বাসন্তি বৌদি কে চুদলাম boudi chodar golpo

bangla choti boudi

সৌরভ, মতিঝিল কলোনিতে ওর চাচার বাসায় থেকে নটরডেমে পড়ে।বাসার তিন তলাতে থাকে ওর চাচারা আর সেই সিড়ির নিচতলায় থাকে বাসন্তি বৌদি।বাসন্তি বৌদি সরকারি হাসপাতালে চাকরী করে। এ বাসায় নতুন এসেছে। ওনার স্বামী, ছোট ছেলে আর কিশোরী একটা কাজের মেয়ে এই নিয়ে ওনার সংসার।ভরা যৌবনে বৌদি দেখতে বেশ সুন্দরী ছিল এটা বোঝা যায়। 

অবশ্য এখনো বেশ সুন্দর। গোলগাল চেহারা, আলুথালু বুক, থলথলে পাছা, ভাজ পড়া কোমর, সুগভীর নাভী আর ফর্সা গায়ের রং। চাচী আর অন্য ফ্ল্যাটের ভাবী বা চাচিদের কথাবার্তায় সৌরভ জানতে পারে বাসন্তি বৌদির স্বভাব চরিত্র ভালনা। তিনি নাকি নেশাগ্রস্থ আর যার তার কাছে চোদা খেয়ে বেড়ায়। অফিস কলিগ, পড়ার ছোট বড় ছেলে, গলির মুখের দোকানদার, হোটেলমালিক বাবুল, কিংবা বাসায় পৌছে দেয়া রিক্সাওয়ালা কেউ আর বাদ নেই। 

সৌরভ দুএকবার দেখেছে বাসন্তি বৌদিকে কিন্ত দেখে ওর এমন মনে হয়নি। ও পাশ দিয়ে হেটে যাবার সময় যেন ফিরেও তাকালোনা। কে জানে লোকে আসলে ঠিক বলে নাকি দুর্নাম ছড়ায়। সৌরভ ভাল ছাত্র। বন্ধু বান্ধব কম। পড়াশুনার ফাকে কখনো কখনো ছাদে গিয়ে বসে। গল্পের বই পড়ে বা একা একা পায়চারী করে। বিল্ডিংএর তেমন কেউ ছাদে ওঠেনা। 

একদিন বিকেলে ও ছাদে উঠে দেখে বাসন্তি বৌদি বসে আছে। এলোমেলো আচল, অগোছালো শাড়ী, চিরুনী দিয়ে লম্বা চুলগুলো আচড়াচ্ছে।হাত উচু করে যখন চুল আচড়াচ্ছে তখন বুক দুটো সামনের দিকে ঠেলে বেরিয়ে আসতে চাইছে।আবার হাত নামালে বুকদুটো একটু ভেতরের দিকে নেমে যাচ্ছে। ব্লাউজের গলাটা বেশ বড়, কাল রংএর। 

ওনার ফর্সা বুকের বেশ অনেকটাই দেখা যাচ্ছে।দুই বুকের মাঝখানের নীল নদী দেখা যাচ্ছে অনেকখানি। একটু কাছে থেকে দেখলে হয়তো বোটাশুদ্ধ দুধ পুরোটাই দেখা যাবে। সৌরভের সাথে চোখাচোখি হতে ও আর চুপ থাকতে পারলো না।সৌজন্যতার খাতিরে জিজ্ঞাসা করলো- কেমন আছেন বৌদি? কেমন যেন অন্যমনষ্ক আর বিরক্তির ভঙ্গীতে উত্তর দিল- ভাল। পাশের ছাদের দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে। boudi ke chodar golpo

