খালাও আমাকে চোদার জন্য পাগল হয়ে যান khala ke chodar golpo

খালা কে চোদার গল্প

আমি তখনক্লাস নাইনে পড়ি। আমাদের বাড়িটা ছিলো ২ ফ্লাটের।বেশী বড় ছিলো না।আমাদের পরিবারে আমি, মা আরবাবা থাকতাম। তবে আমার রুমছিলো পাশের ফ্লাটের একটারুম, কারণ আমাদের ফ্লাটেছিল দুইটা বেড রুম।তাই একটু রিলাক্সের জন্যআমি পাশের ফ্লাটের একটিরুমে থাকতাম। সেই ফ্লাটে ছিলোএক্সট্রা আরো দুইটা রুম।সেই রুম দুইটা ভাড়াদেয়া হতো।যাই হোক, আসল কাহিনীতেআসি। আমার ছোটো খালাবিয়ে হয়ে যাওয়ার পরমুন্সিগঞ্জ থাকতো। 

তো হঠাৎআমার খালু ইতালি চলেযাওয়ার পর আমার খালুআর ছোট খালা আমাদেরবাড়ি চলে আসলো, পাশেরফ্লাটে। ৩ মাস পরখালু চলে গেল ইতালি।খালা সারাদিন আমাদের ফ্লাটে সময়কাটাতো। খালার বয়স ২৩/২৪ হবে। খুবলম্বা ফিগার ৫’৫” হবে। দেখতে খুব সেক্সি।একদম বাংলা ফিল্মের নায়িকাপপির মতো। কিন্তু অনেকফর্সা। 

কিন্তু আমি কখনোখারাপ দৃষ্টিতে দেখতাম না। সারাদিনসময় পেলেই খালার সাথেগল্প করতাম, লুডু খেলতাম।খালাও খুব এনজয় করতোআমার সঙ্গ। যাই হোক, আমার ও খালার ফ্লাটেশুধু একটা টয়লেট কামবাথরুম আছিলো। আমার রুমআর খালার রুমের মাঝেরপার্টিশনের দরজাটা দুই পাশদিয়ে ছিটিকিনি দিয়ে লাগানো ছিল, কিন্তু দরজাটা একটু ফাঁকাহয়ে গিয়েছিল। এক রুম থেকেঅন্য রুমে কি হচ্ছেস্পষ্ট দেখা যেত।

এবার মূল ঘটনায় আসি।একদিন রাতে ইলেক্ট্রিসিটি ছিলোনা। আমি হিসু করারজন্য টয়লেটে গেলাম। কিন্তুহঠাৎ দেখি, খালা টয়লেটেরদরজা খুলে অন্ধকারের মধ্যেপাছার কাপড় তুলে হিসুকরছে। সাথে ফস ফসকরে শব্দ হচ্ছে। শব্দশুনে আমি খুব একসাইটেডহয়ে গেলাম। আমার তখনউঠতি বয়স। সেক্স সম্পর্কেভাল বুঝি না। 

কিন্তুঅন্ধকারের মধ্যে খালার সুন্দরফরসা পাছা দেখে আমারখুব ভালো লাগলো। যাইহোক আমি টয়লেট থেকেএকটু সরে আসলাম। খালাবের হয়ে আমাকে দেখেবললো, কিরে মুতবি? আমিবললাম, হ্যাঁ মুতবো। এইবলে খালা চলে গেল।আমি ঘরে এসে শুধুখালার ফরসা পাছার কথাভাবতে থাকলাম। আবার ভাবলাম আপনখালা, ধুর ছাই, কিআজে বাজে চিন্তা করি।কিন্তু মন তো মানেনা। 

আমি অনেকক্ষণ শুধুখালার পাছার কথা চিন্তাকরলাম। কিছুক্ষণ পর ইলেক্ট্রিসিটি চলেআসলো। আমি আবার খালাকেদেখার জন্য আমাদের পার্টিশনেরদরজা দিয়ে উকি দিলাম।দেখি খালা শুয়ে টিভিদেখছেন আর পা নাচাচ্ছেন।খালার বুকের কাপড় সরেগিয়েছে। খাটে শুয়ে থাকাতেদুধ দুইটা একটু দেখাযাচ্ছে। আমি আরো হর্নিহয়ে গেলাম।  khala ke chodar golpo

আমার রুমেরলাইট নিভিয়ে দিয়ে দরজায়উকি দিয়ে খালার দুধদেখতে লাগলাম। খুব ভালো লাগতেথাকলো। এইভাবেরাত ১২টা বেজে গেল।খালা দেখি আবার টয়লেটেরদিকে যাচ্ছে। আমার রুমের দক্ষিণদিকের জানালাটা ছিল টয়লেট বরাবর।

