মোহিনী বৌদি boudi chodar kahini

মোহিনী বৌদি boudi chodar kahini

boudi chodar golpo

বন্ধুরা আপনাদের জন্য একটা নতুন গল্প লেখার চেষ্টা করছি। আশাকরি আপনাদের ভালো লাগবে। আর হ্যাঁ দয়া করে প্রতিটা পর্বের শেষে কমেন্ট করে জানাবেন কেমন হচ্ছে।  boudi chodar kahini এই গল্পটা এক পরিবারের দেওর আর বৌদির প্রেমের গল্প, যেখানে বড় বৌদি আর তার ছোট দেওরের জন্য নিজের সব কিছু বিলিয়ে দিয়েছে … কেন ও কেমন করে তা এই কাহিনীটা পড়লেই জানতে পারবেন।


ওঃ ওঃ বৌদি মরে গেলাম গো উফঃ উফঃ দাড়াও প্লীজ …


কি হল আমার বাঘের … আমার আদরের দেওরের … আমার সোনা ছেলে কি হল? বল? মোহিনী বৌদি তার আদরের দেওর অঙ্কুশের গালে হাত বুলিয়ে বলল।


অঙ্কুশ – আরে ওঠো … তাড়াতাড়ি … আমার ফেটে যাচ্ছে … মা …!


মোহিনী – আরে কি ফেটে যাচ্ছে রে …?


অঙ্কুশ – আরে বৌদি, বোঝার চেষ্টা করো … প্লীজ আমার ওপর থেকে ওঠো … আমার বাঁড়া ফেটে যাচ্ছে … আহহহ …


মোহিনী বৌদি নিজের একটা মাই দেওরের মুখে ঠুসে দিয়ে বলল – কিচ্ছু ফাটছে না, আরে তোর বয়সের ছেলেরা গুদ মেরে খাল করে দেয়, আর এই ছেলেটা … উফফ … নেই এইটা চোষ … এটা খা … হ্যাঁ সাবাস … এই না হলে পুরুষ … আহহ …।


আস্তে করে তার ৩৮” মোটা পাছা ওর বাঁড়ার উপর চাপ দিয়ে দেওরের অধেক বাঁড়াটা নিজের গুদে ভিতর ভরে নিলো …!

 boudi chodar kahini

এক বাচ্চার মা মোহিনী বৌদির গুদ তাতেই জল ছাড়তে শুরু করল, কারণ তার দেওরের বাঁড়াটাও কম মোটা আর লম্বা নয়। বৌদি আরেক্তু চাপ দিতেই অঙ্কুশ তার বৌদির মাই থেকে মুখ সরিয়ে আবার চেঁচিয়ে উঠল … বৌদি আমার কথাটা একটু শোন, খুব ব্যাথা করছে … প্লীজ …!


এখনও ব্যাথা হচ্ছে … নে তবে আরো চোষ – বলে আরেকটা মাই ওর মুখে ঠেসে ধরল, আর কপালে চুমু দিতে দিতে মাথার চুলের ভেতর দিয়ে নিজের আঙুল চালিয়ে ম্যাসাজ করতে করতে চোখ বন্ধ করে তার মোটা ভারী পাছা দুটো দেওরের থাইয়ের সাথে মিশিয়ে দিল।


এক সাথে দুজনে চেঁচিয়ে উঠল, আর দুজনেই গভীর নিশ্বাস নিতে শুরু করল।


মোহিনী এবার শান্তিতে দেওরের ঊরুতে নিজের পাছা রেখে দেওরের বাঁড়াটা গুদস্ত করে একটু ঝুঁকে দেওরের ঠোটে চুমু দিয়ে মুখে হাসি ফুটিয়ে বলল – সত্যি আমার দেওরের বাঁড়াটা খাসা। এক বাচ্চার মাকেও কাহিল করে দিয়েছে … মনে হচ্ছে যেন একটা বাঁশ ঢুকেছে আমার গুদে… হুম্মম্ম …।


