ভাগ্নিকে রাম চোদা চুদতে পেরে মামার জীবন সার্থক

mama vagni chuda chudi
mama vagni chuda chudi

অনেকদিন পরে ঢাকা mama vagni chuda chudi এয়ারপোর্ট এসেছি বড় আপার নিতে আসার কথা দেখছিনা কোথাও।অসুবিধা নাই একটা ট্যাক্সি নিয়ে চলে গেলেই হবে।

কিন্তু মাঝখানে দাড়িয়ে আছে একটা মেয়ে পুরা এয়ারপোর্ট আলো করে আছে।মালখানা একেবারে খাজা গোল্লা, কামড়ে কামড়ে সুখ, বাঙালিদের তুলনায় একটু লম্বা হবে, ৫ফুট তিন কি চার হবে।হাইহিলের জন্য ঠিক বুঝা মুস্কিল, ৫ ও হতে পারে।

হালকা একটু চর্বি জমেছে, যাতে একটু তুলতুলে ভাব এসেছে, দেখলে চটকাতে ইচ্ছা করে।খুব দামী একটা শাড়ি এমনভাবে পরেছে যাতে ওর সুন্দর দুধ দুটো বোঝা যায়।খুব বড়না, ৩৪ সি হবে।

সবাই চেয়েচেয়ে দেখছে।এখন কারেন্ট চলে গেলে একে যে সবাই মিলে রেপ করবে এতে কোনো সন্দেহ নাই, এ অনেককে মজাও দিতে পারবে একসাথে।

এর দেহের কোনায় কোনায় যৌবন।একে বিছানায় নিতে পারলে সুখ পেতাম।ধোনটা শক্ত হয়ে গেছে।বাচ্চা হবার পরে নিলা এখনো ভালো করে চুদতে দেয় না।

আমি অনেকক্ষণ চুদতে পছন্দ করি, এখনো দিনে ২/৩ বার করি।২ বার এর নিচে হলে বেশ ঝামেলায় লাগে।এই মেয়ে মনে হয় ৪টা চোদা দেবে একবারে।

শক্ত পোক্ত একটাশ রীর।দেখে মনে হয় বিবাহিত, কিন্তু শরীরটা খাসা।ঢাকায় নাকি এখন চোদার শহর, অনেক ব্যাটাই বিদেশে চাকরি করে, ওদের বউমাগীরা ভোদা কেলিয়ে ঘুরে বেড়ায়।

একটা ভালো ব্যাটার নাকি চোদার কোনো অভাব নাই।আমার বউ (নিলা) আবার বেশ ফ্রী, বলেছে পারলে লাগিও, কিন্তু কনডম পরে নিও।৩৬টার একটা প্যাকেট কিনে দিয়েছে, কিন্তু আমি জানি ও হিসাব রাখবে।

এই মেয়েটা জানে ওকে সবাই দেকছে, ওর সানগ্লাস এর উপর থেকে চুল সরালো।সুন্দর করে কাটা চুল, দামী একটা সানগ্লাস দিয়ে কিউট মুখটা সুন্দর একটা ফ্রেম করে রেখেছে, বম্বের নায়িকাদের মত একটা জেল্লা এসেছে। ভাগ্নিকে চোদার গল্প

আহা এই মালখানাকে বিছানায় নিতে ৫ লাখ টাকা খরচ করতে রাজি আছি।এমন সময় ইমিগ্রেশন অফিসার এর কথায় ধ্যান ভাঙ্গলো, বলল স্যার, আপনার কাজ শেষ।

বেল্ট থেকে লাগেজ নিয়ে বাড়ি যান।আমি ধন্যবাদ বলে এগিয়ে আমার সুইটকেস নিলাম।বেরিয়ে আসছি এইসময় মেয়েটা বেশ জোরে ডেকে উঠলো মামা।

বুঝলাম মেয়েটা ওর মামাকে নিতে এসেছে।মনেমনে ভাবলাম মেয়েটার মামাকে দেখি চিনি কিনা।একটা ছবি তুলে নেয়া যায় কিনা দেখি, পরে খুঁজে বের করা যাবে।আমি ঝুকে আমার হ্যান্ড ব্যাগ থেকে ক্যামেরা বের করতে গেলাম,