আমি জানালার একটা পার্ট একটুখুলে দিয়ে তাড়াতাড়ি উকিদিলাম। দেখি খালা এবারটয়লেটের লাইট জ্বালিয়ে দরজাখুলে রেখেই পাছার কাপড়তুলে সাইড হয়ে পিকরতে বসলো। লাইটের আলোতেখালার পি স্পষ্ট দেখাযাচ্ছিল।

কারণ সাইড হয়েপি করতে বসে ছিল।খালার সেক্সি পা, উরুস্পষ্ট দেখতে পেয়ে আমারল্যাওড়া প্লাটিনামের মতো শক্ত হয়েগেল। সাথে পি’রফস ঢস শব্দ আমাকেপাগল করে দিল। এখানেবলে রাখি খালা কিন্তুকমোডে পি করতো না, করতো বাথরুমের ফ্লোরে। যাই হোক, সারারাতশুধু খালার কথা ভেবেভেবে কাটিয়ে দিলাম। দেবর ভাবী হট চটি debor bhabhi choti golpo

সকালে উঠে আবার স্কুলেচলে গেলাম।এইভাবে চলতেথাকলো আমার উকি মেরেখালার শরীর দেখার পালা।খালার সামনে আসলেই আমিএকটু অন্যরকম হয়ে যেতাম কিন্তুখালা বিন্দুমাত্র কিছু বুঝতে পারতোনা। যাই হোক কিছুদিনপর স্কুলে ক্লাস টেনেরটেস্ট পরীক্ষার জন্য স্কুল একমাসেরজন্য বন্ধ হয়ে গেল।আমি সারাদিন বাড়িতে বসে বসেশুধু খালাকে ফলো করতেথাকলাম আর দিনে ৩/৪বার খেচতে থাকলাম।মাঝে মাঝে ৫/৬বারখেচতাম। khala ke chodar golpo

একদিন সকালে দেখি খালাবাথরুমে কাপড় ধুচ্ছেন। কাপড়হাটুর উপর তুলে বসেবসে কাপড় কাঁচছেন ।আর বুকের কাপড় একদমসরে গিয়েছে। খালার হাটুর ভাঁজদেখে আমার সোনা লাফিয়েউঠলো। কি সেক্সি ভাঁজআর কি বড় বড়দুধ। মনে হচ্ছিল গিয়েএকটু টিপে আসি। আমিজানালা ফাক দিয়ে অনেকক্ষণদেখতে থাকলাম। 

কিছুক্ষণ পর খালা কাপড়ধোয়া শেষ করে শুকানোরজন্য বাড়ির ছাদে নিয়েগেলেন। আবার বাথরুমে চলেআসলেন। খালা জানতেন নাযে আমি বাড়িতে। তাইসে বাথরুমের দরজা খোলা রেখেইগোসল শুরু করলেন। আমিআমার ধোনটা শক্ত করেধরে পুরো ঘটনাটা দেখারজন্য প্রিপারেশন নিলাম। খালা প্রথমেশাড়িটা খুলে ফেললো। তারপরশাড়িটা বালতিতে ভিজিয়ে রাখলো। 

খালাশুধু ব্লাউজ আর পেটিকোটপরা। পেটিকোট একদম নাভির ৪/৫ ইঞ্চি নিচে।উফফফফ কি যে সেক্সিলাগছিলো খালার নাভিটা দেখতেসে কথা আমি আপনাদেরবুঝাতে পারবো না। খালাকোনো ব্রা ইউজ করেনা।খুব সুন্দর দুধছিলো। কাপড় ধোয়ার সময়উপর হয়ে যখন কাপড়ঘষছিলো তখন দুধ দুইটাস্পষ্ট দেখা যাচ্ছিল। khala ke chodar golpo

উফফফফহোয়াট আ সিনারি। আমারখুব কষ্ট হচ্ছিল দেখে অনেক কষ্ট করে সবদেখতে থাকলাম। এরপর খালা ব্লাউজখুলে ফেললো।আর দুইটাবড় বড় ইয়াম্মি ইয়াম্মিদুধ বের হয়ে আসলো।কি যে সুন্দর দুধ।আমার শুধু খেতে ইচ্ছাকরছিল।

