দূরসম্পর্কের মামী bangla choti golpo mami

bangla choti golpo mami

রিমার বাবার পায়ের শব্দ মিলিয়ে যেতে না যেতেই আবার গেট খুলে গেল। আমাকে খুজতে দুই বান্ধবী বাইরে বেরিয়ে গেল। তাদের ধারণা নেই, আমি ইতিমধ্যে গেটের অভ্যন্তরে প্রবেশ করেছি ।তোরা ওকে ডেকে নিয়ে আয়, আমি তারমধ্যে একটু গোসল করে নেই, গরম লাগছে, বলে রিমার মা ঘরের মধ্যে ঢুকে গেল।গরম লাগছে না ছাই, গোসল করার কারণটা আর কেউ না জানলেও আমি জানি।কি করব, চিন্তা করছিলাম, একটু লুকোচুরি খেলারই সিদ্ধান্ত নিলাম। কিন্তু কোথায় দাড়াবো বা লুকাবো সিদ্ধান্ত নিতে পারছিলাম না। রিমার মা দরজা বন্ধ করেনি, রিমারা গেট বাইরে থেকে বন্ধ করে দিয়েছে। হঠাৎ গেট খোলার শব্দ পেলাম।

–মা কই তুমি?

–গোসল করছি।

–ভাইয়াকে পেলাম না, বোধহয় বাজারের দিকে আছে, আমরা খুজতে যাচ্ছি। তুমি দরজা লাগিয়ে দাও।

–আচ্চা তোরা যা, আমি দরজা লাগিয়ে দেব।

চলে গেল রিমারা। দরজাও বন্ধ হয়ে যাবে। কি করি কি করি। বাইরে মশার কামড় খাওয়ার চেয়ে ঘরে ঢুকে থাকা ভাল। ঢুকে গেলাম ঘরে।

কোথায় যেন শাওয়ারের শব্দ হচ্ছে। এগিয়ে গেলাম। ষ্টাফ প্যাটার্ণের আধুনিক বাড়ীর মতো। ঘরের মধ্যেই বাথরুম, কিচেন সব। গুন গুন গানের শব্দ আসছিল আর পানি পড়ার শব্দ। এগিয়ে গেলাম। বাথরুমের দরজা খোলা, দেখা যাচ্ছিল রিমার মাকে। পিছন ফিরে রয়েছে আমার দিকে। শুধু শায়া আর ব্লাউজ পরা। বেশ খাটো একটু মোটা। ভিজা শায়ার ভিতর দিয়ে বেশ উচু আর বড় পাছাটা দেখতে লাগলাম কোন শব্দ না করে। পানিতে ভিজতে ভিজতে গুন গুন করে গান গাচ্ছিলেন তিনি।  bangla choti golpo mami

হঠাৎ তিনি ব্লাউজটা খুলতে শুরু করলেন। খুলে ফেললেন উদোম পিঠ আর বিশাল শায়ায় ঢাকা পাছা আমার প্যাণ্টের সামনে টান ধরিয়ে দিল। ধোন শক্ত হতে শুরু করল। এবার শায়াও খুলে ফেললেন, কারেণ্টের আলোয় মসৃন পাছা চকচক করছিল, কোথাও কোন দাগ নেই। এ অবস্থায় যদি তিনি বেরিয়ে আসেন তাহলে বিপদে পড়ে যাব, চিৎকার করে উঠলে আরো বিপদ। তিনি আমাকে চেনেন না। কি করি চিন্তা করতে লাগলাম।

একটু পিছিয়ে আসলাম, তারপর আবার এমন জায়গায় দাড়ালাম যাতে তিনি ঘুরলেই আমাকে দেখতে পান অথবা আমি তার সামনেরটা দেখতে পায়। অন্য দিকে ফিরে দাড়ালাম।

–রিমি, কোথায় তোমরা/ হালকা স্বরে ডাক দিলাম। bangla choti golpo mami

– ওরা তো বাইরে তোমাকে খুজতে গেছে। গলার স্বরে ফিরে তাকালাম বাথরুমের দিকে। খুলে রাখা শাড়ি শরীরে পেচানর চেষ্টা করতে করতে বের হয়ে আসলেন তিনি। তুমি বাবা একটু বসো। আমি গোসল করছিলাম, শাড়ীতে পুরো শরীর ঢাকতে পারেন নি এখনও। হাটুর নিচে দেখা যাচ্ছে। আর পুরুস্ট বড় বড় দুধের অস্তিস্ত বোঝা যাচ্ছে।

বাসন্তি বৌদি কে চুদলাম boudi chodar golpo

–ওই ঘরে চলো, তোমাকে বসতে দেই। এগিয়ে আমার সামনে চলে আসলেন তিনি। পাছা শুধু মাত্র পাতলা অর্ধেক ভেজা শাড়ীতে প্রকট ভাব প্রকাশ করছিল।

