bangla choti golpo boi

bangla choti boi

সকাল আটটার সময় আমার দিদি পারমিতা ফোন করল bangla choti golpo boi যে ও আর একটু পড়ে আসছে। মা চেঁচিয়ে বাবাকে বলল – যে শুনছো পারমিতা আসছে।শুনে আমার বোন নবনিতা আমার দিকে তাকিয়ে মুচকি হেসে চোখ মারল।আমার নাম রাতুল রয়। আমার বয়স ২৪ বছর, আমার বাবা মা দুজনেই চাকরি করেন। নবনিতার বয়স ১৮ বছর। ওঃ এগারো ক্লাসে পড়ে সাউথ পয়েন্ট স্কুলে।

আমি সি এ পরছি। দিদির বয়স ২৮ বছর। মাত্র এক বছর হল দিদির বিয়ে হয়েছে। আমি দিদি আসার খবরটা শুনে একটা কাজ থাকার জন্য বেরিয়ে গেলাম। বেলা দশটা নাগাদ পাড়ার মোরের চায়ের দোকানে বসে বন্ধু সন্দিপের সাথে আদ্দা মারছি, এমন সময় সন্দিপ বলল – এই রাতুল, তোর দিদি জাচ্ছে।

সন্দিপ আড় চোখে দিদির শরীরটা জরিপ করল। bangla choti golpo boi

আমিও আড় চোখে সন্দিপের প্যান্টের চেন তোলা জায়গাটা লক্ষ্য করে দেখলাম ফুলে শক্ত হয়ে উঠে আছে। সন্দিপের দোষ নেই, দিদির যা ফিগার, সঙ্গে সেই রকম উত্তেজক পরিচ্ছদ।

তাতে যে কোন যুবকের বাড়া শক্ত হয়ে ঠাটিয়ে জেতে পারে। দিদি একটা আগুন হলুদ রঙের শাড়ি পরেছে, সঙ্গে স্লিভলেস লাল রঙের ব্লাউজ।

বুক থেকে নাভির একটু নীচ পর্যন্ত অনেকটা জায়গা খোলা। গায়ের রং ফরসা, মাই দুটো যেন ব্লাউজ ফেটে বেরিয়ে পড়তে চায়। তার আভাষ সামনে ওঃ আঁচলের পাশ দিয়ে প্রকট। সঙ্গে ভরাট পাছা। সন্দিপের আর দোষ কি?

সন্দিপের সঙ্গে আধা ঘন্টা আড্ডা মারার পর সন্দিপ নিজেই উঠে গেল। বলল – বাড়ি যাচ্ছে। আমিও উঠে বাড়ি চলে এলাম।

বাড়ি গিয়ে দেখি দরজা লক করা। আমার কাছে একটা চাবি থাকে, আমি সেই চাবি দিয়ে তালা খুলে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিই। তারপর আমার ঘরে ঢুকতে দেখি দিদি সম্পুর্ন উলঙ্গ হয়ে পেটের ওপর ভর দিয়ে আমার বিছানায় শুয়ে আছে।

শ্যাম্পু করা এক্রাশ কালো ঘন চুল সারা পিঠে ছড়িয়ে রয়েছে, গাম্লার মত পাছাটা ধবধবে ফর্সা। বলতে দ্বিধা নেই বিয়ের আগের থেকে দিদিকে আমি চুদি, হালে নবনিতাকেও চুদছি।

আমি বিছানার সামনে গিয়ে দুহাতে দিদির পাছাতে হাত বুলিয়ে আদর করতে লাগলাম। এইভাবে আদর করাটাই দিদি বেশী পছন্দ করে। কিছুক্ষন আদর করার পর দিদ আস্তে করে নিজের পা দুটি ছরিয়ে দিল।

 bangla choti golpo boi

তারপর পাছাটা সামান্য উঁচু করে দিল। আমি জানি এরপর আমাকে কি করতে হবে।

আমি জামা প্যান্ট খুলে ন্যাংটো হলাম। হয়ে দিদির দুই পায়ের মাঝে পেটের উপর ভর দিয়ে শুয়ে পড়ে জিভটা দিয়ে গুদের চেরাতে সুড়সুড়ি দিতে লাগলাম। স্যড়সুড়ি দিতে দিতে মাঝে মাঝে কুকুর যেভাবে গা চাটে সেভাবে জিভটা দিয়ে চাটতে লাগলাম।