খালা তার ব্লাউজে সাবান মেখে শরীর ঘষাশুরু করলো। উফ কিসেক্সি সিনারি। হাত তুলে শরীরঘষছে ... আর দুধ দুইটাওঠা নামা করছে।কিছুক্ষণপর খালা তার পেটিকোটেরদড়ি খুলে লুজ করেনিলো। কিন্তু একটু পরপেটিকোটটা পুরাপুরি নিচে পড়ে গেল।

খালা সেটা তুলতে মোটেওচেষ্টা করলো না।পাদুইটা ফাক করে আমারজানালার দিকে ফিরে তারভোদা ঘষতে শুরু করলো।এই প্রথম আমি বড়োমেয়েদের লাইভ ভোদা দেখলাম।আবার পিছন ফিরে পাছাঘষা শুরু করলো। ওফফকিযে লাগছিলো আমার।তারপর খালাআবার পেটিকোটটা তুলে কোমড়ের ওপরনিয়ে নিয়ে পানি ঢালাশুরু করলো। ঘুরে ঘুরেপানি ঢালছিলো। 

তারপর টাওয়েল নিয়েশরীর মুছা শুরু করলো।হঠাৎ পেটিকোট খুলে একদম ন্যাংটাহয়ে ভোদা আর পাছামুছা শুরু করলো। আমিভোদার ফোলা জায়গাটা স্পষ্টদেখতে পেলাম আর নিচেরভোদার মুখটা দেখতে পেলাম।তারপর আস্তে আস্তে খালাপেটিকোট, শাড়ি, ব্লাউজ পড়েবেড়িয়ে গেল। আমি অলরেডিদুইবার খেচা দিয়ে ফেলছি।

রাত আটটার দিকে খালাআমাকে তার রুমে ডাকদিলেন।বললেন, কিরে লুডুখেলবি? আমি বললাম হ্যাঁ।ব্যাস লুডু খেলতে বসেগেলাম। প্রচণ্ড গরম পড়েছিল তখন।আমি সুযোগ পেলেই খালারশরীরের দিকে তাকিয়ে থাকি।মাঝে মাঝে খালার বুকেরকাপড় সরে যায়।আমিসেই সুযোগ মিস করিনা। একটু পর খালাশুয়ে লুডু খেলতে থাকে।আবারও সেই দুধ আমিদেখতে থাকি তবে এবারখুব কাছ থেকে। আমারশুধু বার বার দুধটিপতে ইচ্ছে করছিল।বাটনো ওয়ে। khala ke chodar golpo

খালা কিন্তুএইসব একেবারে কেয়ার করছিলো না।আমি তার দুধের দিকেমাঝে মাঝে তাকাচ্ছি ওনিটোটালি কিছু মনে করছেনা। কিছুক্ষণ পর আমার প্রচণ্ডমুতে ধরলো, বললাম, খালামুতে আসি, খালা বললোআমিও যাবো। চল একসাথেযাই। আমরা একসাথে টয়লেটেগেলাম। খালা আমাকে বললোতুই কমোডে বস আমিফ্লোরে বসি। আমি খালারপেছন ফিরে আস্তে আস্তেমুতা শুরু করলাম। খালাশো শো শব্দ করেফস ফস করে মুততেশুরু করলো। 

আমি একটুপেছন ফিরে তাকালাম। দেখিখালাও আমার দিকে তাকিয়েআছেন। আমাকে দেখে হাসছেন।পুরো টয়লেট খালার মুতারশো শো শব্দে ভরেগেছে। আমি খালার পাছাটাস্পষ্ট দেখতে পেলাম আরআমার ধোনটা ধরে দুইটাখেচা দিলাম। মুতা শেষকরে দাঁড়ালাম। খালা আমাকে দেখেহাসলেন, উনি বুঝতে পারলেনউনার মুতের শব্দ আমিপেয়েছি। তিনি আমার গালেবা হাত দিয়ে একটাচিমটি দিলে। বললেন, কিরেআবার পেছনে তাকালি কেন? 

আমি হাসলাম। উনার বা হাতেরস্পর্শ পেয়ে আমার খুবপ্রাউড ফিল হলো। কারণএই মাত্র উনি বাহাত দিয়ে উনার ভোদাছুঁয়েছেন। তারপর আবার উনারঘরে গিয়ে লুডু খেলতেশুরু করলাম। রাত ১১টারদিকে খেলা শেষ করেআমি আমার রুমে চলেএলাম। তারপর রুমের লাইটনিভিয়ে দিয়ে দরজার ফাঁকদিয়ে খালাকে দেখতে লাগলামআর খিচতে থাকলাম। উহকি সুখ পেলাম খিচে, আজকে খালার সাথে একসাথেমুতেছি। খালার পাছা সামনেথেকে দেখেছি এই ভেবে।এভাবে অনেক দিন কেটেগেলো। আমি সব সময়খালাকে ফলো করতাম। কখনোদরজার ফাক দিয়ে, কখনোবাথরুমে কাপড় ধোয়ার সময়।একদিন ঠিক করলাম, এইভাবেআর না। 

