bangla choti kahini unique collection

bangla choti kahini unique collection
bangla choti kahini unique collection

আমার নাম হলো, সৌমেন, আমি bangla choti kahini unique collection এখন কলেজ এ পড়ি।আজ যেই স্টোরি তা তোমাদের বলবো। সেটা আমার লাইফ এ দেখা একটা সত্যি ঘটনা। ঘটনা তা আমার মা কে নিয়ে, আমি আমার মা কে অন্য সবার মতোই ভালোবাসতাম আর শ্রদ্ধা ও করতাম।

কিন্তু যেদিন মায়ের অন্য রূপ তা দেখলাম। তবে থেকে আমার মা এর প্রতি সেই শ্রদ্ধা তা আর নেই। আমার বাবা কাজ এর সূত্রে বাইরে থাকেন।মা আর আমি এক থাকতাম। তার আগে আমার মা এর বর্ণনা তা দিয়ে দি।

আমার মা এর নাম সুমনা, বয়েস ৩৭ ,হাইট ৫ফ্ট ২ইঞ্চি মতন, একটু হেলথি, গায়ের রং মোটামোটি ফর্সা, টিপিকাল সেক্সি ফিগার, দুদু র সাইজও ৩৬,বেশ বোরো বোরো আর কোমর এ ফিগার ও বেশ সুন্দর, সেক্সি।

অনেকেই আমার মা কে লাইন মারার চেষ্টা করেছে কিন্তু কেও কোনো দিন এই বেপারে সফল হয়নি। এই ঘটনা তা যখন ঘটে ছিল তখন আমি ক্লাস ৯ এ পরে। আমাকে একটা টিউশন টিচার বাড়িতে পড়াতে আস্ত নাম, শঙ্কর। বয়েস আন্দাজ ৪৫ ,দেখতে বেশ লম্বা চওড়া। উনি আমাকে আর্টস গ্রুপ তা পড়াতেন।

আমি পড়া শোনায় ভালো ছিলাম বলে আমায় খুব ভালোবাসতেন। মাঝে মাঝে বেড়াতে নিয়ে যেতেন এবং ভালো মন্দ খাওয়াতেন ও ।ওনার ডিভোর্স হয়েগেছিলো, আর উনি সিঙ্গেল ই থাকেন। যেই সময় ঘটনা তা ঘটে তখন গরম কাল।  bangla choti kahini unique collection

উনি আমায় দুপুর ১২- ২ টা অব্দি পড়াতো। দিয়ে পর্যায়ে মা বলতো আবার হোটেল এ যাবেন কেন??আমাদের বাড়িতে ই খেয়ে নিন। এরম প্রায় এ চলতো। দিয়ে খেয়ে দিয়ে রেস্ট নিয়ে আমাদের সাথে গল্প করে আবার বিকেলে অন্য জাগায় পড়াতে চলে যেতেন।

এরখম অনেক দিন থেকে চলতে লাগলো, আমার আবার দুপুরে ঘুমানোর অভ্যাস আছে তাই আমি গল্প শুনতাম না পাশের ঘরে এসে শুয়ে পড়তাম। 

বেশ কয়েক দিন এরখম চলার পর একদিন আমার সর্রীর তা খুব খারাপ করে, মা কে দুপুর এ খেতে দেয়ার টাইম এ সর্রীর খারাপের বেপার তা বলি। 

মা বললো তাহলে তাড়াতাড়ি খেয়ে শুয়ে পর। আমিও তাই করলাম ,কিন্তু কিছু তাই ঘুম আসছিলো না, হটাৎ পাশের ঘরে মা দেড় গল্পের আওয়াজ তা যেন কমে এলো, তখন 2.30 বাজে দুপুর এর, আমি শুয়ে শুয়ে ভাবলাম কি বলছে এতো আস্তে ফিস ফিস করে মনে হলো দেখি তো কি বলছে?

