bangla choti kahini new

bangla choti kahini new
 bangla choti kahini new

ভাদ্রমাসের চড়া রোদ। bangla choti kahini new কলেজের মাঠ দিয়ে তানি আর রমার সাথে হেঁটে যিচ্ছি। দুইজনই খাসা মাল। রমা একটু ফ্যাটি আর তানি চিকনি। দুই মাগীর দুধ ৩৬ বি।রমা একজন বুড়ো লোকের সাথে প্রেম করবার সুবাদে চুমু ও দুধ টেপা খায় আর তানি মালটা ফ্রেশ। তবে রমা বুড়ার সাথে কি কি করে আমাদের বলে দেয়।

শুনতে শুনতে গরম হয়ে যাই টিপে দিতে মন চায়। কিন্তু দেই না, আমরা ভাল বন্ধু কিনা। মাঠ দিয়ে হাটছি, ৩/৪টা কুত্তা কাছ দিয়ে দৌড়িয়ে গেল। bangla choti kahini new মেয়ে ২টো আউ করে উঠল।ভাদ্রমাস এই প্রাণীগুলো চোদার জন্য পাগল হয়ে গেছে। একটু সামনে যেতেই দেখি ওরা চোদার প্রিপারেশন নিচ্ছে। ছোটবেলায় এইদৃশ্য অনেক দেখছি, কাজেই দেখেই বুঝলাম এখন কি হবে। ২টা খাসা মেয়ে নিয়ে মাঠের মাঝখানে এই চোদাচুদি দেখলে মানসম্মান আর থাকবো না।

মাগী ২টোকে বললাম, চল এইখান থেকে পালায়। সামনে প্রাণী ২টা কুকর্ম করবে। তানি বলল: কুকর্ম কি? বললাম: নারী পুরুষ রাতের আন্ধারে যেই কুকর্ম করে সেই কুকর্ম। 

তানি কি বুঝলো কে জানে কিছু বলল না, রমা বলে: আমি দেখুম। মাগী বলে কি? বললাম: হ্যা, এইখানে কুকর্ম দেখ আর কাল ক্লাশে মুখ দেখাতে পারবিনা।

তোকে আমি সিডি দেখাব। সত্যি দেখাবি?সত্যি দেখাব। সেইদিন মানসম্মান বাচলেও মাগী দুটো ছাড়ে না, হ্যারে ব্লু ফ্লিম দেখবোই। একদিন বাড়ি ফাকা পেয়ে ফোন করলাম দুটোরে। তানি আসতে পারবেনা রমা আসবে। ৩/৪টা টু এক্স আনলাম।মেয়ে মানুষ একেবারে হার্ড দেখতে পারবো না। কলিংবেল শুনে দরজা খুলতেই দেখি রমা দাড়িয়ে আছে। bangla choti kahini new

মাগীটা একটা টাইট পাতলা সালোয়ার কামিজ পড়ছে, ব্রা বোঝা যায় দেখলেই মাথা হট হয়ে যায়। আজ তোকে চুদেই ছাড়ব। রমা খাটে বসল। 

সিডি চালিয়ে দিলাম। বললাম: তুই দেখতে চেয়েছিস বলে দেখাচ্ছি, পরে আমার দোষ দিতে পারবিনা বললাম। রমা মুচকি হেঁসে বলে: ছেলে মানুষ হয়ে ভয় পাচ্ছিস কেন? সিডি লাগা। ইন্ডিয়ান একটা ব্লু চালালাম।

শুরুতেই একটা রেপ সিন। ১টা মেয়ে ৩টা ছেলে। দুটো ছেলে মেয়েটারে শক্ত করে ধরে রাখছে আর আরেকজন ছেলে একটা কাগজ কাটা কাচি নিয়ে মেয়েটার জামাটা মাঝখান দিয়ে কেটে দিল। জামাটা ফাক হতেই বড় বড় মাই দুটো বার হয়ে গেল, ব্রা পরে নি। bangla choti kahini new