অঙ্কুশ – সবই তো তোমার ডান বৌদি। পাঁচ বছর ধরে মালিশ করছ, তাহলে হবে না।


মোহিনী – হ্যাঁ তা তো বটে … এখন আর ব্যাথা হচ্ছে না তো আমার রাজার …।


অঙ্কুশ – এখন একটু কমেছে, আগের মতো অতটা নেই।


মোহিনী – তাহলে শুরু করি – বলে নিজের ভারী পাছাটাকে বাঁড়ার মাথা পর্যন্ত উপরে তুলে আবার ধীরে ধীরে বসতে লাগলো।


দুজনের শরীরে তরঙ্গ বইতে শুরু করে আর দুজনেই সুখে চোখ বন্ধ করে গোঙাতে শুরু করে – ইসস আহহ উহহ আমার মাই দুটো টিপে দে সোনা … খুব মজা পাচ্ছি … হ্যাঁ জোরে জোরে আহহহহ।


এবার ধীরে ধীরে ওঠা নামার গতি বাড়াতে লাগলো

 boudi chodar kahini

অঙ্কুশ, যার জীবনের প্রথম চোদন … সে তো এখন কোন জগতে আছে … ওর প্রিয় বৌদি এতদিনে আজ তার প্রতিজ্ঞা পূর্ণ করল।


কিছুক্ষনের মধ্যেই মোহিনী তার দেওরের কাছে পূর্ণ আত্মসমর্পণ করে দেওরের শরীরের উপর এলিয়ে পড়ল।


অঙ্কুশের মনে ভয় দেখা দিল। ভাবল বৌদির আবার কিছু হল নাকি। ঘাবড়ে গিয়ে বৌদির কাঁধ ধরে বৌদির শরীর ঝাঁকাল – বৌদি বৌদি তোমার কি হল?


বৌদি সুখে গুঙ্গিয়ে, ধীরে ধীরে তার ভারী চোখ দুটো খুলে দেওরের দিখে তাকিয়ে হেসে বলল – আমার কিছু হয় নি, তোমার আখাম্বা বাঁড়াটার চাপ আমার গুদ সহ্য করতে পারেনি তাই একটু মানিয়ে নিতে কষ্ট হচ্ছিল।


অঙ্কুশ – তাহলে আমি করি, আমারটাও তো ফেটে যাচ্ছে, এখন এটার কি হবে?


মোহিনী – আরে আমি আছি তো, এ তো সবে সিনেমার ট্রেলার … এবার তো আসল সিনেমা শুরু হবে … কিন্তু তোমাকে বাবু একটু কষ্ট করতে হবে … ঠিক আছে।


এই বলে বৌদি দেওরের বারা থেকে নিজের গুদটাকে ছাড়িয়ে নেমে তার পাশে শুয়ে পড়ল।


আসো, তোমার ইচ্ছা পূরণ করে নাও … কিন্তু আস্তে তোমার যা আখাম্বা বাঁড়া আমার গুদের না বারোটা বেজে যায় …



অঙ্কুশের অবস্থা খারাপ, এখন যত তাড়াতাড়ি সম্ভব বাঁড়াটাকে শান্ত করতে হবে নাহলে হইত ফেটেই যাবে। দেওর বৌদির দুই পায়ের ফাঁকে হাঁটু গেঁড়ে বসে বৌদির গুদের মুখে বাঁড়াটাকে নিয়ে ধাক্কা দিতে থাকে। ভাগ্য ভালো দুই হাত দিয়ে মোহিনী খাটটাকে ধরে ছিল না হলে আজ বৌদি হইত খাট থেকে পড়ে চোট পেত।

 boudi chodar kahini

আসল ব্যাপারটা হল ছোকরার চোদার কোনও অভিজ্ঞতা নেই, ওঃ ভেবেছিল গুদের উপর বাঁড়া রাখলে গুদটা আপনি আপনি বাঁড়াটাকে গিলে নেবে কারণ গুদের মুখটা এমনভাবে হাঁ হয়ে খাবি খাচ্ছিল। জোশে এসে আবার ধাক্কা দিল, গুদটা রসে ভেজা ছিল, সররর করে পিছলে গিয়ে বৌদির নাভির গর্তে গিয়ে আটকে গেল।।


ইসসসস … কি করছ আমার আনাড়ি সোনা? সর দেখি একটু …


বৌদি একটু ওপরে উঠে নিজের পাতলা আঙুল দুটো দিয়ে গুদের মুখটা চিড়ে ধরে বলল – এবার কিছু দেখতে পাচ্ছ?


