গোলাপি গুদটা আরো সুস্পষ্ট ও চওড়া হয়ে গেল

গুদ গল্প আমি আমার আত্মীয়ের কাছেই জেনেছিলাম পয়সার অভাব থাকা সত্বেও মামনি খূবই স্টাইলিস্ট, সেজন্য কোথাও যাবার সময় দামী না হলেও সে তার চাঁচাছোলা শরীরের সাথে মানানসই সুন্দর লেগিংস ও কুর্তা 

অথবা স্কার্ট ব্লাউজ পরে, এবং ঐসময় সে ব্রা ব্যাবহার করে নিজের পুরুষ্ট মাইগুলো আরো বেশী ছুঁচালো এবং লোভনীয় বানিয়ে তোলে। এদানীং ছয়মাস সে বাড়ির কাজকর্ম্ম করা ছেড়েই দিয়েছে।

মনে হয় সে অন্য কোনও পেশায় যুক্ত হয়েছে, তাই তার অভাব মিটে গেছে।লেগিংসে আবৃত পেলব দাবনাগুলি এবং 

পোঁদের ঠিক নীচে প্যান্টির ভাঁজ দেখিয়ে মামনি নাকি তার পাড়ার সবকটা ছেলেকে নিজের হাতের মুঠোয় করে ফেলেছিল। মামনির এহেন রুপ উপভোগ করার জন্য আমার জিনিষটা আবার টং টং করে উঠছিল।একদিন বাসের অপেক্ষায় দাঁড়িয়ে আছি।

হঠাৎ দেখি লেগিংস পরিহিতা ওড়না হীন বগলকাটা কুর্তা পরে মাই দুলিয়ে এক আধুনিকা আমার সামনে দিয়ে হেঁটে যাচ্ছে। মেয়েটির কাণ্ডিশান করা খোলা চুল তার মুখের উপর পড়তে থাকায় আমি তার মুখটা দেখতেও পাচ্ছিলাম না। তবে হাতে শাঁখা ও পলা না থাকায় বুঝতে পারলাম সে অবিবাহিতা। 

মেয়েটির পিছন দিকে জামার ভীতর দিয়ে ব্রেসিয়ারের স্ট্র্যাপ ও হুক এবং জামার কাটা অংশ দিয়ে লেগিংস লেপটে থাকা তার পেলব দাবনাগুলি দেখে আমার ভীতরটা শিরশির করে উঠল। 

কিন্তু রাস্তায় অচেনা সুন্দরীর দিকে এগুতে আমার ঠিক সাহস হচ্ছিল না।তখনই আমার বাস এসে গেল এবং আমি বাসে উঠে অভ্যাস মত লেডিস সীটের সামনে গিয়ে দাঁড়ালাম যাতে এই সুযোগে দিদিভাই ও বৌদিভাইদের জামার উপর দিয়ে অর্ধ এবং 

পূর্ণ বিকসিত স্তনদ্বয়ের মধ্যে স্থিত খাঁজ দেখে বাস যাত্রার আকর্ষণ বাড়িয়ে ফেলতে পারি। সেই আধুনিকা আমারই বাসে উঠে আমার সামনেরই ফাঁকা লেডিস সীটে বসল এবং মুখের উপরে পড়ে থাকা চুলগুলো সরালো ……. গুদ গল্প

আধুনিকার মুখ দেখে আমি চমকে উঠলাম। এই আধুনিকা ত আমার সেই মামনি, যাকে একসময় আমি উলঙ্গ করে চুদতাম! মামনি নিজেও আমাকে দেখে চকিত হয়ে গেল।বিগত ছয় মাসের মধ্যে মামনির এত বিশাল পরিবর্তন হয়ে গেছে! 

মনে মনে ভাবলাম, তাহলে সে কি কোনও ধনী ছেলের হাতের মুঠোয় নিজের মাই ও গুদ দিয়ে তাকে নিজের হাতের মুঠোয় করে ফেলেছে! এবং তার কাছ থেকে টাকা আদায় করে নিজের সাজসজ্জা বাড়িয়ে ফেলেছে!