পাশের ঘরে পর্দার আড়াল থেকে আস্তে করে পর্দা তা সরিয়ে দেখলাম মা আর স্যার শুয়ে আছেন খৎ এ আর কিসব বলছে। 

আমি আরো মন দিয়ে শুনতে লাগলাম।সেক্স এর বেপারে আলোচনা করছিলো। মা হটাৎ বলে উঠলো ব্রা এর দোকানের লোক তা খুব ফাজিল মা কে জোর করে ডিসাইনার ট্রান্সপারেন্ট ব্রা প্যান্টি গছিয়ে দিয়েছে.স্যার বললেন ভালো তো কোথায় ? bangla choti kahini unique collection

আমাকে ও দেখাও! মা বললো ,এরই ঐসব কম বয়েসী দেড় জন্য বিয়ের পর পর হনেয়্মুন এ তৈয়ব পড়লে মানাবে। শুধু শুধু? ওগুলো নষ্ট হবে তাই বদ্ধ হয়ে ঘরে ই পরে ফেলছি। তারপর স্যার বললো এতো দারুন বেপার।

দেখায়না দেখি কেমন লাগছে তোমাকে । মা বললো ইস এই সব জিনিস দেখানো যাই?চি! স্যার তখন জোর করতে লাগলেন।

মা তখন আর কোনো উপায় না পেয়ে ভীষণ লজ্জা পেলো আর ব্লাউজের দুটো হুক খুলে এক সিডির একটু ব্রা তা টেনে দেখালো। বললো দেখো এরখম ডিসাইন।

তখন স্যার বললো এবাবা এমন করে না। আমি পুরো তা দেখ তে চেয়েছি। মা তখন বললো তুমি কি পাগল ? bangla choti kahini unique collection

আমি পারবোনা অসভ্য অসভ্য লাগে, স্যার তখন আরো জোর করতে লাগলেন প্লিজ প্লিজ একটি বার। 

তখন মা আর কোনো উপায় না পেয়ে দেখলাম ব্লাউজে তা খুলে ফেললো। ব্ল্যাক কালোর এর ট্রান্সপারেন্ট ডিসাইনার ব্রা। ওর মধ্যে থেকে মা এর ব্রাউন কালোর এর বোটা গুলো স্পষ্ট দেখা যাচ্ছিলো।

বোরো বোরো দুধ গুলো যেন বেরিয়ে আসছে ব্রা থেকে । তারপর স্যার মা কে পুরো শাড়ী তা খুলতে বলে মা তখন বাধা দিয়ে ,কিন্তু স্যার জোর করে বললো এতো তা যখন খুলে তে পেরেছো তখন এটুকুন ও পারবে ।

মা কে দেখলাম অবশেষে বাকি শাড়ী আর সায়া তা খুলে ফেললো স্যার এর সামনে,মা কে দারুন হট লাগছিলো শুধু বালক ব্রা প্যান্টি তে।

তারপর মা ওই অবস্থা ই আবার ওনার পাশে এসে সেই ভাবে ই শুলো।দেখলাম স্যার নিজের চোখ দিয়ে আমার মা এর গোটা সর্রীর তা কে গিলে খাচ্ছে। 

তারপর স্যার ওই ভাবে মা র সাথে ব্লু ফিল্ম নিয়ে আলোচনা করতে লাগলো, মা কে জিগেশ করলো?ব্লু ফিল্ম দেখো? মা বললো আগে দেখতাম।আর দেখা হয়না, স্যার বললেন তোমার ধোন চুষতে কেমন লাগে?

মা বললো দেখতে ভালোই লাগে , কিন্তু ধোন চুষে রোষ খাইনি কোনো দিন! তাই রিয়েল লাইফ এক্সপেরিয়েন্স নেই! স্যার বললো, কি বোলো? bangla choti kahini unique collection

তুমি ধোনের রোষ খাওনি? এখনো টষ্টে ও জানোনা কেমন? মা বললো : না সুযোগ হয়নি। স্যার বললেন একদিন তোমাকে টষ্টে করবো, দেখবে কি সুন্দর খেতে। মা লজ্জায় বললো ইসসস।

তারপর দেখলাম স্যার আরো মা র কাছে গেসে শুলো আর সেক্স নিয়ে গল্প করতে করতে নিজের হাত তা মা এর সর্রীর এর ওপর বোলাতে লাগলো। হট করে মা কথা থামিয়ে বললো কি করছো? স্যার বললো এমনি কেন? খুব অসুবিধা হচ্ছে? 


bangla choti kahini unique collection
bangla choti kahini unique collection

মা বললো সেটা না বুট সুর সুরি লাগছে।তারপর দুজনেই হেসে উঠলো তারপর আস্তে আস্তে দান হাত তা দুদু র ওপরে আল্টো করে বোলাতে বোলাতে নিচে পেট এর দিকে নামিয়ে, প্যান্টির কাছে নিয়ে এলো?

