bangla choti ma meye মা ও মেয়ে দুজনকেই চুদি

bangla choti ma meye
bangla choti ma meye

বৃষ্টি শুরু হয়ে যাওয়ায় ম্যাডাম bangla choti ma meye কে বলি আমার বাসায় যেতে।কারণ অফিসের খুব কাছেই আমার বাসা।দুটো বেড রুমের আমার বাসা,একাই থাকি,বাবা মা মাসে এক দুই বার আসেন আমাকে দেখে যাওয়ার জন্যে।

আমার বাসা তিন তলায়।এরমধ্যে ম্যাডাম এবং আমি বৃষ্টিতে ভালোই ভিজে গেছিলাম।ম্যাডামকে তোয়ালে দিলাম বাথরুমে গিয়ে মাথাটা মুছে নেওয়ার জন্যে।

আমি চা বসালাম,কিছু স্ন্যাকস বের করলাম।ম্যাডাম আমার বাসার সমস্ত জিনিস ভালো করে নজর দিতে লাগলেন।তারপর আমার সৌখিনতার জন্যে বাহবাও দিলেন।

চা খেতে খেতে আমরা বিভিন্ন বিষয় নিয়ে গল্প করলাম।হঠাৎ আমি প্রশ্ন করে বসলাম তার বর্তমান পারিবারিক জীবন নিয়ে।তিনি কথার উত্তর না দিয়ে অনেক্ষন মাথা নিচু করে রইলেন।

আমি উনার কাছে ক্ষমা চাইলাম উনার পারিবারিক ব্যাপারে প্রশ্ন করার জন্যে।উনার চোখ দিয়ে জল গড়িয়ে পড়তে লাগল।

আমি উনার কাছে এসে উনার হাত দুটো ধরে বললাম,উনি চাইলে আমার কাছে দুঃখের কথা বলে হালকা হতে পারেন।উনি আরো ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে লাগলেন। bangla choti ma meye

তারপর বললেন, উনার স্বামী অলক মারা যাবার পর গত ছয় মাস ধরে উনার ছোট দেওর প্রতিদিন রাতে উনাকে ধর্ষণ করতে চাইছে। ও একটা মাতাল।

কাজ কিছু করে না।উনার থেকে ছোট। কিন্ত উনাকে বিয়ে করে বাকী জীবন আরামে কাটাতে চাইছে।এতে উনার শাশুড়ির প্রচ্ছন্ন মদত আছে।

উনি উনার শশুর বাড়ি ছেড়ে বেরিয়ে আসতে চান,কিন্তু উনার একমাত্র মেয়ে তুলির কথা ভেবে বেরোতে পারছেন না।কারণ ও পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হবে।

উনি আরো বেশি করে ফুপিয়ে কাঁদতে লাগলেন।আমি উনার কাছে এসে বসলাম,তারপর উনার চোখের জল মুছে উনার পিঠে হালকা করে হাত বুলিয়ে সান্তনা দিতে লাগলাম।  bangla choti ma meye

হঠাৎ উনি আমায় জড়িয়ে ধরলেন,তারপর আমার কাঁধে মুখ রেখে কাঁদতে লাগলেন।উনার প্রায় ৩৪ সাইজের দুধ আমার বুকে ঘষা খেতে লাগল,আমার মধ্যে অন্যরকম এক অনুভূতির সৃষ্টি হলো।

আমিও উনাকে জোরে জড়িয়ে ধরলাম,উনার উদ্ধত বক্ষদেশ এর বোঁটা দ্বয় আমার বুকে খোঁচা মারতে লাগল।

উনি কোনো বাধা দিলেন না।আমি উনার মুখটা আমার মুখের কাছে টেনে উনাকে কামনার চুমুতে ভরীয়ে দিতে থাকি উনিও সমানতালে আমাকে কিস করতে থাকেন।