কিছুক্ষণ এরকম করাতে দিদির গুদ থেকে কাম রসের আস্বাদ পেয়ে গুদটা চুষতে শুরু করলাম। চুষতে চুষতে দিদির গুদে আংলীও করতে লাগলাম। আংলী করতে করতে দিদির গুদের রসে মাখা আঙ্গুল্টা দিদির পোঁদের ফুটোতে ধুয়াতে লাগলাম।

সঙ্গে গুদও চুষতে লাগলাম। কিছুক্ষণ এরকম করাতে উম্ম উম্ম ! বলে দিদি পাছাটা আরও উঁচুতে তুলে ধরল। যত উঁচুতে পারে তত উঁচুতে। আমি জানি এবারও কি করতে হবে।

আমি বিছানায় দারিয়ে পরলাম। তারপর একটু ঝুঁকে বাড়াটা দিদির পোঁদের ফুটোতে রেখে একটু চাপ দিতেই আমার ৯” লম্বা আর ৫” মোটা বাড়াটার একটুখানি শুধু ঢুকল।

 bangla choti golpo boi

এই পোঁদে বাড়া ঢোকানো ব্যাপারটা দিদির কাছে অনেকটা ভাত খেতে বসে শুক্ত খাবার মত। বাড়াটা একটু ঢোকার পর আর একটু জোরে চাপ দিতে বাড়ার এক তৃতীয়াংশ অর্থাৎ তিন ইঞ্চির মত দিদির পোঁদে ঢুকে গেল।

দিদি ইক করে একটা আওয়াজ করল। আমি তখন বাড়াটা ধুকাতে আর বের করতে লাগলাম। এভাবে বেশ কিছুক্ষণ পোঁদে বাড়া চলাচল করার পর দেখি শক্ত বাড়াটা ইঞ্চি ছয়ের মত দিদির পোঁদের ভিতর ঢুকে গেছে।

দিদি শক্ত করে দু হাতে বিছানার চাদর খামচে ধরেছে। আমি আস্তে আস্তে পোঁদের থেকে বাড়াটা বের করে নিলাম। কারণ দিদি এর বেশী পোঁদের ভিতর নিতে পারে না। পোঁদের থেকে বাড়াটা বের করে নিতেই দিদি পাছাটা একটু নামাল।

আমি তখন হাঁটু গেঁড়ে বসে বাড়াটা দিদির পিছন দিক থেকেই গুদের মধ্যে ঢুকিয়ে ঠাপ দিতে ভচাত করে একটা শব্দ হল। শব্দটা দিদি আর আমি উভয়কেই বেশী করে উত্তেজিত করে তুলল।

 bangla choti golpo boi

আমি বাড়াটা গুদ বের করে আবার ঢোকাতে বের করতে লাগলাম। যত দ্রুত কোমর নাড়ায় তত দ্রুত ঠাপ মারার ফলে দিদির গুদের মুখ থেকে ফচাত ফচাত শব্দ হতে লাগল।

ঠাপ মারার সাথে সাথে দু হাতে দিদির নরম পাছার দু দিক খাবলে টিপতে লাগলাম।

বেশ কিছুক্ষণ ঠাপ মারার পর দিদি গুদের মধ্যেই বাড়াটা নিয়ে উলট খেয়ে চিত হয়ে শুয়ে পয়া দুট হাঁটু ভাঁজ করে শুন্যে তুলে দিতে গুদটা আরও বেশী হাঁ হয়ে গেল। আমি ত্রখন মনের আনন্দে দিদিকে প্রাণ ভরে চুদতে লাগলাম। সেই সঙ্গে দু হাতের মুঠোয় দিদির বড় বড় মাই দুটো টিপতে লাগলাম।

দিদিও প্রাণ ভরে আমার ঠাপ খেতে খেতে এই প্রথম কথা বলল – উফফ রাতুল, চোদ চোদ আরও জোরে জোরে চোদ … উফফ মাগো্‌ … রাতুলরে … কতদিন তোর চোদন খাইনি … আঃ আঃ আঃ দে দে দে – বলতে বলতে দিদি পা দুটো দিয়ে আমার পাছায় ঠেলতে লাগল।

