ভাইয়ার পুরো ধোন আমার মুখের লালায় ভরে গেলো

ভাই বোনের চটি তাসকিন আর ভাইয়ার মাঝে আমি শুয়েছি। একটু পরে দেখি ভাইয়া আমার দুধে হাত বোলাতে লাগলো। ভাইয়া আস্তে আস্তে আরেক দুধ টিপতে শুরু করলো।

আমি ভাইয়ার দিকে ঘুরে শুলাম আর ভাইয়ার ধোনটা খপ করে লুঙ্গির উপর থেকে ধরে ফেললাম। ভাইয়া আমার দুধে নিজের মাথা গুজে দিল আর আমার দুধের বোঁটা নিজের মুখে নিয়ে চুষতে লাগলো।

এইদিকে আমিও ভাইয়ার লুঙ্গি খুলে ধোন হাতে নিয়ে নিয়েছি।আর ধোনটা খেচতে লাগলাম।রিয়া আবার করবে? আমার চুদতে আবার মন চাইছে। 

তোমার খচা খেয়ে আমার ধোনটা আবার দাড়িয়ে গেছে। আরেকবার চুদবো?– হুম ভাইয়া। আমারও মন করছে ।

তাহলে চলো।এইখানে চুদতে গেলে তাসকিন উঠে যাবে। এখন সবাই ঘুমিয়ে পরছে। চলো বাইরে যাই।– আচ্ছা।আমি আমার জামা কাপড় পড়ে নিলাম। 

আমার বুকে গেঞ্জিটা টাইট হোয়ে আছে।ভাইয়া নিজের লুঙ্গি পুরো খুলে টাওজার আর গেঞ্জি পরে নিল। আর আমাকে নিয়ে বাইরে চলে গেলো দরজা আটকে।

আমাকে নিয়ে ভাইয়া বাইরে এসে ছাদে চলে গেলো। ছাদে উঠে দেখি কেও নেই। একেবারে খালি। ভাইয়া আমাকে ছাদের উপর রাখা চকিতে বসিয়ে। ভাই বোনের চটি

নিজের টাউজার নামিয়ে ধোন বের করে আমার মুখের সামনে ধরলো। আমি হাতটা বাড়িয়ে ধোন ধরলাম। ধোন খেচতে খেচতে জিভ দিয়ে ধোনের মুন্ডিতে চুমু খেলাম। 

তারপর জিভ বের করে মুন্ডিটা চাটতে লাগলাম। এইদিকে ভাইয়া নিজের গেঞ্জি খুলে নিচে ফেলে দিল।আর আমাকে ধোনটা মুখে নিতে বললো। sexy kakima choti golpo সেক্সি কাকিমার মালিশ

আমি নিজের মুখের ভাপ দিতে লাগলাম ভাইয়ার ধোন।– উঃ আঃ উম উম উম উম উম। রিয়া উঃ উঃ উঃ উঃ। মুখে নাও আমি ভাইয়ার ধোনের মুন্ডি মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম।

মাথা আগু পিছু করতে লাগলাম। ফলে ভাইয়ার ধোন আমার মুখে ঢুকতে আর বেরোতে লাগলো।আমি মুখের ভেতর ধোনটা নিয়ার পরেও জিভ দিয়ে মুন্ডিটা চেটে দিচ্ছিলাম।  ভাই বোনের চটি

আমি জোড়ে জোরে চুষতে লাগলাম।উহঃ উহঃ উহঃ উহঃ উহঃ উহঃ উহঃ উহঃ।। আহহ আহহ উহহ উফফফ উফ উফ উফ। আহহহ আহহহহ আহহহহ রিয়া চোষো চোষো। 

এইভাবে চুষতে থাকে।উহম উহম উহম। ভাইয়া ভালো লাগছে?– হুম বেবি। উফ কি চোষ তুমি। পুরো পর্নস্টারদের মত। উহহ উফফফ আহ আহ ওহ আহ আহ আহ আহ আহ আহ ওহ মম্। 