খালাকে আমারযে করেই হোক চুদতেহবে। কিন্তু কিভাবে খালাতো আমাকে কোনো চান্স দেয়না। কখন আমার একফ্রেন্ড, নাম শাহ আলম, ওর সাথে আড্ডা দিচ্ছিলাম।ওই ব্যাটা অল্প বয়সেইঅনেক মেয়ে কে চুদেছে।রিসেন্টলি এক গার্লফেন্ডকে চোদারস্টোরি শুনাচ্ছিল। ও বললো, মেয়েদেরজোর করে ধরে বসলেইকিছু করার থাকে না। khala ke chodar golpo

ও নাকি জোর করেওর গার্ল ফ্রেন্ডকে ধরেভোদা চাটা শুরু করছিলআর ওর গার্লফ্রেন্ড নাকিকিছু বলেনি। প্রথমে ধাক্কাদিয়েছিল কিন্তু ভোদা চাটারপর নাকি মেয়ে পাগলহয়ে গিয়েছিল আমি ওর প্ল্যানটামাথায় নিলাম। বুঝলাম, খালাকেওএকদিন আমার এভাবে ধরতেহবে।

সেদিন ছিলো শুক্রবার। আব্বাবাড়িতে। মা ও যথারীতিবাড়িতে। বেলা ৩টা বাজে।আমি দরজা দিয়ে উকিমেরে খালাকে দেখছি।খালা ঘুমাচ্ছেন।উনার কাপড় একদমপায়ের উপর ওঠে গেছে।বুকের কাপড়ও একদম সরেগেছে।আমি সাহস করেওনার রুমের কাছে গিয়েদরজা ধাক্কা দিলাম। দেখিদরজা লক করা না।আমি আস্তে আস্তে একপা দুই পা করেঘরে ঢুকে গেলাম।

আস্তেকরে খাটের পাশে বসেগেলাম। দিখি আমার সামনেখালার নগ্ন শরীর। বড়বড় দুইটা দুধ আকাশের দিকে তাক করানো। আমিনিচে গিয় আস্তে করেখালার পেটিকোটটা হালকা করে একটুএকটু করে তুলতে থাকলাম।আমার হার্টবিট অনেক বেড়ে গেছে।মনে হচ্ছে হার্টটা একলাফ দিয়ে বেড়িয়ে যাবে।বাট কন্ট্রোল করলাম। আস্তে আস্তেএকেবারে ভোদা পর্যন্ত তুলেফেললাম।

ওফফফফ কি সুন্দরফোলা একটা ভোদা দেখেআমার খুব সাক করতেইচ্ছা করলো, আমি নাকদিয়ে একটু ঘ্রান নিলাম।উফফফফ হোয়াট আ স্মেল! হালকা মুতের গন্ধ। আমাকেএকদম পাগল করে দিলো।আমি আস্তে করে একটাচুমু খেলাম ভোদার ওপর।খালা কোনো টের পেলনা। হাত দিয়ে একটুষ্পর্শ করলাম, ছোট ছোটবালে ভরা ভোদা। 

তারপর আমি সামনে এডভান্স হলাম।আমার নজর খালার দুধেরদিকে গেল আমি হাতদিয়ে আস্তে আস্তে চাপদিলাম দুধের ওপর। আমারহার্ট বিট তখন এতোবেড়ে গেছে যে আমারশরীর দিয়ে ঘাম বেরহচ্ছে। ৪/৫ বারখালার দুধে চাপ দিলাম। khala ke chodar golpo

উফফফ কি নরম দুধ।চাপ দিলে আবার স্প্রিং-এর মতো জাম্পকরে। এইবার আমার দৃষ্টিগেল খালার ঠোটের দিকে।আমি জিহবা বের করেখালার ঠোটে একটা চাটাদিলাম। আমার সেক্স আরোবেড়ে গেল। আরো বেশীকরে চাটা শুরু করলাম।

সাথে দুধ টিপতে শুরুকরলাম। ইচ্ছা করছিল খালাকেএখনই চুদে ফেলি। কিন্তু, হঠাৎ খালা চিৎকার দিয়েউঠলো, বললো, উহ হুউ উ কে কে।আমি এক দৌড় দিয়েরুম থেকে পালিয়ে সোজাবাড়ির ছাদে চলে গেলাম।আর ভয়ে আমার বুককাপতে শুরু করলো।