কিন্তু আর কত ঢুকবে বাড়াটা? বাড়ার সবটুকুই দিদির গুদে ঢুকে গেছে।

দিদির গুদের বালে আর আমার বাড়ার বালে ঘসাঘসি খাচ্ছে। আমি তখন দিদির বুকের উপর শুয়ে দিদির একটা মাই চুষতে চুষতে আর একটা মাই টিপতে থাকি।

 bangla choti golpo boi

দিদি আর তার গুদের রস ধরে রাখতে পারল না। উরিঃ উরিঃ উরিঃ এইই এইই এইই যা – বলে গুদের রস খসিয়ে দিয়ে পা দুটো আবার হাঁটু ভাঁজ করে শুয়ে পরল। দিদি বাড়াটা গুদের মুখ থেকে বের করে শুয়ে পরল। নিজের যোনি ফাঁক করে ধরে বলে – আয় সোনা আর দেরী করিস না।

আমার বাড়াটা সটান গুদের মুখে ঠেসে ধরে চাপ দিলাম। নরম মাংসের ভেতর দিয়ে বাড়াটা গুদে ঢুকল। দিদি কুঁকিয়ে উঠল।

আমি কোন কথা না বলে বাগ্লা স্টাইলে চোদন শুরু করি। চোদার তলে তালে দিদির মাই দুটো দুলছে। আমার ঠাপের বেগের চোটে দিদি আঃ আঃ মাগো মা করতে লাগে। সারাটা ঘর চোদার আওাজে ভরে উঠল।

আমি বীর্য ছেড়ে দিলাম। দিদিও আমার কোমর চেপে ধরে গুদ তোলা দিতে দিতে মাল খসায়। তারপর দুজন রমন ক্লান্ত নর নারী মেঝেতে শুয়ে রইলাম।

 bangla choti golpo boi

একটু পড়ে দিদি আমার মাথার চুলে বিলি কাটতে থাকে।

এবার ছাড় আমাকে – আমি বলি।

না আজ ছাড়ব না তোকে।

অর্থাৎ এভাবে দিদি আমাকে ওর গুদের রসটা খেতে বলছে।

আমি দেরী না করে হাঁটু মুড়ে গুদের সামনে মুখ নিয়ে চুকচুক করে দিদির গুদের রসটা খেয়ে নিলুম।

দিদির গুদের রসটা খেয়ে নিয়ে দিদির মাথার সামনে হাঁটুতে ভর দিয়ে বসে এক হাতে আমার বাড়াটা ধরে দিদির গালে চিবুকে নাকে ঘসে আদর করতে লাগলাম। দিদি তখন মাথাটা কাত করে বাড়ার মুন্ডিটা মুখে পুরে চুষতে চুষতে জিভ দিয়ে মুন্ডির নীচের গায়ে সুড়সুড়ি দিতে দিতে মুন্ডিটা দাঁত দিয়ে মৃদু মৃদু দংশন করতে লাগল।

 bangla choti golpo boi

বাড়ার মুন্ডিটার মুখ কিন্তু রইল দিদির মাইয়ের দিকে। কিছুক্ষণ বাড়াটাকে এমন করতেই হঠাৎ আমার বাড়াটা কেঁপে উঠে ফিনকি দিয়ে রক্ত বের হবার মত ঝিলিক ঝিলিক করে বীর্য বেরুতে লাগল।

প্রথম ঝল্কানিটা গিয়ে পরল দিদির গুদের বালগুলির উপর। দ্বিতীয় ঝল্কানিটা দিদির পেট আর নাভির উপর। তৃতীয় ঝলকানিটা গিয়ে পড়ল দিদির দুটো মাইয়ের মাঝখানে আর শেষ কয়েকটা ফোটা বিন্দু বিন্দু হয়ে দিদির গালে চিবুকে ঠোটে গলায় ছড়িয়ে পড়ল।

bangla choti golpo boi

বলতে গেলে দিদির সারা শরীর আমার বীর্যতে ভরে গেল। তখন বাড়াটা এক হাতে টিপে টিপে বাড়া থেকে শেষ বীর্যটুকু বের করে দিদি চেটে চেটে খেতে লাগল। তারপর আমার বাড়াটা ছেড়ে দিল।

আমি জানি দিদি অন্তত মিনিট পাঁচেক এরকম আমার বীর্য নিজের সারা শরীরে মেখে শুয়ে থাকবে।

ঠিক তাই, সেই মত দিদি কিছুক্ষণ শুয়ে থেকে তারপর উঠে বসল। বসল পা ঝুলিয়ে খাটের কিনারে। আমিও ওর পাশে পা ঝুলিয়ে বসে ডান হাত দিয়ে দিদির গুদটা টিপতে টিপতে বললাম – এই দিদি! তুই স্নান করে এসেছিস?

