কাকিমা হাটার সময় দুধ আর পাছা দোলে

bangla kakima choti golpo
bangla kakima choti golpo

আমার  নাম শুভ আমি কলেজে পড়ি , bangla kakima choti golpo আমার জীবনে প্রথম সেক্স আমার কাকিমার সাথে।কাকিমা কে দেখলেই আমার ধোন খাঁড়া হয়ে যেত।কাকিমার বয়স 40 বছর  নাম সুজাতা দুধের সাইজ 40 পাছা 44 গায়ের রঙ্গ শ্যামলা , হাঁটার সময় দুধ আর পাছার দুলুনি দেখলেই ধোন খাঁড়া হয়ে যায়।

‌কাকিমাকে  চোদার খুব ইচ্ছা ছিল কাকিমা মায়ের সাথে গল্প করতে আসে প্রতিদিন আর আমি কাকিমার দুধ আর পাছা দেখতাম তারপর আমার ঘরে গিয়ে ধোন খেঁচে মাল আউট করতাম।একদিন মা আমাকে কাকিমা কে ডাকতে বললো পাশেই কাকার বাড়ি, আমি কাকিমা কে ডাকতে গেলাম।

বাইরে থেকে কয়েক বার ডাকলাম সারা পেলাম না তারপর ঘরে গেলাম , কাকিমার বেডরুমের দরজা টা ভেজানো ছিল , আমি দরজা ঠেলে ঘরে ঢুকেই যা দেখলাম নিজের চোখ কে বিশ্বাস করতে পারছি না , খাটের উপর কাকিমা নাইটি পরে ঘুমাচ্ছে।

নাইটি টা কোমর পর্যন্ত উঠে আছে সায়া পেন্টী কিছুই পড়েনি ,  বালে ভরা গুদ কেলিয়ে ঘুমাচ্ছে , এই প্রথম গুদ দেখলাম , এদিকে আমার ধোন প্যান্ট ফেটে বেরিয়ে যাওয়ার অবস্থা , আমি আসতে আসতে ঘর থেকে বেরিয়ে আসছিলাম হঠাৎ কাকিমার গলার আওয়াজ , কিরে গুদ দর্শন হয়ে গেলো ?   bangla kakima choti golpo

আমি ঘুরে তাকিয়ে দেখি কাকিমা মুচকে হাসছে, কিরে তোর জন্য গুদ কেলিয়ে শুয়ে আছি আর তুই চলে যাচ্ছিস,  এদিকে আয়,

আমি মাথা নিচু করে কাছে গেলাম,

ওরে বাবা কাকিমার গুদ দেখে ছেলে লজ্জা পাচ্ছে ।কিরে  এতদিন   নাইটির ওপর  দিয়ে  আমার  দুধ  আর  পাছা দেখে  ধোন  খেঁচেছিস  এখন  সামনে  দেখে  চলেযাচ্ছিস ।

আমি তোর গলা শুনে নাইটি তুলে শুয়ে আছি, কিরে কাকিমাকে চুদদে  ইচ্ছে  করছে ?

আর লজ্জা পেতে হবে না, প্যান্ট খোল দেখি,  মা তোমাকে ডাকছে,

আগে তুই প্যান্ট খোল  পরে যাবো,

আমি হাফ প্যান্ট পরে ছিলাম কাকিমা নিজেই টান মেরে প্যান্ট খুলে দিলো , আমার 8" ধোন শক্ত হয়ে খাড়া হয়ে আছে ,

কিরে কি বানিয়েছিস এইটা ? bangla kakima choti golpo

আমার ধোনটা মুঠো করে ধরে নিচু হয়ে মুখে পুরে নিয়ে চুষতে শুরু করলো আমি  শিউরে উঠলাম আইসক্রিমের মতো চুষছে আমি কাকিমার মুখের ভেতরেই মাল ফেলে দিলাম,

কিরে মুখেই ঢেলে দিলি গুদে কি ঢালবি ?