আরভাবছি আব্বা আম্মাকে বুঝিজানিয়ে দেবে। যেই ভাবাসেই কাজ, ৫ মিনিটেরমধ্যে আব্বা আমাকে ডাকদিলেন। জিজ্ঞাস করলেন তুই কিতোর খালার ঘরে গিয়েছিলি? আমি না বলতে পারলামনা। বললাম, হ্যাঁ গিয়েছিলাম। পরকীয়া চটি গল্প bangla porokia choti

পাশে খালা, বললো, ওহআমি ভাবলাম কে নাকে, কেন গিয়েছিলি? আমিবললাম আমার কম্পিউটারের একটাস্ক্রু হঠাৎ দরজার নিচদিয়ে খালার ঘরে চলেগিয়েছিল, তাই স্ক্রুটা আনতেগিয়েছিলাম। আব্বা ও আম্মাহাসতে হাসতে খালাকে বললো, এতো সামান্য ঘটনার জন্য এতোচেচামেচি! খালাও হাসলো।

খালা রাতে আমাকে ডাকদিলেন লুডু খেলার জন্য।একসময় জিজ্ঞাস করলেন সত্যি করেবলতো তুই কেন আমারঘরে এসেছিলি? আমি বললাম, সত্যিস্ক্রুর জন্য এসেছিলাম, দেখিতুমি ঘুমাচ্ছো, কিন্তু তোমার ঘরেঢোকার সাহস পাচ্ছিলাম না, কিন্তু খুব দরকার ছিলস্ক্রুটার তাই ঢুকে ছিলাম, তুমি সত্যি ঘুমাচ্ছিলে নাকিতাই শিউর হওয়ার জন্য তোমার গালে একটু হাতদিয়েছিলাম, কিন্তু তুমি চিৎকার করাতে আমি ভয় পেয়েগিয়েছিলাম। 

শুনে খালা সেকি যে হাসি উনিঅনেক হাসলেন আমি বুঝলামখালা ঘটনাটা টের পায়নি আমি আবারও খালারসাথে আগের মতো বিহেভকরতে থাকলাম।তারপর দিন, দুপুর বেলাখালা বাথরুমে গেলেন গোসল করতেকিন্তু দরজা বন্ধ করেদিলেন।আমি তো পাগলহয়ে গেলাম।যে করেইহোক আমাকে খালার গোসলদেখতে হবে। আমি আমাররুম থেকে বের হয়েবাথরুমের ডান দিকের ওপরছোট ভেন্টিলেটর দিয়ে ঝুলে ঝুলেউকি মারা শুরু করলাম, খুব কষ্ট হচ্ছিল।  khala ke chodar golpo

কিন্তুআমাকেতো দেখতে হবে। দেখিখুব রিস্কি পজিশন। যেকোন সময় ধরা পড়েযেতে পারি। কিন্তু কোনোপরোয়া না করলাম না।আজকে দেখলাম নতুন জিনিস, খালা পুরা ন্যাংটা হয়েব্লেড দিয়ে বাল ফেলছেন।আমি খুব এনজয় করতেথাকলাম। খালা একহাত দিয়েভোদা টেনে ধরে অন্যহাত দিয়ে ব্লেড দিয়েবাল ফেলছেন। ওহ হোয়াট আলাভলি সিনারি। হঠাৎ আমি ধরাখেয়ে গেলাম। খালা আমাকেদেখে ফেললেন। চিৎকার করে বললেন, সুমন, তুই ওখানে কিকরিস? 

আমি ভয়ে পালিয়েগেলাম।কিন্তু এবার খালা আম্মারকাছে বিচার দিলেন না।আমার সাথে সারা দিনকোনো কথা বললেন না।তার দুই দিন পরআব্বা আর আম্মা চলেগেলেন গ্রামের বাড়িতে দুই দিনেরজন্য। আমাকে বলে গেলেনখালাস সাথে খেতে। আরওনাদের ফ্লাটে থাকতে। আমিবললাম ঠিক আছে।রাতে বাড়ি একদম ফাঁকা।আমি আর খালা। আমারকেমন কেমন জানি লাগছে।মাথা একদম খারাপ হয়েগেছে। খালা আমাকে খেতেডাকলেন তার ঘরে। 