–বসো বাবা, আমি কাপড় পরে আসি। যা গরম পড়েছে। তাই গোসল করছিলাম। সাবলিল ভাবে বললেন তিনি।

বিঝানায় যেয়ে বসলাম, বেরিয়ে যাচ্ছিলেন তিনি।

–গরম আসলেই পড়েছে। আপনাকে ব্যস্ত হতে হবে না। আমার পাশে বসেন। রিমির মুখে আপনার কথা অনেক শুনেছি।

–আমি ও তোমার কথা শুনেছি ওদের মুখে। তাই তোমাকে দেখেই চিনতে পেরেছিলাম। দাড়িয়ে দাড়িয়ে বললেন bangla choti golpo mami

–আপনাকে মামী বলি? জিজ্ঞাসা করলাম, সেই সাথে দেখে নিলাম আরেকবার। ইতিমধ্যে আটপৌরে মত করে শাড়ী পরে নিয়েছে রিমার মা। কিন্তু যৌবনের ঢলঢলানি লুকাতে পারেনি। বৃহত মাপের বুক যদিও শাড়ীর আড়ালে চলে গেছে, কিন্তু প্রকট ভাবে অস্তিস্ত জানান দিয়ে চলেছে। শরীরে অতিরিক্ত মেদ যে নেই বোঝা যাচ্ছীল। গাট্টা গোট্টা টাইপের মহিলা। হস্তিনী টাইপের ও বলা যেতে পারে। বড়বড় দুধ আর বড় ছাতিওয়ালা পাছা। অফুরন্ত সেক্স ক্ষমতা এই ধরণের মহিলাদের। ভাল করে খেলিয়ে না নিলে যেকোন পুরুষের পক্ষে, ঠাণ্ডা করা কঠিন।আমি পারবতো? মনে মনে ভাবছিলাম।

–হ্যা বলতে পারো। রিমার বাবা সম্পর্কে তোমার মামা হয়, আর মামার বউ মানে মামী। উত্তরের সাথে সাথে তার হাসিটাতে বোঝা যাচ্ছিল, মনটা তার উদার। কিন্তু গুদ কেমন উদার সেটা অবশ্য বোঝা যাচ্ছিল না

দাড়িয়ে আছেন কেন, বসেন। বলে একটু নড়েচড়ে বসলাম খাটের পরে, তারমানে যেন জায়গা করে দিচ্ছি।

বসলেন, কিন্তু অনেকটা দুরুত্ব রেখে। প্রায় একহাত। কিছু করার নেই। তাহলে রিমা কি কিছু বলেনি, চিনতায় পড়ে গেলাম।

–আপনার একটাই মেয়ে তাই না।

হ্যা। bangla choti golpo mami

আপনাকে দেখে কিন্তু বোঝা যায় না, আপনার অত বড় মেয়ে রয়েছে।

মিস্টি করে হাসলেন।

–অল্প বয়সে বিয়ে হয়েছে বাবা, তারপরও বিয়ের অনেকদিন পরে রিমা হয়েছে।

–আর বাচচা নিলেন না কেন? আমার প্রশ্নে বেদনার একটা আবরণ যেন এসে পড়ল তার মুখে।

–কাকবন্ধ্যা আমি? আর বাচ্চা হবে না। উত্তর টা দিতে যেন তার অনেক কষ্ট হল।

–আপনার শারীরিক অবস্থা দেখে কিন্তু তা মনে হচ্ছে না, যে আপনি কাক বন্ধ্যা। অন্য কোন সমস্যা নেই তো।

–একটু থতমত খেয়ে বললেন তিনি, নারে বাবা অন্য কি সমস্যা থাকবে।

–না মানে অনেক সময় পুরুষদের সমস্যা হলেও কিন্তু বাচ্চা হয়না, যদিও আমাদের পরিবেশে সেক্ষেত্রে পুরুষের দোষ কেউ ধরে না, সবদোষ সবসময় মেয়েদের হয়। ডাক্তার দেখিয়েছেন কখনও?

–না।

–কেন?

–এমনি? bangla choti golpo mami

–এটা কিন্তু ঠিক করেননি, অন্তত জানতে পারতেন সমস্যা আসলে আপনার না মামার।

–বেদনায় যেন তার মুখটা নীল হয়ে গেল। অনেক কষ্টেই হয়তো কথাটা বললেন, দোষ আমার বাবা।

–আমি বিশ্বাস করি না। আমার এক ফুফুর একটা বাচ্চা হয়ে আর হয়নি। কাকবন্ধ্যা। তার সাথে আপনার শারীরিক গঠন কিন্তু মেলে না। তাহলে কি করে বিশ্বাস করবো, দোষ বা সমস্যা আপনার।

–সবার শরীর কি একরকম হয়।

– হয় না, কিন্তু কিছু কিছু বিষয় কিন্তু মিল থাকে।

– কি মিল থাকে?

