টা করতাম যাতে ভাল করে দুধ দুটো ও মুখখানি দেখতে পাই। vabi ke chodar golpo

আমি ৫’২” লম্বা। বেশ স্বাস্থ্যবান ও পূর্ন যৌবন তখন আমার। ঘন্টা ঘন্টা বাঁড়া খাড়া হয়ে ওঠে। মেয়েদের দেখলে গা শিউরে ওঠে। বাঁড়া যেন লোহার রড়।

তহুরা ভাবীকে চোদার জন্য পাগল হয়ে ওঠে ছিলাম। তাই ভাবীকে কাছাকাছি পেয়ে সাহস করে বললাম ভাবি একটা চুমো খাব। ভাবি কিছুই না বলে চলে গেল। আমার সাহস বেড়ে গেল।

ভাবী একদিন আমার ঘরে কিছু একটা দরকারে ঢোকে। আমি আলতো করে ভাবির ল্যাংচা ঠোঁটে চুমু দিয়ে শুরু করি। সেই দিন শুধু চুমু খেয়ে ছেড়ে দিয়েছিলাম।

তারপর এল সেই মিলন রাত ১৯৮৮, ২৮ শেষ ডিসেম্বর, মঙ্গলবার রাত ১০। দাদা ভাত চলে গেছে। আমি ওর বাড়ির কাছাকাছি গিয়ে দেখি তহুরা দাবায় চুলোর ধারে অন্ধকারে দাঁড়িয়ে আছে। bangla choti vabi

আমি লুঙ্গি পরে গিয়েছিলাম । ভাবি শাড়ি, পেটিকোট ও ব্লাউজ পরে ছিল। একদম লাগোয়া আর কোনো ঘর ছিল না। আমি যেতেই তহুরা আমকে ঘরের ভেতরে নিয়ে যায়। তক্তপোষে আজিমা ঘুমাচ্ছে।

আমি ও ভাবি দাঁড়িয়ে পরপর পরস্পরের ঠোট চুষতে লাগলাম। আমার রাতে একান্তে এই প্রথম কোনো মাহিলার ঠোট ও মূখ চুম্বন। সে যে কি পুলকিত সুখ ও আনন্দ বলে বোঝানো যাবে না।

অনেক ক্ষণ ধরে ঠোঁটে, মুখে ও নাকে চুমু খেয়ে আনন্দ উপভোগ করি। ঠোঁটে চুমু ও শুধু ছাড়িয়ে দেয়। আবার চুমু খাই।

এবার শাড়িটা সরিয়ে ব্লাউজের বোতাম খুলে মাই দুটো টিপতে লাগলাম। আমার সেকি মনে আরাম ও আনন্দ লাগতে লাগলো। দুই হাত দিয়ে বড় বড় মাই দুটো টিপতে লাগলাম। বড় মাই তবে একটু ঢলে পড়েছে আর কি। চার টে ঐ মাই চুষে বড় হয়েছে। তবে আমার এখন এই মাই স্বর্গ সুখ।

মাই টিপতে টিপতে কিছুটা পর মাই চুষতে লাগলাম। আহ কি ভাল লাগছে। যতই মাই চুষছি ততই মাই শক্ত ও ফুলে উঠছে। দুধের বোঁটা দুটো বড় ও কালো গেছে। bhabi ke chudlam

ভাবি বললো তোমার মাই চুষতে ও টিপতে ভালো লাগে। আশা মিটিয়ে চোষো। ভাবির গায়ের গন্ধ ও আমার আর্কষণ বাড়িয়ে দেয়। বগল ও গুদের গন্ধ ভালো লাগলো।

বেশ কিছুদিন ধরেই এই ভাবে পালা ক্রমে দুধ দুটো চুষতে লাগলাম। আমার বাঁড়া ও ৯০ ডিগ্রী সোজা হয়ে গেছে। তারপরে একটা সময় তহুরা ভাবির পেটিকোট খুলে আমার সাড়ে ছয় ইঞ্চি লাম্বা বাঁড়া আস্তে আস্তে তহুরা র গুদে ঢুকিয়ে দিলাম। ভাবি কোনো ব্যাথা পেল না।

