জামাইবাবু জোর করে আমার বোনকে চুদলো

আমাদের দেশের বাড়িতে একটা বিয়েবাড়ির অনুষ্ঠানে jor kore chodar golpo গিয়ে যে ঘটনা ঘটলো তার কাহিনী বলবো. আমাদের দেশের বাড়িতে একটি জ্যেঠু আর দুটি কাকু আছে.

যদিও তাদের সঙ্গে আমাদের বাড়িটা সেপারেট কিন্তু সম্পর্ক মোটামুটি আছে. আক্চ্যুযলী এরা কিন্তু সবাই আমার বাবার নিজের দাদা বা ভাই নয়. আমার দাদুর ভাই এর ছেলে প্রত্যেকেই খুব গরীব.

কেউ হোটেলে কাজ করে আবার কেউ বা রাজমিস্ত্রী. জ্যেঠুর দুই মেয়ে আর দুই কাকুর এক ছেলে এক মেয়ে করে. জ্যেঠুর দুই মেয়েরে বিয়ে হয়ে গেছে. তাদের ছেলে মেয়েও হয়ে গেছে. জ্যেঠুর বড়ো মেয়ে মানে আমার দিদির স্বামী একটা লোয়ার কাস্ট, সে রাজমিস্ত্রী কাজ করে. 

খুবই লম্পট, চরিত্র খুব খারাপ. রাজমিস্ত্রীর কাজ করতে গিয়ে কতো বৌদিকে আর মেয়েকে চুদেছে তার হিসেব নেই. অনেকবার মারও খেয়েছে. রেপ কেসে জেলও খেটে এসেছে. তবুও সুধ্রায় নি. এই কাহিনী তাকে নিয়েই.

আমাদের ওই ছোট কাকু তার মেয়ের বিয়ে ছিল ওইদিন. ওরা বাবাকে খুব শ্রদ্ধা করতো. বাবা যেহেতু ওদের কে বিভিন্ন সময়ে হেল্প করতো টাকা পয়সাও দিতো. আর ওই মেয়ের বিয়ের জন্য বাবা অনেক কিছু দিয়েছিলো. তাই বাবাকে পুরো পরিবার নিয়ে উপস্থিত থাকতে বলেছিল.

বিয়ের আগের দিন আমরা সবাই মিলে চলে গেলাম দেশের বাড়িতে. সেখানে আমাদের বাড়িটা খুব ছোট. একই বাড়ির উঠন লাগোয়া কাকুদের বাড়ি. মানে একই বাউংড্রীর মধ্যে কাকু জ্যেঠু সবাই থাকে. যদিও যে যার আলাদা থাকে. তবে সবে খোলামেলার মধ্যে. কোনো প্রাইভেসী নেই. একটাই বাতরূম সেটাই সবাই কে যূজ় করতে হয়.

পিছনে একটা পুকুর আছে সেখানে সবাইকে স্নান করতে হয়. যদিও সামনে উঠনে একটা জলের কল আছে তবুও সবাই পুকুরে স্নান করে. যাই হোক আমরা পৌছলাম বিকেলের দিকে. আমি মা বাবা আর আমার সুন্দরী শিক্ষিতা সেক্সী বোন. বাবা মা ওদের সবাইকে ভালো করেই চিনত, আমিও মোটামুটি সবাই কে চিনতাম কারণ আমি মাঝে মাঝে আসতাম এখানে.

বোন কখনো আসেনি এখানে. সে কৌকে চিনত না. বাবা আর আমি সবাইের সঙ্গে পরিচয় করিয়ে দিলাম বোনকে. ওখানে জ্যেঠুর দুই জামাই ও উপস্থিত ছিল. বাবা তাদের সঙ্গেও পরিচয় করিয়ে দিলো বোনের. বড়ো জামাই বোনের দিকে হাঁ করে তাকিয়ে ছিল.