আমি এরপর উনাকে কোলে তুলে আমার বেডরুমে নিয়ে যাই।তারপর ধীরে ধীরে উনার বক্ষদেশ কে আড়াল করে রাখা ব্লাউজটাকে খুলে ফেলি।

উনি আমাকে হঠাৎ হাত ধরে থামিয়ে দেন।আমি অবাক হয়ে যাই।উনি বিছানা থেকে উঠে উনার গায়ে থাকা সমস্ত আবরণ খুলে ফেলেন।আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না,ম্যাডাম এর মুখশ্রী বরাবরই সুন্দর ছিল। bangla choti ma meye

কিন্তু একজন ৩৮ বছরের নারীর এত সুন্দর ফর্সা,টানটান বক্ষ দেখে আমার মধ্যে কামনার আগুন বহুগুণ বেড়ে গেল।উনি বিছানায় শুয়ে আমাকে তার বুকের উপর টেনে নিলেন।

আমি অমৃত এর মত উনার বক্ষ লেহন, চোষণ করতে লাগলাম।দুই হাতে মনের সুখে টিপতে লাগলাম।তারপর ধীরে ধীরে উনার দুই পায়ের মাঝখানে নামতে লাগলাম।

ঘন জঙ্গলে ভরা গুদ।আঙ্গুল এ থুতু নিয়ে উনার গুদে অঙ্গুলি হেলনে ব্যাস্ত থাকলাম। তারপর জিভ দিয়ে উনার গুদের চেরা অংশটুকু চাট তে লাগলাম।উনার শ্বাস নেওয়ার গতি বেড়ে গেল।

আমি আমার ৬ইঞ্চির বাঁড়া কে উনার গুদের গভীরে পুরোটা প্রবেশ করলাম,বুঝতে পারলাম এই ৬মাসে উনার গুদ অনেক টাইট হয়ে গেছে।

উনাকে জড়িয়ে মিশনারী পজিশনে চুদতে লাগলাম থপ থপ আওয়াজে ঘর গম গম করতে লাগল।উনি আমায় উনার যত শক্তি আছে তা দিয়ে উনার বুকের উপর জেঁকে ধরলেন।

উনার পা দুটি আমার কোমরকে সাপের মত পেঁচিয়ে ধরল শক্ত করে,মনে হচ্ছিল উনি উনার শরীর এর সাথে আমাকে মিশিয়ে দিতে চান।আমি আমার দুই হাত দিয়ে উনার মাই গুলি চটকাতে চটকাতে উনাকে জোরে জোরে ঠাপ মারলাম। bangla choti ma meye

উনি শুধু মুখে উহহহহহ উমমমম ওহহহহ আওয়াজ করতে লাগলেন।আমি মাঝে মাঝে গুদ থেকে আমার বাঁড়া বের করে সজোরে উনার গুদের মধ্যে ঢোকাতে লাগলাম।

তারপর আবার জোরে জোরে ঠাপ মারলাম।কিছুক্ষন পর উনি আমাকে আরো জোরে জড়িয়ে ধরে নিশ্চিৎ হয়ে শুয়ে রইলেন। 

আমি বুঝতে পারলাম উনি উনার কামরস ছেড়ে দিয়েছেন।আমি জেনেই জিজ্ঞেস করলাম কি হল। উনি আমার উনার উপর থেকে উঠতে বললেন।কিন্তু আমার বীর্য বেরোতে তখনও অনেক বাকী।

আমি উনার কথায় কান না দিয়ে আমি জোরে জোরে থাপ মারতে লাগলাম,আর দাঁত দিয়ে উনার মাইগুলকে কামড়াতে লাগলাম।

প্রায় ১০ মিনিট পরে উনার গুদে একগাদা বীর্য ঢেলে সান্ত হলাম।ওই অবস্থায় উনার দুধগুলোকে পুনরায় চুষতে লাগলাম।উনি আমায় ঠেলে সরিয়ে দিলেন।কাপড় পরতে পরতে বললেন,আবেগের বশে হয়ে গেছে।