তহুরা ভাবি বললো মধু গুদের ভেতরে ফেলো না। আমি বললাম এখন মুধ পড়বে না। যখন পড়বে তখন বাঁড়াটা বের করে নেব।

তারপর আস্তে আস্তে ঠাপের পর ঠাপ দিতে দিতে গতি বাড়াতে থাকলাম। মধু পড়ার কোনো লক্ষণ নেই। ভাবির গুদের রসে আমার বাঁড়াটা পুরো ভিজে গেছে জবজবে হয়ে। bangla choti vabi

আমার বাঁড়ার মাথাটা ভাবির গুদের ভেতর কোনো একটা শক্ত জায়গায় ঘষা খাচ্ছে আর তহুরা আস্তে আস্তে আঃ উঃ আঃ শব্দ করছে। কিছু ক্ষন পর ভাবি নেতিয়ে ঠাণ্ডা হয়ে গেল। 

আমার বাঁড়াটা জবজবে হয়ে গেলে বাঁড়াটা বের করে আমার লুঙ্গি তে ভালো করে মুছে নিয়ে আবার তহুরা গুদে ঢুকিয়ে দিলাম। চার ছেলের মা। 

গুদে আস্তে আস্তে ঢুকালে বাঁড়াটা ভজ করে ঢুকে গিয়ে ভাবীর গুদের ভেতর শক্ত জায়গায় ঠেকল।

আসলে চার ছেলের মা হওয়ার জন্য ভাবীর ইউটেরাস বড় গিয়েছিল বলে মনে হয়। বাঁড়া ঢোকালে ইউটেরাস গিয়ে ঠেকে। 

ফলে কিছু ক্ষন চোদাচুদির পর ভাবীর মাল বেরিয়ে যেত। এই ভাবে উদ্দাম রাম ঠাপ দিতে দিতে গতি বাড়িয়ে তহুরার দুবার মাল এক ঘন্টা বের করেছি।

আমার বাড়াটা গুদে জবজবে ভিজে যেত। আমার বাড়াটা তহুরা গুদে করে ঢুকিয়ে রেখে বিভিন্ন গ্রুপ করত ভাবি। কি ভাবে মুজিবর দাদার সাথে বিয়ে হল। bhabhi chodar golpo

দাদা কার কার সাথে প্রেম করেছে। এখন সায়রা সাথে রাত কাটায়। তহূ ভাবিকে দাদা এখন এত ভালো বাসে না। আমি কিন্তু গুদে বাঁড়া ঢুকিয়ে, মাই চুষছি।

অনেক রাত হয়েছে । আমি ভাবিকে দেওয়ালে ঠেসে এবার জোরে জোরেই ঠাপ ঠাপ দিতে লাগলাম, গুদের রসে ধোনটা ভিজে যাওয়া আমার মাল কিছুতেই বের হতে না।

বড় ঢলকা গুদ, ফলে ভোদায় ঢুকিয়ে মাল বের হত না।আমার বাঁড়াটাকে গুদে সেট করে রাখলেই আমার আনন্দ।

রাত বাড়তে থাকায় আমি খুব জোর জোর তল ঠাপাতে লাগলাম। তলঠাপ মারতে মারতে আমার যৌবনের প্রথম বীর্যপাত হলো তহুরা ভাবির গুদের উপর। vabi chodar golpo

গুদের কালো কুচকুচে লম্বা চুল সাদা বীর্য এ ভরে গেল।তহুরা ভাবি বললো আশা মিটেছে। আমার বললাম একদিন মেঠে।ঘরে ফিরে দেখি রাত সাড়ে বারোটা ‌। শীতকাল ।

Post a Comment

0Comments
Post a Comment (0)