সৌরভও সেদিকে তাকিয়ে দেখলো পাশের ছাদে কলোনীর গেটে যে হোটেল আছে তার মালিক বাবুল দাড়িয়ে। সৌরভকে দেখে আড়ালে চলে গেল। ওর কথা বলার অবশ্য আরও একটা উদ্দেশ্য আছে সেটা হলো, উনি যেহেতু সরকারি হাসপাতালে চাকরি করেন, তাই আগামীকাল ওদের বাড়ী থেকে আসা এক আত্নিয়ের হাসপাতালে যাওয়ার কথা থাকায় বৌদির কাছে বলে রাখা যাতে উনি একটু সাহায্য করতে পারেন। কাকি মাকে চুদার গল্প bangla choti kaki

সৌরভ আবার বলে- আমি বোধহয় আপনাকে বিরক্ত করলাম বৌদি। না, বলেন কি বলবেন। গ্রাম থেকে আমাদের এক আত্মিয় এসেছে, কাল হাসপাতালে যাবে। আপনি ডাক্তারের কাছে একটা সিরিয়াল রাখতে পারবেন? ও এই কথা। তা পয়সার সিরিয়াল নাকি বিনা পয়সার? সৌরভ চমকায়! আমি তো জানতাম হাসপাতালে চিকিৎসা ফ্রি। না আমার কাছে অনেক রকম সিরিয়াল আছে, ফ্রি আবার টাকাওয়ালা সিরিয়াল, দিনের আবার রাতের সিরিয়াল, এক শট আবার ঘন্টার সিরিয়াল…. আপনার কোনটা লাগবে? সৌরভ বুঝতে পারে বৌদি কি ইংগিত করছে।

ভেতরে ভেতরে রাগ হচ্ছে। সবাইকে এক পাল্লায় মাপবেননা। আমি আসলাম আপনার কাছে সিরিয়ালের জন্য আর আপনি… আপনার মানষিকতাই খারাপ… এমন সময় বৌদির স্বামী সুভাষ দাদা ছাদে উঠে আসে।উত্তেজিত অবস্থায় কথা বলতে দেখে বৌদির হয়ে ক্ষমা চায় আর বাসায় যেতে বলে। বৌদিও বলে দাদা আপনি আমার বাসায় আসবেন, দেখবেন আমি আপনাকে কেমন আপ্যায়ন করি।

 সৌরভ বলে, ছাদের মধ্যেই আপনি যেমন আচরণ করলেন আর বাসায় গেলে যে কি করবেন তা তো এখান থেকেই ধারণা করতে পারছি… সৌরভ চলে আসে… সৌরভের এইচ এস সি শেষ, ব্যস্ত কোচিংএ। একদিন দুপুর বেলা চাচি বললো সৌরভ বাসন্তি বৌদি তোমাকে কেন যেন ডেকেছে। সৌরভ অবাক হয়। উনি ওকে কেন ডাকবে।  boudi ke chodar golpo

চাচির কাছে আবার উল্টোপাল্টা কিছু বলেনিতো। সাত পাচ ভাবছে। কিন্তু ওঘরে যাবেনা বলে মন্স্ত করেছে। কিছুক্ষন পর চাচি আবার এসে বললো কি ব্যাপার তুমি এখনো যাওনি? এই যাচ্ছি… তারপরও যায়না সৌরভ। কিছুক্ষণ পর তৃতীয়বার চাচি এসে বলে, একজন অসুস্থ মানুষ তোমাকে ডাকছে আর তুমি যাচ্ছনা। সৌরভ অবাক হয়! বৌদি অসুস্থ, কি হয়েছে? তলপেটে টিউমারের জন্য অপারেশন হয়েছে। তাই নাকি আমিতো তা জানিনা। 

আচ্ছা আমি এক্ষুনি যাচ্ছি, সৌরভ নিচে বৌদির বাসায় চলে যায়… বাসার কাজের মেয়ে দড়জা খুলে দেয়। কজের মেয়েটাও খাসা। ফ্রক পড়া, এখনো হাফপ্যান্ট ছাড়েনি আবার ব্রা পরাও ধরেনি। টানটান দুধ আর টসটসে মিষ্টি কুমড়ার সাইজের পাছা। মা তিনতলার দাদা এসেছে। ও একবার ভেতরের ঘরে যায়, তারপর ফিরে এসে বলে আপনাকে ভেতরে যেতে বলেছে।  boudi ke chodar golpo