তার দৃষ্টি দেখে আমি বুঝতে পারলাম সে খুব একটা ভালো চিন্তা করছে না বোনের সম্মন্ধে. সে বোনের মাথার ওপর থেকে পা পর্যন্তও একদম কঠিন দৃষ্টি সহকারে ওয়াচ করছিল.  jor kore chodar golpo

বোন ওইসময় একটা টাইট জীন্স আর একটা হলুদ রংএর টপ পড়েছিল. বোন যখন বড়দের প্রণাম করতে ঝুঁকছিলো তখন তার টপটা হালকা উঠে যাচ্ছিল আর কোমরের সামান্য অংশ দেখা যাচ্ছিল.

বোনের ওই কোমরের টুকটুকে ফর্সা অংশটা বড়ো জামাই হা করে গিলছিল. যখন আমার বোন বড়ো জামাইকে প্রণাম করতে যাচ্ছিল তখন সে আমার বোনকে ধরে তুলল. আর আস্তে আস্তে তার হাতের খালি অংশের ওপর হাত রাখলো. আমি বুঝতে পারলাম এর অবিসণ্ধি ভালো নয়.

যাই হোক এতো লোকের সামনে জামাই অন্য কিছু করতে পারলো না. আমি বোনকে নিয়ে চলে এলাম ওখান থেকে. তারপর সবাই বিয়েবাড়ির বিভিন্ন কাজে বিজ়ী হয়ে গেলো. আমিও সকলের সঙ্গে গল্পো করতে করতে ঘুরতে ঘুরতে সময় কাটিয়ে দিলাম.

পরের দিন বিয়েবাড়ীতে সবাই যে যার বিজ়ী. রাতের দিকে বিয়ে শেষ হয়ে যেতে আমরা সবাই মিলে ড্রিংক করতে বসলাম. দুই জামাই আর কাকুর ছেলে আর পাসের বাড়ির দুএকটা ছেলে. রাতের বেলা বড়ো জামাই আমাকে চুপি চুপি বলল ভাই একটা কথা বলবো. আমি বললাম ভালো. সে বলল তোমার বোন তো হেভী দেখতে. কী করে সে? jor kore chodar golpo

আমি বললাম ২ন্ড যিযর স্টুডেন্ট. বুঝতে পারল না দেখে আমি আবার বললাম কলেজে পড়ে. ও বলল ওহ বাবা হেভী শিক্ষিত তো. ও বলল জানো তো আমি অনেক মেয়েকে চুদেচ্ছি কিন্তু এতো সুন্দরী এতো ফর্সা শিক্ষিত ভদ্র মেয়ে কোনদিন পাইনি. একবার যদি তোমার বোনকে চুদতে পেটাম খুব ভালো হতো.

আমি খুব রেগে গিয়ে বললাম সাবধানে কথা বলো জামাইবাবু. তুমি যদি জামাই না হতে তাহলে তোমাকে এখানেই মারতাম. আমি রেগে যেতে জামাই আর কিছু বলল না. কিন্তু আমি বুঝতে পারলাম জামাই এর অবিসণ্ধি ভালো নয়. বোনকে একটু সাবধানে রাখতে হবে.

যাই হোক ওইদিন কেটে গেলো এববেই. পরের দিন কণে বিদায়ের পালা. কণে বিদায় দেওয়ার পর আমাদের এখান থেকে সবাই যাবে কণেযাত্রী হিসেবে. সবাই কণেকে বিদায় করে দিয়ে আলোচনা করছিলো কে কে যাবে কিভাবে যাবে. 

গ্রামের রাস্তা তো তাই কম্যূনিকেশন প্রব্লেম রয়েছে. গাড়ি থেকে নেমে অনেকটা হেটে হেটে যেতে হবে ভেতরে কাচা রাস্তা ধরে. আর রাস্তাও খুব কাদা হয় বর্ষাকালে. এইসব শুনে বোন বলল সে যাবে না. আমাদের গাড়িও ওই রাস্তায় ঢুকবে না.