 bangla choti golpo boi

দিদি জানালো তার স্নস্ন হয়ে গেছে।

আমি তখন স্নান করতে বাথরুমে ঢুকলাম। স্নান করে বেরিয়ে এসে দেখি দিদি আমার একটা শার্ট পড়ে নিয়েছে। শার্টটার শুধু মাঝখানের বোতাম লাগিয়ে রাখার জন্য দিদির ফরসা মাই দুটো আর মাই দুটোর মাঝের বেশির ভাগ অংশ দেখা জাওয়াতে দিদিকে আরও বেশি সেক্সী লাগছিল। চলাফেরার জন্য মাঝে মাঝে গুদটাও দেখা যাচ্ছিল।

 bangla choti golpo boi

আমি টেবিলে খেতে বস্তে দিদি পাশে এসে ভাত, ডাল মাছ সব দিতে লাগল। প্রতিবার দিতে আসছে আর আমি প্রতিবারই জামাটার নীচের দিকটা সরিয়ে দিদির গুদটা টিপে ধরছি বা খাবলে ধরছি।

আমার ওরকম করতে দেখে দিদি খিল খিল করে হেসে উঠে বলল – এই রাতুল! কি করছিস?

আমি বললাম – তকে ভীষণ সেক্সি লাগছে।

দিদি তখন আমার পাশের চেয়ারে বসে পরল খেতে। চেয়ারে বসার জন্য শার্টের নীচের দিকের দু পারন্ত দু দিকে ছরিয়ে পড়ার জন্য দিদির গুদটা ওপেন হয়ে গেল।

আমি হাত বারিয়ে দিদির গুদটা হাতাতে হাতাতে খেয়ে নিলাম। আম্র আগে খাওয়া শেষ হতে আমি হাত ধুয়ে দিদির চেয়ারের পেছনে দারিয়ে দু হাতে দিদির মাই দুটো শার্টের উপর দিয়েও টিপতে লাগলাম।

 bangla choti golpo boi

দিদি খেতে খেতে বল – আর না। সর আমার খাওয়া হয়ে গেছে।

আমি ঘরে গিয়ে বিছানায় হেলান দিয়ে একটা সিগারেট খেতে লাগলাম। হাত মুখ ধুতে জল খেয়ে ঘরে ঢুকে দিদি এক সেকেন্ডও দেরী করল না। ঘরে ঢুকতে ঢুকতেই শার্টের বোতামটা খুলে শার্টটা একটানে খুলে ছুরে ফেলে দিয়ে সম্পুরণ ল্যাংটো হয়ে আমার উপর ঝাপিয়ে পড়ল।

আমার বলতে যা সময় লাগল ঘটতে তার দশ ভাগের এক ভাগ সময়ও লাগেনি।

আমি বলে উঠলাম – এই এই কি করছিস, সিগারেট হাতে!

দিদি এক মুহুর্ত তাকিয়ে সিগারেটটা হাত থেকে নিয়ে ঠিক ঘরের মাঝখানে ছুড়ে ফেলে এক টানে আমার পাজামার দড়ি ছিড়ে ফেলে। আমার বুকের দু পাশে পা রেখে দিয়ে আমার বাড়াটা চুষতে শুরু করল।

দিদি প্রাণপনে চকাম চকাম শব্দ করে আমার বাড়াটা চুষে যাচ্ছে। আমি তখন দিদির গুদ চস্তে শুরু করলাম। গুদ চুষতে শুরু করতেই দিদি বাড়া চুষতে চুষতে আমার বিচির থলেটা এক হাতের মুঠোয় ধরে চটকাতে লাগল।

এই রকম ভাবে হেলান দিয়ে বসে গুদ চুষতে চুসাতে আমার কোমর ধরে গিয়েছিল। আমি আস্তে আস্তে গুদ চুষতে চুস্তেই চিত হয়ে শুয়ে দিদির গুদটা চুষতে লাগলাম। এর মধ্যে দিদি তিনবার গুদের রস খসিয়েছে। আমিও দু বার বীর্যপাত করেছি।

 bangla choti golpo boi

প্রায় ঘন্টা খানেক বাদে দিদি উঠে আমার কোমরের দু পাশে পায়ের পাতায় ভর দিয়ে পায়খানা করতে বসার মত করে বসে বাড়াটা এক হাতে ধরে নিজের গুদে পুরে কোমর দুলিয়ে ঠাপ মারতে লাগল। ঠাপের সাথে সাথে দিদির ডবকা ডবকা মাই দুটো দুলতে লাগল।

ঠাপ দেওয়ার সাথে সাথে ভচাত ভচ, ভচাত ভচ শব্দ হতে লাগল।

 bangla choti golpo boi

হাসতে হাসতে বলল – দে না রে, আঃ আঃ!