বৌদি খাটে শয়ে আছে। সৌরভ বৌদির মাথার পাশে গিয়ে দাড়ায়। বৌদি আস্তে আস্তে কাজের মেয়েটাকে বলছে, মালতি দাদাকে এখানে একটা চেয়ার দে। সৌরভ চেয়ারে বসে। বৌদি আস্তে আস্তে বলে, ডাক্তার আস্তে আস্তে কথা বলতে বলেছে, দাদা আপনার কানটা একটু আমার মুখের কাছে আনেন আপনাকে কিছু কথা বলি। 

সৌরভ বাধ্য ছেলের মতো নিজের কানটা বৌদির মুখের কাছে এদিয়ে দেয়। বৌদি ফিসফিস করে বলে, আমাকে ক্ষমা করবেন দাদা। আপনার সাথে খারাপ ব্যবহার করার পরই আমার পেটে ব্যাথা শুরু তারপর পরীক্ষা করে টিউমার ধরা পরলো। আমাকে ক্ষমা করেন। না না বৌদি এ কি বলছেন, অসুখ বিসুখ তো সব মানুষেরই হয়, আমার সাথে খারাপ ব্যবহারের কারণে এমন হবে এটার কোন যুক্তি নেই। না দাদা তবুও আপনি বলেন আপনি আমাকে ক্ষমা করেছেন। 

আচ্ছা… আচ্ছা ঠিক আছে বৌদি ঠিক আছে… অপারেশনর ঘা শুকিয়েছে? যেহেতু ডাক্তার আস্তে কথা বলতে বলেছে তাই বৌদি আবার হাত ইশারায় কানটা মুখের কাছে নিতে বলে। বৌদি ফিস ফিস করে বলে .. প্রায়ই… শুকিয়েছে একথা বলে বৌদি সৌরভের কানের লতিটা মুখে নিয়ে চাটতে শুরু করে। সৌরভের সারা শরীরে বিদ্যুৎ খেলে যায়। মুখের কাছ থেকে কানটা সরিয়ে নিয়ে আসে।  boudi ke chodar golpo

আমিতো নিজেরটা নিজে ঠিক ভাল দেখতে পারিনা, দেখেনতো দাদা ঠিক কতটা শুকিয়েছে…. বলতে বলতে বৌদি পায়ের কাছ থেকে ম্যাক্সিটা পেটের ওপর নাভি পর্যন্ত উঠিয়ে ফেললেন। সৌরভের হাত পা হিম হয়ে গেল। ওর চোখের সামনে বৌদির নগ্ন দুটো পা, পায়ের সংযোগস্থলে সদ্য সেভ করা গুদ, তার একটু ওপরে অপারেশনের অর্ধচন্দ্রাকৃতি দাগ তার ওপরে জলঘুর্নির মতো গভীর পেচানো নাভী… তার একটু ওপরে ওড়নাবিহীন বুকে ম্যাক্সিটা আলুথালু করে রাখা। 

একটু ওপরে তুললেই দুধদুটো বেরিয়ে পরবে। সৌরভ জীবনে প্রথম নগ্ন নারী দেখছে। নীল ছবিতে অবশ্য চোদাচুদি দেখেছে কিন্তু বাস্তবে এই প্রথম। কই দাদা দেখেননা কতটা শুকালো! সৌরভ ঘোরের মধ্যে উঠে দাড়ালো, এগিয়ে গেল বৌদির তলপেটের দিকে। আরও কাছ থেকে দেখতে পেল বৌদির ত্রিভূজাকৃতি ভোদা। তার ঠিক চার আংগুল ওপরে অর্ধচন্দ্রাকৃতি অপারেশনের সেলাইয়ের দাগ। কি দাদা শুকিয়েছে? হ্যা মনেহয় শুকিয়েছে।  boudi ke chodar golpo