অঙ্কুশ – আহহহ … বৌদি তোমার গুদের ভেতরটা কি লাল … ইচ্ছে করছে খেয়ে ফেলি …


মোহিনী – আহহহ … কে আতকাচ্ছে তোমাকে … খেয়ে ফেল না ।।!


অঙ্কুশ ঝট করে বৌদির গুদের ভেতরের লাল জায়গাটা নিজের খসখসে জিভ দিয়ে রগড়ে দিল।


আহহহ … উউউ … মাআআআ গো … চোসো চোসো আরও ভেতরে জিভ ঢুকিয়ে চোসো … হ্যাঁ আরো ভেতরে … আআআ মরে গেলাম …


অঙ্কুশ মজা পেয়ে নিজের মুখে বৌদির গুদে চেপে ধরে জোরে জোরে বৌদির গুদ চুষতে চাটতে লাগলো। দাঁত দিয়ে গুদের পাপড়ি দুটো কামড়াতে লাগলো।


নাআআআ … এতো জোরে না একটু আস্তে কামরাও …


এবার নিজেকে সামলানো কষ্টদায়ক হয়ে উঠল মোহিনী বৌদির আর এদিকে অঙ্কুশ তো প্রায় পাগল হওয়ার মতো অবস্থা … কি করবে বুঝে উঠতে পারছে না … যেদিকে চোখ যায় সেদিকে স্বর্গ দেখতে পায়।


মোহিনী ওর হাত দুটো ধরে ওকে নিজের দিকে টেনে তুলে ওর ঠোটে চুমু দিয়ে বলল – আহহহ … আর দেরী করো না … নাও ঢোকাও – বলে নিজের গুদের ঠোঁট দুটো চিড়ে ধরে।


এতক্ষণে অঙ্কুশ বুঝতে পারল আসল ফুটো কোনটা। বুঝতেই নিজের বাঁড়ার মাথাটা গুদের মুখে রাখে। ওর বাঁড়াটা এতই গরম হয়ে উঠেছিল মনে হচ্ছে যেন আগুনের ভেতর থেকে একটা গরম লোহার রড একটা।

 boudi chodar kahini

এবার ধীরে ধীরে ভেতরে ঢোকাও … আমার দেওর সোনা … হ্যাঁ … এই ভাবে … আস্তে আস্তে ঢোকাতে থাকো… হ্যাঁ ব্যাস এবার একটু থামো … আহহহ ইসসস … নিজের আঙুল দিয়ে মেপে দেখে নিলো আর কতটা বাকি … সবে মাত্র চার ভাগের তিন ভাগ ঢুকেছে এখনও এক ভাগ বাকি।


এতেই মোহিনীর গুদ ভরে গেছে … আপাতত এইটুকুই থাক … বাকিটা এখন আর নেওয়া যাবে না। তাই …


মোহিনী – হ্যাঁ এবার ধীরে ধীরে যতটা ঢুকিয়েছ ততটাই আন্দার বাহার করো।


অঙ্কুশ বৌদির কথা মতো নিজের বাঁড়াটাকে ততটাই আন্দার বাহার করতে লাগলো।


কমেন্ট করে জানাবেন কেমন হচ্ছে …. তাহলেই পরের পর্ব প্রকাশ করব …


অঙ্কুশ বৌদি র কথা মতো নিজের বাঁড়াটাকে ততটাই আন্দার বাহার করতে লাগলো। কিছুক্ষনের মধ্যেই বৌদির আরাম পেতে লাগলো আর নীচ থেকে কোমর তোলা দিকে লাগলো। অঙ্কুশ আর তার বৌদি মোহিনী চোদাচুদিতে এতটাই মগ্ন যে কখন অনুকুশের পুরো বাঁড়াটা মোহিনী গুদে ঢুকে গেছে সে তা টেরই পাইনি। বুঝতে পারল যখন অঙ্কুশের বাঁড়ার মাথাটা তার জরায়ুতে গিয়ে ধাক্কা মারল। অঙ্কুশের জীবনে আর কোনও অঙ্কুশ রইল না। হাতের উপর ভর দিয়ে জোরে জোরে থাপ দিতে শুরু করল, মনে নিজে থেকেই সব শিখে গেছে সব।