দেখি মেয়েটা দৌড়ে আমার দিকে আসছে।

আমার সামনে দাড়িয়ে বলল রাঙ্গামামা, আমাকে চিনতে পারনি।

আমি বললাম শান্তা, তুই কোথেকে? কখন আসলি? bangla choti mama

শান্তা আমার ভাগ্নি, বড়বোনের মেয়ে।আমার চেয়ে বছর দুইকের ছোট।আমরা একসাথে বড় হয়েছি, ঢাকা মেডিকেলে পরেছি দুজনই।ওর বান্ধবীকে আমি বিয়ে করেছি আরও আমার বন্ধুকে।বলতে গেলে আমার বেস্ট ফ্রেন্ড।ও আবার জিগ্গেস করলো, আমাকে চিনতে পারনি, বলে জড়িয়ে ধরল।আমি ও জড়িয়ে ধরলাম,সেই বিখ্যাত দুধ দুটি এখন আমার বুকে পিষ্ট হচ্ছে, সবাই তাকিয়ে দেখছে।এক লেবার শ্রেনীর লোক দেখলাম ওর ধন ঠিক করলো ওর প্যান্টের ভিতরে।

আমি বললাম তুইতো মহাসুন্দরী হয়ে গেছিস, চিনব কি করে।

শান্তা বলল, আমি আগে সুন্দরী ছিলাম না?

আমি বললাম, আগে তুই সুন্দরী ছিলি, এখন মহা সুন্দরী।

শান্তাবলল, তোমার বন্ধুকে এইটা বোলো।ও আমার সাথে খুব খারাপ ব্যবহার করে।

ড্রাইভার আমার লাগেজ এর মধ্যে তুলে ফেলেছে, আমরা গাড়িতে উঠলাম।প্রায় সন্ধ্যা হয় হয়।বিশ্ব কাপ ক্রিকেট এরপরের ঢাকা,

বেশ সুন্দর লাগছে। mama vagni choti

আমি জিগ্গেস করলাম আপা কই, ওর তো এয়ারপোর্ট আসার কথা ছিল?

শান্তা বলল, মা হটাত করে চিটাগং গেছে কাল আসবে।কেন আমাকে দেখে খুশি হওনি?

আমি আবার ওকে জড়িয়ে ধরলাম।ও এইবার আমার গা ঘেশে বসলো।আমি বললাম তোকে দেখে খুব বেশি খুশি হয়েছি।

রাকিব আসেনি?

শান্তা বলল কদিন পরে আসবে, আমি তুমি আসবে জেনে আর ছুটিটা নষ্ট করলাম না।

অনেক গল্প জমে আছে।বেশ একটু গরম লাগছে।আমি আমার মাথা ব্যকসিটের এলিয়ে দিলাম।

শান্তা একটা টিসু নিয়ে আমার ঘাম মুছে দিল, আর বাম হাতটা জড়িয়ে ধরে রাখলো।ও হাতটা ছেড়ে দিলে ভালো হত, কিন্তু ওর ডান দুধটা আমার বা হাতে এমন ভাবে লেপ্টে আছে যে আমি ওর পুরা দুধটা অনুভব করতে পারছি।নিপলটা বেশ শক্ত হয়ে উঠছে, এইটা কি আমার জন্য, নাকি ঘষাঘশির জন্য।আমার ধন খুব শক্ত হয়ে আছে।ওর হাত পরে গেলে মুশকিল হবে।ঝাকায় ঝাকায় শান্তার দুধের ম্যাসাজ খেতেখেতে বাড়ি চলে এলাম।AC র মধ্যে ঢুকে বেশ ভালো লাগলো।আমি গোসল করে বেরিয়ে দেখি শান্তা দুতিনর কমের ভর্তা আর ডাল আর শুটকি দিয়ে ভাত দিয়েছে।বলল, রাতে বাইরে খাবো।বেশি খেওনা।ও শাড়ি চেঞ্জ করে একটা কালো শাড়ি পরে এসেছে।ওর শাড়িটার ভিতর দিয়ে প্রায়সব দেখা যায়।ওর কালো ব্লাউসটা বেশ টাইট, আমি ওর মামা নাহলে এতক্ষণে ওকে ধরে টিপে দিতাম।আমি বললাম, তুই তো ঢাকা শহরে একটা যুদ্ধ বাধিয়ে দিবি।

ও আমাকে জড়িয়ে ধরে বলল, কেন ভালো লাগছেনা? boner meye ke chodar golpo

আমি এইবার একটু আগালাম, বললাম খুব সেক্সি লাগছে।শান্তা এইবার ওর দুধ আমার বুকে একটু বেশি করে ঘষে দিল।

বলল ধন্যবাদ।

রাতে ওর এক বান্ধবীর শায়লার দোকানে ডিনার খেলাম।খেলাম নেহাত কম, অনেক খাবার দিয়ে দিল।আর বিল নিলো না।

শায়লা বলল মামা আমাদের বাসায় কবে আসবেন।

শান্তা বলল আমাদের বাসায় আয়, তারপর ঠিক করা যাবে?