– বুকের আকৃতি, বিশেষ করে।

চোখ বড় বড় করে তাকালেন তিনি আমাদের দিকে।

– তোমার ফুফুর আকৃতির সাথে আমার মিল নেই কি করে বুঝলে? তোমার ফুফুর বুক কি তুমি দেখেছে? আমার দিকে তাকালেন তিনি। চোখে চোখে মিলে গেল। আমতা আমতা করতে লাগলাম।

–না মানে, bangla choti golpo mami

– মানে কি?

– হ্যা দেখেছি।

এবার চোখ তার পুরোপুরি রসগোল্লার আকার ধারণ করল।

–কিভাবে দেখলে। তোমাকে দেখাল। তোমার না ফুফু হয়। এটা কি সম্ভব। একসাথে অনেকগুলো প্রশ্ন করে তিনি তাকিয়ে রইলেন আমার দিকে।

–সেতো অনেক বড় কাহিনী। এখন কি করে বলব, রিমারা যদি চলে আসে , তাহলে তো গল্প শেষও হবে না। তারচেয়ে পরে এক সময় বলব।

–বলবে তো?

–কথা দিচ্ছি বলব। কথা বলতে বলতে অনেক আগেই দুরত্ব দুর হয়ে গেছে। এতক্ষণে তার খেয়াল হলো। আবার সরে বসলেন। আচ্চা গল্প না হয় পরে বল। কি দেখে তোমার মনে হল, আমি কাকবন্ধ্যা না। তুমি তো আমাকে কাপড়ের উপর দিয়ে দেখেছো।

– আমি যদিও নিশ্চিত না, তবে কাপড়ের উপর দিয়ে দেখেই আমার তেমন মনে হলো।

–কি করলে নিশ্চিত হবে। bangla choti golpo mami

– নিশ্চিত হতে গেলে তো দেখতে হবে। পরীক্ষা করতে হবে।

— কি পরীক্ষা করতে হবে/

– আপনার সম্পদগুলো। এতক্ষণে আমি বেশ সাহসী হয়ে উঠেছি।

–সম্পদ মানে কি?

– সম্পদ মানে সম্পদ। যার জন্য ছেলেরা পাগল হয়।

–তুমিও কি পাগল/

–কে পাগল না বলেন/

–আসলেই আমার আরেকটা সন্তানের খুব ইচ্ছা ছিল। কিন্তু হলো না।

–এখনও তো হতে পারে। বয়স তো আর আপনার শেষ হয়ে যায়নি।

–তুমি আমার বয়স জানো/

– না, তবে কত হবে ৩০ হতে পারে।

–হেসে ফেললেন তিনি, আমাকে দেখলে কি তাই মনে হচ্ছে তোমার?

– আপনাকে তো দেখিনি, কি করে নিশ্চিত হবো। bangla choti golpo mami

–এই যে বললে দেখেছো।

–ওতো কাপড়ের উপর দিয়ে।

– বয়স জানতে কি কাপড় খুলে দেখাতে হবে/

চুপ থাকলাম কোন উত্তর দিলাম না।

–কি দেখাতে হবে।

–মেয়েদের দুধ দেখলে বয়স বোঝা যায়। সাহস করে বুক না বলে দুধ বললাম এবার। গালটা উনার হা হয়ে গেল।

— আমারটা দেখবে? দেখি কেমন বলতে পারো বয়স? আমি কিন্তু খুলে দেখাতে পারবো না, তোমাকে দেখতে হবে। বলে তিনি হেসে ফেললেন। পরক্ষণেই গম্ভীর হয়ে গেলেন। নারে তোমাকে দেখানো যাবে না। তুমি আমার সন্তানতুল্য। আর সবচেয়ে বড় কথা আমি রিমার বাবাকে ছাড়া কোনদিন দেহ দেখায়নি কাউকে।

আমার আশার বেলুন চুপসে গেল। মনমরা হয়ে গেলাম। তিনি খেয়াল করলেন।

–কি হলো তোমার? bangla choti golpo mami

–কিছু না।

আচ্চা ঠিক আছে। দেখো। তবে অল্প আর কাউকে যেন বল না। আমি বুঝতে পারছিলাম, দীর্ঘদিনের উপসী শরীরে উনার উত্তেজনা আসছে। দেরী করলাম না। আস্তে আস্তে হাত বাড়িয়ে দিলাম। বাম দুধের উপর হাতটা রাখলাম। কাপড়ের উপর দিয়েও কি মসৃন। কেঁপে উঠলেন তিনি। শাড়ী শরীয়ে বাম দুধটা আলগা করলাম, তাকালাম উনার মুখের দিকে। খালাও আমাকে চোদার জন্য পাগল হয়ে যান khala ke chodar golpo