আজ দেওরের কাছে চোদন খেয়ে এতদিনের সব চোদন তার কাছে ফিকে পড়ে গেল। আরও একবার তার গুদের জল খসিয়ে দিল কিন্তু নিজের সোনা দেওরকে থামাল না। আজ যায় হোক আজ সে তার দেওরকে খুশি করেই ছাড়বে।


দেওরের বুকে হাত দিয়ে থামতে ইশারা করল আর নিজের ওপর থেকে দেওরকে সরিয়ে উল্টো হয়ে পাছা উঁচু করে কুকুরের মতো হয়ে বসল।


অঙ্কুশকে আর কিছু বলার দরকার পড়ল না, এখন ওর ছকের সামনে শুশু গুদের ছেঁদায় দেখতে পাচ্ছে। ঝট করে বৌদির পিছনে এসে নিজের পুরো বাঁড়াটা বৌদির রসে চপচপ গুদে ভরে দিল।


বৌদি র মুখ দিয়ে আবার শীৎকার বেড়িয়ে আসছিল কিন্তু চেপে রাখল।

 boudi chodar kahini


এই আসনে অঙ্কুশের মনে হয় আরো বেশি মজা হচ্ছে … ওর চোদার স্পীড বেড়ে গেল।


শেষপর্যন্ত অঙ্কুশ তার গন্তব্যে পৌঁছে গেল প্রায় … তার বুকের ধরপরানি বেড়ে গেল … আগ্নেয়গিরির লাভা তার বিচি বেয়ে বাঁড়ার মাথা দিয়ে ভলকে ভলকে পিচকারীর মতো ছাড়তে লাগলো।


বাপ রে! এতো মাল, বাঁড়া ভেতরে থাকা সত্তেও গুদের গা বেয়ে বাইরে বেড়িয়ে এসে থাই বেয়ে বিছানার চাদরে গিয়ে পড়ছে।


অঙ্কুশ হাঁপাতে হাঁপাতে বৌদি র পিঠের উপর শুয়ে পড়ল।


এইভাবে দুজনে কিছুক্ষন থাকার পর অঙ্কুশ তার বাঁড়াটা বৌদির গুদ থেকে বের করে বৌদির পাশে নিজের নেতানো বাঁড়াটা বৌদির কোমরের সাথে লাগিয়ে, বৌদির পিঠে একটা হাত রেখে, আর বৌদির উরুর অপ্র নিজের একটা পা রেখে শুয়ে ঘুমিয়ে পড়ল।


শঙ্কর লাল শর্মা, গ্রামের প্রতিষ্ঠিত ব্যাক্তি। নিজের কাজ ঠিক মতো করতে না পারলেও কেউ যদি তার দরজায় সাহায্যের জন্য আসে তাকে খালি হাতে ফেরায় না, যতটা সম্ভব সে সাহায্য নিশ্চয় করবে।


তার এই সদ্বুদ্ধির জন্য আসে পাশের গারমের লকেরাও জানত। তার সময়ে গ্রামের সব চেয়ে বেশি শিক্ষিত তিনিই ছিলেন আর গ্রামের স্কুলের শিক্ষক রূপে কাজ করতেন।


বাবার চার ছেলের মধ্যে তিনি বড়। শিক্কার মর্যাদা তিনি বোঝেন বলে নিজের বোনেদের পড়ার জন্য প্রোৎসাহিত করতেন, কিন্তু তারা পড়েনি বেশি দূর। তখনকার দিনে মেয়েরা বেশি পড়াশুনা করত না, তাও তার উৎসাহে গ্রামের স্কুলে তাদের ক্লাস এইট পর্যন্ত তাদের পড়ায়।