মামনির এই পরিবর্তনের পিছনে আসল ঘটনা জানার জন্য আমি উদ্গ্রীব হয়ে গেলাম। মামনির পাসের সীটটা ফাঁকাই ছিল সেজন্য সে আমায় চোখ মেরে তার পাসে বসতে ইশারা করল। আমি সাথে সাথেই মামনির পাসে বসে গেলাম।

পাছে কেউ আমায় লক্ষ করে ভেবে আমি এদিক ওদিক তাকিয়ে নিশ্চিন্ত হবার পর লেগিংসের উপর দিয়েই মামনির দাবনা টিপে বললাম, “মামনি, তুমি ত দেখছি সম্পূর্ণ পাল্টে গেছো! কি ভাবে এই পরিবর্তন সম্ভব হল একটু বলবে!”

মামনি চুলে ঝাঁকুনি দিয়ে মুচকি হেসে বলল, “আমি এখন মামনি নই, আমি এখন মিস উর্ম্মিলা, অর্থাৎ ধরে নিতে পারো আমি এখনও বিয়েই করিনি।  গুদ গল্প

আমি এখন এসকর্ট বা কলগার্ল ব্যাবসায় নেমেছি, যার অর্থ হল কমবয়সী ধনী কামুকি ছেলেদের ডাকে তাদের সাথে হোটেল বা রিসর্টে ফুর্তি করছি এবং মোটা অর্থ উপার্জন করছি। এই ব্যাবসায় বিবাহিতার কোনও মুল্য নেই তাই আমি সর্ব্বক্ষণ অবিবাহিতার সাজে থাকি।

বর্তমানে ধনী ছেলেদের কাছে আমার ভীষণ চাহিদা। আমি তাদের সাথে কম করে দুই ঘন্টা অথবা সারা রাতের চুক্তি করি এবং ঐসময় সম্পূর্ণ উলঙ্গ হয়ে তাদের কামবাসনা তৃপ্ত করি। বাড়ি বাড়ি কাজ করে আমি সারা মাসে যা রোজগার করতাম এখন কয়েক ঘন্টায় তার কয়েক গুন রোজগার করে ফেলছি।

তবে, আমায় সুন্দরী এবং লোভনীয় হয়ে থাকার জন্য নিজের পোষাক ও প্রসাধনে অনেক টাকা খরচ করতে হয়। তার সাথে প্রয়োজন হয় নিয়মিত গর্ভ নিরোধক ঔষধ, যাতে কোনও বিপদে না পড়ি। তুমি এখন থেকে আমায় উর্ম্মিলা বলেই ডাকবে। চুদা চুদি গল্প ২০২৩

মামনির কথা শুনে আমি সম্পূর্ণ বাকরুদ্ধ হয়ে গেছিলাম! মামনির কথাগুলো আমার ঠিক যেন পরীর দেশের গল্প মনে হচ্ছিল। 

মুখে পড়তে থাকা চুল গুলো পিছনে সরানোর জন্য মামনি হাত তুলল, তখনই আমি বগলকাটা জামার তলা দিয়ে লক্ষ করলাম মামনি বগলের চুল পাতলা করে কামিয়ে ফেলেছে। তার মানে মামনির বগলের ঘামের গন্ধ আর কোনও দিনই শুঁকতে পাবো না! এখন সেখানে শুধু কৃত্তিম গন্ধই পাওয়া যাবে! মনটা খূবই খারাপ হয়ে গেল। 

আমি মামনি কে জিজ্ঞেস করলাম, “উর্ম্মিলা, বগলটা যে ভাবে ছেঁটে ফেলেছো, প্রাকৃতিক স্ক্রচ ব্রাইটটাও কি আর নেই?” মামনি হেসে বলল, “ওঃহ, তোমার এখনও সেটা মনে আছে! না, ওইটা আমি কামাইনি, ঐটা আগের মতই লম্বা, ঘন এবং কালো আছে!  গুদ গল্প

আমাদের পেশায় অধিকাংশ মেয়েরাই সব কিছু কামিয়ে মসৃণ করে রাখে যাতে বালহীন গুদ দেখিয়ে সে ছেলেদের আকর্ষিত করতে পারে। 

কিন্তু তোমার ত অভিজ্ঞতা আছে, আমার বালে একটা অন্য আকর্ষণ আছে যেটা ছেলেদের খৃব ভাল লাগে এবং সেটা তারা নিজেদের মুখে ঘষতে ভীষণ পছন্দ করে। আমি ঐ জিনিষটা আরো জীবন্ত করে রেখেছি সেজন্য ছেলেদের কাছে ঐ বিশিষ্ট স্ক্রচ ব্রাইটের জন্য আমার চাহিদাটা অনেক বেশী!”