ওহ্ ইয়েস বেবি। সাক মাই কক বেবি। উহ একটু পর ভাইয়া আমার মুখে ঠাপ দিতে শুরু করলো। পুরো ধোনটা আমার মুখে ধুইয়ে দিতে চাইলো আর খিস্তি দেওয়া শুরু করলো। 

কিন্তু আমার মুখে পুরো বাড়া ঢুকাতে না পারায় আরো খারাপ ভাবে খিস্তি দিতে শুরু করলো।উফ মাগী। কি চুছিস তুই।।ভালো করে চোষ মাগী। ভাই বোনের চটি

খানকিদের মত চুসসে দেখো। খানকি মাগী বিচি মুখে নে।আমি মুখে বিচি নিয়ে চুষতে লাগলাম। ভাইয়া আমার মুখে ঠাপ দিয়ে যাচ্ছিল। 

আমার গলা অবদি ঢুকে যাচ্ছিল। ভাইয়ার পুরো ধোন আমার মুখের লালায় ভরে গেলো।ভাইয়া আমার মুখ থেকে ধোনটা বের করে আমাকে উলঙ্গ করে চকিতে শুইয়ে দিলো। 

আর আমার উপর উপুড় হোয়ে শুয়ে আমার দুধ কামড়ে খেতে শুরু করলো। আমার দুধের বোঁটা মুখে নিয়ে জিভ দিয়ে চাটতে লাগলো। আর দুধের অন্য অংশে দাঁত বসিয়ে দিল কামড়ে।

আমি একটু চিতকার দিলাম। একটু পর ভাইয়া আমার গুদে মুখ দিলো। গুদে জিভ ঢুকিয়ে আবার জিভ দিয়ে আমাকে চুদতে লাগলো। 

জিভ দিয়ে গুদের ভেতরের দেওয়াল চেটে দিচ্ছিল।চেটে দিয়ে ভাইয়া দাড়ালো। আর আমাকে বসিয়ে দিয়ে আবার আমার মুখে ধোন ঢুকিয়ে দিলো। ভাই বোনের চটি

নে চুদমারানী ধোনটা চুষে ভিজিয়ে দে। খানকির মতো চোদা খাস কিন্তু চিৎকার ঠিকই করস। এখন এই শুকনো বাড়া ঢুকাতে গেলে ত আবার চিৎকার দিবি মাগী। 

নে চোষআমি চুষে ভাইয়ার ধোন ভিজিয়ে দিলাম। ভাইয়া দেরি না করে আমাকে চিৎ করে শুইয়ে দিয়ে নিজে আমার দুই পায়ের ফাঁকে হাঁটু মুড়ে বসলো আমার গুদে নিজের ধোন সেট করে। 

গুদে ধোন দিয়ে কয়েকটা বারি দিয়ে গুদের ভেতর ধোনটা চেপে ধরলো। আর আস্তে আস্তে আমার গুদে ধোন ঢুকাতে লাগলো। 


ভাই বোনের চটি

নিমিষে পুরো ধোন আমার ভেতরে ঢুকে গেলো।ভাইয়া নিজের কোমরটা একটু পিছিয়ে নিয়ে অর্ধেক ধোন বের করলো। আবার কোমর এগিয়ে পুরো ধোন আমার ভেতর ঢুকিয়ে দিলো। 

ভাইয়া কোমর আগু পিছু করতে লাগলো।আর সেই সাথে তার ধোনও আগু পিছু করতে লাগল আর সাথে আমার শরীর দুলতে লাগল। 

একটু পর ভাইয়া স্পীড বাড়িয়ে দিল। এত স্পীডে ভাইয়া নিচে রুমেও চুদে নি।ভাইয়া বসে বসে চুদছিল আর আমি ভাইয়ার কোমর ধরে ভাইয়ার দিকে তাকিয়ে রইলাম।  ভাই বোনের চটি