আমদের পিছনের দরজা দিয়ে গাড়িতে তুলে দিল।বাসায় এসে আমি বললাম আমি কি লুঙ্গি পরবো, না শর্টস।এই গরমে আমি টিকতে পারছি না।শান্তা বলল শর্টস পর, তুমি তো কোনদিনই লুঙ্গি পড়তে পারনা, খুলে টুলে পরে যাবে। 

শান্তা হালকা লাল রঙের একটা সিল্কের নাইট গাউন পরে এলো।বলল খুব গরম পরেছে বৃষ্টি হবে মনে হয়।একদম নুতন বউ এর মত লাগছে।আমি বললাম তোকে তো সুন্দরের পর সুন্দর লাগছে।যা পড়ছিস তাতেই সুন্দর লাগছে।

শান্তা খুব খুশি হয়ে আমাকে আবার জড়িয়ে ধরল, বলল, তুমি খুশি হও নাই।

আমি বললাম আমি খুব খুশি হয়েছি।তুই এইবার একটা মডেলিং ফডেলিং কর।দেশের মানুষ দেখুক তুই কি পরিমান সুন্দর। vagni ke chodar golpo

শান্তা বলল, মডেলিং তো অসুবিধা নাই, অসুবিধা তো ফডেলিং নিয়ে।

আমি বললাম মানে?

শান্তা বলল, তুমি যদি ওদের ফডেলিং করতে না দাও তাহলে মডেলিং করতে পারবেনা।

আমি ফাজলামি করে বললাম, তা হলে তো ডাবল লাভ।

ও বলল মার খাবে।

কথা বলতে বলতে কারেন্ট চলে গেল।আমি বললাম এখনতো আরো গরম লাগবে আমি ঘুমুতে যাই।রাত প্রায় ১১ টা।শান্তা অনিচ্ছা সত্তেও রাজি হলো।আমি শোবার দুএক মিনিটের মধ্যেই ঘুমিয়ে গেলাম।ঘুম ভাঙ্গলো বাজ পরার শব্দে, আবার একটা বাজ পড়ল, ঘড়ির দিকে তাকালাম।প্রায় দেড়টা।শান্তা আমার রুমের দরজায় দাড়ানো।আমি বললাম কিরে ভয় লাগছে।

ও বলল হ্যা।

ছোট বেলা থেকেই বাজ পড়লেও আমার ঘরে এসে শোয়।ও জানালাটা একটু খুলে আমার পাশে এসে শুয়ে পড়ল।একটু ঠান্ডা আসছে, বেশ ভালো লাগছে।আবার ঘুম আসছে, আর একটা বাজ পড়ল, শান্তা আমাকে জড়িয়ে ধরল।এইবার পরপর দুই তিনটা বাজ পড়ল, আর বৃষ্টিও বেড়ে গেল।শান্তা এইবার আমাকে জড়িয়ে ধরে ওর মুখটা আমার গলার মধ্যে ঢুকিয়ে দিল।

ওর ঠোট দুটো আমার গলা ছুইছুই।

ও বলল আমাকে জড়িয়ে ধর, ঠান্ডা লাগছে। মামা ভাগ্নিকে চোদার চটি গল্প

আমি বললাম জানালাটা বন্ধ করে দিই?

ও বলল না, ঘরটা গরম হয়ে যাবে, ঘুমুতে পারবে না।আমাকে জড়িয়ে ধরো।

আমি ওকে জড়িয়ে ধরলাম।আমার কোমরটা সরিয়ে রাখলাম যাতে আমার খাড়া ধন ওর গায়ে না লাগে।

বজ্রপাত বন্ধ হয়ে গেছে, কিন্তু অনেক বৃষ্টি হচ্ছে।আমি বললাম এইবার তোর রুমে যেয়ে শোয়।

শান্তা বলল না, আমি তোমার সাথে শোব।তোমার গায়ে একটা বুনো গন্ধ আছে, ওটা পেলে আমি পাগল হয়ে যাই।মনে হয় তোমাকে আমি কামড়ে খেয়ে ফেলি।বলে এইবার আমাকে শক্ত করে জড়িয়ে ধরল।আমি বললাম তোর গায়েও একটা মিষ্টি গন্ধ আছে।

আমার ওটা ভালো লাগে।

ওবলল কোনদিন বলোনিত?