মাগীর ফিগার তেমন ভাল না কিন্তু পাশে রমার মত একটা মাল নিয়ে এই সিন দেখলে ধোন তো খাড়া হবেই। আড় চোখে তাকিয়ে দেখি মাগীটাও মজা নিয়ে দেখতছে। ব্লুর ছেলেগুলো ততক্ষনে মাগীটাকে ন্যাংটা করছে।

একজনে মাই চুষছে একজনে গুদ খাচ্ছে আর একজনে মেয়ের মুখে জোর করে ধোন ঢুকিয়ে দিয়ে চোষাচ্ছে। আমার তো মাথা পুরা হট। বললাম টু দিতে গিয়ে থ্রি এক্স দিয়ে দিয়েছি! রমায় না আবার বমি টমি করে বসে?

রমা দেখি মনের সাধ মিটিয়ে দেখছে, বললাম ফাস্ট ফরোয়ার্ড করে দেব নাকি? রমাঃ কেন? কুকর্ম দেখতে এসে তো কাটাকাটি করা যাবে না। 

পুরোপুরি দেখবো। :তুই দেখতে চাইলে আমার কি? পরে যদি গরম হয়ে যাস তখন তো কুকর্ম করে ফেলতে পারিস? :কুকর্ম করতে চাইলে করবি। এখন চুপ, দেখতে দে। পাচ মিনিটের ভিতর কড়া চোদন শুরু হয়ে গেল। bangla choti kahini new

ধোন বাবাজি ট্রাউজারের উপর তাবু খাটিয়ে ফেলেছে। মুভির মেয়েটা এখন রেপ উপভোগ করছে। শিতকারে শিতকারে আরো গরম হয়ে যাচ্ছি। 

রমার গায়ে হাত দেব কিনা বুঝছিনা। রমা হঠাত ধোনটা ধরে বললঃ ধরি? আমিঃ ধরে তো ফেলেছিস।রমা ধরে আস্তে আস্তে চাপ দিচ্ছে। 

আমি সুযোগ বুঝে ওর মাইতে হাত দিলাম। বড় বড় কিন্তু নরম মাই। টেপা শুরু করলাম আচ্ছা মত। মাগী কিছু বলল না। ঠোটে ঠোট দিয়ে চোষা শুরু করলাম। রমা জোরে জোরে ধোনে চাপ দিচ্ছে। রমার জামা খুলতে চাইলাম, ও হাত দিয়ে বাধা দিল।

একটু সরে আসলাম। বললামঃ কি হল? উত্তর না দিয়ে একটা হাসি দিয়ে রমা নিজেই জামা খুলে দিল। ভরাট বুকটা বের হয়ে পড়ল। সাদা রংয়ের একটা ব্রা, ঐটাও খুলে দিল।  bangla choti kahini new

ছলাত করে দুধ দুটো সামনের দিকে ঝাপিয়ে পড়ল।বাদামী দুটো বোটা আমাকে ডাকছে। ঝাপিয়ে পরলাম। একটা দুধ চুষছি আর একটা টিপছি। মুখ বদলে অন্য দুধটাও খেলাম। তারপর চাটতে চাটতে নাভির গর্তে মুখ দিলাম।

রমা খুলবুলিয়ে উঠল। মাথাটা জোড় করে ঠেসে ধরল। ওরে কিছু বোঝার চান্স না দিয়ে টান দিয়ে পাজামার ফিতা খুলে হাটু পর্যন্ত নামিয়ে দিলাম। একটা পিংক প্যান্টি পড়ছে মাগী। নামাইতেই বালছাটা গুদটা বাইর হয়ে গেল।চুমা দিলাম গুদের উপর।