আমিমাথা নিচু করে খেতেগেলাম। খাওয়া শুরু করলাম।খালা খাওয়া শুরু করলো।কিন্তু কিছু বললো না।খাওয়া শেষ করলাম। তারপরখালা আমাকে জিজ্ঞেস করলেন, সত্যি করে বল, কেনতুই বাথরুমে উকি দিয়েছিলি? আমিকোনো উত্তর দিলাম না।খালা আমাকে আবার জিজ্ঞেসকরলে। আমি বললাম, তোমারশরীর দেখার জন্য। আমারমাথা ঠিক ছিল না।মাথার মধ্যে বন্ধু শাহআলমের প্ল্যান খেলছিল। আজকে খালাকে জোরকরে হলেও ধরবো। 

আজহবে শেষ বোঝাপড়া। খালাআমার উত্তর শুনে বললো, হারামজাদা, ইতর, বদমাইশ ... এতোঅল্প বয়সে ইতরামি শিখছস, তোর আম্মা আসুক সবকিছু বিচার দিবো। এইকথা শুনে আমি আমারচরম মুর্হুতে পৌছে গেলাম। কোনোকিছুর পরোয়া না করেখালাকে জড়িয়ে ধরে খাটেরওপর ফেলে দিলাম জোরকরে।

খালার ঠোটে বুকেঘাড়ে চুমু খেতে থাকলামখালা উহ উহ ছাড়ছাড় হারামজাদা বলে চিৎকার দিতেলাগলো আমি জোর করেখারার কাপড় তুলে ডাইরেক্ট ভোদার মধ্যে মুখ দিয়ে জিহবা দিয়ে ভোদা চাটাশুরু করলাম খালা উঠেগিয়ে আমাকে কুত্তার বাচ্চাবলে একটা খাড়া লাত্থিদিলেন পর পর তিনটালাত্থি দিলেন শুয়োরের বাচ্চাতর এতো বড় সাহসতুই আজকে আমার শরীরেহাত দিয়েছিস, আইজকা তোর হাড্ডিগুড্ডিভাইঙ্গা ফালামু বলতে বলতে  আমাকে আরো দুইটা চরআর লাত্থি দিয়ে ঘরথেকে বের করে দিতেলাগলেন বললেন বের হহারামজাদা বের হ, ইতরেরগুষ্ঠি লাজ লজ্জা নাইকুত্তার বাচ্চা বের হ।আমি সব কিছু কেয়ারনা করে ফাইনাল এটেম্পটনিলাম, ডাইরেক্ট আমার লুঙ্গি খুলেফেলে খালাকে ধর্ষণ করারএটেম্পট নিলাম।  khala ke chodar golpo

কোনো কথানা বলে খালাকে জড়িয়েধরে খাটে ফেলে দিয়েদুধ টিপতে আর মুখেঠোটে ঘারে চুমু আরচাটতে শুরু করলাম ননস্টপ একশন খালার দুধটিপতে টিপতে ব্লাউজ থেকেবের করে নন স্টপচুষতে শুরু করলাম উমমমউমমম উমমম করে আমিশুধু চুষতে আর চুষতেথাকলাম খালা আমাকে বারবার সরাতে চেষ্টা করলোকিন্তু পারছিলো না আমি এখনখুব হরনি হয়ে গেছিআমি বললাম চুতমারানি আজকেতোকে চুদবোই চুদবো আমারঅনেক দিনের শখ প্লিজখালা আমাকে ১০ মিনিটসময় দাও আমি আরজীবনেও তোমাকে ডিসটার্ব করবোনা।

শুধু একবার ... প্লিজএকবা বলতে বলতে আমিখালার নাভীর কাছে গিয়েজিব ঢুকিয়ে দিয়ে চাটাশুরু করলাম আর একহাত দিয়ে কাপড় তুলেভোদার ওপর তুলে ফেললামতারপর ডাইরেক্ট দুই হাত দিয়েভোদা ফাক করে জিবঢুকিয়ে দিয়ে লম্বা একটাচাটা দিলাম খালা দেখিএকদম চুপ হয়ে গেছে।দুই হাত দিয়ে আমারপিঠে খামচি দিয়ে ধরেআছেন অলরেডি নখ বসিয়েদিছেন। আমি কোন কথানা বলে নন স্টপভোদা চাটতে থাকলাম একেবারেএকটা আঙ্গুল ঢুকিয়ে ফিঙ্গারিংস্টাইলে সাক করছি আরখালার ভোদার রস খাচ্ছি।