তারপর মা কে বললো এক বার প্লিজ প্যান্টি র ভেতর হাত ঢোকাবো? মা কোনো উত্তর দিলো না। স্যার আস্তে করে হাত তা প্যান্টি র ভেতর ঢুকয়ে মজা নিতে লাগলো।

দেখলাম মা ও বেশ মজা পাচ্ছে। তার পর মা কে বললো ,একবার দেখো না পর পুরুষ এর সাথে করে কেমন লাগে? মা বললো কোনো দরকার নেই। 

কিন্তু স্যার কিছু তাই ছাড়ার পাত্র নোই। মা কে বোঝাতে লাগলো দেখো একখাবার রোজ খেতে কোরির ভালো লাগে? মাঝে মাঝে পরিবর্তন দরকার।  bangla choti kahini unique collection

আর দেখোনা তোমার সময় তো সারা শপথ বাড়ি থাকেনা না আর আমিও একজন ডিভোর্সি, অনেক দিন সেক্স করার মজা পাইনি। কেও জানবে না। পুরো পুরি গোপন থাকবে বেপার তা।

চলোনা প্লিজ। মা কিছুক্ষুণ ভেবে উত্তর দিলো ভয়ে-ভয়ে?কিন্তু কনডম কোথায়? স্যার বললো কন্ডোমের কি দরকার ?

চামড়ায় চামড়ায় যদি ঘষা ই না খেলো? তাহলে আর কি মজা? বাজার এ হাজার একটা মেডিসিন আছে! কোনো চিন্তা নেই তোমার। দিয়ে দেখলাম মা র ঠোঠে একটা দীর্ঘ চুমু খেলো।মা ও মজা পেয়ে স্যার এর চুলের মুঠি ধরলো।

স্পষ্ট দেখলাম স্যার আমার মা এর নিচের ঠোঁট তা কে রবার এর মতন চুষছে। দিয়ে স্যার বললো দরজা তা বন্ধ করে দি তাহলে? মা বললো না না দরজা বন্ধ করলে ও সন্ধেও করতে পারে। ওর সর্রীর ভালো নেই।ও এদিকে আসবে না।

স্যার দেখলাম নিজের জামা গেঞ্জি সব খুলে ফেললো দিয়ে শুধু একটা উন্ডারবারে পরে রইলো। স্পষ্ট দেখলাম সিরের বাড়া তা খাড়া হয়ে রয়েছে উন্ডারবারে এর ভেতর।

তারপর স্যার মা এর প্যান্টির ইলাস্টিক তা টেনে নিচে নাম তে লাগলো দিয়ে প্যান্টি তা পুরো খুলে আস্তে করে ছুড়ে ফেলে দিলো খাতের একপাশে।  bangla choti kahini unique collection

দিয়ে আস্তে করে গুদ চাটতে শুরু করলো। তারপর মা স্যার এর ওপর উঠে বসলো। তারপর স্যার আস্তে করে পেছন থেকে মা এর ব্রা এর হুক তা খুলে দিলো আর ব্রা তও মাটি তে ছুড়ে ফেলে দিলো।

দিয়ে মা এর দুদু গুলো কে চেপে দরে আমি এর মতন চুষতে লাগলো। কিছু খুন পর দেখলাম দুজনেই উঠে বসলো। দেখলাম মা স্যার এর আন্ডার প্যান্টের ওপর দিয়ে হাত বলছে। 

দিয়ে আস্তে করে বাড়া তা বার করে হাত দিয়ে নাড়াতে লাগলো। তারপর নুনু র ওপরের চামড়া তা সরিয়ে আস্তে করে জিভ দিয়ে একবার চাটলো। 

তারপর দেখলাম! স্যার নিজের পুরো আন্ডার প্যান্ট তা খুলে ফেললো এবার দুজনেই পুরো উলঙ্গ এবার স্যার নিজের বাড়া তা মা এর চুল ভরা গুদে আস্তে করে ঢুকিয়ে দিলো। bangla choti ma chele

মা হালকা করে একবার আহা করে উঠলো। তারপর ১৫মিন ধরে কনস্ট্যান্ট স্যার এর কোমর এক দিশা তে দুলতে লাগলো, খৎ তও হালকা হালকা করে কটমট করে শব্দ করতে থাকলো। হটাৎ স্যার বলে উঠলো।

ও যদি চলে আসে এখন? মা বললো দেখবে নিজের মা কে স্যার এর সাথে উলঙ্গ হয়ে চোদাচুদি করতে! স্যার বললো।  bangla choti kahini unique collection

কি সাংঘাতিক। মা বললো আমি চোদা শেষ না করে উঠবো ই না। স্যার ইটা শুনে আনন্দ পেলো। স্যার আরো জোরে জোরে বাড়া বখাটে লাগলো।খাট এ আরো জোরে জোরে আওয়াজ হতে থাকলো।