তাই বাবাও আর জোড় করলো না বোনকে. বোনের দেখাদেখি আমিও বললাম যাবো না. মাও যাবে না বলছিলো কিন্তু কাকিরা ছাড়ল না মা জোড় করে যেতে বলল. অবশেষে বাবা আর মা দুজনে গেলো. বাড়িতে শুধু আমি থাকবো আর বোন থাকবে. কাকীমারা আমাদের রান্না বান্নার ব্যাবস্থা করে দিয়ে গেলো. jor kore chodar golpo

দুপুর ১১. ৩০ নাগাদ সবাই বেরিয়ে গেলো. আমি আর বোন তাদের গাড়িতে তুলে দিয়ে চারদিক ঘুরে ঘুরে দেখতে থাকলাম. বাড়ি পৌছে গিয়ে আমি আর বোন গল্পো করছিলাম. হঠাত্ দেখলাম বড়ো জামাই ফিরে চলে এলো. (বড়ো জামাই বাইক নিয়ে গিয়েছিলো). 

jor kore chodar golpo

আমি অবাক হয়ে বললাম কী হলো জামাইবাবু, ফিরে এলে যে. জামাই বলল আমার গাড়িতে একটু প্রব্লেম হয়েছে তাই সারাতে দিয়ে চলে এলাম. আর যাবো না ভাবচ্ছি. শরীরটাও একটু খারাপ লাগছে. বলে সে ঘরে ঢুকে গেলো.

আমি ভালো করে লক্ষ্য করলাম ওর দৃষ্টি কিন্তু বোনের দিকেই. তবুও কিছু বললাম না বোনকে. এদিকে আমরা গল্পো করতে লাগলাম. কিছুক্ষণ পরে বেলা বাড়তে আমি বললাম যা সুমানা এবার স্নান করে নে. খাওয়া দাওয়া করে নিতে হবে. বোন বলল আজকে পুকুরে স্নান করবো কেউ নেই. আমি বললাম ঠিক আছে কিন্তু বেসি দূরে যাস না. সুমানা সাঁতার জানত না. বলে আমি বাইরের দিকে গেলাম স্মোক করতে. সুমানা স্নানের জন্য রেডী হতে গেলো. jor kore chodar golpo

আমি কিছুক্ষণ পরে ফিরে এসে বড়ো জামাই এর রূমে গেলাম. গিয়ে দেখলাম সে নেই. আমি ভাবলাম হয়তো বাইরের দিকে গেছে. কিন্তু ভালো করে তাকিয়ে দেখি তার জামা প্যান্ট সব খোলা রূমেই পড়ে আছে. সঙ্গে সঙ্গে মনে হলো স্নান করতে যাই নি তো. সুমানা ও তো গেছে.

ছুটে গিয়ে পুকুরের দিকে তাকিয়ে দেখি সুমানা একাই জলে নামছে. একটা আংগ্রী বার্ড্স পেংট করা শার্ট প্যান্ট আর একটা স্লীভলেস টপ পরে জলে নামছে. কী হট লাগছে এই ড্রেসে আমার বোনকে. মনে মনে ভাবলাম এখানে এতো সুন্দর আর সেক্সী মেয়ে কেউ নেই. টাউনশিপ এরিযার মেয়েরা অনেক বেসি স্মার্ট আর বিউটিফুল হয়. যাই হোক দেখতে থাকলাম বোনকে.

জামাই তো পুকুরে নেই. ভাবলাম হয়তো অন্য কোথাও গেছে হয়তো. এদিকে বোন আস্তে আস্তে জলে নামতে থাকলো. আমি ভাবলাম আমার হট সেক্সী বোনের স্নান করাটা একটু দেখি. বলে পুকরের একদিকে একটি ঝোপের আড়ালে লুকিয়ে গেলাম. দেখলাম বোন আস্তে আস্তে জলে নামছে আর নিজের গায়ে একটু একটু করে জল ছাড়ছে. আস্তে আস্তে জলের স্তর বোনের ওই সুন্দর ধবধবে ফর্সা থাই ছুঁয়ে দিচ্চ্ছে.

কী অপরূপা সুন্দরী আর সেক্সী আমার বোন. ওর ওই জলের ফোটা লেগে থাকা খোলা হাত দুটি আর জলের ওপর জেগে থাকা থাই দুটি ওকে আরও অপরূপা সেক্সী করে তুলেছে. হঠাত্ পুকুরের ওপর থেকে একটা আওয়াজ এলো ঝপাং. আমি তাকিয়ে দেখলাম আমাদের বড়ো জামাই সম্পূর্ন খালি গায়ে একটি মাত্র জঙ্গিয়া পরে জলে নেমে পড়েছে.