আমি অনুনয়ের স্বরে বললাম, “আমি কি তাহলে তোমায় আর কোনও দিনই পাবো না? যদিও তোমার প্রাপ্য টাকা মেটানোর সামর্থ্য আমার নেই, তাই তোমায় পাবার স্বপ্ন দেখার ছাড়া আমার আর কিছু করারও নেই!”

মামনি প্যান্টের উপর দিয়েই আমার বাড়ায় চিমটি কেটে বলল, “না, তুমি আমার পুরানো বন্ধু ও প্রেমিক। আমার অসময়ে তুমি আমার অনেক সাহায্য করেছো। 

তোমায় না লাগাতে দিলে আমার পাপ হবে। আমি তোমার শয্যাসঙ্গিনি হবার জন্য তোমার কাছ থেকে কোনও টাকাই নেব না, তবে আমায় ভোগ করতে গেলে তোমায় হোটেলের ঘর ভাড়াটা দিতেই হবে।

আমি লেগিংসর উপর দিয়েই মামনির গুদে হাত ঠেকিয়ে বললাম, “সেটা আমি রাজী আছি, কিন্তু কোন হোটেল ….. আমি ত কিছু জানিনা!” মামনি হেসে বলল, “সেটা তোমায় চিন্তা করতে হবে না, আমি তোমায় নিয়ে যাবো।

তারপর ব্যাগ থেকে নিজের ডায়রি দেখে বলল, “পরশু সন্ধ্যায় আমি ফাঁকা আছি, ঐদিন তুমি চাইলে …. আমি তোমায় সুযোগ দিতে পারি!” গুদ গল্প

আমি এককথায় রাজী হয়ে গেলাম। আমরা আমাদের দুজনের ফোন নং আদান প্রদান করে বাস থেকে নেমে পড়লাম এবং নিজের নিজের গন্তব্যের দিকে এগিয়ে গেলাম।

আমি ভাবতে লাগলাম, এইবার আর বাড়ির কাজের মেয়ে নয় এসকর্ট বা দামী কলগার্ল উপভোগ করতে চলেছি! এমন দুটো মাই, যেটা রোজ বিভিন্ন হাতের বিভিন্ন রকমের চাপ খাচ্ছে!

এমন একটা গুদ, যেটা কিনা রোজ ব্যাবহার হচ্ছে! সত্যি, মামনি গত ছয়মাসে কত ধনী ছেলেদের বিভিন্ন সাইজ ও বিভিন্ন আকৃতির বাড়া দেখেছে ও ভোগ করেছে! কোনও মুস্লিম ছেলের ঢাকা বিহীন বাড়ার নির্মম ঠাপেরও সে অভিজ্ঞতা করতে পেরেছে! আমি ত চুনোপুঁটি!

নির্ধারিত দিনে মামনি আমায় একটা নির্দিষ্ট সময়ে বাজারে অপেক্ষা করতে বলল। আমি তার কথামত সেই সময়ে বাজারে পৌঁছে গেলাম। 

কিছুক্ষণের মধ্যেই মামনি সেখানে এল এবং আমায় নিয়ে একটা জীর্ণ পুরানো বাড়ি, যার সামনের সিড়িগুলো ক্ষয়ে গেছে, ঢুকল। বাড়ির ভীতরে ঢুকে আমার ত মাথা ঘুরে গেল!

কি সাজানো গোছানো ঝকঝকে বাড়ি! সমস্ত আধুনিক সুবিধাসহ অথচ সামনে থেকে বাড়ির জীর্ণদশা দেখে বুঝতেই পারলাম, ইচ্ছে করেই এমন ভাবে রাখা হয়েছে যাতে বাহিরে থেকে বোঝা না যায় ভীতরে কি খেলাধুলা চলে!