মা ও আস্তে আস্তে আওয়াজ করছিলো আহ আহ ইস উফ তারপর স্যার মা এর গোটা সর্রীর নিজের জিভ দিয়ে চ্যাট তে শুরু করলো। মায়ের শরীরে এমন কোনো জায়গা নেই যেখানে স্যার এর জিভ স্পর্শ করেনি। 

মা ও যৌন সুখ এ আছেন ছিল স্যার এর বুকে, ঘরে , কান এ পাগল এর মতো কামড়াতে লাগলো তারপর। 

স্যার মা এর পদ মারা শুরু করলো আর নিজের হাত দুটো মা এর হাতের তোলা দিয়ে ঢুকিয়ে মা র দুদু গুলো জোরে জোরে টিপতে লাগলো আর মা এর মুখ তা নিজের দিকে ঘুরিয়ে লিপ্স এ কিস করতে থাকলো।

১০-টো মিন সারা খৎ এ দাপা দপ চললো। মা কে প্রায় সব রখম ই সেক্স পোস্টিং এ চুদলো। সারা বিছানা র চাদর জোর হয়ে গেছিলো। তারপর কিছু খুন পর মা কে আস্তে করে কান এ কান এ জিগেশ করলো?

কিগো?খাবে তো? মা বললো যদি খাব তো নিশ্চয় খাবো। দিয়ে তারপর আরো কিছু খুন বাড়া তা ঘষার পড়বার করে মা এর মুখের কাছে নিয়ে গেলো। 

দেখলাম মা নিজের লম্বা জিভ তা বার করে দিলো। তারপর স্যার এর বাড়া থেকে জমে থাকা সাদা ছোট চোটে আঠালো মাল গুলো গোল গোল করে মার জিভের ওপর ভোরে গেলো।

তারপর ঠোঁটের পাশ থেকে ছুঁয়ে ছুঁয়ে পড়তে লাগলো। তারপর মা বাড়া তাকে মুখে নিয়ে ইসক্রিম এর মতন চুষতে লাগলো। চপ চপ উমমম। bangla choti kahini unique collection

আওয়াজ হচ্ছিলো। মা র মুখে র ছারে পাশ থেকে আঠালো মাল গড়িয়ে গড়িয়ে পড়ছে।।তও বাড়া চুষে চলেছে। দেখে মনে হলো মা ও বিশাল মজা পাচ্ছে। 

তারপর স্যার বাড়া তা কে মুখ থেকে বারকরে মা র গালে কপালে দুদু তে ছারে দিকে বোলাতে লাগলো। দুজনেরই সারা শরীর ঘামে ভোরে গেছে কিন্তু মা কে দারুন হট লাগছিলো এলোমেলো চুল সারা মুখে সাদা সাদা মাল বোঝাই স্যার হাপাতে হাপাতে মা কে জিজ্ঞেস করলো কি গো? কেমন লাগলো?

মা বললো খারাপ না নোনতা আঠালো আর একটু আস্তে ঘন্ধ ।কিন্তু সত্যি খেতে খারাপ না! স্যার বললো আবার নেক্সট দিন খাবে? 

মা মুচকি হাসি দিয়ে বললো দেখা যাবে। আমি সুযোগ বুঝে দৌড়ে গিয়ে আবার শুয়ে থাকার অভিনয় করলাম। হালকা করে চোখ খুলে দেখলাম, আমার মা পুরো উলঙ্গ হয়ে বাথরুম এ ঢুকলো।

তারপর স্যার ও পেছন পেছন গেলো দিয়ে শাওয়ার এর আওয়াজ পেলাম দুজনেই ফ্রেশ হয়ে বেড়াল তারপর দুজনেই ড্রেস পরে নিলো দিয়ে আরো ৫ মিন মতন গল্প করে স্যার চলে যেতে লাগলেন আর যাওয়ার সময়।আমায় ঘুম থেকে ডেকে বলে গেলেন। bangla choti kahini unique collection

আমি যেন হোমওয়ার্ক গুলো করে রাখি। নেক্সট দিন এসে চেক করবেন। তারপর থেকে এরম মাঝে মাঝে ই চলতো। তারপর ক্লাস সিক্স এ উঠে আমি স্কুল এর স্যার এর কাছে টিউশন নেবো বলে ওনাকে ছাড়তে বাদ্ধ হলাম। তারপর থেকে উনি আমাদের বাড়িতে আর কোনো দিন আসেননি।

Post a Comment

0Comments
Post a Comment (0)