বাবার মৃত্যুর পর সমস্ত পরিবারের দায়িত্ব তার উপর এসে পড়ে, যদিও সব ভাই বোনের বিয়ে বাবা বেঁচে থাকতেই হয়ে গেছে।


শঙ্করলালের বৌ বিমলা দেবী সংসারটাকে এক সুত্রে বেঁধে রাখার চেষ্টায় কোনও খামতি রাখেনি। কিন্তু ছোট বোনের সাথে মিল না হওয়ায় সব পরিবার এখন আলাদা আলাদা থাকে। বাবা অগাধ সম্পত্তি রেখে গেছে আর তা সবার মধ্যে সমান ভাগ করে দেয়।

 boudi chodar kahini

যেহেতু শঙ্কর লাল শিক্ষক তাই আর সবার চেয়ে তিনি বেশ সুখে শান্তিতে ছিল তার উপর তার ছেলে মেয়ে এখন সব বড় হয়ে গেছে। শঙ্কর লালের তিন ছেলে ওঃ এক মেয়ে, দুটো ছেলের পর একটা মেয়ের জন্ম হয় আর তারপর আবার একটা ছেলে।



সবচেয়ে ছোট ছেলের নাম অঙ্কুশ, যখন সে ক্লাস এইটে পড়ত তখন তার সব চেয়ে বড় দাদা রাম মোহনের বিয়ে হয়। বিয়ের সময় রাম মোহন স্নাতকতা করছিল। তার চেয়ে ছোট ভাই কৃষ্ণকান্ত বারো ক্লাসে পড়ত, বোন রমা নিজের ভাই কৃষ্ণকান্তের সাথে সাইকেলে চড়ে বাবার স্কুলে পড়তে যেত, যে এখন ক্লাস টেনে পড়ে।


শঙ্কর লালা তার সব সন্তান্দের একই চোখে দেখতেন এবং খেয়াল রাখতেন আর সবার প্রয়োজনীয় চাহিদা পূরণ করার চেষ্টা করতেন যাতে তাদের ভবিষ্যৎ নিরমান করতে কোনও রকম অসুবিধা বা বাধা না আসে।


গ্রামে তখন মেয়েদের অল্প বয়সেই বিয়ে হয়ে যেত। বিয়ের সময় রাম মোহনের বৌ মোহিনী বারো ক্লাসে পড়ত। বিয়ের সময় মোহিনী একদম রোগা পাতলা দুর্বল একটি মেয়ে, মনে হতো একটা বাঁশে বেনারসি শাড়ি টাঙ্গানো আছে।


নিজের সসুরবারিতে বেশিদিন থাকতে পারেনি কারণ বিয়ের দুদিন পরেই তিনদিনের মাথায় বৌদি আবার বাপের বাড়ি চলে যায়। গ্রামের নিয়ম পালন তো করতে হবেই। বেচারা রাম মোহন … বিয়ে করা আর না করা তার কাছে তখন সবই সমান।


যাইহোক খুসির কথা হল শঙ্কর লালের পরিবারে এটাই প্রথম বিয়ে ছিল তাই ধুম ধাম করেই তার বিয়ে হয়। কাকা ভাইপো সবাই মজা করছে।


বিয়ের এক বছরের ভেতরেই দাদার স্নাতকতা সম্পন্ন হয় আর বি এড পড়ায় মনোযোগ দেয়, কারণ বাবার ইচ্ছা তাকে তারই কলেজে প্রভাষক হোক। এখন কৃষ্ণ কান্তও বড় ভাইয়ের কাছে শহরে গিয়ে থাকে। সেখানে থেকেই সে তার স্নাতকতা করছে।


সব কিছু ঠিক ঠাক চলছিল, কি জানি বিমলা দেবীকে কি রোগে ধরল যে বিছানা ধরে নিলো, বহু চিকিসার পরেও কিছু উপকার হলনা। নতুন বৌ আসতে না আসতে বিমলা দেবী স্বরগলোকে যাত্রা করেন।