তাকিয়ে দেখলাম কালো কুচ্‌কুচে চেহারা ছিপছিপে রোগা, যেন এইমাত্র কেউ ওকে কয়লা খনি থেকে ডুবিয়ে এনেছে. লোলুপ দৃষ্টিতে আমার বোনের দিকে তাকিয়ে ওপর থেকে জলে নামছে. আমি বুঝতে পারলাম বেটা ওপরে চুপিসারে বসে ছিল বোনের জন্য. বেটা জলে নেমে সোজা সাঁতার কেটে বোনের দিকে আসতে থাকলো.

বোনও ওদিকে তাকিয়ে তাকে দেখতে পেয়ে হেসে বলল জামাইবাবু আপনি এখানে. জামাই বলল হ্যাঁ স্নান করতে এলাম. বলে সোজা বোনের দিকে এগিয়ে আসতে থাকলো. বোন নিজেকে কিছুটা অপ্রস্তুত ফীল করতে লাগলো. জামাই জলের মাঝখানে দাড়িয়ে থেকে বলল তুমি ওখানে দাড়িয়ে কী করছও. এদিকে মাঝখানে এগিয়ে এসো, ভালো জল পাবে. ওখানে তো জল কম.

বোন বলল মাঝখানে অনেক জল তাইতো জামাইবাবু. আমি তো সাঁতার জানি না. জামাইএর মুখে সঙ্গে সঙ্গে একটা বাঁকা হাসি খেলে গেলো আর বলল হ্যাঁ মাঝখানে অনেক জল. প্রায় দুটো মানুষ সমান জল আছে. বোন ভয় পেয়ে সামনেই দাড়িয়ে থেকে কোনরকমে স্নান করে উঠে যাবে ভাবলো. jor kore chodar golpo

জামাই সঙ্গে সঙ্গে সামনের দিকে এগিয়ে আসতে লাগলো. বোনের একদম কাছে এসে বলল আরে তুমি আমার শালী হও. এইখানে গ্রামে এসেচ্ছো তোমাকে ভালো করে স্নান করতে হবে তো. বোন খানিকটা অপ্রস্তুত হয়ে হেসে উঠে বলল না জামাইবাবু আমি একটুখানি স্নান করেই উঠে যাবো.

তখন জামাই আস্তে আস্তে জলের ওপরে উঠে এলো. আমি তাকিয়ে দেখলাম বেটা শুধুমাত্রো একটা হাফ জঙ্গিয়া পরে আছে যেটা ওর ওই ৮’’ বাঁড়াটা ঢাকার জন্য যথেস্ঠ নয়. ব্যাটার কালো মিশমিসে চেহরায় জল পড়ে আরও চকচকে হয়ে উঠেছে. একদম শাইনী ব্ল্যাক কালারের নিগ্রো মনে হচ্চ্ছে. জামাই এসে বোনের হাত ধরে টেনে বলল চলো তোমাকে মাঝখানে নিয়ে যাই.

বোন কিছু বুঝে উঠতে না উঠতেই তাকে টেনে নিয়ে চলে গেলো জলের একদম গভীরে. বোন ভয় পেয়ে জামাই এর গলা জড়িয়ে ধরলো. বোনের শরীরের ছোয়া পেয়ে জামাই আরও পাগল হয়ে উঠলো. সে ক্রমসো মাঝখানে টেনে নিয়ে গেলো আমার বোনকে. বোন ভয় পেয়ে কাঁদতে লাগলো জামাইবাবু প্লীজ় আমাকে ছেড়ে দিন. jor kore chodar golpo

কিন্তু কে শুনে কার কথা. সে আমার সুন্দরী বোনকে নিয়ে একদম পুকুরের মাঝখানে চলে গেলো. আমি ভালো করে তাকিয়ে দেখলাম মাঝখানে জল বেসি নেই. জামাই কিন্তু সোজা হয়ে দাড়িয়েই আছে. আমি বুঝতে পারলাম বেটা ধোকা দিয়ে আমার বোনকে টেনে এনেছে. বোন তো বুঝতে পারছছে না ওখানে কতটা জল. যেহেতু জামাই বলেছে অনেক জল তাই সে তাই বিশ্বাস করেছে. সে জামাইএর গলা জড়িয়ে ধরে কাঁদতে থাকলো আর বলল প্লীজ় জামাইবাবু আমাকে ছেড়ে দিন.