খালা নিজের অজান্তেই উহআহ মাগো ছাড় সুমনছাড় আহ কি করস... এসব বলছেন। আমি সুযোগবুঝে হরদম ভোদা চেটেযাচ্ছি, সাথে ফিঙ্গারিং করছিহঠাৎ দেখি খালা পিকরে দিলেন আমার মুখেরমধ্যে বাট নো অরগাজমবিলিভ মি ইটস পিআমি হা করে পিখেয়ে ফেললাম আর ননস্টপচাটতে থাকলাম আমি এইবারআমার ফাইনাল ডেস্টিনেশনের জন্যতৈরি হলাম ধোনের মাথায়একটু থুতু দিয়ে আমারসাড়ে ছয় ইঞ্চি ল্যাওড়াটাডাইরেক্ট খালার ভোদার ভিতরএক ঠাপে ঢুকিয়ে দিলামএতো জোরে ঢুকালাম যেখালা বসো পড়লেন, মাগোবলে উফফ কি ফিলিংসআমি এই প্রথম কোনমেয়ের ভোদায় ল্যাওড়া ঢুকালামকি ভীষণ গরম আরভোদার কি কামড়। khala ke chodar golpo

মনেহচ্ছে আমার ল্যাওড়া গিলেফেলবে, ছাড়তে চাইছে নাভোদার ঠোট দিয়ে ল্যাওড়াআটকিয়ে রেখেছে। আমি জোর করেখালাকে শুয়িয়ে রাম চোদনদিতে থাকলাম। খালা আরাম পাওয়াশুরু করলো, উহ আহসুমন কুত্তার বাচ্চা আরো জোরেদে উহ মাগো হারামজাদাআরো জোরে দিতে পারসনা!!! আরো জোরে .... আরোজোরে ... বলতে বলেত আমাকেদুই হাত দিয়ে তারবুকের সাথে ঘষতে থাকলেনআর নিচ থেকে ঠাপদিতে থাকলেন আমি ওখালার দুধ উমমম উমমমকরে চুষতে লাগলাম।

খালানিজের জিব বের করেনিজের ঠোট চাটছেন আমিওখালার জিবটা আমার জিবদিয়ে চাটতে শুরু করলাম, খালা আমার জিবটা তারমুখের ভিতর নিয়ে চুষতেথাকলেন আর বলতে লাগলেনসুমন .... আরো জোরে জোরেচোদ .... আরো জোরে .... অনেকদিন হলো চুদা খাইনা .... আমি বললাম, কেনখালা তুমি না আম্মাকেবলে দিবে? খালা বললোবেশী কথা বলিস না... না চুদলে তোর আম্মাকেবলে দিবো ... আরো জোরে জোরেদে ... আরো জোরে ... উহহহহআহহহ চোদ ... আরো জোরে চোদ..... আমি বললাম, প্রতিদিন দিতেহবে, খালা বললো দিনেদশবার চুদবি এখন কথানা বলে জোরে জোরেচোদ .... এই বলে খালা ঘুরে বসে আমাকে নিচে ফেলে আমার ধোনটা ধরে বসে পড়লো।

উফফফফ কি ফিলিংস, খালা পাগলের মতো আমাকেরাম ঠাপ দিতে লাগলো... ঘুরিয়ে ঘুরিয়ে আমাকে চুদতেলাগলো... আমার দুধ দুইটাখামচে ধরে ... বসে বসে চোখবন্ধ করে চুদতে থাকলো...... কিছুক্ষণ পর, আমার মাথাধরে ওনার ভোদা আমারমুখে চেপে ধরলেন, বুঝলামখালার মাল বের হচ্ছেখালা আহ উহ উহচাট চাট বেশী করেচাট বলে আমার মুখেতার ভোদা ঘষতে থাকলেনতারপর পাশে শুয়ে পড়লেনকিন্তু আমি বসে রইলামনা খালার পা দুইটাআমার কাধের উপর তুলেদিয়ে ধোনটা ঢুকিয়ে দিয়েরাম ঠাপ শুরু করলামযত জোরে পারা যায় খালাকে চুদতে থাকলাম আমার মাল প্রায় আসি আসি ভাব।

নতুন কাজের বুয়া indian bangla choti kahini

আমি কিছু নাবুঝার আগে চিরিক চিরিককরে মাল খালার ভোদারভেতর ফেলে দিলাম উফকি সুখ কি শান্তিখালা পাগল হেয়ে তারদুই পা দিয়ে আমারকোমড় জড়িয়ে ধরে রেখেছেনমনে হচ্ছে উনি উনারভোদার ঠোট দিয়ে আমারধোন থেকে মাল শুষেনিচ্ছেন আমি একটু ভয়পেয়ে গেলাম আবার বাচ্চাহয়ো যায় নাকি। খালাবললো এক সপ্তাহ পরেতার মাসিক হবে চিন্তারকিছু নাই আমি খালারদিকে চেয়ে একটু হাসলামজিজ্ঞাস করলাম খালা কিছুবলবা?  khala ke chodar golpo