ভাইয়া পুরো দমে চুদছিল। ভাইয়ার বুকটা অনেক গভীর। বুকের খাদে আমার মুখ লুকানো যাবে।শরীরে কোনো লোম নেই। শুধু নাভির চারপাশটায় কিছু লোম।

ভাইয়ার শরীরটা পেটানো না হলেও গঠনটা অনেক ফিট। শরীরে লোম নেই,মেদ নেই বুকটা উচু আর গভীর।অবশ্য এই পরিবারের সবার গঠনই এমন। 

বুক উঁচু পেটে চর্বি নেই। তবে ভাইয়ার বুকটা উচুঁ হওয়ার সাথে সাথে অনেক গভীর ও। দেখে আমার অনেক হট লাগছিল।

তার উপর পুরো শরীর ঘেমে যাওয়ায় আরো সেক্সি লাগছিল ভাইয়াকে।ভাইয়া এত জোরে চুদছিল যে ভাইয়ার পুরো শরীর ঘেমে গেছে। 

ভাইয়া মোটামুটি ফর্সাই। তবে খুব বেশি ফর্সা না।মিডিয়াম। ছাদে বেশি আলো ছিল না। আকাশে চাঁদ ও নেই। শুধু তারা। আর কোনার দিকে একটা বাল্ব।কিন্তু তাতে পাওয়ার কম। 

তাই আবছা আবছা দেখা যাচ্ছিল ভাইয়াকে।হটাৎ আমার মনে হলো আমাকে যেনো ভাইয়া না তাসকিনের বড় চাচা চুদছে।ভাইয়া তো তারই ছেলে।  ভাই বোনের চটি

বাবার সাথে তার শরীরের অনেক মিল আছে।ওইদিন রাতে বড় চাচাকে ঐভাবে উলঙ্গ অবস্থায় দেখেছিলাম আবছা আলোতে। 

আর আজকে ওই একই রকম আবছা আলোতে ভাইয়াকে দেখে মনে হচ্ছিল ভাইয়া না বড় চাচা চুদছে।বড়ো চাচার কথা মনে হতেই শরীরে কেমন যেন একটা কারেন্ট বয়ে গেলো। 

আমার গুদটা আরো চেপে গেল। ভাইয়ার ধোনটা আমি কামড়ে ধরলাম আরো।আমি বিষয়টা ইঞ্জয় করতে লাগলাম। ধর্ষণ করে সোনায় ও পোদে ঠাপ মারলো dhorshon er golpo

আমি আর ভাইয়াকে ভাইয়া না ভেবে বড় চাচা ভাবতে শুরু করলাম।মনে হচ্ছিল বড় চাচা ঠাপাচ্ছে আমাকে।আমিও জোরে ধোনটা চেপে ধরে চুদা খেতে লাগলাম। 

একটু পর আমি উঠে বসলাম ধোন গুদে রেখেই। ভাইয়ার কোলে গিয়ে বসলাম ভাইয়ার মুখের দিকে মুখ করে। ভাইয়ার গলা জড়িয়ে ধরলাম।

ঘামে ভেজা শরীর আমার শরীরের সাথে লেপ্টে রইলো। ভাইয়া আমাকে কোলে নিয়ে নিচের থেকে ঠাপ দিতে লাগলো। 

ভাইয়া আমার মুখে নিজের জিভটা দিয়ে আমার ঠোট কামড়াতে লাগলো।আমিও ভাইয়ার জিভটা নিজের জিভ দিয়ে চেটে দিচ্ছিলাম। ভাই বোনের চটি

ভাইয়া আমার মুখের ভেতরে নিজের জিভটা চালাচ্ছে আর আমি ভাইয়ার মুখে নিজের জিভ। ভাইয়া আমার কোমর ধরে নিজের ধোনের উপর আমাকে উঠ বস করাতে লাগল। আমিও ভাইয়ার গলা জড়িয়ে ধরে বসে বসে চোদা খেতে লাগলাম।

Post a Comment

0Comments
Post a Comment (0)