আমি বললাম তুই আমার ভাগ্নি, তোকে সব কথা বলা যায় না।

শান্তা বলল আজ এয়ারপোর্ট এ কি দেখছিলে? মামা ভাগ্নি চুদাচুদি

আমি বললাম তোকে তো চিনতে পারিনি।তাই তাকিয়ে ছিলাম।

শান্তা বলল না, তুমি আমার দুধের দিকে তাকিয়ে ছিলে।বলতো কত সাইজ?

আমি বললাম এয়ারপোর্ট তুই খুব দুষ্ট মেয়ের মত সবাইকে তোর শরীর দেখাচ্চিলি কেন?

শান্তা বলল, আমি শুধু একজনকে দেখাতে চেয়েছিলাম, অন্যরা ফাকে দেখে ফেলেছে?

আমি বললাম, আমি?

শান্তা আমার ঠোট কামড়ে ধরল, আমার নিচের ঠোটটা চুষতে চুষতে আমার হাতটা নিয়ে ওর দুধের উপর দিল।আমি শক্ত করে ওর দুধ দুটো মুচরাতে লাগলাম।একটা হাত ওর পাছায় দিয়ে টিপতে লাগলাম।শান্তা আমার ধনের উপর হাত দিল।আমার ধন ফেটে যাচ্ছে।আমি এইবার ওর ভোদা খামচে ধরলাম।পানিতে ভর্তি।

আমি বললাম শান্তা, এত পানি আমার জন্য?

শান্তা বলল, বিকাল থেকে আমার ভোদা পানিতে ভর্তি হোয়ে আছে।এয়ারপোর্ট এর আজ যারা এসেছে তাদের বউরা ভালো একটা চোদা পাবে? সব বেটাদের আমি দুধ দেখিয়ে গরম করে দিয়েছি।এক ব্যাটা হাত দিয়ে ধন ঠিক করছিল বাইরে যাবার আগে।চটি গল্প

আমি বলি, তুই কি ইচ্ছাকরে এইটা করেছিস? bangla group chodar golpo

আমি ওর ভোদার ভিতর আঙ্গুল ঢুকায়ে দিলাম।ও আমাকে ধক্কা দিয়ে নিচে ফেলে দিল।তারপর আমার শর্টস টেনে খুলে ফেলল, ওর নাইট গাউনটা খুলে বিছানায় উঠে এলো।আমার ধোনটা মুখে নিয়ে তিন চারটা চোষা দিল,

তারপর আমার উপর উঠে আমার ধনের উপর বসলো।পুরাটা ভিজা থাকায় আস্তে অনেকটা ঢুকলো।ও খুব আস্তে আস্তে ঠাপানো শুরু করলো।আমি ওর পচা ধরে নিচ দিয়ে তলঠাপ দিচ্ছি।

পুরাটা ঢুকাচ্চিনা।ও পাগল পাগল করছে।শান্তা বলল, তোমাকে আমার আগেই ফিট করা উচিত ছিল।তাহলে আমি রোজ তোমার ঠাপ খেতে পারতাম।আমি বললাম তুইতো আমাকে কোনদিন কোনো ইশারা দিসনি?

শান্তা বলল, ১৬/১৭ বছরের একটা মেয়ে নাইট গাউন পরে তোমার রুমে আসে রাত ১টা /২টার সময়, তুমি বোঝনা বলদ চোদা? এখন পোষায়ে দাও।

আমার এইবার ওর চুলকানি মিটানোর খুব শখ হলো, আমি ওকে নিচে ফেলে চোদা লাগলাম।ওর দুবার মাল বেরিয়ে গেছে।আমি এইবার ওকে পিছন থেকে লাগলাম, ওর পেটটা জড়ায়ে ধরে ওর পাছার নিচ দিয়ে আমি ঠাপ লাগলাম।আবার ওর অর্গাসম হলো।এতরস ওর ভোদায় যে কোনো মজা লাগছে না।এইবার আমি ধন বের করে নিলাম ওর ভোধা থেকে।