রমা কেঁপে উঠে বলল শুধু চুমু দিলে হবে না, গুদটা একটু খেয়ে দাও। রমার মুখে গুদ নামটা শুনে আরো গরম হয়ে গেলাম। গুদে নাক দিতেই মিষ্টি একটা সুগন্ধ পেলাম। ক্লিটে জিহ্বা দিয়েই একটা আঙ্গুল চালান করে দিলাম গুদের ভিতর।

গুদটা ঢিলাঢিলা লাগল, দুটো আঙ্গুল ঢুকালাম, ঢুকে গেল, তারপরেও ঢিলা ঢিলা লাগে।তারমানে রমাকে ঐ বুড়া লোকটা লাগিয়েছে। মনটা একটু খারাপ হয়ে গেল, ভাবছিলাম, ভার্জিন মাগীর গুদে মাল ফেলব হল না। bangla choti kahini new

এখন সেকেন্ডহ্যান্ড মালই চুদতে হবে। বললাম: বুড়ো ব্যাটার সাথে কুকর্ম করছিস নাকি? রমা বলল: তা দিয়ে তোর কি দরকার? তুই পারবি লাগাতে? কিছু বললাম না। আস্তে করে পাজামা-প্যান্টি পুরাপুরি খুলে দিলাম।রমা এখন পুরাপুরি ন্যাংটা। আমিও ট্রাউজার আর গেঞ্জি খুলে ফেললাম। দু্ইজনই এখন আদিম মানুষ। 

bangla choti kahini new
bangla choti kahini new

রমাকে বললাম আমার ধোনটা একটু চুষে দে। রমা আট ইঞ্চি লম্বা মোটা ধোনটা নিয়ে মুখে চালান করে দিল। একধাক্কায় পুরা ধোনটা মুখে ঢুকিয়ে ফেললো। মাগী এক্সপার্ট। আমিও আগে ২/৩ জনকে লাগিয়েছি। কিন্তু ধোন চোষাতে পারিনি।অনেকে ধোন চুষতে চায় না, ঘৃন্না করে।

রমা আইসক্রিমের মত করে ধোন চুষতে লাগলো আর আমি এই সুযোগে রমা মাই দুটো চটকাতে লাগলাম। মিনিট পাচেক চোষার পর রমা বলল এইবার তোর পালা। রমা বিছানায় শুয়ে পা দুটো ফাক করে দিল।

আমি মেঝেতে বসে ওরে কাছে টনে নিলাম। গুদের কাছে নাক নিতেই আবার সুগন্ধ পেলাম।কোন মেয়ের গুদের গন্ধ যে মিষ্টি ওতে পারে আগে জানা ছিল না। আস্তে করে ক্লিটটাতে জিভটা দিলাম। মাগী আবার কেঁপে কেঁপে উঠছে। আঙ্গুলি শু্রু করে দিলাম দুই আঙ্গুল দিয়ে। bangla choti kahini new

গুদে ততক্ষণে বান ডাকছে। কামরস কুলকুল করে বার হচ্ছে।দুই আঙ্গুল দিয়ে আঙ্গুলি করতে করতে দিলাম তিনটা আঙ্গুল চালান করে। মাগী কোৎ করে উঠলো। 

রমা মাথার চুল টানছে। কিছুক্ষণ আঙ্গুলি করার পর রমা বলল, ছেড়ে দে। ধোন ঢোকা নাহলে কিন্তু মাল বেরিয়ে যাবে।রমার গুদ থেকে মুখ তুলে ওয়ারড্রপ থেকে কনডমের প্যাকেট বার করলাম একটা। কনডম দেখে মাগী বলে: ওরে খানকির ছেলে, আগেই কনডম কিনে রেখেছিস? 