ধরে দেখেননা একটু। না ধরে দেখতে হবেনা, দেখেই বোঝা যাচ্ছে। তবুও ধরে দেখেননা একটু… সৌরভ আংগুল দিয়ে সেলাইয়ের যায়গাটা স্পর্ষ করে। ওর সারা শরীর শিউড়ে ওঠে। হাতটা চলে যেতে চায় আরও নিচের দিকে, যোনিপথের ঠিক কাছাকাছি। কি এক অজানা ভয়ে আবার ফিরে আসে। বৌদি বলে, দাদা ওখানে একটা অয়েনমেন্ট আছে একটু মেখে দেননা। 

অ..অয়েন..মেন্ট… হ্যা ঐযে ওখানে… সৌরভ অয়েনমেন্টটা নিয়ে আসে… আংগুলের ডগায় একটুখনি নিয়ে মাখতে শুরু করে বৌদির অপারেশনের সেলাইয়ের যায়গায়। বৌদি চোখ বন্ধ করে দাত দিয়ে ছোট কাটতে থাকে, মুখে ওফ্ আহ্ শব্দ করতে থাকে.. দাদা যে মানুষটা একদিন চোদা না খেয়ে থাকতে পারেনা ডাক্তার তাকে বলেছে চারমাস কোন সংগম করা যাবেনা। 

বলেন দাদা এ কষ্ট আমি সহ্য করবো কি করে। দাদা একটু নিচের দিকে হাতটা চালান.. প্লিজ.. সৌরভ বলে ওঠে কি বলছেন বৌদি.. আমি পারবো না। প্লিজ দাদা যোনির মধ্যে একটা আংগুল অন্তত ঢোকান। না বৌদি আপনি বাবলুকে ডাকেন। সে তো নেই আপনার দাদা ওর নামে মামলা ঠুকেছে ও জেলে। ও তাই নাকি.. সেজন্যই ছাই ফেলতে … না না দাদা ওভাবে বলবেন না।  boudi ke chodar golpo

আপনি তো কলোনীর অন্য ছেলেদের মতো নন, তাই ভয়ে আপনাকে ডাকিনি। তাছাড়া আপনার সাথে খারাপ ব্যবহার করার মাসুল আমি আজ দিতে চাই প্লিজ …দাদা প্লিজ … সৌরভ ওর মাঝখানের আংগুলটা বৌদির যোনিমুখে নিচে থেকে ওপরের দিকে ঘসতে থাকে। দু আংগুলে ফাকা করে ভেতরের সুরঙ পথটা দেখে। লাল মাটির পিচ্ছিল কর্দমাক্ত পথ, পিছলে পড়লে ওঠার কায়দা নেই। তবুও দুটো আংগুলকে পুতুলের পায়ের মতো বনিয়ে হেটে হেটে নেমে পরে বৌদির যোনির সুড়ংগে। ঠাই খুজতে থাকে কিছুক্ষণ। না পেয়ে বাইরে চলে আসে। 

বৌদি চোখ বন্ধ করে বুকের কাপড় সরিয়ে দিয়ে নিজেই নিজের স্তনদুটো টিপতে শুরু করে দিয়েছে। সৌরভ ভাবে যদি কোন সমস্যা হয় বা ইনফেকশন হয় তবেতো ও বিপদে পরবে। এই ভেবে নিজেকে নিবৃত করে উঠে দাড়ায়। আমি চলে যাই বৌদি, আপনার শারীরিক সমস্যা হতে পারে আর তাছাড়া ঘরে কাজের মেয়েটা রয়েছে। বৌদি তখন চোখ খুলে ছটফট করতে শুরু করলো। না দাদা প্লিজ যাবেন না, চোদা না খেয়ে আমি যে কষ্টে আছি, তারচেয়ে যদি কোন সমস্যাও হয় তাও ভাল। আর কাজের মেয়ে.. দাড়ান… মালতি … এই মালতি… তুই একটু বাজারে যা তো… বৌদি ৫০০ টাকা দিয়ে ওকে বাজারে পাঠিয়ে দেয়। দড়জা বন্ধ করে এসে খাটে বসে। 