চোখ বুজে ফেলেছেন উনি। তির তির করে কাপছে বোটা। পুরো হাতটা দিয়ে উনার দুধ ঢাকার চেষ্টা করলাম, ব্যর্থ চেষ্টা হাতে আটবে না। কাছে সরে এসে আসলাম।টিপাটিপি বা অন্য দুধের দিকে নজর দিলাম না। কোমল আর নরম দুধ। ইষৎ ঝোলা। কালৌ রঙএর বোটা। অপূর্ব। দুনিয়ার তাবৎ পুরুষ এর জন্য পাগল। মাথা নোয়ালাম তিনি বুঝতে পারলেন বোধ হয়। চোখ মেললেন। কিছু বললেন না। আলতো করে জিব দিয়ে চেটে দিলাম বোটা। 

কেপে উঠলেন তিনি। আমার মাথায় হাত দিলেন। মৃদু হাত বুলাতে লাগলেন। এবার আর অপেক্ষা করলাম না, বোটা মুখে পুরে নিলাম, হালকা কাপড়ে চুলগুলো জোরে ধরে ফেললেন। কাপড় আর চোষণ দিতে লাগলাম। বাধা দিলেন না। মাথায় তার আদরের মাত্রা বেড়ে যেতেই ডান দুধের উপর হাত রাখলাম, সাথে সাথে চলতে লাগল চোষণ। bangla choti golpo mami দাড় করিয়ে দিলাম। পুরো বুক আলগা হয়ে গেছে। হাত দিয়ে জড়িয়ে ধরে দুই দুধের মাঝে মুখ ঘসতে লাগলাম। ইষৎ চোখ বুজে তিনি আমার আদর নিচ্ছেন আর আমার মাথায় আদর করে চলেছেন। আমার মাথায় অন্য চিন্তা যেকোন মুহুর্তে রিমারা চলে আসতে পারে। যা করার তাড়াতাড়ি করতে হবে।ঐ ঘরে চলেন, এ ঘরের জনালা খোলা। হাত ধরে নিয়ে গেলাম, কোন বাধাও দিলেন না, কথাও বললেন না। 

খাটের পরে শুয়ায়ে দিলাম, এই খাটেই মিনিট ১৫ আগে তার স্বামীর জন্য সে শুয়েছিল। এবার শোয়া যেন তার জন্য ভিন্না। দেরি করলাম না বেশি। মন্ত্রমুগ্ধের মত তিনি আমার প্যাণ্টের চেইন খোলা দেখলেন। উত্তেজিত আমার ধোনকে দেখলেন। 

তারপর পা গুটিয়ে নিয়ে ফাক করে শুলেন। ইতিমধ্যে তার শাড়ী মাজার উপর স্থান করে নিয়েছে। নিজেকে এগিয়ে আনলাম, গুদের কোয়া দুটো ভেজা ভেজা। হালকা ঘষণ দিলাম মুণ্ডডা দিয়ে। তারপর চাপ দিলাম। একবার, দুই চাপে ঢুকে গেল। ঠাতে লাগলাম। মুখটা তার বুকে নামিয়ে দুইহাত দিয়ে দুটো দুধের বোটা এক জায়গায় করে মুখে পুরে নিলাম। bangla choti golpo mami

দুপায়ের বেড়ে আমাকে আটকিয়ে ফেলল, বোটা থেকে মুখ সরিয়ে ঠোটে নিয়ে গেলাম, এগিয়ে দিল পরম তৃষ্ণার্তের মতো। ঠাপাতে লাগলাম, পায়ের চাপ বাড়তেই আমার গতি বাড়ানোর চেষ্টা করলাম, খাবি খেতে লাগল তার গুদ, আমার ধোনকে আকড়িয়ে ধরে কামড় বসাচ্ছে। ৩/৪ মিনিটের মধ্যে তলঠাপ দিতে শুরু করলেন। আমিও ঠাপাতে লাগলাম। হঠাঃ করে পায়ের বেড় ছেড়ে দিলেন গুদের রস খসানোর সাথে। আমার ঘাড়, মুখে চুমু খেতে লাগলেন, দুহাত দিয়ে চেপে ধরে রেখেছন বুকের মধ্যে। আমারও হবে বলে মনে হলো।

Post a Comment

0Comments
Post a Comment (0)