ঐ বাড়িতে মামনির যঠেষ্টই পরিচিতি ছিল। অর্থাৎ সে প্রায়শঃই এখানে আসে এবং ধনী ছেলেদের সাথে ফুর্তি করে! হোটেল কর্তৃপক্ষ আমাদের জন্য একটা সুন্দর ঘর দিল এবং প্রথমেই ভাড়া বাবদ এক হাজার টাকা নিয়ে নিল। গুদ গল্প

দুই ঘন্টার ভাড়া এক হাজার টাকা! ভাল ব্যাবসা! সারা দিনে কুড়ি জন আসলেই ত কেল্লা ফতেহ! অবশ্য আবাসিকের কোনও রকমর ঝুট ঝামেলা বা ঝুঁকি নেই! আমি মামনির সাথে ঘরে ঢুকলাম। মামনি দরজা বন্ধ করে আমার গলা জড়িয়ে বলল, “আজকের এই সন্ধ্যার দুই ঘন্টার জন্য আমি তোমার! তুমি যেমন ভাবে চাও আমায় ভোগ করতে পারো! এমন কি পিছন দিয়েও …….!”

ওরে বাবা, তার মানে মামনি পোঁদ মারাতেও অভ্যস্ত হয়ে গেছে! যাই হউক, পেয়েছি যখন, সব রকমের আনন্দই করবো! মামনির পরনে ছিল জীন্সের প্যান্ট এবং স্কিন টাইট গেঞ্জি, যার ফলে তার ৩৬বি সাইজের মাইদুটো এবং রসালো পোঁদ যেন ফেটে বেরিয়ে আসছিল!

মামনি আমায় ঘরে বসিয়ে চেঞ্জ করার অজুহাতে টয়লেটে ঢুকল এবং পরমুহুর্তেই বেরিয়ে এল। মামনির শরীরে তখন শুধু দামী ব্রা এবং প্যান্টি ……!

মামনির রূপী কামদেবীর জ্বলন্ত যৌবন দেখে আমি চমকে উঠলাম। এই সেই মামনি, যে ছয় মাস আগে আমার আত্মীয়ের বাড়িতে কাজ করত, যাকে আমি আমার বাড়িতে এনে ন্যাংটো করে চুদেছিলাম এবং যে প্রাকৃতিক স্ক্রচ ব্রাইট এবং উষ্ণ ঝরনার জলে আমার মুখ ধুইয়ে দিয়েছিল! 

আজ সেই কিনা মিস উর্ম্মিলা!!আমি লক্ষ করলাম মামনির সুগঠিত সুদৃঢ় মাইদুটো ব্রা ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে।  গুদ গল্প

আমি ব্রেসিয়ারের হুক খুলে মাইদুটো বন্ধন মুক্ত করে দিলাম।উঃফ, মামনির মাইদুটো চেনাই যাচ্ছেনা! বোধহয় আরো বেশী উন্নত এবং ছুঁচালো হয়ে গেছে! বোঁটাদুটো অনেক বড় হয়ে গেছে 

অর্থাৎ মামনির খদ্দের ঐ ধনী ছেলেগুলো মামনির মাইগুলো নিয়মিত চুষছে ও টিপছে! এমন অবস্থায় মামনি সেগুলো এত আঁটোসাটো কি ভাবেই বা রেখেছে কে জানে!

আমি মামনির মাইগুলো হাতের মুঠোয় নিয়ে টিপে ধরলাম। নরম হলেও জিনিষটা খূবই পুরুষ্ট! বোঁটাগুলো আঙ্গুলের ফাঁকে নিয়ে টিপলাম! 


গুদ গল্প

একদম বিচি ছাড়া খেজুর! মামনি উত্তেজনায় ‘উই’ করে উঠল। আমি মামনির প্যান্টি ধরে একটানে নামিয়ে দিলাম। আহা, সেই ঘন কালো স্ক্রচ ব্রাইট! তবে গুদের চেরাটা একটু বড় মনে হল। হবেনা ই বা কেন, ছয় মাস ধরে নিত্য নতুন বাড়া ঢুকছে! গুদ গল্প

মামনি মুচকি হেসে বলল, “এই সঞ্জয়, তোমার সেই পছন্দের স্ক্রচ ব্রাইট পেয়েছো ত! কেমন লাগছে, আগের চেয়ে ঘন না পাতলা? 

যদিও বিউটি পার্লার থেকে একটু ট্রিমিং করিয়ে সেট করিয়েছি! আগের মত মুখ ধুয়ে দেবো নাকি?আমি মামনির গুদে চুমু খেয়ে বললাম, “অবশ্যই, …. এটার জন্যই ত আমি এতদিন ছটফট করছিলাম। চলো সোনা, টয়লেটে চলো!”