জামাই তাকে ধরে চাগিয়ে বলল এবার সাঁতার কাটো এখানে. আমার তো প্রচন্ড রাগ হছিল সালা কুত্তাটা আমার সুন্দরী বোনের শরীরে এববে হাত দিছে দেখে. জামাই আস্তে আস্তে বোনের গোটা শরীরে হাত বোলাতে থাকলো. তার হাতের খোলা অংশতে, বোনের থাই এর খোলা অংশ গুলোতে ক্রমশ হাত বোলাতে থাকলো.

বোন তখনও বুঝতে পারেনি তার সঙ্গে কী হতে চলেছে. জামাই আমার বোনের কোমরে ধরে তাকে চাগিয়ে ধরলো. তারপর বোনকে ঘুরিয়ে চিত্ করে তার দুই হাতের ওপরে ফেলে বলল. আমার সুন্দরী মিস্টি শালী এবার সাঁতার কাটো. বোন তাই ছটফট করতে লাগলো আর বারবার বলতে লাগলো প্লীজ় জামাই বাবু আমাকে দিয়ে আসুন প্লীজ. jor kore chodar golpo

এইভাবে ছটফট করতে করতে আমার বোনের টপটা একটু একটু বুকের দিকে উঠে গেলো. আর বোনের ওই ফর্সা টুকটুকে পেটটা জামাই এর চোখের সামনে দৃশ্যমান হয়ে গেলো. জামাই তাই দেখে আরও পাগল হয়ে গেলো. সে আরও ওপরের দিকে তুলে দিলো বোনের টপটা.

আর আস্তে আস্তে হাত বোলাতে থাকলো বোনের ধবধবে ফর্সা সাদা পেটের ওপর, কোমরের ওপর, নাভীর ওপর. এইভাবে হাত বোলাতে বোলাতে সে বোনের টপ তা পুরো খুলে ফেল্লো আর দূরে জলে চ্ছুরে ফেলে দিলো. বোন এখন শুধুমাত্রো নিজের ব্রা টুকু দিয়ে শরীরের ওপরের ওনসো ঢেকে রেখেছে. বোন এবার বুঝতে পারল জামাই এর অবিসণ্ধি. সে চিতকার করে মাকে ডাকতে লাগলো বাচানোর জন্য.

আমি ছুট্টে এগিয়ে যাচ্ছিলাম তাকে বাচাতে. কিন্তু আমার বেস ভালই লাগছিলো জামাই তার নোংরা কুচ্‌কুচে কালো হতদূটি দিয়ে আমার বোনের শরীর ঘাটতে দেখে. মনের মধ্যে একটা ইরোটিক ফীলিংগ্স হছিল. তাই আমি আর না গিয়ে আবার রূমে ফিরে এলাম আর জানালা দিয়ে সব দেখতে থাকলাম. jor kore chodar golpo

জামাই এবার আমার বোনকে জড়িয়ে ধরে তার গলায়, ঘারে, গালে কিস করার চেস্টা করছিল. তারপর বোনের লাল টুকটুকে ঠোঁট দুটিতে আঙ্গুল বোলাতে বোলাতে কামড়ে ধরলো. আর বোনের ঠোঁট দুটো চুসতে লাগলো. বোনের ঠোঁট জিভ চুসতে চুসতে আর গোটা মুখ চাটতে লাগল.

তারপর আবার বোনকে চিত্ করে চাগিয়ে তার ফর্সা পেটের ওপর মুখ রেখে নবিও চুসতে লাগলো. ক্রমশ পাগলের মতো আমার বোনের নাভী থেকে শুরু করে গলা পর্যন্তও চুসতে চুসতে আস্তে আস্তে বোনকে কামাতুরা করে দিতে লাগলো. তারপর ব্রা এর পিছনের হুক খুলে দিয়ে ব্রাটা ফেলে দিলো জলের দিকে দূরে.