আর কখনও এগুলো করবেন না আমার সাথে বলে ঘর থেকে বেরিয়ে গেলেন।এরপর স্কুলে আমরা খুব একটা মেলামেশা করতাম না,প্রয়োজনে কথা বলতাম।

এর মাঝে স্কুলে গরমের ছুটি পড়ে যায়।আমি কিছুদিন বাড়িতে কাটিয়ে ফিরে আসি,কারণ আমি বাসার কাছে কিছু ছেলেকে পড়াতাম।গরমের ছুটির প্রায় এক সপ্তাহ কেটে গেছে। bangla choti ma meye

এক রবিবারের গরমের দুপুরে খাওয়া দাওয়া শেষ করে ঘুমাচ্ছি,হঠাৎ দরজায় অনেকবার কলিং বেলের আওয়াজ পেলাম।উঠে গিয়ে দরজা খুলে দেখি মিনতী ম্যাডাম।কিছুটা অবাক হই।উনি বললেন,’ ভেতরে আসতে পারি।

অবশ্যই।আসুন আসুন।আমি খালি গায়ে একটি বক্সার পরে ঘুমিয়ে ছিলাম।উনার পরনে একটি হলুদ রঙের শাড়ি,হালকা লাল রং করা মাথার চুল।

উনাকে খুবই মোহময়ী লাগছিল।উনি এসে আমার বিছানার উপর বসলেন।তারপর বললেন, আসলে আমাদের দুজনের মধ্যে যে বন্ধুত্ত্ব ছিল, কিছুদিন আগের একটি ঘটনা আমাদের মধ্যে এই দূরত্বের জন্যে দায়ী।

ওই ঘটনার জন্যে আমি দুঃখিত ম্যাডাম।আমি আর ওই ব্যাপারে কথা বলতে চাই না।তবে আশা রাখছি আমরা আবার স্বাভাবিক বন্ধুত্বে ফিরব।

উনি উনার হ্যান্ড ব্যাগ টা টেবিলে রেখে,হঠাৎ আমার মুখোমুখি এসে দাঁড়ালেন।আমার ঠোঁটে জিভ ঢুকিয়ে হঠাৎ করে কিস করতে শুরু করলেন।

আমি পুনরায় এই ঘটনা আশা করেছিলাম না,তাই কিছুটা চমকে গেলাম।উনি আমাকে একপ্রকার জোর করে বিছানায় টেনে নিয়ে গেলেন।তারপর আমায় কিস খেতে খেতে বিছানায় গড়াগড়ি খেতে লাগলেন।তারপর উনার পা দিয়ে আমার কোমর থেকে বক্সার টা নামিয়ে দিলেন।উনার তলপেট আমার ধোনের উপর ঘষতে লাগলেন।

আমার ধোন এতক্ষনে ফুলে ফেঁপে শোল মাছ হয়েগেছে।আমি দুই হাতে উনার ব্লাউজ একপ্রকার ছিড়ে ফেললাম। জোঁকের মত উনার মাইগুলোকে চুষতে লাগলাম। bangla choti ma meye

দুই হাতে ময়দার মত দলতে লাগলাম।এরপর এরপর উনার শরীর থেকে সমস্ত কাপড় আলাদা করলাম।উনার সমস্ত শরীর চাট তে লাগালাম।লক্ষ্য করলাম উনার গুদ গরম হয়ে জল ছাড়ছে।আজকে উনার গুদ পরিষ্কার,একটাও চুল নেই।

আমি গুদে মুখ লাগিয়ে জোঁকের মত চুষতে লাগলাম,উনি কামের জ্বালায় উমমমম আহহহহ করতে লাগলেন।আমি এরপর উনাকে নিজের উপর বসালাম। উনি আমার ধোনটা নিজের গুদটা সেট করলেন,তারপরে ঠাপ মারতে লাগলেন।