শান্তা চিত্কার শুরু করলো, বলল তুমি মাত্র ১০ মিনিট চুদেছ, আমি নিলার কাছে শুনেছি তুমি ওকে ২১ মিনিট চুদেছ।

আমি একটা তোয়ালে দিয়ে আমার ধন মুছলাম, আর ওর ভোদার ভিতর থেকে অনেকটা রস মুছে দিলাম।তারপর শান্তার উপর উঠে ওর পা দুটো ফাক করলাম, ও ওর ভোদা খুলে দিল।বলল আসো।আমি এইবার একঠাপে পুরাটা ঢুকায়ে দিলাম।

শান্তা কোথ করে মুখ দিয়ে একটা শব্দ করলো।

ওর ঘাড়ের উপর দিয়ে আমার দুই কনুই দিয়ে ওর মাথাটা ধরলাম।এখন ওর আর নাড়ার কোনো উপায় নাই।আমি কিছুক্ষণ ওকে চুদলাম, তারপর জিগেশ করালাম।তুই কি নিলার সাথে চোদা চুদি নিয়ে আলাপ করিস?

শান্তা বলল নিলা জানে, আমি তোমাকে কি পরিমান চাই।ও আরো জানে রাকিব আমাকে ভালো মত চদেনা, সেই জন্যই তো ও রাকিবক ফুসলিয়ে USA বদলি করিয়েছে যাতে তুমি আমাদের দুজনকে চুদতে পারো। bangla choti mama

আমি বললাম খানকি, ও বলল তোমার বন্ধু ভালো করে না চুদলে কি করব?

জেনেভায়তো আর বাংলাদেশের মত দারওয়ান আর ড্রাইভার সাথে চোদা যায় না।

আমি নিলার সাথে ফোন সেক্স করি তোমার চোদার গল্প শুনে।

আমি বললাম মামীর সাথে ফোন সেক্ষ, দুই মাগীই খানকি।

ও বলল তোমার চোদার যা গল্প শুনেছি, তাই তো আজ এয়ারপোর্ট এই কারবারটা করলাম।যাতে তুমি এইবার ফসকে না যাও।

আমি ওর ঠোট দুটো কামড়ে ধরে রাম ঠাপ লাগলাম।বললাম চোদা চাষ, খা মাগী।তোর ভোদায় কতরস আমি আজ দেখব।ও আবার রস ছেড়ে দিল।বলল এত চোদা আমার বিয়ের পরের চার বছরে খাইনি।বলে আর নড়াচড়া করছেনা।

আমার মনে হচ্ছে আমার হোয়ে আসছে।শান্তা কিন্তু নড়ছে না।আমি ভাবলাম, আমি আগে আমার মাল ছেরে নি তারপর দেখব ওর কি হলো।মিনিট খানেকের মধ্য আমার রস বের হওয়া শুরু হলো।অনেক দিন এত রস বের হয়নি।কারেন্ট চলেএসেছে।আহা কি মাল, এইটাকে এতক্ষণ খেলাম।পুরা ল্যাংরা আম।

আমি বাথরুমে গিয়ে ধুয়ে আসলাম।একটা ভিজা তোয়ালে দিয়ে ওর ভোদা পা মুছে দিলাম।ওর মুখে পানি দিয়ে মোছা দিতেই ও চোখ খুলল।বলল মামা, তুমি তো ঘোড়ার মত চুদতে পারো।শান্তা বিছানার চাদরটা বদলেদিল।আমি বললাম সব ফ্যামিলিতেই দুই একটা ঘোড়া থাকা উচিত।না হলে ফ্যামিলির মাগীরা বাইরে মারতে যায়।

শান্তা জিগ্গেস করলো, নিলা বিছানায় কেমন? mama vagni choti

আমি বললাম ভালো, তবে বাচ্চা হবার পরে এখনো পুরানো ফর্মে আসে নাই।আগে ওকে রেগুলার ২০–২২ মিনিট চুদতাম প্রত্যেক বার।এখন একটু হলেই উঠে যায়।

আমি বললাম খাবার গরম কর, ক্ষিধা লেগেছে।শান্তা উঠে বাথরুম হয়ে,কিচেনে গেল।আমি ওর পিছনে গেলাম।ও আমার জন্য অল্প একটু ফ্রাইড আর অনেক মাংশ দিয়ে একটা প্লেট দিল।আরও একটা প্লেটে অনেক ভেজিটেবেল নিল।খুব খিদা পেয়েছিল, খুব তারাতারি খেলাম।এক গ্লাস টান্ডা পানি হাতে নিয়ে চা বানাতে গেলাম।

চা বানিয়ে ফিরে দেখি শান্তা উঠে আমার দিকে আসছে।

আমি বললাম চা শেষ করি?