মোহিনী এখন নিজেই একটা বাচ্চা, সবে মাত্র ১৯ বছর বয়স, এই বয়সে ছোট দেওর আর ননদকে মায়ের মতো দেখাশোনা করবে কি করে, তা সে কিছুতেই বুঝতে পারছিল না।

 boudi chodar kahini

স্বামী শহরে থেকে পড়াশোয়া করছে। শ্বশুর মশাইয়ের সামনে ঘোমটা দিয়ে থাকতে হয়। শ্বশুর বৌমার মধ্যে যোগসূত্র হল অঙ্কুশ আর নইত ছোট ননদ রমার মাধ্যমেই শ্বশুরের সাথে কথা হয়।

এমনিতেই ননদ আর বৌদির বয়সের পার্থক্য মাত্র চার বছরের, তাই রমা বুদ্ধিমত্তার মতো তার বৌদির সাথে বন্ধুর মতই মিশতে শুরু করে আর যার ফলে মোহিনী তার শ্বশুর বাড়ির লোকের সাথে সহজেই মানিয়ে নিতে পারে নিজেকে।

কিছুদিনের মধ্যেই অঙ্কুশ আর তার বৌদির সম্পর্ক প্রায় এক সন্তানের সাথে তার মায়ের মায়ের যেমন হয় ঠিক তেমন হয়। এখন তার প্রয়জনের প্রতি খেয়াল রাখতে শুরু করে আর এদিকে অঙ্কুশও ছোট বড় সব প্রয়োজনই তাকে এসে বলে।


দেওর আর বৌদির সম্পর্ক এমন জায়গায় এসে দাঁড়ালো যে বৌদি র আদর দেওরের ঘুম আসে না, কখনও কখনও তো বৌদি র কোলে মাথা রেখেই ঘুমিয়ে পড়ে। আর তারপর ঘুমন্ত দেওরকে যেমন তেমন করে কোলে তুলে ওর বিছানায় শুইয়ে দেয় বা ওর পাশেই ঘুমিয়ে পড়ে।


মোহিনী এখন আর সেই বিয়ের সময়কার মতো রোগা পাল্টা মেয়ে নেই, গত দেড় বছরে তার শরীরে অনেক পরিবর্তন এসেছে। বর্তমানে ৫’৫” ইঞ্চির উচ্চতার সে একজন সুন্দরী জুবতি নারী যার শরীরের গঠন ৩২-২৮-৩০।


পাতলা পাতলা গোলাপি ঠোঁট, গোলগাল চেহারা, ভরা ভরা গাল যার দুই পাশে ডিম্পেল পড়ে, লম্বা গলা, কোমর পর্যন্ত লম্বা ঘন চল, সব মিলিয়ে পূর্ণ যুবতী।


বিয়ের পর অঙ্কুশ যখন তার বৌদিকে প্রথমবার ঘোমটা ছাড়া দেখে তাকে কোনও দেবীর মতো লাগে আর সেই ছবি তার মনের মধ্যে গেঁথে নেয়।


বিয়ে হবার অনেকদিন পরে তাদের স্বামী-স্ত্রীর মিলন হয় কারণ শাশুড়ির স্বর্গবাসের পর প্রায় সবাই শোকার্ত ছিল। রাম মোহন যখন বাড়িতে আসত, খুব কষ্টে সময় বার করতে পারত, তার ওপরে সবসময় বৌদির সাথে চিপকে থাকত তার ছোট দেওর, মায়ের প্রিয়, সব চেয়ে ছোট ছেলে।


রাম মোহন লজ্জায় মুখ ফুটে কিছু বলতেও পারত না কারণ মা হারা ছোট ভাই, কি করে বলবে?

 boudi chodar kahini


বাড়িতে বৌমা আসার পর বাবা বাড়িতে কম আসত। প্রায় সরবক্ষন স্কুলের বাছাদের সাথে, তার পর ক্ষেত খামারির কাজে বাকি সময়টুকুও কেটে যেত। বাড়িতে শুধু খেতেই আসত।


বিয়ের তিন মাস পরেও তাদের ফুলশয্যা হয় নি। এক দিন রমা যখন তার বৌদির দুঃখের কথা বুঝতে পারল, ইশারায় নিজের ছোট ভাইকে বোঝাবার চেষ্টা করে।

Post a Comment

0Comments
Post a Comment (0)