আমি নীচ থেকে কোমর তুলে তুলে সেই মরণঘাতি ঠাপ দিতেই মুরছা যায় যায়। গুদ বাড়ার ঠাপ ঠাপানিতে সে কি আওয়াজ। ঘরটা যেন ভরে উঠল একটা মিস্টি মধুর চোদন সঙ্গিতে।

পচাক পচাক পচাত পচ পকাত পক।

সেই সঙ্গে দুলতে লাগল তক্তপোষটা। দুটো শরীরের এত নড়াচরা সহ্য করার মত মজবুত অটা নয়। তাই ঠাপের তালে তালে তক্তপোষটাও ক্যাঁচ ক্যাঁচ আওয়াজ তুলতে লাগল।

খাটটা ভেঙ্গে যাবে রে!

যাক শালা তোর গুদ মারতে গিয়ে যদি তড় খাটটা ভেঙ্গে যায়, যাক! আমি তো তর গুদে দুধ ঢালব এখন। তাহলে বাড়ার লাথি খা। এমন একটা চোদনবাজ ছেলে যদি তার স্বামী হতো। তাহলে তিনি সর্বস্ব দিয়ে দিতেন তার পায়ে। যেমন এখন তার সর্বস্ব অরপণ করেছেন এই ছেলেটাকে।

 bangla choti golpo boi

ওঃ ওঃ মাগো, মেরে ফেল, মেরে ফেল আমায়। ওরে বোকাচোদা, আমার গুদ ফাটিয়ে দে।

এদিকে আধ ঘণ্টা একনাগারে ঠাপন দেবার পর দিদি টের পেল, ওর তলপেটটা আগের মত উঁচু হয়ে উঠেছে। তাতেই দিদি বুঝতে পারছিল, এবার হয়ে এসেছে। বাড়ার মাল খসবে এবার।

কিন্তু এখন আর দিদি বাড়ার মাল ঢালাকে পরোয়া করে না।

ঢাল, ঢাল না রে আর পারছি না আমি।উঃ বাড়াটা দিয়ে তুই কি করছিস রে গুদে? আমার যে আর সহ্য হচ্ছে না, মাগো রে, উরি বাবা, উঃ!

ঠিক এই সময় কলিং বেলের আওয়াজ হল, সঙ্গে সঙ্গে আওয়াজ – দাদা, দরজা খোল।

নবনিতার গলার আওয়াজ। আমি দিদিকে বললাম – এই খুকু এসেছে। (খুকু নবনিতার ডাক নাম)

কিছুটা বিরক্ত হয়েই দিদি উঠে দৌড়ে দরজাটা খুলে দিয়েই আবারো দৌড়ে এসে আমার বাড়ার উপর চেপে বসে বাড়াটা গুদে ভরে নিয়ে ঠাপ দিতে লাগল।তারপর ঝরের বেগে ঠাপাতে শুরু করে দিল। এতই গরম খেয়ে গিয়েছিল যে, ঠাপ বন্ধ না করে সমানে চুদেই চলেছে আমাকে।

দিদির মাই দুটো বুকে দুলছে। আমি হাত বারিয়ে মাই দুটো চেপে ধরে তলা থেকে ঠাপ দিচ্ছি। দিদি ঠাপাতে ঠাপ্তে আমার বুকের সাথে বুক লাগিয়ে শুয়ে পরল। শুয়ে শুয়ে ঠাপ দিচ্ছে। ফচাত ফচাত শব্দ হচ্ছে নিঝুম শীতের দুপুরে।

 bangla choti golpo boi

মিনিত কুড়ি চুদে দুজনে মাল খসালাম। ওই ভাবেই শুয়ে রইলাম দুজনে। ঘুমিয়ে পরলাম। বিকেল বেলায় আমার ঘুম ভাংতে দেখি আমার হাত দিদির মাইয়ের উপরেই আছে। তাই দিদির মাই টিপেই দিদির ঘুম ভাঙায়।

Post a Comment

0Comments
Post a Comment (0)