পাশে দাড়িয়ে থাকা সৌরভের প্যান্টের কোমর ধরে কাছে টেনে আনে। জিপারে হাত দিয়ে খুলে ফেলে। সৌরভ ঘরের প্যান্ট পরেই চলে এসেছিল, নিচে জাংগিয়াও ছিলনা। জিপার খুলতেই আগে থেকেই উত্তেজিত ধনটা বেরিয়ে এল। বৌদি খপ করে একহাতে ধনটা ধরেই মুখে পুরে দিল। চুষতে শুরু করলো। সৌরভের সারা শরীরের রক্ত যেন ধনে এসে জমা হল।  boudi ke chodar golpo

ভেতরে কেমন যেন শির শির অনুভুতি। ধনের এবঙ মনের ভেতরে কিছু একটা যেন ছটফট করছে। মনে হয় মাল বেরিয়ে যাবে। বৌদি বললো মুখে ফেইলেন না দাদা। বাইরে ফেইলেন। দুই মিনিট চুষতেই মাল বেরিয়ে আসলো, গলগল করে বৌদির মানা সত্বেও আহ্ আ… আ…. শব্দ করে বেশ অনেকখানি মাল বৌদির মুখে ঢেলে দিল। 

বৌদি উহ্… হু .. বলে বললো বললাম মুখে ফেইলেন না। কি করবো বৌদি রাখতে পারলাম না। আমি বোধহয় পারবো না বৌদি… আমি যাই …। কি বলেন পারবেন না। আপনার কত্ত বড় ধন! আমি অনেকদিন ধরে এমন একটা ধন খুজছি। নয় ইঞ্চির বেশি হবে…. কি শক্ত…! যেন লোহা… কি মোটা যেন হাতের কব্জি। এরকম ধন দেখলে শুধু মেয়েরাইনা ছেলেদেরও আফসোস হবে। প্রথমবার এমনই হয়। দ্বিতীয়বার দেখবেন কেমন মজা।  boudi ke chodar golpo

আমি ইচ্ছে করেই প্রথমবারের মালটা ফেলে নিলাম। দাড়ান আমি মুখটা ধুয়ে আসি। বৌদি বাথরুম থেকে এসে খাটের মধ্যে পা ঝুলিয়ে বসে। সৌরভের ধনটা আবার মুখে নিয়ে সাক করতে থাক। ধনটা গলা পর্যন্ত ঢুকিয়ে দেয়। গলররর গলল…লরলল শব্দ হতে থাকে। দশ মিনিট চোষার পর ধনটা আবার শক্ত হয়ে উঠলে বৌদি মুখ থেকে ধনটা বের করে ধনে একটা কনডম পরিয়ে দেয়। 

দুই কুমারি বোনের কচি গুদ চুদলাম

তারপর নিজে খাটের ধারে কুকুরের ভংগিতে উপুর হয়ে সৌরভকে পেছন থেকে ধনটা ঢোকাতে বলে। সৌরভের খাড়া ধনটা টাটাতে থাকে। ধনের মাথাটা ধরে বউদির গুদের মুখে বসিয়ে হালকা ধাক্কা দেয়। অর্ধেকটা ঢোকে..আবার বের করে নেয়। এবার আস্তে আস্তে পুরোটা ভরে দেয়। বৌদি আআআহ্ করে শব্দ করে। কোন সমস্যা বৌদি। 

না দাদা না, কি যে মজা পেলাম দাদা, জীবনে এত চোদা খেয়েছি কিন্তু আপনার মতো শক্ত ধন কারও দেখিনি। দাদা আজ আমাকে মনমতো চোদেন.. জোরে দেন.. জোরে.. সৌরভ আস্তে আস্তে স্পীড বাড়ায় আ আ আআ আআ আআআ আআআআআআআ… বউদি বুকটা বিছানার সাথে ঠেসে ঘরে। দুধগুলো একটু টিপেন… সৌরভ একহাতে বাম দুধটা টেপে। 