আমি বাথরুমে গিয়ে মুখ উচু করে উভু হয়ে বসলাম।মামনি দুই পা ফাঁক করে আমার মুখের উপর বসে গুদ ঘষতে এবং ছিড়িক ছিড়িক করে মুততে লাগল! না, মামনি যতই নামী কলগার্ল হউক না কেন, এখনও মুতের স্বাদ ঠিক আগের মতই ……. সেখানে কোনও তফাৎ নেই! মামনি নিজের নিপুণ গুদে ও বালে আমার সুন্দর ফেসিয়াল করে দিল! গুদ গল্প

আমি উলঙ্গ মামনিকে কোলে নিয়ে ঘরে এলাম। মামনি বলল, “আমি তোমায় দুই ঘন্টার একটু বেশী সময় দিতেও রাজী আছি কিন্ত এই ঘর দুই ঘন্টা হলেই ছেড়ে দিতে হবে, অতএব সময় বুঝে কাজকর্ম্ম করো। মায়ের পোঁদের গর্তে ছেলের ময়াল সাপ

না, তাহলে ত আর বেশী সময় নষ্ট করাই যাবেনা! এখনি দুগ্গা দুগ্গা বলে মাঠে নেমে পড়া উচিৎ! আমি মামনিকে বিছানায় চিৎ করে শুইয়ে তার উপর উঠতে গেলাম। 

মামনি মুচকি হেসে বলল, “সেই এক মিশানারী আসনে ….. অনেকবারই ত চুদেছো! আজ তোমায় কিছু নতুন শেখাই। জানই ত, জ্ঞানের কোনও সীমা নেই!” গুদ গল্প

আমি দাঁড়িয়ে থাকা অবস্থায় মামনি আমার গলা ধরে এবং নিজের দুটো পা দিয়ে আমার কোমরটা ঘিরে এমন ভাবে উঠে পড়ল যে আমার ঠাটিয়ে ওঠা বাড়ার ডগ তার গুদের মুখে ঠেকে গেল। মামনি আমার গলা ধরে তলার দিকে একটা ঝাঁকুনি দিল যার ফলে অতি মসৃণ ভাবে আমার গোটা বাড়া ভচ করে মামনির বহু ব্যাবহৃত গুদের ভীতর ঢুকে গেল।

মামনি আমায় বলল, “এইবার তুমি আমার পোঁদের তলায় হাত দিয়ে বারবার আমায় তুলতে ও নামাতে থাকো! দেখো কেমন মজা লাগে!

ওঃমা, তাই তো! সত্যি নতুন আসনে চুদতে শিখলাম! তবে মামনি যেহেতু অনুভবী কলগার্ল, তাই এই ভাবে ঠাপ খেতে পারছে! সাধারণ মেয়েদের পক্ষে এই আসন সম্ভবই নয়, তারা সঠিক ভারসাম্য রাখতেই পারবেনা!

আমার মনে হয়ে ছিল দিনের পর দিন নতুন নতুন বাড়ার চোদন খেয়ে মামনির গুদ চওড়া হয়ে গিয়ে থাকবে। কিন্তু চুদতে গিয়ে বুঝতে পারলাম মামনি গুদটা যঠেষ্টই টাইট রেখেছে এবং কামড়টাও খূবই জোরালো! মামনি বলল, “সঞ্জয়, আমায় ত শুধু গুদ ফাঁক করলেই চলবেনা! ধনী ছেলে কে প্রলোভিত করার জন্য গুদ টাইট রাখতেই হবে এবং তার জন্য আমায় নিয়মিত যোগাসন করতে হয়!”

মামনি কে হাতের উপর রেখে বারবার তোলা নামানো করতে গিয়ে তার ছুঁচালো মাইগুলো আমার ছাতির সাথে খূব ঘষা খাচ্ছিল। যার ফলে আমার উত্তেজনা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছিল। কিছুক্ষণ এইভাবে ঠাপ খাবার পর মামনি বলল, “এসো, এবার আবার নতুন কিছু করি!” আমি মামনির গুদ থেকে বাড়া বের করে তাকে মেঝের উপর দাঁড় করিয়ে দিলাম। গুদ গল্প