উনি বললেন, হারামজাদাযা করারতো কইরাই ফালাইছস, এখন মানুষেরে জানাইলেতো আমার সর্বনাশ হইবো।আমি বললাম, ঠিক আছে, আমি কিন্তু প্রতি দিনতোমাকে চুদবো। খালা বললোপ্রতিদিন ভালো লাগবে না।২/৩ দিন পরপর চুদলে ভালো লাগবে।আমি বললাম ঠিক আছে।তারপর খালা বললো, চলবাথরুম থেকে ফ্রেশ হয়েআসি। 

তারপর বাথরুমে গিয়েখালাকে বললাম, খালা তুমিতো আমার মুখে মুতেদিয়েছো তখন, আমি সেইমুত খেয়ে ফেলেছি, খালাবললো হ্যা দিয়েছি, সহ্যকরতে পারি নাই তাইদিয়েছি আমি বললাম এখনআমার ধোনের উপর মুতো, খালা বললো ঠিক আছে, এক হাত দিয়ে আমারধোনটা ধরে খালা দাড়িয়েদাড়িয়ে আমার ধোনের উপরমুততে থাকলেন উফ হোয়াটএ ফিলিং খালার গরমগরম মুত আমাকে আবারো পাগল করে দিলো আমিসহ্য করতে না পেড়ে দাড়িয়ে থাকা অবস্থায় আবারো খালাকে ধরে চুদতে থাকলাম।

খালাও দাড়িয়ে দাড়িয়ে চোদারসুখ নিতে থাকলো বললোউফফ আহহ উহহ উফফফদাড়িয়ে দাড়িয়ে চোদা খেতেতো খুব আরাম লাগেদে দে আরো জোরেজোরে দে উফ আহআরো দে আরো উফউফ ... তারপর আমি খালাকেবাথরুমে শুয়িয়ে দিয়ে চুদতেথাকলাম শাওয়ার ছেড়ে দিয়েভিজে ভিজে চুদতে থাকলাম, তারপর আবার খালার ভোদারভিতর আমার মাল ছেড়েদিলাম খালা আমার মালেরস্পর্শ পেয়ে খুব আরামফিল করলো তার পরকিছুক্ষণ আমরা শুয়ে রইলাম।

আমি উছে বসে খালারভোদাটা ফাক করে ভালোকরে দেখতে থাকলাম খালাআমাকে জিজ্ঞেস করলো কি দেখছিস? আমি বললাম কি সুন্দরতোমার ভোদা, বলে আরোকিছুক্ষণ চেটে দিলাম। খালাউঠে বসে আমার ধোনটাধরে ভালো করে দেখতেথাকলো। আমার খুব ইচ্ছাকরছিল খালাকে দিয়ে একটুসাক করাই কিন্তু সাহসহলো না। খালা আমাকেবললো বাহ বেশ বড়তোর ধোনটা আরাম দিতেপারস বড় ধন দেখেইচুদতে দিয়েছি না হলেদিতাম না বলে সাথেসাথে ধোনটা খালা মুখেপুরে নিলো উহ কিযেসুখ ... পাগলের মতো খালাআমার ধোন সাক করলোআমি খালাকে জিজ্ঞেস করলামতুমি কোথা থেকে ধোনসাক করা শিখেছো?  khala ke chodar golpo

খালা বললো থ্রি একস দেখে, তোর খালুর সাথে অনেকদেখেছি। আমি বললাম, আমিওঅনেক থিএকস দেখি। অনেকদিন ধরে তোমাকে চোদাশখ, খালা বললো ঠিকআছে কিন্তু সাবধান কাউকেকখনো বলিস না কিন্তুতাহলে কিন্তু সর্বনাশ হয়েযাবে। আমি বললাম মাথাখারাপ। সেই থেকে খালাকেআমার চোদা শুরু, আজপাঁচ বছর পরও খালাকেচুদি। ৩দিন আগেও চুদেছি, অলরেডি খালার একটা ছেলেহয়ে গেছে, খালুও এরমধ্যেতিনবার দেশে এসে গেছেন।খালা এখনো আমাদের বাড়িতেইভাড়া থাকেন। আমি সুযোগপেলে খালাকে চুদি। খালাও  আমাকে মাঝে মাঝে চোদারজন্য পাগল হয়ে যান।

Post a Comment

0Comments
Post a Comment (0)