আর আমার বোনের ধবধবে ফর্সা উন্মুক্ত মাই দুটো তার গোলাপী কালারের মটরদানা সাইজ়ের বোঁটা দুটি সহ জামাই এর চোখের সামনে দৃশ্যমান হলো. আমাদের মিস্ত্রী জামাই তো হাতে স্বর্গ পেয়ে গেলো. বোনের একটি দুধ হাতে নিয়ে আর একটি দুধ মুখে নিয়ে চুসতে থাকলো.

একবার বোনকে দাড় করিয়ে একবার চিত্ করে শুইয়ে ছলে ভাসিয়ে জেভাবে ইছে আমার বোনকে খেতে লাগলো. হঠাত্ একটা সময় আমি বোনের একটু হালকা গোঙ্গানি শুনতে পেলাম. আআহ…. বুঝতে পারলাম বেটা অশিক্ষিত মিস্ত্রীটা আমার শহুরে শিক্ষিতা সুন্দরী বোনের গুদে নিজের হাত চালান করে দিয়েছে. jor kore chodar golpo

মনে হয় প্যান্টি না খুলে প্যান্টির ভেতর দিয়ে হাত ঢুকিয়ে দিয়েছে. এরপর বোনকে চাগিয়ে চিত্ করে তার টপ আর প্যাঁটি খুলে দিলো. আর আমার বোনের গোলাপের পাপড়ির মতো কোমল গুদটা নিজের শক্ত শক্ত কালো হাত দিয়ে ঘাটতে থাকলো. এরপর বোনের গুদে মুখ দিয়ে তার গুদটা চুসতে থাকলো. আর বোনের গোঙ্গাণিও ক্রমশ বাড়তে থাকলো.

আআআআআআহ, উফফফফফফফ …. . উমম্ম…. . প্লীজজজজ জামাইবাবু… ছেড়ে দিন. জামাইএর জিভ ক্রমশ আরও দ্রুত চলতে থাকলো. আর বোনের গোঙ্গাণিও এবার চিতকারে পরিণত হলো. আআআআআআআআহ…………. . উহ ……… ঊঊঊঊঊঊঊঃ …… উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ং… এইভাবে বোন চিতকার করতে থাকলো.

এরপর জামাই নিজের জঙ্গিয়াটা খুলে জলে ছুড়ে ফেলে দিলো আর বোনকে জড়িয়ে ধরে কোলে তুলে নিলো. হঠাত্ বোন চিতকার করে উঠলো আআআআআআআআহ……. .  jor kore chodar golpo বুঝতে পারলাম ওই ৮’’ আকাম্বা শক্ত ল্যাওড়াটা আমার বোনের সাদা টুকটুকে মাখনের মতো মোলায়েম গুদে চালান হয়ে গেছে.

এরপর ক্রমশ ঠাপন… জোরে জোরে ঠাপন…. বোন তো জামাইকে জাপটে জড়িয়ে ধরে রাখলো আর জামাই ক্রমশ লম্বা লম্বা ঠাপ মারতে থাকলো. এইভাবে প্রায় ১৫ মিনিট চলার পর বোনের মুখ থেকে শীৎকার বেরিয়ে এলো আর বোন জামাই এর ওই কালো কুচ্‌কুচে পীঠের ওপর জড়িয়ে নিজের নখ চেপে ধরলো. বুঝতে পারলাম বেটা আমার বোনকে স্বর্গের সুখে নিয়ে চলে গেছে.

এরপর আমি ওই অবস্থাতেই বোনকে চাগিয়ে হেটে হেটে আসতে থাকলো পারের দিকে. বোন বলল জামাই বাবু প্লীজ় আমার ড্রেস গুলো এনে দিন প্লীজ়. এই অবস্থায় ঘরে যাবো কী করে. জামাই বলল দরকার নেই রানী. তুমি এই অবস্থাতেই আমার কোলে বসে যাবে.