কাকিমা নাইটি খুলে পুরো উলঙ্গ হয়ে শুয়ে পড়লো , আয় গুদটা চোষ , আমি শুয়ে কাকিমার গুদে মুখ দিলাম, জীবনে প্রথম গুদে মুখ দিলাম কোঁকড়ানো বলে ভরা গুদ, গুদে জিভ দিতেই কাকিমা কেঁপে উঠলো,  আমি গুদের চেরায় জিভ দিয়ে চাটতে শুরু করলাম,  কাকিমা পা দুটো আরো ফাঁক করে আমার মাথা গুদে চেপে ধরলো ।

আমি আস্তে  আস্তে ওপরে উঠতে থাকলাম নাভিতে জিভ দিলাম নাভিটা পুকুরের মতো গভীর তারপর আস্তে আস্তে ওপরে উঠে দুধে মুখ দিলাম, ফুটবলের মতো দুধ দুটো টিপছি আর চুষছি তারপর গলায় কিস করলাম গালে  কিস করলাম, কাকিমা আমাকে দুহাত দিয়ে জড়িয়ে ধরে কিস করছে ।আমি কাকিমার শরীরের ওপর শুয়ে আছি আমার ধোন কাকিমার গুদে ঠেকে আছে ।

কিরে সোনা এবার ঢোকা আর পারছি না, আমি কাকিমার গায়ের ওপর থেকে  উঠে কাকিমার দুই পা ভাঁজ করে ওপর দিকে তুলে গুদের মুখে ধোন সেট করে চাপ দিলাম পুরো ধোন গুদে ঢুকে গেলো, কাকিমা আআআআ করে উঠলো bangla kakima choti golpo

আমি এবার কাকিমার মোটা থাই দুটো ধরে ঠাপাতে শুরু করলাম আআআআআ আহহহহহ আহহহহহহহহ ওহহহহহহ উহহহহহহ আআআ আআআ দে  দে সোনা গুদ ফাটিয়ে দে আহহহহহ পচ পচ পচাৎ  থপ থপ খুব সুন্দর আওয়াজ হচ্ছে, তারপর কাকিমাকে ডগি স্টাইলে চুদলাম বিশাল বর পাছা, পাছা ধরে গুদ ঠাপালাম তারপর কাকিমা চিৎ হয়ে শুয়ে পড়লো আমি কাকিমার গুদে ধোন ঢুকিয়ে কাকিমার ওপর শুয়ে পড়লাম

কাকিমা আমাকে জড়িয়ে ধরলো আমি কাকিমাকে জড়িয়ে ধরে ঠোঁটে কিস করছি আর ঠাপাচ্ছি কাকিমা আমাকে আরো জোরে জড়িয়ে ধরে তল ঠাপ দিচ্ছে, আআআ সোনাআআআ কাকিমা জল ছেড়ে দিলো আমি আরো কয়েকটা ঠাপ দিয়ে গুদে মাল ঢেলে দিলাম।

দুজনে জড়িয়ে ধরে শুয়ে আছি আমার ধোন কাকিমার গুদেই ঢোকানো, কিরে সোনা ভেতরে মাল ফেললি এবার আমার পেট হয়েগেলে কি হবে? কাকার বলে চালিয়ে দেবে, আমার গল্প করছি,  বাহ্ বাহ্ খুব ভালো, মায়ের গলা শুনে চমকে উঠলাম।

আমি আর কাকিমা দুজনেই লাফ মেরে উঠে বসলাম আমি মাথা নিচু করে বসে আছি, আমি আর কাকিমা দুজনেই উলঙ্গ, কাকিমা খাট থেকে নেমে bangla kakima choti golpo মা কে টেনে নিয়ে খাটে  বসালো, দিদি শোনো না আমি আজ নতুন সুখ খুঁজে পেয়েছি শুভর ধোন গুদে নিয়ে, শুভকে কিছু বলোনা, আর যদি তুমি চাও শুভকে দিয়ে চোদাতে পারো, কেউ জানবে না আমরা দুজনেই যৌন সুখ পাবো ।তুই কি বলছিস সুজাতা আমি ছেলেকে দিয়ে চোদাবো? 