চোদার মতলব করে আমাকে ডেকেছিস না? বললাম: তোর মতন একটা ডবকা মাগী নিয়ে ব্লু দেখব আর সিকিউরিটি রাখব না তা কেমনে হয়।আমার মনে হচ্ছিল তুই আমাকে চুদেই ছাড়বি। রমা: চুদেই ছাড়ব তোকে।

আয় খানকির ছেলে। বললাম: চুদমারানী গুদের কুটকুটানি তো ভালই বাড়িয়েছ। বুড়ো ব্যাটা পারে না নাকি? রমা: বুড়ো ব্যাটা যে চোদা দেয় তা তুই দিতে পারবি না। এতদিন বুড়ো খেয়েছি এইবার ছেলে খাব আয় চুদে দেখি কেমন পারিস।মাগীর কথা শুনে ধোন তো আর শক্ত হয়ে যাচ্ছ।

কনডমের প্যাকেট নিয়ে ওর হাতে দিয়ে বললাম, লাগিয়ে দে। রমা প্যাকেটটা হাতে নিয়ে খাটের একপাশে সরিয়ে রাখলো।  bangla choti kahini new

বলল, কনডম ছাড়াই। মাসিক হয়ে গেছে কয়দিন আগে। সেফ পিরিয়ড। আয় ডাইরেক্ট অ্যাকশন।

ঝাপিয়ে পড়লাম মাগীর উপর। চোদার বদলে আবার দুধ দুটোর উপর গিয়ে পড়লাম। দুইহাতে দুধ টিপছি আর ফ্রেঞ্চ কিস করছি। 

ধীরে ধীরে একটা হাত গুদে নিলাম। কামরসে মাখামাখি হয়ে আছে। আর দেরি করলাম না।মিশনারী স্টাইলে গুদে ধোন সেট করে দিলাম একটা রাম ঠাপ। 

এক ঠাপে পুরো ধোনটা গুদের অন্ধকার গুহায় ঢুকে গেল। কষা কষা কয়েকটা রাম ঠাপ দিতেই মাগী বলে, আস্তে আস্তে লাগা। ব্যথা লাগে তো। 

বললাম: বু্ড়ো ব্যাটার সাথে কুকর্ম করিস তো। বলল: খানকির ছেলে, এত জোড়ে জোড়ো শুরুতে ঠাপ দিলে তো মাল ধরে রাখতে পারবি না বেশিক্ষণ।

আধাঘন্টার আগে যদি মাল ফেলিস তাহলে তোর সোনা কেটে নেব। রমার কথা ঠিকই মনে হলো। এত বেশি এক্সাইটেড হলে তো তাড়াতাড়ি মাল পড়ে যাবে। বললাম: আধঘন্টার আগে তুইও আমাকে সরাতে পারবি না ।

তবে তানি যদি আসত তাইলে কি হতো? বলল: তানি আসলে তিনজনে মিলে করতাম। আমার খুব শখ তিন/চাইরজন মিলে করবার। বললাম: হ্যা, বলেছে তোকে।  bangla choti kahini new

তানি তো ব্লু ফ্লিম দেখতে চাইলো কিন্তু আসল না! বলল: লজ্জা পেয়েছে রে। তুই কি বুঝবি। মেয়ে হলে বুঝতি। প্রথমবার কেমন লাগে।

রমা বলতে বলতে হেঁসে ফেললো। মনে মনে অনুমান করলাম, প্রথমবার করার সময় রমার কি অবস্থা হয়েছিল। একদিন গল্প শুনতে হবে। 

এইবার আস্তে আস্তে ঠাপাতে লাগলাম আর একহাত দিয়ে ওর ডাসাডাসা দুধের বোটা চটকাতে থাকলাম। মাগী মুভির মেয়ে গুলার মতন আহ উহ করা শুরু করে দিছে। আমিও সমানে ঠাপ দিচ্ছি।

হঠাৎ মনে হলো ধোনটায় কি যেন লাগছে। তাকিয়ে দেখি রমা একহাত দিয়ে নিজেই নিজের ক্লিটটা ঘষাঘসি করছে। মেয়ে তো দারুন এক্সপার্ট। 