শান্তা বলল, খাও? আমি একটু ডেজার্ট খাব।

আমি বললাম খা!

ও উঠে ফ্রীজ খুলেএ কটু আইস ক্রিম এনে আমার ধনে মাখাল, তারপর চেটে চেটে খেল।খুব ঠান্ডা হওয়ায় খুব একটা মজা পেলাম না।আমি চা শেষ করে বললাম অনেক রাত হয়েছে ঘুমিয়ে পরি।শান্তা বলল আর এক বার, কাল শনা এসে পরবে, মা এসে পরবে আর এত ফ্রীলি পাবেনা।আমি বললাম আমি একটু ধুয়ে আসি।আমি ধুয়ে এসে দেখি শান্তা ওর নিচের অংশটা অনেক ফল দিয়ে সাজিয়েছে।দুইটা স্ট্রবেরি ওর দুধের উপর।আমি কামড়ে কামড়ে খেলাম।ওর ভোদার দুই ঠোটের মাঝখানের রাখা চেরি গুলে চুষে চুসে খাবার সময় ওর ক্লিত দুই ঠোট দিয়ে ঠেসে ধরলাম।ও বলল, দেরী করনা, তুমিতো অনেক সময় নিয়ে চোদ, লাগাঁও না।

আমি ধন ঢুকায়ে দিলাম, ও বলল নিলা বলেছে তোমারটা নাকি প্রায় ১০ ইঞ্চি হয় অনেক সময়।আমি বললাম ও মাঝে মাঝে মাপে, ওই জানে।ওর এক রেডইন্ডিয়ান বান্ধবী ওকে একটা লোসন দিয়েছিল।ও ঐটা দিয়ে আমার vagni ke chodar golpo ধন মেজে দিয়েছে প্রায় ১ মাস, তারপর থেকে আমি অনেক সময় থাকতে পারি।শান্তা বলল আমি জানি।আমাকে ও ঐটা পাঠিয়েছিল রাকিবের জন্য ওকে একদিন মাথানোর পরে ও ফেলে দেয়।ও বলল মামা,আমি যদি তোমার ভাগ্নি না হতাম তাহলে আমি তোমাকে বিয়ে করতাম।তোমাকে যে আমার কি ভালো লাগে তুমি জানো না।

আমি বললাম আমি জানি, আমি ও তোকে ছাড়তাম না, আমি ও তোকে অনেক পছন্দ করি।একবার ভেবে ছিলাম তোকে বিদেশে পড়তে নিয়ে বিয়ে করে থেকে যাই, কেউ জানবেই না।কিন্তু এখন সবখানেই বাংলী আছে।

তাই পারলাম না।তোকে চুদতে পেরে আমার বাসর রাতের চেয়ে বেশি মজা পেয়েছি।ও বলল মামা, চুদে যাও।নিলার প্লানটা খুবই সুন্দর।আমি বললাম নিলাকে ফোনে লাগা, তিন জনে ভালো জমবে।কিন্তু শান্তা ততক্ষণে আবার ভোদা পানিতে ভাসিয়ে ফেলেছে।আমি বললাম তর এত পানি ঝরে কেন?

নিলা বলল জানো, রাকিবের সাথে করার সময় একটুও পানি বের হয়না।আমার ডিলডো দিয়ে পানি ঝরাতে হয়।ওর তিনবার অর্গাসম হয়ে গেছে, চুদে কোনো মজা পাচ্ছি না। mama vagni choti golpo আমি ওর ভোদা থেকে ধন বের করে, ওর দুধ এর মধ্য চোদার চেষ্টা করলাম।ছোট,ঠিক মত ঠাপ হচ্ছে না।আমি বললাম ডাইনিং টেবিল এর উপুর হয়ে তর পাছাটা বের করে দে।

Post a Comment

0Comments
Post a Comment (0)