শোনো দিদি গুদে জ্বালা ধরলে কে চুদছে সেটা দেখে লাভ নেই, আমি মাথা নিচু করে বসে সব শুনছি আর ধোন খাড়া হয়ে আছে আমি হাত দিয়ে ঢেকে আছি,  মা বললো থাক আর ঢাকতে হবে না হাত সরা দেখি,  মা আমার হাতটা সরিয়ে ধোনে হাত দিলো।

মা কে চোদার জন্য ধোন তো খাড়া করেই রেখেছিস, মা আমার ধোন মুখে নিয়ে চুষতে শুরু করলো, কিছুক্ষন চুষে শাড়ি সায়া ব্লাউজ খুলে ফেললেও, মা আমার সামনে পুরো উলঙ্গ, আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছি না, আমার মা ফর্সা দুধ 38 সাইজ পাছা 42 গুদে ছোট করে ছাটা কোঁকড়ানো বাল।

আমিতো হাঁ করে তাকিয়ে আছি, কিরে শুধু দেখবি না কিছু করবি, আমি খাট থেকে নেমে মাকে জড়িয়ে ধরে ঠোঁটে কিস করলাম আর দুধ টিপতে শুরু করলাম, মাও আমার ঠোঁট চুষছে, কাকিমা বললো আরে খাটে এসে চোদাচুদি করো, মা কে খাটে শুইয়ে দিলাম পা দুটো ধরে ফাঁক করে গুদে মুখ দিলাম মা ইসসসসসসস করে উঠলো আমি মায়ের গুদ চাটছি, আহহহহহ সোনা বাবা এবার ঢোকা আর পারছি না, কি ঢোকাবো মা? 

কোথায় ঢোকাবো? আর নেকামি করিস না আমার গুদে তোর বাড়া ঢোকা, কাকিমা হেসে উঠলো, কাকিমা চেয়ারে বসে গুদে উংলি করছে ।আমি মায়ের দুই পা ওপরে তুলে ধোন গুদে সেট করলাম আস্তে আস্তে পুরো ধোন গুদে ভরে দিলাম ও মা তোমার গুদ তো এখনো টাইট।

হ্যা রে সোনা তোর বাবার ধোন তো এতো মোটা আর এতো লম্বা না তাই, নে এবার  চোদ  আমি  ঠাপানো  শুরু  করলাম  আআআআআ  আআআ  উহহহহহ উহহহহ দে দে মায়ের গুদ ফাটিয়ে দে সোনা আহহহহহ bangla kakima choti golpo ওহহহহ উহহহহ উহহহহহ আআআ আআআ এবার মা কে ডগি পজিশন করে আমি পেছন দিয়ে মায়ের গুদে ধোন ঢোকালাম ঠাপাচ্ছি আর থপ থপ থপ পচ পচ করে আওয়াজ হচ্ছে এরপর মা কে কাত হয়ে শুতে বললাম আমি পেছনে শুয়ে মায়ের দুটো পা একটু ফাঁক করে পেছন থেকে গুদে ঢোকালাম আর মা কে জড়িয়ে ধরে দুধ টিপছি।

ঠাপাচ্ছি আর মা ইসসসসসসস ইসসসসসসস আহহহহহ আহহহহহ ওওওওওওওও ওওওওওওওও আহহহহ উহহহহ ওফফফফ  করছে, কাকিমা বললো কিরে শুভ আমাকে তো এই পজিশনে চুদিসনি এখন মা কে পেয়ে ভালো করে চুদছিস, মা বললো আমি ওর মা বলে কথা তাই একটু ভালোবেসে চুদছে আর তোর হিংসা হচ্ছে, আমার জন্য ছেলের কাছে চোদন খেতে পারছো আর আমাকে বলছো হিংসা করছি, আরে রাগ করিস না ছেলে তো আর পালিয়ে যাচ্ছে না ।