আমি নীচ থেকে ঠাপ মারছিলাম।আমি উনার মুখটা টেনে কিস করতে থাকলাম,আর উনার মাই গুলো চুষতে লাগলাম।প্রায় ১০ মিনিট এই ভাবে চুদার পর উনাকে মিশনারী পজিশনে শুইয়ে উনার উপর উঠে উনার গুদে বাঁড়া ঢুকালাম। বাঁড়া কে উনার গুদের ভেতর সার্কেল করে ঘোরাতে লাগলাম।

তারপর জোরে জোরে ঠাপ মারছিলাম।উনি মৃদু চিৎকার করতে লাগলেন, উউউ এমএমএমএমএম উহুহুই উহহহহহ করে।আমার জোরে জাপটে ধরলেন।

প্রায় আরো ১০ মিনিট চুদে উনার গুদে একগাদা বীর্য ঢেলে উনার মাইগুলো এর উপর মুখ গুঁজে পড়ে রইলাম।উনি আমাকে উনার উপর থেকে সরিয়ে আমার গুদের রসে ভেজা বাঁড়া কে চুষে চুষে পরিস্কার করলেন। bangla choti ma meye

তারপর আমার উপর উঠে উনার একটা মাই আমার মুখে ঢুকিয়ে আমার কানের কাছে ধীরে ধীরে বলতে লাগলেন আমি ৬ মাস ধরে উপোসী ছিলাম,মাতাল দেওর কে ও আমাকে ভোগ করতে দিই নি।

কিন্তু সেদিন তোমার স্পর্শ আমায় পাগল করে দিয়েছিল। তুমি সেদিন আমায় যেভাবে চুদেছ, এত আরাম দিয়েছ,তারপর আমার পক্ষে আর নিজেকে তোমার কাছে উৎসর্গ করা ছাড়া উপায় ছিল না।আজ থেকে প্রতিদিন আমায় চুদবে।

আমি প্রশ্ন করলাম, কিভাবে উনাকে আমি প্রতিদিন এইভাবে পাব?উনার উত্তর আমায় চমকে দিল।আমার মেয়েকে বিয়ে করবে? ও তোমার থেকে ৬বছরের ছোট,কিন্তু সুন্দরী,লম্বা,ফিগার ও ভাল।আমরা একই ঘরে থাকব,কেউ সন্দেহ করবে না। তুলিকে কি তোমার পছন্দ নয়?

তুলি খুবই সুন্দরী,ম্যাডাম।ওর মত কাউকে বউ হিসাবে পাওয়া ভাগ্যের ব্যাপার।আপনি যদি আমার বাবার সাথে কথা বলেন অনেক সহজ হবে ব্যাপারটা।ঠিক আছে আমি বলব।তার আগে এসো আর একবার আমার গুদের জল খসাও।আমি ভোচাট করে উনার গুদে বাঁড়া ঢুকিয়ে চুদতে লাগলাম।প্রায় ১০ মিনিট চুদে দুজনে শান্ত হলাম।

মিনতী ম্যাডাম যাওয়ার সময় বলে গেলেন কাল আবার দুপুর বেলায় আসবেন।পরের দিন আমি দুপুর বেলা অপেক্ষা করতে লাগলাম।কলিং বেলের আওয়াজ হতে দরজা খুললাম।দেখি আজ উনি সবুজ রঙের সালওয়ার কামিজ পরে এসেছেন। bangla choti ma meye

আমি দরজা লক করে উনাকে জাপটে ধরলাম।দেওয়ালে ঠেসে ধরে কাপড়ের উপর দিয়ে উনার মাইএর বোঁটা গুলো দলতে থাকলাম।উনার ঠোঁট কামড়ে ধরে গভীরভাবে কিস করতে থাকলাম।টেনে হিঁচড়ে উনাকে উলঙ্গ করলাম।