আমার বাড়া রসে মাখামাখি হয়ে হড়হড় করছিল।গুদ থেকে বাড়া বের করতেই কয়েক ফোঁটা রস বাড়ার ডগা থেকে মেঝের উপর পড়ে গেল।মামনি ঘরে রাখা বড় সোফায় শুয়ে হাতলের উপর পাছা তুলে পা দুটো ফাঁক করে দিল। 

এর ফলে মামনির গোলাপি গুদটা আরো সুস্পষ্ট ও চওড়া হয়ে গেল। আমি সোফার ধারে দাঁড়িয়ে মামনির পা দুটো আমার কাঁধে তুলে নিতেই তার শরীরটা তির্যক ভাবে আমার আরো কাছে এসে গেল। আমি বাড়ার ডগাটা গুদে ঠেকাতেই পুরো বাড়া গুদের মধ্যে ঢুকে গেল।

মামনি এই ভাবে থাকার ফলে আমার বাড়াটা তার গুদের শেষ প্রান্তে ঢুকে জরায়ুর মুখে খোঁচা মারতে লাগল। মামনিকে চুদতে আমার এক অন্য রকমের অনুভূতি হচ্ছিল। মামনি মুচকি হেসে জিজ্ঞেস করল, “সঞ্জয়, এর আগেও তুমি আমায় চুদেছো। 

তখন আর এখনের চোদনের মধ্যে কোনটা তোমার বেশী ভাল লাগছে? তুমি এই নতুন আসনে আমায় চুদে মজা পাচ্ছ ত?

আমি সামনের দিকে হেঁট হয়ে মামনির পুরুষ্ট মাইদুটো হাতের মুঠোয় নিয়ে চটকে বললাম, “অবশ্যই উর্ম্মিলা, এখন তোমায় চুদতে আমার অনেক বেশী মজা লাগছে। তখন মামনিকে চুদেছিলাম আর এখন মিস উর্ম্মিলা কে চুদছি।  গুদ গল্প

এখন তুমি চোদনে ভীষণ পরিপক্ব হয়ে গেছো তাই মনেই হচ্ছেনা আমি দুই বাচ্ছার মাকে লাগাচ্ছি। মনে হচ্ছে, সত্যি কোনও অবিবাহিতা কামুকি মেয়ে কে চুদছি। তোমার গুদের এত গভীরে বাড়া ঢুকে গেলেও গুদের কামড়টা অবিবাহিত মেয়ের মতই মনে হচ্ছে।

তাছাড়া তোমার মাইগুলো এত হাতের টেপা খাবার পরেও অবিবাহিত মেয়ের মাইয়ের মতই উন্নত এবং পুরুষ্ট! যেহেতু তুমি নতুন নতুন আসনে চোদার কৌশল জেনে গেছো তাই তোমায় চুদতে অন্যরকমের মজা লাগছে!

তবে আমার পছন্দের স্ক্রচ ব্রাইট এবং স্পেশাল লোশান দিয়ে আমার ফেসিয়াল করে দেবার জন্য তোমায় অজস্র ধন্যবাদ!

আমি মামনি কে পুরোদমে ঠাপ মারতে মারতে বললাম, “এখন তুমি এমন একটা স্তরে উঠে গেছো, জানিনা আর কোনওদিন তোমায় লাগানোর সুযোগ পাবো কিনা, কারণ তোমার নির্ধারিত পারিশ্রমিক দিয়ে তোমায় ভোগ করার সামর্থ্য আমার নেই। তাই আমি আজই আমার সব ইচ্ছে পুরণ করে ফেলতে চাই!”  গুদ গল্প

মামনি আমার গালে চুমু খেয়ে বলল, “না সোনা, তুমি আমার পছন্দের পুরুষ! তোমার কাছে চুদে আমি নিজের শরীরের প্রয়োজন মেটাবো। তাই তোমার সুযোগের অভাব হবেনা!”

কামুকি অনুভবী মামনিকে দশ মিনিট ঠাপাতেই গলগল করে আমার সব মাল বেরিয়ে গেল। মামনি হেসে বলল, “সঞ্জয়, আর ধরে রাখতে পারলেনা, হড়হড় করে সব বের করেই দিলে ত!”