মা এবার চিৎ হয়ে শুলো আয় বাবা মায়ের বুকে আয়, আমি মায়ের গুদে ধোন ঢুকিয়ে মায়ের গায়ের ওপর শুয়ে পড়লাম, মা আমাকে জড়িয়ে ধরে ঠোঁট চুষছে আমি মা কে জড়িয়ে ধরে গুদ ঠাপাচ্ছি, দিদি তোমরা চোদাচুদি করো আমি চা করে নিয়ে আসি, কাকিমা উলঙ্গ হয়েই চা করতে গেলো, মা জল ছেড়ে দিলো আমি আরো কয়েকটা ঠাপ দিয়ে মায়ের গুদের ভেতর মাল আউট করলাম। bangla kakima choti golpo

দুজন জড়িয়ে ধরে শুয়ে আছি মা আমার মাথায় হাত বুলিয়ে দিছে আমি মায়ের দুধ চুষছি, কিরে সোনা আরো আগে মা কে চুদলি না কেন, আজ থেকে রোজ তোমাকে চুদবো মা, মা ছেলের চোদাচুদি হলো?  কাকিমা চা নিয়ে ঘরে ঢুকলো।

আমি আর মা উঠে বসলাম কাকিমাও খাটে এসে বসলো তিনজনেই উলঙ্গ হয়ে চা খাচ্ছি, মা বললো মাল ঢেলে তো মায়ের গুদ ভরিয়ে দিয়েছিস পেটে বাচ্ছা এলে কি হবে? কাকিমা হেসে বললো কি আবার হবে দিদি তুমি মা হবে আর তোমার ছেলে বাবা হবে, আমারো তো গুদের ভেতর মাল ঢেলেছে আমি তো ভাবছি শুভর বাচ্ছার মা হবো, আর মা হতে হবে না কালকেই দুজনে পিল খেয়ে নেবো।

কাকিমা বললো তাহলে বাচ্ছা নেবো না কিন্ত শুভ কে আমি বিয়ে করবো কেউ জানবে না তুমি ছাড়া আমরা তখন স্বামী স্ত্রীর মতো চোদাচুদি করবো, মা বললো যা সিঁদুরের কৌটো নিয়ে আয়, কাকিমা সিঁদুরের কৌটো নিয়ে এলো।

মা আমাকে বললো নে এবার কাকিমাকে সিঁদুর পরিয়ে দে, আমি সিঁদুর নিয়ে কাকিমাকে পরিয়ে দিলাম, মা এবার বললো এবার আমাকে সিঁদুর পড়া, আমি তো মায়ের কথা শুনে অবাক, কাকিমা বললো দিদি তুমিও শুভ কে বিয়ে করবে? ছেলে কে দিয়ে চোদাতে পারবো আর বিয়ে করতে পারবো না? কি হলো পড়া আমি মায়ের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলাম।

মা আর কাকিমা দুজনে আমাকে জড়িয়ে ধরলো, মা এবার আমাকে শুইয়ে দিলো তারপর আমার ধোনের ওপর বসে ধোন গুদে ভরে নিলো আর কাকিমা আমার মুখে গুদ রেখে বসলো, আমি কাকিমার গুদ চাটছি আর মা আমার ধোন গুদে নিয়ে ঠাপ খাচ্ছে তারপর মা উঠে আমার মুখে গুদ সেট করে বসলো আর কাকিমা আমার ধোন গুদে ভরে ঠাপাতে শুরু করলো। bangla kakima choti golpo

আমি কাকিমার গুদে মাল আউট করলাম মা আমার মুখে জল ছাড়লো ।মা বললো কিগো বৌ দের চুদে কেমন লাগলো? খুব ভালো আমার সোনা বৌ, তারপর মা আর কাকিমা আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো, আমি মাজখানে মা একদিকে কাকিমা একদিকে, তিনজনেই একটু ঘুমালাম।

Post a Comment

0Comments
Post a Comment (0)