বলে ওই অবস্থাতেই সে বোনকে কোলে করে চাগিয়ে ওপরে উঠে এলো এবং ঘরের দিকে যেতে থাকলো. বোন অনুরোধ করলো প্লীজ় আমাকে এভাবে বাড়িতে নিয়ে যাবেন না. আমার দাদা আছে দেখতে পাবে. জামাই বলল তোমার দাদা কে দেখানোর জননই তো এতো কিছু. সে আমাকে মারতে চেয়েছিল. আমিও দেখাবো তাকে আমি তার বোনের কী হাল করেছি. jor kore chodar golpo

বলে উলঙ্গ অবস্থায় আমার বোনকে চাগিয়ে নিয়ে বাড়িতে আসতে থাকলো. আমি অবাক হয়ে তাকিয়ে দেখলাম বোকাচোদা নিজের ল্যাওড়াটাকে এখনো কিভাবে এতো বড়ো করে খাড়া করে রেখেছে. সেই অবস্থাতেই আমার উলঙ্গ বোনকে নিয়ে বাড়িতে এলো. আমি ইছে করেই রূম থেকে বেড়লাম না যাতে বোন লজ্জা না পাই.

জামাই বলল তোমার দাদা নেই. চলো আমরা রূমে যাই. এই বলে সে তার রূমে নিয়ে গেলো আমার বোনকে. আমি ভাবলাম এবার হয়তো ড্রেস পড়বে ওরা. কিছুক্ষণ পরে জামাই এর রূমে উঁকি মেরে দেখি, আমার শহুরে ভদ্র সুন্দরী বোনটা উলঙ্গ হয়ে নিজের হাঁটু গেড়ে বসে আছে আর ওই নোংরা কালো লোকটা তার অকাম্বা কালো ল্যাওড়াটা বোনের মুখের ভেতরে গুঁজে দিচ্চ্ছে. jor kore chodar golpo

বোন নিরুপায় অবস্থায় সেটা চুসে চুসে খাচ্ছে একদম প্রফেসানাল রে্ন্ডির মতো. কিছুক্ষণ ধরে চলতে থাকলো চোসা কর্ম. তারপর ওই নোংরা মিস্ত্রীটা আমার সুন্দরী বোনটাকে উল্টে পাল্টে ঠাপন দিতে দিতে চুদতে থাকলো ৪০ মিনিট ধরে. কখনো কুত্তার মতো করে কখনো দাড়িয়ে ঘোড়ার মতো কখনো উল্টে পাল্টে চুদলো ওই নোংরা কালো মিস্ত্রীটা যাকে আমার জামাই বলতেই ঘৃণা হচ্চ্ছে.

এইভাবে টানা ৪০ মিনিট চলার পর ওই নোংরা লোকটা আমার বোনটাকে বাইরে উঠানে নিয়ে এলো. তারপর তাকে আবার চুদতে থাকলো. আবার ১৫ মিনিট চোদার পর ওই কুত্তারবাচ্চাটা আমার বোনের গুদের ভেতরেই নিজের সমস্ত বীর্য ঢেলে দিলো আবার ল্যাওড়াটা বের করে বাকি বীর্যটাও বোনের বুকের ওপর ফেলে দিয়ে ল্যাওড়াটা বোনের মুখে চেপে ধরলো.

বোনের একদম গলার ভেতর পর্যন্তও চলে গেলো ওই নোংরা বীর্য মাখা ল্যাওড়াটা. বোনের তো নিশ্বাস বন্ধ হবার উপক্রম. এইসব করে তারপর ওই খানকীর ছেলে মিস্ত্রীটা আমার সুন্দরী সদ্য খানকি হওয়া বোনটাকে ওই উঠানের ওপর ফেলে রেখে চলে এলো রূমে. jor kore chodar golpo

আসার সময় আমাকে ডেকে বলে এলো দেখ তুই আমাকে মারতে চেয়েছিলি না তার জবাব দেখে আয় উঠনে পড়ে আছে. আমি কিছু না জানার ভান করে ছুটে গিয়ে বোনকে ওই অবস্থা থেকে তুলে এনে আবার স্নান করিয়ে দিয়ে ড্রেস পড়িয়ে চুপচাপ শুইয়ে দিলাম. বোন আমাকে জড়িয়ে আস্তে আস্তে কাঁদতে থাকলো. আমি শান্তনা দিতে থাকলাম.

Post a Comment

0Comments
Post a Comment (0)