কিছুক্ষণ একই ভাবে দাঁড়িয়ে থাকার পর আমার বাড়া একটু নরম হতে সেটা মামনির গুদ থেকে বের করলাম। 

মামনি আমার বাড়া দেখে বলল, “সঞ্জয়, আমি ত অনেক বাড়া ভোগ করেছি, তাও একটা কথা বলছি, তোমার বাড়ার গঠনটা ভারী সুন্দর! সাধারণতঃ ছেলেরা মাল বেরিয়ে যাবার পর কেলিয়ে যায়, তবে তোমার বাড়াটা এখনও আগের মতই শক্ত আছে!”

আমি এবং মামনি টয়লেটে গিয়ে পরস্পরের যৌনাঙ্গ ভাল করে পরিষ্কার করে দিলাম। মামনির স্ক্রচ ব্রাইটে আমার মাল মাখামাখি হয়ে গেছিল তাই তার গুদ পরিষ্কার করতে আমায় বেশ পরিশ্রম করতে হল। গুদ গল্প

আমরা দুজনে জড়াজড়ি করে কিছুক্ষণ বিশ্রাম করলাম। আমি দেখলাম, তখনও প্রায় পঁয়তাল্লিশ মিনিট সময় বাকী আছে। 

তার মানে মামনি কে আর একবার ….. করা যেতেই পারে। কিছু সময় আগে, দাঁড়িয়ে থাকা অবস্থায় পোঁদের তলায় হাত দিয়ে উপরে তুলে নিয়ে ঠাপ মারার সময় আমি ইচ্ছে করেই মামনির পোঁদে আঙ্গুল দিয়েছিলাম এবং বুঝতে পেরেছিলাম মামনির পোঁদের গর্তটাও বেশ বড়। তাই মামনির পোঁদ মারতেও বেশ মজা লাগবে!

আমি মামনিকে আমার ইচ্ছে প্রকাশ করতেই মামনি এককথায় পোঁদ মারাতে রাজী হয়ে গেল। মামনি মুচকি হেসে বলল, “আমি লক্ষ করেছি, অবাঙ্গালী ছেলেদের মধ্যে মেয়েদের পোঁদ মারার একটা বিশেষ প্রবণতা আছে।  গুদ গল্প

বিশেষ করে মুস্লিম ছেলেরা; ওঃফ, তাদের ত আর টুপির জোড়া খুলে বা চিরে যাবার ভয় থাকেনা, তাই তারা নিশ্চিন্তে, মনের সুখে পোঁদ মারে। তোমাকে দেখছি বাঙ্গালী হয়েও আমার পোঁদ মারতে চাইছো। অবশ্য, তাতে আমার কোনও আপত্তি নেই। দাঁড়াও, পোঁদ মারাটাও আমি আকর্ষণীয় করে দিচ্ছি।”

মামনি আগের মত বড় সোফার উপর উপুড় হয়ে শুয়ে হাতলের উপর পোঁদটা তুলে দিল, যার ফলে তার পোঁদটা বেশ ফাঁক হয়ে গেল। বড় ভাইয়ের চোদা খেয়ে ছোট বোন বেহুশ হয়ে গেল

যেহেতু এর আগে আমি কোনও মেয়ের পোঁদ মারিনি তাই পাছে পোঁদে ঢোকানোর সময় আমার বাড়ার ঢাকা চিরে যায় সেজন্য বাড়ার ডগা এবং মামনির পোঁদে একটু ক্রীম মাখিয়ে দিলাম।

মামনি আমায় বলল, “সঞ্জয়, যেহেতু তুমি এর আগে কোনও মেয়ে অথবা মাগীর পোঁদ মারনি, তাই তোমায় বলে দিচ্ছি, যেভাবে একঠাপে গোটা বাড়া গুদে ঢুকে যায়,  গুদ গল্প

ঠিক সেইভাবে কিন্তু পোঁদে ঢুকবেনা। সেজন্য তোমায় বাড়া সয়ে সয়ে পোঁদে ঢোকাতে হবে। একবার মারলেই তুমি মেয়েদের পোঁদ মারতে শিখে যাবে। তবে পোঁদের ভীতর কিন্তু মদন রসে চান হবেনা।”

আমি আস্তে আস্তে আমার বাড়া মামনির পোঁদে ঢোকাতে আরম্ভ করলাম। মামনি পোঁদ মারাতেও যঠেষ্ট অনুভবী, তাই পোঁদে একটু একটু করে ঢেউ খেলিয়ে কিছুক্ষণের মধ্যেই আমার গোটা বাড়াটা পোঁদে ঢুকিয়ে নিল। এইবার মামনি আমায় ঠাপ মারা আরম্ভ করতে ইশারা করল। আমিও পোঁদে ঠাপ দেওয়া আরম্ভ করলাম।