কামনার বেগ তখন আমার সারা শরীরে বইছিল।নিজের বক্সার টা নামিয়ে উনাকে বাথরুমে নিয়ে মেঝেতে সুইয়ে দিলাম।সাওয়ার চালিয়ে উনার মাইগুলো জোঁকের মত চুষতে লাগলাম।

তলপেট, ঘাড়,তারপর উনার গুদ চুষতে লাগলাম।উনি কামের আগুনে জ্বলতে লাগলেন।গুদে বাঁড়া ঢোকাতে বললেন।আমি শুয়ে উনাকে আমার উপর বসালাম।

আপনি আমায় চুদুন।

চুদব বলেই তো এসেছি।বাকিটা জীবন তোর বাঁড়া দিয়েই গুদের খাই মেটাব।

ঢোকাও মিনতী।

ঢোকাচ্ছি এই নে।আহহহহ উমমমম ওহহহহ কি সুখ ।থপ থপ থপ শব্দ এ ঘর ভরে গেল।

উনি আমার বাঁড়া র উপর বসে উনার গুদ প্যাঁচাতে লাগলেন।আমার উপর ঝুঁকে পড়ে উনার মাই গুলো আমার মুখে জেঁকে দিলেন। bangla choti ma meye

আমি মাইগুলোকে চুষে চুষে লাল করে দিলাম।উনার চোখে মুখে তৃপ্তির ছাপ দেখতে পাচ্ছিলাম।উনার কামার্ত গুদ যেন আমার বাঁড়াটাকে পুরো গিলে নিয়েছিল।১০ মিনিট এইভাবে চুদার পর উনাকে নিজের উপর থেকে সরিয়ে মেঝেতে শুইয়ে দিলাম। 

বাথরুমের সাওয়ার ফুল স্পিডে চালিয়ে দিলাম।উনার মুখের উপর জলের ধরা পড়তে লাগল। বাঁড়া তে এক গাদা থুতু লাগিয়ে রেডি করলাম।তারপর উনাকে টেনে নিজের বাঁড়া সেট করলাম গুদে।এক ঠেলায় পুরোটা ঢুকিয়ে দিলাম।তারপর মাইগুলোকে সাইকেলের হ্যান্ডেল এর মত ধরে ঠাপ মারা শুরু করলাম।

আহহহহ উহহহহহ আজ কি খেয়ে চুদছিস বোকা চোদা।গুদ ফাটিয়ে দিচ্ছিস আজ আমার। আহ আহ আমার হচ্ছে আমার জল খসবে।আহ উহহহহহ উমমমম।আমার জল খসে গেছে।এবার ওঠ।

কিন্তু আমার মাল এখনও পড়েনি।তাই কিছু ক্ষণ তোমায় সহ্য করতে হবে ।আজ তোমার গুদ এ আমি জ্বালা ধরিয়ে দেব।থপ থপ থপ ।তোর বড্ড গুদের জ্বালা না মাগী।নে আজ তোর পেটে বাচ্চা করব।আহ উমমমম।আমার ব্যাথা করছে,ওঠ এবার।আমার বীর্য না পড়া পর্যন্ত তুই ছাড়া পাবিনা । ঠপ থপ থাপ আহ উফ। bangla choti ma meye

প্রায় ১৫ মিনিট চুদে ম্যাডামের গুদে একগাদা মাল ফেলে উনার মাইগুলোর উপর মুখ গুঁজে পড়ে রইলাম।উনি আমার পিঠে হাত বুলাতে লাগলেন।কানে কানে বললেন উনার মেয়ের সাথে আমায় তাড়াতাড়ি বিয়ে দেবেন।এখন ম্যাডামের মেয়েকে বিয়ে করে আমি মা ও মেয়ে দুজনকে চুদে চলেছি।

Post a Comment

0Comments
Post a Comment (0)