জোরে টেপেন দাদা… সৌরভ আরও জোরে টেপে একবার ডান দুধ আবার বাম… দুধ ধরাতে ওর ধন যেন আরও খাড়া হয়ে যায়। ও আরও জোরে ঠাপাতে থকে…… বিছানার একেবারে ধারে একটা বালিশ দিয়ে বউদি বালিশর ওপর বসে তারপর চিত হয়ে শয়ে দুই পা দুই দিকে ছড়িয়ে ভোদা ফাক করে দেয়। ভোদায় রস পরে জবজবে হয়ে আছে। boudi ke chodar golpo

সৌরভ মেঝেতে দাড়িয়ে একটা পায়ের গোড়ালি বরাবর ধরে পেছনের দিকে দিয়ে অন্যহাতে ধনের মাথাটা ধরে বউদির গুদে এক ধাক্কায় পুরোটা ভরে দেয়। বৌদির একটা বাচ্চা হলেও সিজার হওয়াতে গুদ এখনো টাইডই আছে। অবশ্য সৌরভের ধনের যা সাইজ.. বাজারের মাগিদের গুদেও ওটা টাইড হবে। সৌরভ বউদির দুই পা গুটিয়ে মাথার কাছে নিয়ে গেছে। 

গুটিয়ে অর্ধেক বানিয়ে ফেলেছে। এতে গুদটা সামনের দিকে এমনভাবে বেড়ে এসেছে যে পুরো ধনটাই ঢুকে যাচ্ছে বৌদির গুদে বল্লমের মতো। বউদি তৃপ্তিতে আহ্ আহাহ্ আ বিভিন্ন ধরনের শব্দ করছে। উত্তেজনায় বউদি আবার বলে দাদা দুধ ধরেন .. সৌরভ এবার দুই হাতে দুই দুধ মুঠ করে ধরে এমন জেরে চাপ মারে যে বউদির দম বন্ধ হয়ে আসার জোগার হয়। 

ঠাপের স্পীড এতই বেড়ে যায় যে সৌরভের মনেহয় ওর ধনের চামড়া হয়তো ছিলে গেছে। সৌরভের মাল হয়তো বেরিয়ে যাবে তাই সারা শরীরে উত্তেজনা ছড়িয়ে পরে… গাড়ির ইন্জিনের পিস্টনের মতো দ্রুতগতিতে ধনটা গুদে ঢোকে আর বের হতে থাকে। 

বৌদির গদে ফেনা জমে যায়, পচ পচ শব্দ হতে থাকে। সৌরভ বুঝতে পারে বৌদির মাল আউট… কিন্তু নিজেরটা এখনো বের হয়নি.. তবে শেষ পর্যায়ে.. তাই মরন কামড়ের মতো তুমুল শেষঠাপ চলতে থাকে। খাটশুদ্ধ নড়ে ওঠে .. সৌরভ আ আ আ……. শব্দ করে মাল ছেড়ে দেয়… বউদির বুকের ওপর শয়ে পড়ে… দুধ চাটতে থাকে কিছুক্ষণ। bangla choti boudi

বেশ কিছুক্ষন বুকের ওপর শুয়ে থেকে ধনটা যখন ছোট হয়ে আসে তখন সৌরভ ধনটা বউদির গুদ থেকে বের করে আনে, কিন্ত ধন ছোট হয়ে যাবার কারণে ধনটা বেরিয়ে আসে ঠিকই কিন্তু কনডমটা ভেতরেই রয়ে যায়। বউদি চিতকার দিয়ে ওঠে। করেছেন কি দাদা কনডমতো ভেতরে ফেলে এসেছেন… এই বলে দুই আংগুলে চিমটি দিয়ে বৌদি মালে ভরা কনডমটা বের করে নিয়ে আসে।

Post a Comment

0Comments
Post a Comment (0)