মামনি পোঁদ মারানোর বিশেষ আসন জানার ফলে আমার বাড়াটা বেশ মসৃণ ভাবেই তার পোঁদে ঢুকতে ও বেরুতে লাগল। মামনি ‘উঃহ … আঃহ’ করে কামের শীৎকার দিতে লাগল।

প্রায় পাঁচ মিনিট ঠাপানোর পর আমার মনে হল মামনির পোঁদ মারার চেয়ে তাকে চুদলে বেশী মজা পাওয়া যায়, তাই আমি তাকে সামনের দিকে ঘুরে যেতে অনুরোধ করলাম। মামনি এক গাল হেসে সামনের দিকে ঘুরে বলল, “ওঃ, আমার পোঁদ মারতে খোকার ভাল লাগল না, তাই আবার আমায় চুদতে চাইছে। ঠিক আছে, আমার ত যে কোনো ফুটোয় তোমার মুগুরটা ঢুকলেই হলো!” গুদ গল্প

আমি প্রথমবারেরই মত তির্যক ভাবে শুয়ে থাকা মামনির গুদের অনেক গভীর পর্যন্ত বাড়া পুরে দিয়ে ঠাপাতে লাগলাম। না, অভিজ্ঞ কলগার্ল মিস উর্ম্মিলা কে চুদতে এক আলাদাই আনন্দ আছে। যেটা মামনির চেয়ে অনেক বেশী ও লোভনীয়!

আমি পুনরায় সামনের দিকে হেঁট হয়ে মামনির এক হাতে একটা মাই এবং অপর হাতে একটা পাছা খাবলে ধরলাম এবং পকপক করে টিপতে লাগলাম। 

কিছুক্ষণ বাদে হাত, মাই ও পাছা বদল করলাম, যাতে মামনির দুটো মাই এবং দুটো পাছা সমান ভাবেই টেপা খায় এবং সেগুলো অসমান না হয়ে যায়।

আমার দ্বারা তার মাই ও পাছার যত্ন দেখে মামনি আমার উপর ভীষণ খূশী হলো এবং আমার গালে ও ঠোঁটে চুমু খেয়ে বলল, “সঞ্জয়, কলগার্লের মাই এবং পাছার জন্য তোমার এত যত্ন দেখে আমার খূব ভাল লাগছে।এর পুরস্কার হিসাবে তুমি আবার আমায় চুদতে পাবে!”

দ্বিতীয়বার আমি অভিজ্ঞ কলগার্লের সাথে একটানা কুড়ি মিনিট যুদ্ধ করতে পারলাম তারপর মামনিরই অনুরোধে তার গুদে বীর্য বন্যা বহিয়ে দিলাম।

এরপর আমরা আবার টয়লেটে গিয়ে পরস্পরের যৌনাঙ্গ পরিষ্কার করে দিলাম, এবং নিজের নিজের পোষাক পরে ফেললাম। ঘর থেকে বেরুনোর আগে মামনি আমার বাড়ার ঢাকা 

সরিয়ে ডগায় ঠিক ফুটোর উপর জীভ ঠেকিয়ে চুমু খেয়ে বলল, “সঞ্জয়, আমি পয়সার বিনিময়ে কামুক ছেলেদের যৌনসুখ দিই, অথচ তুমি একটা কলগার্ল বা এসকর্টকে যৌনসুখী করলে! অবশ্য তোমার আমার সম্পর্ক কলগার্ল এবং  গুদ গল্প

খদ্দের কখনই নয়, বরং প্রেমিক প্রেমিকার! সেজন্য তোমার আমার শারীরিক মিলনে আমার পারিশ্রমিকের কোনও প্রশ্নই নেই! অতএব তুমি আমায় নিশ্চিন্ত হয়ে খোলা মনে ও খোলা ধনে চুদবে! আমি যেদিনই ফাঁকা থাকবো, তোমায় জানাবো, তুমি সেই সুযোগের সদ্ব্যাবহার করে আবার আমায় চুদে দেবে, ঠিক আছে?

Post a Comment

0Comments
Post a Comment (0)