ঠাপে গতি বাড়িয়ে দিলাম। মিনিট পাচেক চলার পরে বললাম, আয় এইবার ভাদ্রমাসের ডগিগুলার মতন লাগাই। ডগি স্টাইলে।

রমাকে ডগী স্টাইলে সেট করলাম। কম্পু্টারে তখনো মুভিটা শেষ হয় নি। মেয়ের গুদ আর পোঁদে একসাথে লাগাচ্ছে দুটো দামড়া ছেলে।  bangla choti kahini new

রমাও দেখি ব্লু ফ্লিমের মেয়ের কান্ড দেখছে। বললাম, মাগীর কান্ড দেখছিস? রমা বলল: একবার আমার এ জায়গায় লাগাতে গেছিলো বুড়ো, যা ব্যথা পেয়েছি।

বললাম: তাহলে তোর পোঁদের ফুটো এখনো ভার্জিন। রমা: ভার্জিন মাগী চোদার খুব শখ না খানকির ছেলে। বললাম: কেন, নিজের ধোনে ফুটা বড় করার একটা মজা আছে না। রমা: কতাবার্তা পরে, আগে লাগা। অনেককথা হয়েছে। রমা ডগি হয়েই এতক্ষণ কথা বলছিল।

ধোনের মাথায় একদলা থুথু লাগিয়ে দিলাম মাগীর গুদের ফুটায় চালান করে। মাগী আবার কোত করে উঠল যেন প্রথম বার লাগাচ্ছে। মাগী মজা নিতে পারে। চলল প্রায় দশ মিনিট। ডগিতে চুদতে চুদতেই মাগির মাল খসে গেল একবার।

আমি এখনো চাংগা। গুদটা একটু ঢিলা ঢিলা লাগছে এখন। ধোনটা বার করে বললাম: রমা, একটু চুষে দিবি? কোন কথা না বাড়িয়ে রমা উঠে বসে ধোন চোষা শুরু করলো।

আহ মাগী ব্লো জবে ওস্তাদ। বললাম: আধঘন্টা হয় নি? রমা: না হলে না হোক। তুই যা দিয়েছিস ঐ বুড়ো ব্যাটা তা পারে নি। ব্যাটার তো ধোনই ছোট। তোর টা ওর টার ডবল। বললাম: তাহলে ঐ বুড়ার কাছে যাবার আর দরকার নাই। bangla choti kahini new

রমা: কেন? যাব না কেন?

দুটোই যখন ফ্রি তখন দুটোই খাব। বললাম: তুই তো দুটোই খাবি। আর আমি? রমা একটু ভেবে বলে: তুইও দুটো খাবি। বললাম: কেমন করে? 

রমা: তানিকে ম্যানেজ করব। বললাম: কেমনে ম্যানেজ করবি? রমা: ঐটা আমার ব্যাপার। বললাম: ঠিক আছে। আমিও দুটো খেতে চাই। রমা হেঁসে দিল।চুষতে শুরু করলো আবার। ধোনটা শক্ত হতে হতে মনে হয় ফেটে যাবে। আহ এত সুখ আগে আর পাই নি। 

বললাম: আরেকবার লাগাই। মাল আর বেশিক্ষণ থাকবে না। রমা বলে: দরকার নেই। আমার মুখেই মাল ফেল।একটু চেটে দেখি টেষ্ট কেমন। চোষার সাথে সাথে ধোন ধরে উঠানামা করতে থাকলো চরম ভাবে উত্তেজিত হয়ে যাচ্ছি। বললাম: আর পারছি না রে মাগী। bangla choti kahini new বেশ্যা মাগী, খানকি মাগী, খা আমার মাল খা। মাল ফেলে দিলাম।রমা চেটে চেটে মাল সবটা খেলো। পুরো একটা বেশ্যা মাগী। শরীরটা বিছানায় ছেড়ে দিলাম। রমাও আমার পাশে শুয়ে পড়লো। দুই জনই টায়ার্ড।

Post a Comment

0Comments
Post a Comment (0)